Site icon Bangla Choti Kahini

বাংলা কাকোল্ড সেক্স – কল্পনার বাস্তবায়ন ৬

এই ঘটনার প্রায় এক সপ্তাহ পর একদিন সন্ধ্যা সময় যখন আক্রম এর সাথে চ্যাট করছিলাম, হঠাৎই তখন ঘোরের মধ্যে বিদ্যা চলে আসে । ল্যাপটপ এর দিকে তাকিয়েই  আমাকে জিগ্যেস করলো “কি হচ্ছে এটা, উনি কে?” বিদ্যাকে আক্রম এর সাধারণ পরিচয় দিলাম।যদিও বলার সময় একটু বেশিই বাড়িয়ে বললাম।আক্রম একটু বড়োসড়ো চেহারার হলেও বেশ হ্যান্ডসম ও সেক্সি।শ্যামবর্ণ হলেও, বেশ পেশীবহুল চেহারা।প্রায় ছয় ফুট দুই ইঞ্চি লম্বা, বুক ঘন কালো চুলে ভরা আর পেট টা একদম ফ্লাট, ফোর প্যাক অ্যাবস, মোটেই আমার মতো ভুরি নেই ।

আমাকে জিগ্যেস করেই বিদ্যা আবার ল্যাপটপের দিকে তাকালো। বুঝতেই পারলাম আমি যখন বিদ্যা কে কথা গুলো বলছিলাম তখন আক্রম হ্যাঁ করে বিদ্যার দিকে তাকাচ্ছিলো।

পরের সপ্তাহে সোমবার থেকে শুক্রবার বার অবধি অফিসে প্রচুর কাজের চাপের জন্য আক্রম এর সাথে রাতে চ্যাট করার সময়  হচ্ছিলো না । অবশেষে শুক্রবার কাজের চাপ কমায় রাতে খাওয়ার পর বেডরুমএ ল্যাপটপ টা নিয়ে আক্রম এর সাথে চ্যাট করবো বলে লগইন করি । আমি লগ ইন করছিলামই কি দেখি বিদ্যা এসে আমার পাশে বসলো । গোলাপি রঙের একটা পাতলা স্লীভলেস নাইট গাউন পরে ছিল বিদ্যা । ভিতরে কোনো ব্রা পরে না থাকায় ননাইটির উপরে থেকেই  ওর মাই এর পুরো সাইজ উপরে থেকেই বোঝা যাচ্ছিলো আর ডিপ নেক হওয়ায় নাইটি টা ওর  মাই এর উপরের অর্ধেক অংশ যেন উপচে বেরিয়ে আসছিলো। আমি ল্যাপটপে লগইন হলাম আর ও তখন আমার পাশে বসে আমার কাঁধে মাথা রেখে দেখছিলো কি করছি আমি ।

“ওনার সাথে এতো কি চ্যাট করো” বলতে বলতেই আমাকে আলতো করে একটা চুমু খেলো বিদ্যা, যদিও আক্রম তখন অনলাইন ছিল না ।
“আমরা তোমার ব্যাপারেই কথা বলি ” ওকে একটু জড়িয়ে ধরে শান্ত ভাবে উত্তর টা দিলাম । তারপরই আমি জিগ্যেস করলাম ” তুমি কেন জানতে চাইছো? ”

কথা টা বলছিলামই, কি দেখি আক্রম অনলাইন  এসেছে।আমাকে মেসেজ করলো, “হাই, শুভ সন্ধ্যা ”
আমিও রেপ্লায় করলাম ।

বিদ্যা – যেহেতু চ্যাট এর বিষয়বস্তু আমি সেহেতু আমার জানার একটা অধিকার আছে ।
বিদ্যার কথার যে একটা যুক্তি আছে, সেটা আমি অস্বীকার করলাম না ।

