Site icon Bangla Choti Kahini

Bangla Golpo Choti – রতিঃ এক কামদেবী নিরবধি – ১৯ (Bangla Golpo Choti - Roti Ek Kamdebi Nirbodhi - 19)

Bangla Golpo Choti – ভ্রমনের দ্বিতীয় দিন – ৫

এর পর রাহুল যেটা করলো, তা রতি বা আকাশ কেউই কল্পনা করতে পারে নি। রাহুল ওর হাতের মধ্যমা আঙ্গুলটিকে গুদের ফুটো বরাবর সেট করে ঠেলে একদম আঙ্গুলের শেষ পর্যন্ত ঢুকিয়ে দিলো রতির গুদের ভিতরে। রতির নিঃশ্বাস বন্ধ হয়ে গেলো রাহুলের এহেন কাণ্ডে, ওর শরীর যেন আপনাতেই নড়ে উঠলো। আকাশ ও স্তম্ভিত, রাহুল যে এমন কাজ করতে পারে, এটা মাথায়ই আসে নাই ওর। কিন্তু বন্ধুর এহেন বিকৃত কর্মে ওর যৌন উত্তেজনা আরও তুঙ্গে উঠে গেছে।

কিন্তু রতি নড়াচড়া করছে দেখে আকাশ বলে উঠলো, “আম্মু, নড়ো না, প্লিজ, রাহুলকে ভালো করে চেক করতে দাও, ভিতরে কিছু ঢুকে গেছে কি না? এখনই রাহুল তোমার ওখানে লালা লাগিয়ে ভালো করে ঘষে দিবে, যেন ওখানের রক্ত পড়া বন্ধ হয়ে যায়।” আকাশের এই কথা শুনে রতি আরও বেশি স্তম্ভিত, অবাক। ওর নিজের ছেলে সাহায্য করছে ওর মায়ের গুদে বন্ধুর আঙ্গুল ঢুকানোর জন্যে! এটা ও কি সম্ভব? রতির কোমর নড়া বন্ধ হলো, কিন্তু ওর গুদের পেশি আপনাতেই রাহুলের ঢুকে বসে থাকা আঙ্গুলে কামড় দিতে লাগলো।

“রাহুল, বাবা কি করছিস তুই? এভাবে না…”-রতি মুখে বাধা দেয়ার চেষ্টা করলো।

রাহুল বলে উঠলো, “মাসিমা, এভাবেই করতে হবে, তুমি শরীর রিলাক্স করে রাখো, আমি আর আকাশ চেক করে নেই…বাইরে ভিতরে ভালো করে চেক করতে হবে…আমরা তোমাকে ব্যাথা দেবো না তো…”-অনেকটা যেন আদেশের সুরে রাহুলের বলা এই কথা শুনার পরে রতি বুঝতে পারলো যে, এখন হয় ওদের সাথে যুদ্ধ করে ওকে সোজা হয়ে দাড়িয়ে যেতে হবে, নয়ত ওদের হাতেই নিজের শরীর সমর্পণ করে রাখতে হবে, ওরা যা খুশি করুক। কি করবে, কি করবে ভাবনা চলছিলো রতির মনে। কিন্তু এই ফাকে রাহুলের আঙ্গুল ঢুকতে আর বের হতে লাগলো রতির গুদের ভিতরে আর বাহিরে।

“দোস্ত, মাসিমার ওখানে অনেক রস। এই রস মুছে না ফেললে, লালা দিলে তেমন কাজ হবে না। মাসিমার ভিতরের রসে লালার কার্যকারিতা কমে যাবে। আমি আঙ্গুল দিয়ে রস বের করে নিয়ে আসছি, যেন ভিতরটা শুকিয়ে যায়…”-রাহুল আকাশের দিকে তাকিয়ে রতিকে শুনিয়ে জোরে বললো। আর আকাশের কানের কাছে ফিস ফিস করে বললো, “শালা, বোকাচোদা, তোর মায়ের গুদ রসে ভরে গেছে, সমানে রস কাটছে। মাসিমা একদম তৈরি সেক্সের জন্যে…”-আকাশ চোখ বড় করে তাকালো ওর বন্ধুর দিকে একবার, আর ওর মায়ের রসে ভেজা গুদের দিকে একবার। রাহুল যে কি করে বসবে, সেটা মনে মনে আন্দাজ করার চেষ্টা করছিলো আকাশ।

