Site icon Bangla Choti Kahini

বাংলা কাকোল্ড সেক্স – কল্পনার বাস্তবায়ন ১৭

বলতেই হবে আক্রমের এলেম আছে, দেশি বিদেশী নানান নামিদামি জিনিস দিয়ে যেভাবে সুন্দর করে ফ্লাট টা সাজিয়েছে সত্যিই আমি মুগ্ধ হয়ে গেলাম।

অবশেষে বেডরুম এর সামনে এসে বিদ্যা বললো “এই যে এটাই বেডরুম, উমম একটা খাওয়াদাওয়া হওয়ার পর দেখাবো, সারপ্রাইস আছে একটা “!

কথাটা বলেই দুজনে একটু মুচকি হাসলো, আমি বুঝতে পারলাম না কারণ টা কি। খেয়াল করলাম আক্রম বিদ্যার পেটের কাছে একটু টিপে দিলো।

সাথে সাথে আক্রম কোমর টা ঘুরিয়ে বিদ্যাকে ওর মুখের দিকে ঘুরিয়ে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলো | বিদ্যা আক্রমের গলা জড়িয়ে ধরলো আর এদিকে আক্রমের হাত গুলো বিদ্যার পাছা গুলো টিপে টিপে ধরছিল| আমি নির্বাক দর্শকের মতো ওদের এই ক্রিয়াকলাপ দেখছিলাম। প্রায় এক মিনিট পর ওরা একে অপরকে ছাড়লো, বিদ্যা জোরে জোরে নিঃশাস নিতে নিতে বললো “উফফ এখনই কি সব খেয়ে নেবে নাকি, আগে খাবার খাবে চলো, ”  আক্রম মুচকি হেসে ওর বাহুবন্ধন থেকে মুক্ত করলো, বিদ্যা আমার দিকে না তাকিয়েই কিচেন এ চলে গেলো, আক্রম মুচকি হাসতে হাসতে  আমার দিকে তাকিয়ে বললো ” চলো রবি ডিনার করে নেওয়া যাক!”

আমিও মাথা নাড়িয়ে আক্রমের  সাথে ডিনার টেবিল এ গিয়ে বসলাম।

কিছুক্ষন পর বিদ্যা কিচেন থেকে খাবার নিয়ে এসে আমাদের সার্ভ করতে লাগলো। আমাদের সার্ভ করে বিদ্যা টেবিলের উল্টো দিকে আক্রমের পাশের চেয়ারএ বসে নিজের খাবার নিয়ে খেতে বসে পড়লো! খেতে খেতে আক্রম আমাকে জিগ্যেস করলো “তারপর বলো রবি কেমন লাগলো আমার ফ্লাট টা? ”

“এক কথায় চমৎকার, তবে যাই বলুন আপনার মতো একলা মানুষের জন্য একটু বেশিই বড়ো। ”

আমার কথা শুনে বিদ্যা ও আক্রম দুজনেই হাসলো “হ্যা ঠিকই বলেছো, তবে বিদ্যার সাথে আলাপ হওয়ার পর একা কোথায় বলো!” কথাটা বলে আক্রম বিদ্যার বাম হাতে একটা চুমু খেলো, আর বিদ্যা ব্লাশ করতে লাগলো।
আমিও মাথা নাড়িয়ে বললাম “হুমমম ”

খেতে খেতেই  আক্রম নিজেই বললো ” যদিও দুজন মানুষের জন্যও এটা বেশ বড়ো, আমি ভাবছিলাম কি, যদি তুমি মানে তুমি আর বিদ্যা একসাথে এখানে মুভ ইন করো তাহলে, বেশ ভালোই হবে, সবাই একসাথে থাকা যাবে, ওদিকে তুমি তোমার ফ্লাট টা রেন্ট এ দিয়ে এক্সট্রা কিছু উপার্জন ও করে নিতে পারবে, কি বলো? ”

না চাইতেও আমার মুখ দিয়ে বেরিয়ে গেলো “এটা কি তোমার আইডিয়া নাকি বিদ্যার “!

“ওয়েল ফ্রাঙ্কলি, এটা আমার আইডিয়া, তবে বিদ্যাও আমার সাথে আরো অনেকটা সময় কাটাতে চায়, তাই বললাম। ” কথাটা বলেই আক্রম বিদ্যার দিকে তাকিয়ে মুচকি হাসলো, বিদ্যাও তাই করলো দেখলাম।

“I don’t know if it will be a good idea. কিন্তু বিদ্যা এখানে তোমার স্ত্রীর পরিচয়ে থাকে, এখন আমি মানে অন্য একটা পুরুষ এসে যদি এখানে থাকে তাহলে কি লোকে ঠিক বলবে!”