আমি – আক্রম সাধারণত আমাদের ব্যাপারে জানতে চাই মানে আমাদের দুজনের ব্যাপারে । ও জানতে চায় তোমার কি ভাল্লাগে, হবিস কি, তুমি কি খেতে, কিরকম পোশাক পড়তে পছন্দ করো, কেমন লোক এর সাথে আলাপ করতে তোমার ভাল্লাগে ইত্যাদি ইত্যাদি ।

বিদ্যাকে এগুলো বলার সময় আমি আক্রম এর রিপ্লাই এর অপেক্ষা করছিলাম।

পরক্ষনেই বিদ্যা আমার চোখের দিকে তাকিয়ে কেমন একটা ব্যঙ্গাত্মক হাসি দিয়ে বললো  “তুমি বলতে চাইছো এই  চার পাঁচ মাস তোমার শুধু আমার ভালো লাগা না লাগা নিয়ে আলোচনা করেছো? “। বুঝতে পারলাম এবার ধরা পরে গেছি আমি, কি বলবো বুঝতে পারছিলাম না ।

আমি ওর হাত টা আমার হাত এর উপরে রেখে শান্ত ভাবে বললাম ” দেখো কয়েক মাস আগে আমরা যখন চ্যাট করছিলাম তখন ও আমাদের ফামিলির ব্যাপারে জানতে চায়, তাই আমি ওকে আমাদের ব্যাপারে বলি।তোমার নাম শুনে ও তোমার প্রতি একটু বেশিই আগ্রহ দেখায়।কয়েক সপ্তাহ আগে আক্রম তোমার ছবি দেখতে চাই । আমি একটা ছবি পাঠালে  ওর  ছবি টা দেখে খুব ভাল্লাগে | আমাকে বলে তোমার বৌ মানে তুমি নাকি খুব হট, সেক্সি, একজন সম্পুর্না নারী আরো কত কিছু “।

কথা টা সোনার পরেই বিদ্যার মুখে কেমন যেন একটা অন্যদের রকম চমক দেখা গেলো, যদিও ও আমাকে সেটা বুঝতে দিতে চাইছিলো না ।

“তার মানে তুমি বলতে চাইছো উনি আমাদের সাথে সরাসরি দেখা করতে চাই, ওনার ব্যাপারে যা বললে যদি সেটা সত্যি হয় তাহলে আমার মনে হয় না ওনার মতো একজন ধনী মানুষ আমাদর মতো মধ্যবিত্ত মানুষের সাথে দেখা করতে ইচ্ছুক হবে ! আমার মনে হয় ওনার অন্যদের কোনো মতলব আছে  ” কেমন একটা অবিশ্বাসী মুখ করে বিদ্যা বললো।

“আক্রম আমার থেকে বেশি  তোমার সাথে পার্সোনালি দেখা করতে চাই, কিন্তু আমি ওকে জানিয়ে দি যে তুমি বাইরের লোকের সাথে আলাপ করা খুব একটা পছন্দ করো না “। কথাটা বলে আমি একটু শান্ত ভাবে ওর উত্তরের অপেক্ষাই রইলাম । ওর প্রতিক্রিয়া এখানে আমাকে একটু চমকে দিলো। যেখানে আগে এসব শুনে রাগারাগি করছিলো সেখানে আজ এই কথাটা শুনে খুব শান্তভাবে আমার চোখের দিকে তাকিয়ে বললো “ও আচ্ছা বুঝলাম তুমি কি বলতে চাইছো ! তো, উনি আমার সাথে ব্যাক্তিগত ভাবে দেখা করলে তুমি কিছু মনে করবে নাতো ! তুমি কি সত্যিই তোমার কাকোল্ড ফ্যান্টাসি টা নিয়ে সিরিয়াস? তুমি কি সত্যিই বাস্তবে এমন কিছু একটা হতে দিতে চাও?  ”
বিশ্বাসই হচ্ছিলো না হুট্ করে ওর মতি গতি এভাবে চেঞ্জ হয়ে যাবে। ঢোক গিলে একটু স্পষ্ট ভাষায় বললাম “দেখো তোমার তোমার কোনো অসুবিধা না থাকলে আমারো কোনো অসুবিধা নেই, আর এটা আমি প্রথম থেকেই বলে আসছি “।

