Site icon Bangla Choti Kahini

মায়ের বিদেশ সফরের ডায়েরি-২৫

আগের পর্ব

রোমি ড্রেস আর শেভিং কিটস নিয়ে ওয়াস রুমে চলে গেল। মা দু মিনিট ড্রেস টা উল্টে পাল্টে দেখে আর টালবাহানা না করে ড্রেসটা পরে নিল , তারপর পায়ে স্টোকিং পড়ে নিয়ে আয়নার সামনে দাড়িয়ে মা নিজেকে দেখছে এমন সময় দরজায় নক হল। মা নিজের kinki পোশাক কে ঢাকতে গায়ে লেদার জ্যাকেট টা চাপিয়ে নিল তারপর দরজা খুলে দিল।

ড্যানিয়েল আর দিদি ভাই দাড়িয়ে ছিল। ওরা বেশ মডার্ন পার্টি ওয়্যার পরে সেজে গুজে বেরোনোর জন্য, তৈরি হয়ে এসেছিল। দিদি একটা MUSIC LEGS WETLOOK SHORT SLEEVE MINI DRESS পড়েছিল সিলভার কালারের। তার ক্লিভেজ দেখা যাচ্ছিল পরিষ্কার আর ড্যানিয়েল পড়েছিল একটা রেড মাসল টি শার্ট আর ফেড জিন্স। ওরা মার রুম এর ভেতরে এসে বলল, হে মাম্মা ওয়াও তুমি স্টকিং পড়েছ, দারুন লাগছে তোমাকে, আমরা এটা বলতে এলাম, আমরা একটা নাইট ক্লাবে যাচ্ছি তুমি আর রোমি আসবে আমাদের সাথে।

মা বলল, তোমাদের সাথে আস্তে পারলে ভালো লাগতো। কিন্তু Romi কে আমি তোমাদের আগে একটা জায়গায় যাবো বলে কমিট করে ফেলেছি। তাই সরি যেতে পারছি না তোমাদের সাথে। নেক্সট টাইম অফকোর্স যাবো..
দিদি জিগ্যেস করল, ” তোমরা আজ কোথায় যাচ্ছো হাং আউট করতে? জানতে পারি..”
মা আমতা আমতা করে উত্তর দিল,
ফ্রীমন্ট স্ট্রিট…. কোনো ক্লাব জানি না.. রোমি বলে নি..।

মার উত্তর শুনে দিদি আর ড্যানিয়েল এর মুখ উজ্জ্বল হয়ে উঠল। দিদি লাফিয়ে উঠে বলল,” Wow, আমরাও তো ওখানেই যাচ্ছি। দারুন হল লেটস গো টুগেদার।”
মা এর জবাবে কিছু বলবার আগে ওয়াস রুমে র দরজা খুলে তৈরি হয়ে মিসেস নেভিল বেরিয়ে এলো। ওকে দেখে ড্যানিয়েল আর দিদি দুজনেই হা হয়ে গেল। ড্যানিয়েল বলল ওয়াও রোমি ইউ লুক রাভিশিং। চোখ ফেরানো যাচ্ছে না আজ তোমাকে দেখে।”ড্যানিয়েল এর কথা শুনে রোমির মুখে কৌতুক ফুটে উঠেছিল, সে ওদের কে শুনিয়ে মা কে বিড়ম্বনায় ফেলে বলল, আমাকে দেখে চোখ ফেরানো যাচ্ছে না চুক চুক… তাহলে সুদীপা দেখলে তোমরা তো জাস্ট অজ্ঞান হয়ে যাবে। সুদীপা তোমার জ্যাকেট টা খুলে ফেল, ইটস শো টাইম বেবি..।”

মা রোমির কথা শুনে অস্বস্তিতে পড়ে গেল। মেয়ের সামনে মা কিছুতেই ঐ kinki ড্রেসে আসতে চাইছিল না।
মা বলল , ” না না প্লিজ রোমি এটা কর না। এখানে এদের সামনে নয় প্লিজ…।”
রোমি বলল, ” ওহ কম অন এখানে সবাই নিজের লোক, ওখানে রাস্তায় সবাই দেখবে… তার আগে এখানে একবার টেস্ট করে ফেল.. কম অন সুদীপা, তোমার এত সুন্দর হট বডি.. মন খুলে এক্সপোজ কর।”

