Site icon Bangla Choti Kahini

Bengali sex choti – মামী আমার গার্লফ্রেন্ড – ২

Bengali sex choti – Part 1

মামী : অনেক হয়েছে মামীর সাথে অসভ্যতামি, এবার ছাড় আমায়।
তুমিতো আমার গার্লফ্রেন্ড, আমার মামী সোনা।
আমি নিজের গার্লফ্রেন্ডকে আদর করছি , তুমি বাঁধা দেওয়ারকে।
আমি মুখে কথা বলছি কিন্তু দুই হাত দিয়ে সমস্ত পীঠে হাত বোলাছি,পাছা টিপছি।
মামী : ছাড় এবার , অনেক আদর করেছিস আমার ছোট বাবা।
তুমি আমাকে ছোট বাবা বোলবা..?
মামী : হ্যা
সঙ্গে সঙ্গে দুই হাত দিয়ে পাঁছা জোরে টিপে ধরলাম।
মামী আঃ আহ্ করে উঠলো এবং বলল লাগছে, ছাড় অনেক আদর করেছিস।
কোথায় আদর করলাম সোনা মামী , এখনও আদর করা শুরু করিনি।
মামী : আর না বাবা ছার আমায় , বুঝতে পারছি তুই কেমন আদর করবি।এর থেকে বেশী আদর করলে আমি পাগল হয়ে য়াব আমার ছোট বাবা, ছাড় আমায়।
তোমাকেতো আজ পাগল করেই ছাড়ব।
আমি এবার ঝট করে উঠে ঘুরে মামীকে জরিয়ে ধরে বললাম কি হয়েছে সোনা মামী ।
মামী: আমাকে পাগল করে দিস না।
মামীকে আরও জোরে জরিয়ে ধরে মাই দুটো আমার বুকে পিসতে লাগলাম ।এদিকে আমার ধোন মামীর তলপেটে গুতো মারছে । আমি মুখ নামিয়ে মামীর বুকে মাইয়ে ঘসতে লাগলাম আর পিঠে পাছায় হাত বুলিয়ে টিপতে লাগলাম মামী উ; আ; ইস উঃ আঃ করতে লাগল । আমি মামীর নরম পাছা জোর করে টিপতে লাগলাম। দুইজন এমন ভাবে জড়াজুরি করছি যেন একে অন্যের মধ্যে ঢুকে যেতে চাইছি । মামী চট করে আমার বাড়া ধরে উপর নিচ করে খেচতে লাগল । আমিও মামীর পায়ে হাত দিয়ে শাড়ী ও সায়া টেনে উপরে তুলে মামীরগুদটা চেপে ধরলাম।
মামীর সমস্ত শরীর কেপে উঠলো।
মুখ দিয়ে উঃ আঃ আঃ আহঃ করে শব্দ করে উঠলো।
আমি : মামী ব্লাউজটা খুলবো..? মাইদুটোকে আদর করতে ইচ্ছে করছে।
মামী : আমার খানকি ভাগ্নে, এত সময় ধরে যেমন ইচ্ছা মামীর মাই চটকাচ্ছিস , কাপড় তুলে গুদ ও চটকাচ্ছিস, আবার একটা হাত গুদে রেখে জিজ্ঞাসা করছিস মামি ব্লাউজটা খুলবো তোমার মাই আদর করতে ইচ্ছা করছে। আমার খানকি ভাগ্নে ।
মামী নিজে হাতেই ব্লাউজটা খুলে খাড়া হয়ে থাকা মাই দুটো আমার মুখের সামনে মেলে ধরলো।
মামী : এই নে আমার মাই গুলো খেয়ে ফেলতো একদম ছিড়ে নিবি কিন্তু।
মামীর কথা মতো মাই টিপতে টিপতে মুখ বসিয়ে ইচ্ছা মতো চুসতে লাগলাম।
মামী আমার মাথা মাই এর উপর চেপে ধরে বললো আমার সোনা ভাগ্নে তোর খানকি মামীর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দেনা।
মামীর কথা মতন আমার দুটো আঙ্গুল মামীর
গুদের ফুটোয় ঢুকিয়ে দিলাম। গুদের দুটো ঠোঁট আঙ্গুল দিয়ে খুলে আসতে করে একটা আঙ্গুল মামীর গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম. গুদের ভেতরে আঙ্গুল ঢোকানোর পর আস্তে আস্তে আঙ্গুল টা গুদের ভেতরে নাড়তে লাগলাম । আমার একটা হাত মামির গুদের সেবা করছিলো আর অন্য হাতটা আসতে করে মামীর মাইয়ের ঊপরে নিয়ে আসলাম।
মামী : আহহহহহহহহহ হ্যা ওখানে ওখানে ঘষ বেশি করে ঘষ।আমি তোর খানকি হয়ে থাকবো রে কাল থেকে তোর বেশ্যা হয়ে তোর পায়ে পড়ে থাকবো।ইসসসসসসসসস রে বাবা।