আক্রম আমার সাথে কথা বললেও খুব দ্রুত খাচ্ছিলো, আমার কথাটা শুনে ও বললো “আরে ওসব ভেবো না, এখানে সবাই কাজে ব্যাস্ত, আর তাছাড়া তুমি তো আমার বন্ধু হতেই পারো, আমার বাড়িতে থাকছো, তাতে কার সমস্যা কোথায়!” কথাটা বলে আক্রম  বিদ্যার দিকে তাকাতেই বিদ্যা বললো “আমিও এটাই চাই রবি,I really want to get into an open relationship with you and Akram and even you agreed to it, কিন্তু এখন দুজন দুজায়গায় থাকায় আমি আক্রমকে ঠিক মতো সময় দিতে পাচ্ছি না, শুধু উইকেন্ড গুলোতেই যা হয়! আর এখানে একসাথে থাকলে পুরো সময়টাই তোমাদের দুজনকে দিতে পারবো, কি বলো!”

আমি বিদ্যার দিকে তাকিয়ে বললাম “আমাকে ভাবার জন্য একটু সময় দাও!”
আর সত্যিই হুট্ করে এতো বড়ো একটা ডিসিশন নেওয়া এই মুহূর্তে সম্ভব নয়!

আমার কথা শুনে বিদ্যা বললো ” দেখো রবি, আমরা জাস্ট তোমায় ব্যাপারটা বললাম, এই মুহূর্তেই যে তোমাকে ডিসিশন নিতে হবে সেটা নয়,তুমি ভেবে দেখো, যদি মনে করো করা যেতে পারে তাহলে খুবই ভালো, আর যদি তুমি না চাও তাহলে আমরা জোর করবো না, পুরোটাই তোমার মতামতের উপর ডিপেন্ড করছে, তবে একটা  কথা বলি, এটা হলে আমাদের সবারই ভালো হতো আর কি!

খেতে খেতে আরো বেশ কিছু বিষয়ে কথা হলো। খাওয়া শেষ করে আমি আর আক্রম হলে গিয়ে বসলাম, এদিকে বিদ্যা সমস্ত কিছু পরিষ্কার করে নিতে লাগলো।

কয়েক মুহূর্ত টিভি দেখার পর আক্রম আমাকে বললো “রবি, চলো একটু ভিতরে যাওয়া যাক  “!

আমি মাথা নাড়িয়ে সোফা থেকে উঠে আমি টিভি টা বন্ধ করে ওর পিছন পিছন ওর বেডরুম এ গেলাম।

বেডরুম এর ভিতরে যা দেখলাম তাতে আমার চোখ ধাঁদিয়ে গেলো। ঘরের মাঝখানে একটা ডাবল বেড, চারদিকে চারটে পোস্ট সুন্দর সাদা ফুল দিয়ে সাজানো। দারুন রকম সুগন্ধ এ ঘর ম ম করছে। বিছানায় লাল সাদা গোলাপি গোলাপের পাঁপড়ি দিয়ে সুন্দর করে ডেকোরেশন করা,আর বেড এর ধার গুলোয় রজনীগন্ধার রিং মেঝে পর্যন্ত ছড়িয়ে সাজানো, ফুলের সাথে মানানসই করে সুন্দর করে লাইটিং, ঘর টা যেন স্বপ্ন পুরীর মতো লাগছিলো।

এসব দেখতে দেখতে চোখ পড়লো ঘরের এক সাইড এ ড্রেসিং টেবিল এ বসে থাকা বিদ্যার দিকে, অসম্ভব সুন্দরী লাগছে। কিন্তু ওর পরনের লাল বেনারসি আর সবুজ ব্লউস টা দেখে একটু খটকা লাগলো। আমি একটু অবাক দৃষ্টিতে ওগুলোর দিকে তাকিয়েই আছি দেখে বিদ্যা একটু মুচকি হেসে বললো “কি চিনতে পেরেছো শাড়িটা? আমি ভাবলাম হয়তো চিনতে পারবে না। আজকের রাতের জন্য আক্রমই আমাকে এটা পড়তে বললো যে আর আমি ওকে কিকরে না বলি বলতো!”

আমি ঠিকই  ধরেছিলাম, এটা তো আমাদের ফুলসজ্জার রাতে বিদ্যা যে শাড়িটা পড়েছিল সেই শাড়িটাই তো, শুধু তাই নয় গয়না গুলোও তো সব প্রায় এক।

হঠাৎই আমার খেয়াল পড়লো আজকের ডেট টা, হ্যা আজ তো আমাদের এনিভার্সারি, গতবছর গুলোয় তো আমি ভুলিনি কিন্তু এই বছর এসবের চক্করে আমার মাথা থেকে একদম বেরিয়ে গেছিলো?।

আমি আবার ওর দিকে তাকিয়ে ওকে ভালো করে পর্যবেক্ষণ করতে লাগলাম। কানে সোনার ঝুমকো, যেগুলো ঘরের আলোর ছটায় চিক চিক করছে। বিয়ের মঙ্গলসূত্রটা খুলে  নতুন আরেকটা নেকলেস পড়েছে। হাতে কাঁচের চুরির সাথে সাথে সোনার বালা, হাত গুলো একটু সঞ্চালন হলেই টুংটাং আওয়াজ হচ্ছে। এছাড়া ফর্সা কোমরের সভা বৃদ্ধি করছে সোনার কোমরবিছা। খোঁপায় ফুল, ঠোঁটে পিঙ্ক লিপস্টিক আর পারফিউম এর অপরূপ সুগন্ধ বিদ্যার সৌন্দর্য কে হাজার গুনে বাড়িয়ে দিয়েছিলো।

আমি বিদ্যার সৌন্দর্য মনোযোগ দিয়ে পর্যবেক্ষণ করছিলামই কি আক্রম পাস থেকে বলে উঠলো “আমি ওকে প্রথম থেকেই এই রূপে দেখতে চেয়েছিলাম, কি অপরূপ, যেন স্বর্গের অপ্সরা লাগছে, ঠিক না?”