যদি ও রাহুল ফিসফিস করে আকাশের কানের কাছে কথাটা বললো, কিন্তু রতির কান সেই কথা শুনে নিতে আর ওদের মতলব বুঝে নিতে দেরি করলো না। ওর মাথা ঘুরতে শুরু করলো, যৌন উত্তেজনার প্রবল নেশায় ওর হাত পা যেন অবশ হয়ে যাচ্ছিলো।

সুস্থ মাথায় কোন কিছু চিন্তা করার মত অবস্থায় এখন নেই রতির মস্তিষ্ক। সেখানে এখন কামনা ক্ষুধার, যৌন আকাঙ্খার এক প্রবল সংমিশ্রণ। ওর মুখ দিয়ে সুখের আরও একটি সিতকার বের হয়ে গেলো, যেটা রতির গুদ আর পোঁদে হাত লাগিয়ে বসে থাকা দুই যুবকের যৌন কামনার মধ্যে আরও বেশি করে আগুন জ্বেলে দিলো।

রাহুল ওর রসে ভেজা আঙ্গুল গুদের ভিতর থেকে বের করে সোজা নিজের মুখে পুরে দিলো। আকাশ হা করে তাকিয়ে আছে বন্ধুর দিকে। এর মানে হচ্ছে, রাহুল এখন আকাশের আম্মুর গুদের রস খাচ্ছে, এটা ভাবতেই আকাশ যেন কেঁপে উঠলো। রাহুলের মুখে দুষ্ট দুষ্ট হাসি। সে আবার ও আঙ্গুল ঢুকিয়ে দিলো রতির গুদে, দু একবার আঙ্গুল আগুপিছু করে রসে ভরিয়ে আবার ও বের করে আনলো।

আবার ওর রস খেতে খেতে আকাশকে নিচু স্বরে বললো, “দোস্ত মাসিমার গুদটা খুব গরম আর খুব টাইট, আঙ্গুল ঢুকালে শুধু রস বের হচ্ছে…খাবি?” রতির কানে গেলো নিচু স্বরে বলা রাহুলের কথাটি, কিন্তু পরিস্থিত এখন এমন পর্যায়ে চলে গেছে, যে রতির পক্ষে যেন কিছুই করা সম্ভব বলে মনে হচ্ছে না এখন। ওর শরীর ওর কোন কথাই শুনছে না। উত্তেজনার পারদ ক্রমেই ঊর্ধ্বমুখী হচ্ছে ওদের তিনজনের মধ্যে।

আকাশের গলা দিয়ে স্বর বের হচ্ছে না, বন্ধুর এহেন কাণ্ড ও কথা শুনে, কোনমতে মাথা কাত করে সায় দিলো। ওর আম্মু যে ওদেরকে এসব করতে দিচ্ছে, এটা ভেবে ওর শরীর কাঁপছে। রাহুল দুষ্ট শয়তানি হাসি দিয়ে রতির গুদে আঙ্গুল ঢুকিয়ে রস এনে বন্ধুর মুখের ভিতর নিজের আঙ্গুল ঢুকিয়ে দিলো।

এভাবে আরও বেশ কয়েকবার আঙ্গুল ভিজিয়ে এনে রাহুল নিজে একবার খাচ্ছে আর বন্ধুকে একবার খাওয়াচ্ছে। রতি শুধু বুঝছে যে ওর গুদে বার বার আঙ্গুল ঢুকছে আর বের হচ্ছে, সেটা কি রাহুলের নাকি আকাশের, জানে না সে।

রাহুল চোখে ইঙ্গিত দিচ্ছে আকাশকে, ওর আঙ্গুল ও ঢুকানোর জন্যে ওর মায়ের গুদে। আকাশ প্রথমে মানলো না রাহুলের কথা, কিন্তু রাহুলকে ক্রমাগত এইসব করতে দেখে ও আর নিজেকে নিয়ন্ত্রন করতে পারছে না।

এক ফাকে সে ও নিজের একটা আঙ্গুল ঢুকিয়ে ওর মায়ের গুদ গহবরের গরম রসসিক্ত পায়েস আঙ্গুলে করে উঠিয়ে এনে খেতে লাগলো। এখন রতির গুদে একবার ঢুকছে রাহুলের আঙ্গুল, আরেকবার ঢুকছে আকাশের আঙ্গুল।

