বিউটি এন্ড দা বিস্ট পর্ব ৮

জ্ঞান ফেরে অশ্মিতার দেখে ও বিছানায় শুয়ে আছে পুরো নগ্ন পাশেই বিলু বসে সিগারেট খাচ্ছে। ও চোখ খুলতেই দাঁত বের করে হাঁসে বিলু ঘুম ভাঙল ম্যাডাম এর!!! অস্মিতা কান্না ভেজা গলায় বলে মেরেই ফেলেছিল আমায় তুমি!! বিলু সিগারেট টা ফেলে একটু ঝুঁকে ওকে আলগোছে একটা চুমু খায় বলে তোমায় মারতে পারি আমি কোনদিন তুমি আমার গার্লফ্রেইন্ড বলে কথা…. বলে আবার ওর মুখে চোখে গালে গলায় চুমু খেতে থাকে চপ্পপ্প ম্মম্ম ম্মম্মম্মম্মম্মম অহহঃ ঠোঁট দুটোকে আবার চুষতে শুরু করে নরম পাতলা ঠোঁট টা দাঁত দিয়ে কাটে আইইইইই ককিয়ে ওঠে অস্মিতা তার তোয়াক্কা না করে ওর গালটাকে টিপে ধরে মুখটা হাঁ হয়ে যায় ওর সেই ফাঁক দিয়ে এক দলা থুতু ওর মুখের মধ্যে ঢেলে দেয় বিলু থুহঃ অককক … চেষ্টা করেও ওয়াক টা আটকাতে পারেনা অশ্মিতা..

কিন্তু বমিটা বেরোতে পারে না বিলু ঠোঁট দিয়ে আটকে দেয় ম্মম্মম্মম্ম আহঃথামোমম্মম্মম্মম…. কিছুক্ষন পর ওকে ছেড়ে পাশে শুয়ে পড়ে বিলু অস্মিতা হাঁপাতে থাকে ওর বুক সজোরে উঠছে নামছে মুখ গলা বিলুর লালাতে ভিজে আছে হাতের উল্টো পিঠ দিয়ে পরিষ্কার করে পুরোটা। বিলু ওর দিকে ফিরে ওর একটা বুক হাতের মুঠোয় ধরে বলে ওহঃ কিছু স্কিন টা তোমার… নিপিল আঙ্গুল দিয়ে রোগড়ে দেয় ..এইটা করতে খুব ভালো লাগে ওর।

অস্মিতাকে অর্ডার করে বিলু এস আমার কাছে বলে জড়িয়ে ধরে। অস্মিতা কোনো প্রতিবাদ না করে নিজেকে বিলুর কাছে এগিয়ে দেয় এই মুহূর্তে বিলু কে রাগিয়ে দিলে ওর সব প্ল্যান ই বানচাল হয়ে যাবে আর সেটা ও কোনোভাবেই চায় না.. বিলু ওর একটা হাত অস্মিতার নরম মসৃন পেটের উপর রেখে আলতো করে নাভির চারিদিকে আঙ্গুল বোলায় একটা আঙুল ঢোকানোর ও চেষ্টা করে অস্মিতা আস্তে করে মোন করে… আহঃ এক হাতে বিলুর চুলে বিলি কাটতে কাটতে আর অন্য হাতে বিলুর নেতিয়ে যাওয়া বাঁড়া টাকে আদর করে… জিগ্যেস করে আচ্ছা তোমাদের বিজনেস এ তুমি যদি সব কারো তা হলে ওই শম্ভু কি করে ।

বিলুর আরামে চোখ বন্ধ হয়ে আসছিল কোনোরকম এ বলে শম্ভু দা তো রাজ্যের মন্ত্রী সৈয়দ আলোম এর সাথে সেটিং করে এই তোমার হসপিটাল সাপ্লাই এর গাড়ি গুলো হসপিটালে মাল ডেলিভারি করার পর ফাঁকা যখন ফেরত যায় শম্ভু দার একটা বাগানবাড়ি আছে বর্ডার এর একদম কাছে ওখানেই ড্রাগ লোডিং হয়… অশ্মিতা বুঝতে পারে বিলুর হাত এবার ওর থাই তে এসে পড়েছে। বিলু ওর মাখনের মতো থাই তে হাত বোলাতে বোলাতে ভিতরের দিকের নরম মাংস খামচে ধরে বলে কিন্তু বেবি তুমি এত সব জেনে কি করবে??