আমি এক হাতে মামীর মাই চটকাচ্ছিলাম আর অন্য হাতের আঙ্গুল দিয়ে বেশ জোরে জোরে মামীর গুদেতে ফিংগারিংগ করছিলাম। আমি আস্তে আস্তে আরেকটা আঙ্গুল মামীর গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম, আর মামীর মাই থেকে নিজের অন্য হাতটা সরিয়ে নিয়ে গুদের ঊপরে নিজের মুখটা নাবিয়ে আনলাম. মামীর গুদটা তুলে ধরে গুদটা জীভ দিয়ে ভালো চাটা শুরু করে দিলাম.,জীভ টা মামীর গুদের কোঁটের ঊপরে নিয়ে এসে আমার কোঁটটা চাটা শুরু করলাম।
মামী পা দিয়ে আমাকে ছড়িয়ে ধরেছে।
একদিকে মামীর গুদেতে দুটো আঙ্গুল ঢুকিয়ে নাড়াচ্ছি আর অন্য দিকে ঠোঁট দিয়ে মামীর কোঁটটা ভালো করে চুষচ্ছি আর জীভ দিয়ে চেটে চেটে দিচ্ছি। এমনি করতে করতে আমি মামীর গুদের ভেতরে আরেকটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। মামী আমার কাছে গুদের ফিংগারিংগ আর কোঁট চোষা খেতে খেতে বলল —
মামী : “ওহ আমার সোনা ভাগ্নে , তোর গার্লফ্রেন্ড কে আঙ্গুল দিয়ে আর মুখ দিয়ে খুব সুখ দিচ্ছিস।চাট আরও জোরে জোরে চাট চোষ তোর মামী সোনার গুদটা. ওহ কতো সুখ আমাররর.”.
চরম উত্তেজনায় মামী আমার চুল খামচে ধরে- “আঃ…. আঃ…. কি সুখ দিচ্ছিস রে সোনা…. আমার গুদের সব রস চেটে পুটে খেয়ে শেষ করে দে সোনা….
গুদের লম্বা আঙ্গুর দানার মত ভগাঙ্কুর টা আমি দুই ঠোঁট দিয়ে চুষতে শুরু করেছি। শরীরের এমন একটা স্পর্শকাতর জায়গায় ছোঁয়া পেতেই মামীর শরীর কিলবিল করে উঠে- ইসশ্সশ্স…… উমম্মম্মম্মম্মম্…… মামীর গলা থেকে স্বতঃস্ফূর্ত শীৎকার বেরিয়ে আসে।
মামীর কথা শুনে আমি আরও জোরে জোরে মামীর গুদে ফিংগারিংগ করতে লাগলাম।এমনি করে প্রায় ১৫ মিনিত ধরে আমি আমার মামি সোনাকে নিয়ে মজা করলাম আর মামীকেও সুখ দিলাম। এই রকম চলতে চলতে মামি আমাকে বলল : “ভাআভাগ্নে আঃ সোনা আঃ আঃ আঃ আহঃ আহঃ আমাআআআর গুদের জল খোসাসাববববে. প্লীজ আরও জোরে জোরে আআআর তারতরারিই”
আমি : “না না আমি আমার গার্লফ্রেন্ডকে নিজের গুদের জল এমন করে খোসাতে দেবো না।
আমার সোনা মামীর গুদে আগে আমার এই বাঁড়াটা নেবে তারপর গুদের জল খোসাবে.”
এই বলে আমি মামীরগুদ থেকে আঙ্গুল গুলো বের করে নিলাম। আমার আঙ্গুল গুলো গুদের রসে ভিজে চকচক করছে. আমি সেই আঙ্গুল গুলো মুখে ভরে চাট্ তে চাট্ তে মামিকে বললাম“সোনা মামীর গুদ এর রসটা খুব ভালো। মামী তোমার গুদের রসটা বেশ মিস্টি মিস্টি খেতে।
মামী : ছিঃ কি অসভ্য ,কোন ঘেন্না নেই ওইগুলো আবার মুখে নিয়ে চুষছে।
আমি : এগুলো আমার কাছে অমৃত থেকে কিছু কমু না।
মামী : আচ্ছা বাবা বুঝতে পেরেছি। আমাকে আর কত সুখ দিবি , আমি আর পারছিনা বাবা।
এত সুখ সহ্য করতে না পেরে এবার বোধহয় আমি মরেই যাব।
মামী: আমার সোনাআআ বাবা, লক্ষী ভাগ্নে উউউউউ আঃ আমাকে এবার চোদ। তোর এই খাড়া হয়ে থাকা বাঁড়াটা আমার গুদের ভেতরে ভোরে আমাকে চোদ উঃ আঃ আঃ উঃ আঃ আঃ আঃ আঃ। এবার না চুদলে আমি পুরো পুরো পাগল হয়ে যাব।….. আঃ আঃ আঃ চোদ বাবা চোদ ।
আমি ক্লিটোরিস থেকে শুরু করে পাপড়ি বেয়ে বেয়ে চুষে খাচ্ছি। স্বর্গ বলা যায় একে। ইচ্ছে করছে কামড়ে খেয়ে ফেলি।
মামী : আর পারছি না সোনা। এবার আমার ভেতরে আয় । গুদে আমার বাড়াটা পাওয়ার লোভে মামী মরিয়া হয়ে উঠেছে….
আমি – আসছি সোনা। তোমার গুদে মেশিনগান চালাতে আসছি….
আমি বাড়াটাকে মামীর গুদের মুখে ঘষতে লাগলাম। তারপর এক ধাক্কায় গুদে গেথে দিলাম। বাড়াটা মামীর গুদে হাফ মতো ঢুকে গেছে। যদিও এর আগে অনেকবার বাড়া নিয়েছে, তবুও মামী ব্যাথায় কেকিয়ে উঠলো। আমার বাড়ার ডগাটা গুদে ঢুকে টাইট হয়ে গেথে গেছে একদম।