কথাটা বলা শেষ না হতেই বিদ্যা আমার পারি দুটো ছড়িয়ে আমার কলের মধ্যে বসলো । পিছনে ঘুরে ল্যাপটপএ  আক্রম এর প্রোফাইল টা দেখে বললো ” ইনিই তাহলে আক্রম ! ঠিক বললাম তো? ”

বিদ্যার কোমর টা জড়িয়ে ধরে গলায় চুমু খেতে খেতে বললাম “হ্যা উনিই আক্রম। বেশ ভালো মানুষ “। বিদ্যা হাত দিয়ে আমার গলা টা জড়িয়ে ধরে আমার চোখের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে একটা দুস্টু হাসি দিয়ে বললো “আচ্ছা শুধুই কি ভালো ! আমি জানি তুমি এই ব্যাপারটা নিয়ে অনেকের সাথে চ্যাট করেছো, কিন্ত  তাঁদের সবার মধ্যে আক্রম এর মধ্যে কি এমন বিশেষত্ব দেখলে যে ওকে দিয়েই এই কাজ টা করাতে  চাও? ”

আমার চোখের সামনে বিদ্যাএ অর্ধনগ্ন মাইতে মুখ ডুবিয়ে দিয়ে বললাম “এর উত্তর তুমি নিজের চোখেই দেখতে পাচ্ছ,। অন্য সবার থেকে আক্রম বেশ লম্বা, স্বাস্থবান, ফিট শরীর,  এককথায় যাকে বলে সুপুরুষ । আর তাছাড়া আক্রম বেশ একজন ধনী ব্যাক্তি ,হাই সোসাইটি থেকে বিলং করে । উনি ডোমিনান্ট আর অগ্গ্রেসিভ টাইপের মানুষ । আর আমি যতদূর জানি তুমি একটু ডোমিনান্ট মানুষকে বেশি পছন্দ করো । তাই নয় কি ! এর জন্য তুমি তো আমাকে কথাও  শোনাও | তাছাড়া আক্রম বেশ ভালো কথাও বলে । এক কথায় বলতে গেলে কি আক্রম পুরোপুরি সব দিক দিয়েই আমার বিপরীত । শরীর স্বাস্থ, ধন্ দৌলত, সব কিছু দিক দিয়েই। আক্রম এর সাথে কথা  বলে আমার  বেশ বিশ্বাসযোগ্য মনে হয়েছিল বলে ওর সাথে আমি ব্যাপারটা শেয়ার করি । আর আমার মনে হয় তোমারো ওকে অপছন্দ হবে না ।”
বিদ্যা এবার আরো শক্ত করে আমাকে জড়িয়ে ধরে একটা মাই আমার মুখে পুরে দিয়ে বললো “তুমি কি সত্যিই এটা চাও? ” আমি স্পষ্ট বুঝতে পারছিলাম কথা টা বলার সাথে সাথেই ওর হার্টবীট বেড়ে যাচ্ছে।

মাই থেকে মুখ টা বের করে ওর চোখের দিকে তাকিয়ে বললাম “আমি আবারও বলছি,  তোমার কোনো অসুবিধা না  থাকলে আমরা কোনো অসুবিধা নেই “| কথা টা বলেই আমি আমার ওর মাইটা মুখে পুড়তে যাচ্ছিলাম কি বিদ্যা আমার থুতনি টা ধরে মুখটা তুলে আমার চোখের চোখ রেখে আবার দুস্টুমি ভরা হাসি দিয়ে বললো ” সম্পর্কটা যদি শুধু মেলামেশার পর্যায়ে সীমাবদ্ধ না থেকে যদি শারীরিক সম্পর্কে পরিণত হয় তখন সেটা মেনে নিতে পারবে তো?? ” বলেই আবার মাইটা মুখে পুরে দিলো |

…..চলবে……

Exit mobile version