অস্মিতার বুকের মধ্যে শুকিয়ে যায় মুখে একটা হাসি টেনে ওর বাঁড়া টাই একটু চাপ দিয়ে বলে বাহ রে আমি তোমার সাথে থাকবো আর জানবো না তুমি কি করো না করো । বিলু ওর বাঁড়ার উপর অশ্মিতার নরম হাতের চাপ আর সামনে সুন্দরীর সেক্সী হাঁসি দেখে পাগল হয়ে যায় ওহঃহঃ হাত টা থাই থেকে সরিয়ে সোজা অস্মিতার গুদের উপরে রাখে মোটা তর্জনী টা সটান ঢুকিয়ে দেয় ওর মধ্যে। অশ্মিতা গুঙিয়ে ওঠে উম্মমাহ্হঃ বিলু ওর মোটা আঙ্গুল টা বাঁকিয়ের ওর গুদের ভিতরে দেয়ালে আঁচড়াচ্ছে!! ওহঃহঃ কি করছে ও আর পারে না শরীর বেঁকে যায় আরাম এ চিৎকার করে ফেলে বিলুঊঊঊ আহহহ!!……

বিলু আরো মজা পেয়ে যায় জোরে জোরে নিজের আঙ্গুল টা ঢোকা বেরোনো করতে থাকে ওর টাইট গুদের মধ্যে মুখটা নামিয়ে আনে ওর বুকের উপর পাল্টা পাল্টি করে খেতে থাকে দুটো বুক। অস্মিতা বুঝতে পারে ওর মধ্যে কিছু একটা হচ্ছে কিছুক্ষন এর মধ্যেই অর্গ্যাজম হবে… বিলুও বুঝতে পারে ব্যাপার টা ডান দিকের নিপিল টা হটাৎ কামড়ে টেনে ধরে ওঃআহাঃহঃ একটা কারেন্ট এর ঝটকা লাগে অস্মিতার শরীরে জ্বরো রুগীর মতো কাঁপতে থাকে ওর গোটা শরীর বিলু ওর গুদে আঙ্গুল ঢোকানো থামায় না প্রায় দেড় মিনিট ধরে ঝরে শান্ত হয় অশ্মিতার শরীর। বিলু এতক্ষন নেশার মতো সুন্দরী মেয়েটার মুখের ভাঙাচোরা দেখছিল এখন হাত বের করে ওর গালে আলগা করে রেখে বললো উফফফ তোমায় অসাধারণ লাগে যখন তোমার হয় বলে চুমু খায় ওর ঠোঁট এ।

অস্মিতা লজ্জায় তাকাতে পারেনা বিলুর দিকে চোখ বন্ধ করে হাঁপাতে থাকে শুধু। বিলু এরই মধ্যে ওকে টেনে নিজের শরীরের উপর শোয়ায় অস্মিতার নরম স্পঞ্জের মতো বুকদুটো বিলুর চওড়া বুকে মিশে যায় ও বুঝতে পারে বিলুর ঠাটিয়ে ওঠা বাঁড়া টা থাই তে এসে লাগছে। অস্মিতা ভাবে এবার বিলু কে একটু আদর করতে হবে না হলে পরিরস্থিতি হাতের বাইরে চলে যেতে পারে । নিজে এই প্রথম বিলুর কালো ঠোঁটে চুমু খায়। তারপর নিজের নরম গোলাপি ঠোঁট দিয়ে বিলুর সারামুখ চুমুতে ভরিয়ে দেয় মূহহাঃ চপ্পপ্প ম্মম ওর গলায় নেমে এসে হালকা করে একটা কামড় দেয় ওহঃ!!!…. বিলু আরামে নিঃশাস ছাড়ে চুমু খেতে খেতে নিচের দিকে নামতে থাকে অশ্মিতা বুঝতে পারে বিলুর বাঁড়া টা ওর নরম বুকের সাথে ঘষা খাচ্ছে।