আমী মামীর মাই খামচে ধরে আরেকটা বিশাল ঠাপে বাকি বাড়াটা গুজে দিলাম।
মামী -উউউইইইইইইইইইইই… আহহ… মাগো….. মরে গেলাম্মম্……..
শুরুর দিকে আমি আস্তে আস্তে বাড়াটা ঢোকাতে আর বের করতে লাগলাম। তারপর স্পিড বাড়িয়ে মেশিন চালানো শুরু করলাম। ঠাপাতে ঠাপাতে
মামীর টাইট মাই টিপছি, চুল সরিয়ে ঘাড়ে চুমু খাচ্ছি। আর মেশিনের মতো মামীকে চুদে যাচ্ছি।
মামী– উহ….. আহ……উহ…. মার শালা ঢেমনা চোদা। আমার গুদ মার…. উহ… ওহ ওহ ওহ……. কী সুখ দিচ্ছিস রে সোনা….. আঃ আঃ ওহ ওহ উহ….. চোদ চোদ চোদ চুতমারানি …

মামীর মুখে এমন কথা শুনে আমার উত্তেজনা আরও বেড়ে গেল ‌। আমি মামীর টাইট মাই দুটো ময়দা মাখা করতে করতে মামিকে আরো জোড়ে ঠাপাতে লাগলাম। সেই সঙ্গে আমি ও অসভ্য ভাষায় কথা বলতে লাগলাম।
আমি – আআআআহ… আঃ আঃ আঃ আমার খানকি মাগি গার্লফ্রেন্ড…. আঃ আঃ অফ উফফ ঊঃ….. আমার সোনা মামী তোমার গুদ ফাটিয়ে রক্ত বের করবো আজ।

মামিঃ ইশশ ভাগ্নের মুখ থেকে এসব শুনতে লজ্জা করবে না বুঝি আমার ?