রতির নিজের ছেলে ও মিলিত হয়েছে ওর বন্ধুর সাথে ওর মায়ের উপর যৌন আক্রমন করার কাজে। রতির গুদের ভিতরে দুই ছেলের এই মিলিত আক্রমন, রতিকে কামে দিসেহারা করে দিলো।

বড় বড় নিঃশ্বাসের সাথে রতির মুখ দিয়ে “আহঃ…ওহঃ…উহঃ…ওহঃ খোদা…কি করছে?…ওহঃ…মেরে ফেলবে আমাকে…ওহঃ…”-এইসব শব্দ বের হচ্ছিলো।

আকাশ আর রাহুল দুজনেই ওর মায়ের এইসব কথায় মোটেই কান দেয়া সমিচিন মনে করলো না। রাহুল এই বার ওর হাতের আঙ্গুল একটির জায়গায় দুটি করলো আর একবার ঢুকিয়ে আঙ্গুল বের না করেই ভালো করে আঙ্গুল দিয়ে গুদকে চুদতে শুরু করলো।

রতি এখন আর কোন চাপা শীৎকার দিচ্ছে না, সুখের জানান এখন জোরে শব্দ করেই দিচ্ছে। এই মুহূর্তে আর ভান করার কোন কারন নেই যে, ওরা অন্য কিছু করছে, ওরা সবাই জানে যে, রতির গুদকে আঙ্গুল দিয়ে চুদছে রাহুল। রতি ও আঙ্গুল চোদা খেয়েই ওর শরীরকে জল খসানোর জন্যে তৈরি করছে।

রতির মুখ থেকে জোরে জোরে সুখের গোঙানি শুনে, আকাশ ওর মায়ের দিকে তাকিয়ে বললো, “আম্মু, তুমি কি ব্যাথা পাচ্ছ?”

“আহঃ…ওহঃ…না, না, ব্যাথা না রে…ওহঃ…”-রতি গোঙাতে গোঙাতে জবাব দিলো। আকাশের মুখে হাসি ফুটলো, ওরা দুজনে মিলে যা করছে, তাতে যে রতির পূর্ণ সম্মতি আছে, সেটা নিশ্চিত হলো দুজনেই।

আকাশ ওর বন্ধুর দিকে তাকিয়ে বললো, “দোস্ত, তুই ভালো করে সময় নিয়ে আঙ্গুল আরও ভিতরে নিয়ে চেক কর, যেন ভিতরে কোথাও কোন জীবাণু না থাকে।”

রাহুল মাথা তুলে বললো, “আঙ্গুল দিয়ে তো বেশি ভিতরে চেক করা যাচ্ছে না, অন্য শক্ত কিছু দিয়ে চেক করতে পারলে অনেক বেশি ভিতরে ঢুকা যেতো…কমপক্ষে ৯ ইঞ্চি জায়গা চেক করে ফেলা যেতো…”

“অন্য কিছু ঢুকাতে চাস, আছে তোর কাছে কিছু?”-আকাশ যেন বুঝতে পারছে না রাহুল কি বলছে, এমনভাব করে জানতে চাইলো।

“আছে, ৯ ইঞ্চি লম্বা একটা বেশ মোটা জিনিষ আছে, ওটা দিয়ে চেক করতে পারলে একদম নিশ্চিত হওয়া যেতো…”-রাহুল জবাব দিলো। ওদের কথা শুনে রতির মনে ভয় ধরে গেলো। ওরা দুজনে কি রতিকে এখানে মাটিতে ফেলে এই জঙ্গলের ভিতরেই চুদে দিবে নাকি? ভয়ের সাথে সাথে রতির উত্তেজনা আরও বেড়ে গেলো।

“না, না, রাহুল, অন্য কিছু লাগবে না, তুই যেটা দিয়ে চেক করছিস, সেটা দিয়েই কর…ওহঃ তাড়াতাড়ি শেষ কর বাবা…আমি আর পারছি না…সোনা”-ওরা কিছু করার আগেই রতি বলে উঠলো।

Bangla choti kahiniir songe thakun …..

Exit mobile version