ও ওর নরম হাত দিয়ে পুরো বাঁড়া ধরে চামড়া টা হালকা করে উপর নীচে করতে থাকে । বিলুর বাঁড়ার রসে ওর হাত পুরো মাখামাখি হয়ে যাচ্ছে… প্রথমবার ভালো করে দেখে ও বাড়াটাকে গাঢ় বাদামি মোটা চারিদিকে শিরা ফুলে ফুলে রয়েছে। মুখটা নামায় অশ্মিতা ওর বাঁড়ার উপর ওর জিভ খেলা করতে থাকে বিলুর বাঁড়ার উপর, এই কদিনে যা যা শিখেছে অশ্মিতা আজ তার সব প্রয়োগ করবে ও। বাড়াটা মুখ থেকে বের করে জিভ দিয়ে বাড়াটার একদম গোড়া থেকে মাথা পর্যন্ত চাটে নরম হাত দিয়ে ওর লোমশ বিচির থলি টা ধরে আদর করে অহহঃ বিলু মোন করে ওর মাথার পিছনে হাত দিয়ে ওর মুখে নিজের বাড়াটাকে ঢোকায়। অস্মিতা পুরো বাঁড়া টাকে মুখের মধ্যে নিয়ে নেয় যতটা পারে বিলুর বাঁড়ার চুলগুলো ওর ফর্সা তীক্ষ্ণ নাকের মাধ্যে ঢুকে আসে আবার পুরোটা বের করে দিয়ে গোটাটা ঢুকিয়ে নেয় । এবার বিলু অস্মিতার চুলের গোছা ধরে ওর মুখের মধ্যে ঠাপ দিতে শুরু করে। কিছুক্ষন পর বের করে নেয় বাঁড়াটা । অস্মিতাকে টেনে বিছানায় শোয়ায় নিজে উঠে আসে ওর উপর বলে বেবি এবার করবো তোমায়…

বিলু হাঁটু গেড়ে বসে অশ্মিতার পায়ের কাছে, কালো শক্ত হাতে দিয়ে ওর পুরুষ্টু থাই দুটোকে চেপে ধরে ফাঁক করে দেয়। ওর হালকা বাদামি গোলাপি গুদটা বেরিয়ে আসে। আহঃ কি সেক্সী তোমার গুদটা বিদেশি পানু তে দেখা মেয়েদের গুদের মতো । অস্মিতা লজ্জায় একপাশে মুখটা ফিরিয়ে রাখে। বিলু এবার মুখটা নামিয়ে এনে অস্মিতার গুদের ওপর জিভ টা লাগতেই ছিটকে ওঠে অস্মিতা অহহঃ… বিলুর মোটা মোটা আঙ্গুল গুলো ওর গুদের চামড়া টা টেনে ফাঁক করে ধরে, ক্লিটটা বে আব্রু হয়ে যায় ওখানে বিলু হালকা করে চাটে … দাঁত দিয়ে কিল্ট টাকে হালকা করে কেটে টেনে তোলে গুদ থেকে আইইইইহ্হঃহঃ আরামে গুঙিয়ে ওঠে অশ্মিতা। কোমর বেঁকিয়ে গুদটাকে তুলে ধরে আরো মাথাটা পিছন দিকে বেঁকে যায় অহহঃ …

বিলু এবার জিভ টাকে সরু করে ওর গুদের ফুটোর মধ্যে ঢোকায় অহহঃ মাহ্হ্হঃ বিলু এটা কি করছে ভাবে অশ্মিতা ঝলকে ঝলকে আরামের স্রোত গুদ থেকে সোজা মাথায় গিয়ে ধাক্কা মারছে হটাৎ ই চোখের সামনে টা অন্ধকার হয়ে আসে সারা শরীর শক্ত হয়ে যায় ধনুকের মতো বেঁকে যায় ও আহ্হঃহ্হঃ মাহহহহঃ মাগোহ্হঃহঃ ওহঃহঃ গডহ্হঃহঃ বিলু থামে না ওর সমস্ত রস শুষে নেয় মরুভূমির মাটির মতো সবটা খেয়ে মুখ তোলে দেখে লজ্জায় উত্তেজনায় সুন্দরী মেয়েটাকে আরো অপরূপ লাগচে মুখের চারপাশে ছোট করে কাটা চুলের গোছা ছড়িয়ে আছে কপালের কাছের কিছু ঝুরো চুল ঘামে ভিজে লেপ্টে আছে বিলু আর পারে না অস্মিতার থাই দুটোকে ধরে ওর গুদের মুখে নিজের বাঁড়ার মুন্ডিটাকে সেট করে অশ্মিতা অসহায় ভাবে দেখে বিলু আবার কনডম ছাড়াই ওর মধ্যে ঢুকতে চলেছে কিন্তু এর প্রতিবাদ করে না জানে করে কোনো লাভ নেই….