আক্রমের এই মন্তব্য আমি অস্বীকার করবো না, কারণ আমার লাস্যময়ী বৌ কে এতোটা সুন্দরী যে কখনোই লাগতে পারে কখনোই সেটা ভাবতেই পারিনি। বিয়ের সময় বিদ্যা একটু রোগা লাগছিলো,এবং এই শাড়িটাই ওকে অপূর্ব লাগছিলো তখন।  তবে বিয়ের পর বিদ্যা  গায়ে গতরে একটু বেড়ে ওঠে, ওর মাই, কোমর, পাছা সব যেন সময়ের সাথে বেড়ে ওঠে, পেটে হালকা চর্বি জমে আরো বেশি মোলায়েম হয়ে যায় , পাছা গুলো আরো যেন চওড়া হয়ে যাই, আর মাই গুলো যেন আরো পুরুষ্ট হয়ে গেছে । বিয়ের এতো বছর পর আবার  এই শাড়িটাই ওকে আগের থেকেও বেশি সুন্দরী আর  পরিপূর্ণ নারী লাগছিলো ।

আক্রমের কথা যেন আমার কানেই গেলো না, আমি আমার বৌয়ের লাস্যময়ী রূপ দেখতে ব্যাস্ত ছিলাম। ওকে এই রূপে মনের মধ্যে আবার ওকে ভোগ করার বাসনা জেগে উঠলো, কিন্তু ও আমার দিকে তাকাচ্ছিলোই না। ওর চোখ গুলো আটকে ছিল আক্রমের চোখের সাথে।

আমার পাস থেকে সরে আক্রম বিদ্যার পিছনে গিয়ে ওকে পিছন থেকে জড়িয়ে ধরলো। আক্রমের হাত গুলো ছিল ঠিক বিদ্যার খোলা পেটের উপর। বিদ্যা ওর হাত গুলো আক্রমের হাতের উপর রেখে মাথা টা ঘুরিয়ে আক্রমের ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিলো। চুমু খেতে খেতে আক্রমের হাত বিদ্যার পেট থেকে সরে সারা শরীরে ঘোরাঘুরি করতে লাগলো। দেখলাম বিদ্যা নিজেই আক্রমের হাত  ধরে  ওর বড়ো বড়ো দুধের উপর স্থাপন করলো । আক্রম ও সুযোগ পেয়ে আয়েস করে ওর মাই টিপতে লাগলো, এদিকে টেপোনের আবেশে বিদ্যা উমম উমম করে গোঙাতে লাগলো, কিন্তু তবু ঠোঁট সরালো না, চরম আবেশে আরো উদ্দমই হয়ে  চুমু খেতে লাগলো!  শক্ত হাতের মাই টেপন খেতে খেতে একসময়  বিদ্যার চোখ বুজে এলো, হাত গুলো আক্রমের মাথার পিছনে বিলি কাটতে কাটতে ক্রমাগত চুমু খেয়ে যাচ্ছিলো।

মিনিট দুয়েক পর ঠোঁট ছেড়ে আক্রম এক ঝটকায় বিদ্যা কে ঘুরিয়ে ওর গলায় চুমু খেতে লাগলো, আর হাত গুলো ওর মাই থেকে শিফট হয়ে পাছা টিপতে ব্যাস্ত হয়ে পড়লো। বিদ্যাও আক্রমের মাথার পিছনে হাত দিয়ে ওর গলার সাথে চেপে ধরে চোখ গুলো আধখোলা করে  হাপাতে হাপাতে বললো “জানো রবি আমি যখন থেকে আক্রমকে দেখি তখন থেকে আমি শুধু ওকে আমার করে পেতে  চেয়েছি, আর কিচ্ছু না,
আক্রম আমি শুধু তোমার, শুধুই তোমার।”

আক্রম ওকে আবার এক ঝটকায় ঘুরিয়ে ওর খোলা পিঠে চুমু খেতে লাগলো।”ওহহ্হঃ আক্রম কি সুখ তোমার ঠোঁটের চুমুতে, খাও খাও আরো ভালো করে করে আমার ঘাড়ে, পিঠে চুমু খাও আহঃ “। কথাটা বলে আমার দিকে হালকা তাকিয়ে মুচকি হেসে বিদ্যা আমাকে পাশের চেয়ারএ বসতে বললো। ওদের এসব কান্ডকারখানা দেখে আমি চরম গরম হয়ে গেছিলাম, প্যান্টের ভিতর আমার ধোন বাবাজি যেন ফোঁস মেরে উঠছিলো।

সঙ্গে থাকুন….

Exit mobile version