আমি : দুই পা ফাক করে গুদ মেলে ভাগ্নের কাছে ঠাপ খাচ্ছো, আবার ভাগ্নেকে বলছো চুদেচুদে আমার গুদ ফাটিয়ে দে ,তখন লজ্জা করছে না আমার খানকী মামী‌।
মামী- দে দে চুদে চুদে আমার গুদ ফাটিয়ে রক্ত বের করে দে হারামী কুত্তা….. আআআআআআআহ
আমি : আজ তোমার ছোট বাবা তার মামি সোনাকে খুব করে চুদে চুদে সুখ দিবে।
মামী : খুব চুদে আচ্ছা করে ধুনে ধুনেদে।

আমি এবার মামীকে মিশনারীতে শুয়ে পড়তে বললাম। আদিম যৌন পজিশনে আমি আজ আমার সোনা মামীর গুদে মালের পিচকারি ঢালবো। মামী মিশনারী পজিশনে এসে শুয়ে পড়লো। আমি মামীর পা দুটোকে নিজের কোমড়ের দুই পাশে নিয়ে আসলাম আর মামীও দুপা দিয়ে আমার কোমড়টা জরিয়ে ধরলো। ব্যাস শুরু হয়ে গেলো
মামীকে জড়িয়ে ধরে কিস করতে মামীকে উদ্যাম ঠাপানো।
মামী : -ঊঃ……. আরও জোরে, আরও জোরে….. চোদ বাবা, ফাটিয়ে দে গুদের ফুটো…. উহ চোদ চোদ চোদ তোর গার্লফ্রেন্ড কে….. উহ ……ইসস্… ইশ ইশ ইশ উফফ…. ভাভাভাগ্নে আঃ উহ উহ উহ ঢোকা শালা…. জোড়ে চোদ রে আমার কচি ভাতার….. উহ …… উহ….. আআআআআআঅ…….. ঢোকা ঢোকা ঢোকা ঢুউউকআআ….. আআআআ….. ঊঊঊ…. মাআঅ গো গেল আমার গুদের জল খসে গেল….. উহহহহহহ… ইসসশশশশশ………..
করতে করতে মামী আমাকে জড়িয়ে পিঠে খামচে ধরে কল কল করে গুদের রস ছেড়ে দিল।
আমিও আর কয়েকটা রাম ঠাপ দিয়ে মামীর গুদের মধ্যে আমার বাড়াটা ঠেসে ধরে মাল দিয়ে মামীর গুদ ভরিয়ে দিলাম ।তারপর সেটা একটু একটু করে গড়িয়ে পড়ে মামীর বালেভরা গুহ্যদেশে এসে পৌছুলো। ঘন আঠালো বীর্যে মামীর গুদের বাল চ্যাটচ্যাটে হয়ে উঠলো।
আহহহহ!!!! কি দারুণ অনুভূতি। উহহহ!!!!
আমরা দুজনেই সুখের সপ্তম স্বর্গে পৌঁছে গেছি।
দারুন একটা চুদাচুদীর পর ক্লান্ত হয়ে দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম।
একটু পরে মামী আমাকে বলল –
মামী: তোমার গার্লফ্রেন্ড কে প্রথম চুদদে মজা পেয়েছো ছোট বাবা।
আমি : কি যে মজা মামি, আমার সোনা মামী তোমাকে আমি সব সময় চুদদে চাই। তোমার গুদ থেকে বাঁড়া বের করব না কখনো সব সময় ঢুকিয়ে রাখব।
(একটু ন্যাকামী করে)
মামী : ওরে আমার রসের ভাতার, এবার ছাড় সন্ধ্যা হয়ে গেছে কাজ করতে হবে।
আমি: না আর একটু জড়িয়ে ধরে থাকি না গার্লফ্রেন্ড কে।
মামী: এত সময় থাকলাম ,এত আদর করলি এবার যেতে হবে বা কাজ করতে হবে না সন্ধ্যা হয়ে আসছে।
আমি : আচ্ছা ঠিক আছে তাহলে যাও।
মামী উঠে সায়া-ব্লাউজ কাপড় পড়ে আমার ঠোঁটে একটা কিস করে চলে গেল।

পরবর্তী পর্ব খুব তাড়াতাড়ি আসছে….

Exit mobile version