বিলুর দিকে তাকিয়ে মিষ্টি করে হাঁসে বিলু কোমর দুলিয়ে একটা ঠাপ দেয় পড় পড় করে পুরোটাই ঢুকে যায় অস্মিতার গুদে ওহঃহঃ মাগীইইই আহ্হঃহ্হঃ মোন করে বিলু কি টাইট আর গরম তোমার ভিতরটা আহঃ আই লাভ ইউ বেবি… অস্মিতার উপর ঝুঁকে পড়ে ওর ঠোঁটে একটা চুমু খায় । এবার অস্মিতার কোমর টাকে খামছে ধরে গায়ের জোরে ঠাপাতে থাকে দুজনেই সাংঘাতিক ঘামতে থাকে বিলুর ঘাম টপ টপ করে অস্মিতার পেটে বুকে পড়ছে …. অস্মিতাও নিজের কোমর তুলে তুলে পাল্টা ঠাপ দিতে থাকে… ও কোনোদিন ভাবে নি বিলুর মতো গুন্ডা ওর সেক্স জাগিয়ে তুলবে কিন্তু ওর শরীর ওর সাথে বিশ্বাসঘাতকতা করছে।

বিলু প্রায় ১০ মিনিট এভাবে ওকে করার পর গড়িয়ে শুয়ে পড়ে অস্মিতাকে ওর উপরে তুলে নিলো। অশ্মিতা ইঙ্গিত টা বুঝে বিলুর উপরে বসে ওঠা নামা করতে লাগলো কিন্তু ভীষণ ক্লান্ত লাগছিলো ওর তাই কিছুক্ষণ পর ও সামনে ঝুঁকে বিলুর বুকের উপর পড়ে গেলো বিলু ওই অবস্থায় ওকে জড়িয়ে ধরে রাখল কিছুক্ষন ওর মখমল এর মত পিঠ টাই হাত বোলাচ্ছিলো কিন্তু বিলুর খিদে এখনো মেটেনি তাই অস্মিতার চুলের গোছা ধরে এক ঝটকায় ওকে উপর করে ফেলে , কোমর ধরে ওকে টেনে তুললো হাঁটু আর হাতে ভোর দিয়ে ডগি স্টাইলে হয়ে গেল অশ্মিতা এই পজিশন টাই সব থেকে খারাপ লাগে ওর কিন্তু এখানে কোনটাই বা ওর ইচ্ছা তে হচ্ছে বিলু অস্মিতার পিছনে নিজের বাড়াটা ঠেকায় ফর্সা নরম পাছায় বাড়াটাকে ঘষে, খামচে এক মুঠো রেশম নরম চুল ধরে মাথাটাকে টেনে আনে ওর দিকে আহ্হঃহ্হঃ ককিয়ে ওঠে অশ্মিতা।

বিলু পাত্তা দেয় না সজোরে পিছন থেকে ওর গুদের মধ্যে প্রবেশ করে আবার… ডান হাতে ওর চুল ধরে রেখে ঘোড়া চালানোর মতো করে ওকে ঠাপাতে থাকে বিলু, থাপ থাপ থাপ… এক ঘেয়ে আওয়াজে ঘরটা ভোরে যায় প্রতিটা ঠাপের সাথে অস্মিতার মুখ দিয়ে ওহঃ আহঃ উফফ টুকরো টুকরো আওয়াজ বেরিয়ে আসছে বিলুর বাম হাত অস্মিতার মসৃন থাই এর উপর ঘুরছে কখনো ওর নরম পেটের মাংস টাকে খামচে ধরে মুচড়ে দিচ্ছে কখনো বা ওর বাম বুকটাকে ময়দার মতো খামচে হাতের মধ্যে নিয়ে মাখছে….আহক্কহ্হঃহঃ একটা জান্তব গর্জন করে চুলটা কে ছেড়ে দিয়ে দুটো হাত দিয়ে অশ্মিতার দুটো বুক কে একসাথে ধরে নৃশংস ভাবে টিপে ধরে আরো জোরে ঠাপ দিতে থাকে….।

অস্মিতা এই নির্মম স্তন পীড়ন সহ্য করতে পারে না চোখ দিয়ে জল বেরিয়ে আসে ওর মাহ্হঃগও আহ্হঃহ্হঃ … বিলু হটাৎ ই ওর বাড়াটা এক ঝটকায় ওর গুদ থেকে বের করে নেয় অস্মিতার ঘাড়টা ধরে নিজের বাঁড়ার কাছে ওর মুখটা টেনে নিয়ে আসে অহহঃ ওর কালো বাঁড়ার দু ইঞ্চি দূরে সুন্দরী মেয়েটার মুখ আর ধরে রাখতে পারেনা বিলু জোরে জোরে হাত চালায় নিজের বাঁড়ার উপর আখহঃহঃ প্রথম বীর্যের স্রোত সোজা গিয়ে অস্মিতার রেশম নরম চুলে পড়ে আবার হাত চলে আবার বিস্ফোরণ আহ্হঃহ্হঃ এবার সাদা থক থকে বীর্য ওর কপাল চোখে ভোরে যায় শেষটুকু ওর গালে গোলাপি ঠোঁটে ফেলে ওর মুখে বাড়াটা ঢুকিয়ে নিজেকে পরিষ্কার করে বিলু ….

ঠেলে অস্মিতাকে সরিয়ে দিয়ে বিছানায় শুয়ে পড়ে অহহঃ কি আরাম একটা সিগারেট ধরিয়ে আরামের টান দেয়। অস্মিতার সারামুখে বীর্য ভোরে গেছে ওর চুল ও ভর্তি আঠালো পদার্থে ও বিছানার চাদর দিয়ে মুখটা মোছে উঠে বাথরুম যাবে কিন্তু বিলু ওর হাত ধরে টেনে নিজের পাশে শোয়ায় বলে বেবি একটু থাকো আমার পাশে। অশ্মিতা বিলুর পাশে পড়ে থাকে… সিগারেট এর ধোঁয়া তে কষ্ট হয় কিন্তু তবুও বিলুর দিকে পাস ফিরে ওর বুকে হাত বোলায় বলে আচ্ছা এখানে একজন দিদিমনির কথা শুনছিলাম এক ঋদ্ধিমা না কি… খুন হয়েছিলেন কি ব্যাপার বলোতো??

বিলু ছিটকে উঠে বসে, বলে কে বলল তোমায়!!! অশ্মিতাও ওঠে বসে, নিষ্পাপ মুখ করে হাত দুটো উঁচু করে নিজের চুলটা ঠিক করে ও জানে বিলু ওর ফর্সা বগল আর উদ্ধত স্তন দেখেলে সব ভুলে যায় বলে নাহ আমায় তোমার ঐ শম্ভু দা তো একবার ধর্ষণ করেছিল তখন ই বলছিল… তাই আমি ভাবছিলাম আমারও একই অবস্থা হবে না তো??

বিলু সিগারেটটা ছুড়ে ফেলে অস্মিতার হিলহিলে শরীর টাকে আঁকড়ে ধরে ওর ফর্সা বগলে মুখ ডোবায় অহহঃ মেয়েটার ঘামের গন্ধ আর নিজস্ব ফেরোমন মিশিয়ে একটা মাদক তৈরি হয়েছে চেটে চুষে একাকার করে, ওর বগল , বুকের নিচটা বলে হা ব্যাপার টা সত্যি তখন আমরা গ্রামের বাচ্ছা ছেলে মেয়েদের স্কুল ব্যাগ এ ড্রাগ পাচার করতাম তা ওই ঋদ্ধিমা মাগী কি করে ওটা ধরে ফেলে… আমরা অনেক বুঝিয়ে ছিলাম যাতে বেপার টা পাঁচ কান না করে কিন্তু মাগী শুনতে চাই নি…আইইইই অস্মিতার নিপিল কামড় দিয়েছে বিলু… তাই শম্ভু দা ওকে তুলে নিয়ে এসে ওর বাগান বাড়িতে আটকে রাখে ১ সপ্তাহ ধরে ওকে শম্ভু দা আর ওর পার্টনার আবু মেয়েটাকে ধর্ষণ করে তারপর খুন করে।

অস্মিতার গা ঘিন ঘিন করে ওঠে এই অসুস্থ লোকগুলোর সাথে ও শুয়েছে বিলু বলে তবে তুমি চিন্তা করোনা তুমি তো আর ওই মেয়েটার মতো বোকা নয় তোমার কিছুই হবে না…. অশ্মিতা আরো কিছু বলতে যাচ্ছিল কিন্তু বিলুর একটা ফোন আসে দেখে শম্ভু দা… লাফিয়ে ফোন টা ধরে বিলু বলে হা বলো …. ওকে আচ্ছা…. কোথায়??… ঠিক আছে …. আর ওই রিপোর্টের মাগী টার কি হবে??…. আচ্ছা আচ্ছা… অস্মিতা জিজ্ঞেস করে কি হলো? বিলু ওর দিকে ঝুঁকে ওকে একটা আলগা চুমু খেয়ে বলে কাজ আছে বেরোতে হবে এসে বলবো বাই… বলে জামা কাপড় পরে বেরিয়ে যায়… অস্মিতার বুকটা কেঁপে ওঠে ওই রিপোর্টার কে নিয়ে কি একটা বলছিল ওরা!!

What did you think of this story??

Comments

Scroll To Top