দিদি মিসেস নেভিল এর কথা শুনে বলল,
” কম অন মাম্মা, plz জ্যাকেট টা খোল। আমরা দেখবো তুমি আজকে রাত কে আরো রঙিন করতে কি পড়েছ?”
রোমি মার কথা শুনলো না, ওর পিছনে দাঁড়িয়ে, কিছুটা জোর করেই মার গা থেকে জ্যাকেট টা খুলে নিল..। সঙ্গে সঙ্গে মার সেক্সী ওপেন ব্যাক vinyl ড্রেস টা এক্সপোজ হয়ে গেল। মা লজ্জায় চোখ বুজে ফেলল। দিদির সামনে সেই মুহূর্তে মার নিজেকে দারুন অপ্রস্তুত লাগছিল। লজ্জায় মাটিতে মিশে যেতে ইচ্ছে করছিল।দিদি মা কে ঐ বিশেষ কস্টিউম পড়ে দেখে রীতিমত সারপ্রাইজ হয়ে গেছিল, সে তার বিস্ময়ের ভাব ভাষায় প্রকাশ করল, ” ওহ মাই গড, মাম্মা ইট ইজ ইউ… আই ক্যান্ট বিলিভ মাই আইস, তুমি হট লাগছ মামনি.. ড্যানি ইউ আলওয়েজ সেড ইউর স্টেপ মম ইস সেক্সিয়েস্ট ওম্যান ইউ এভার সিন, এখন বলো মাই মাম্মা কারোর থেকে কোনো অংশে কম যায় না..”

ড্যানিয়েল বলল, ” ইয়েস সুইট হার্ট.. সুদীপা অ্যান্টি হটনেস এর সব সীমা পার করে দিয়েছে আজকে এই মিনি কিনকী vinyl ড্রেস টা পড়ে তোমাকে সেক্স কুইন দেখাচ্ছে..!”প্রসংশার পর্ব মিটলে চারজন আর সময় নষ্ট না করে ফ্রী মন্ট স্ট্রিট এর উদ্দ্যেশে রওনা হল।

রোমি ঠিক কথা বলেছিল, সেদিন ফ্রী মনট স্ট্রিটের সব থেকে ভিড় আর আলো ঝলমলে স্থান সেখানে গিয়ে পরিবেশ টা দেখে মার চোখ ধাঁধিয়ে গেছিল। মা অবাক চোখে দেখলো ওখানে রাস্তায় ছেলে মেয়ে নির্বিচারে শরীর দেখানো পোশাক পরে ঘুরছে, ছবি তুলছে, মন খুলে হুল্লোর করছে। বেশ কয়েকজন মহিলা সেফ টপলেস হয়ে আপার বডিতে অয়েল প্যান্ট করে ব্রেস্ট তাকে নানা রঙে রাঙিয়ে উদোম টপলেস হয়ে ঘুরছে। ওখানে পৌঁছে মা কে জ্যাকেট খুলতে বলা হলো, মা সাহস করে খুলেও ফেলল।

মা জ্যাকেট টা খুলে তলায় পড়া ওপেন ব্যাক vinyl costume টা এক্সপোজ করতেই পুরো লুক টা চেঞ্জ হয়ে গেছিল। মা রোমি র কথা শুনে আত্মবিশ্বাস এনে হাঁটতে শুরু করলো। কয়েক মিনিট এর মধ্যে মার চার পাশে তিন চার জন পুরুষ ও নারী জুটে গেল যারা মার সাথে প্রাইভেসি সময় কাটাতে চায়। মা ওদের কাণ্ড কারখানা দেখে খুব অস্বস্তি বোধ করছিল। কোনরকমে ওদের সাথে কাধে হাত দিয়ে ঘনিষ্ঠ পোজ দিয়ে ছবি তুলে, ওদের বুকে বুক ঠেকিয়ে আলিঙ্গন করে ওদের কে নিরস্ত করল।

ওরা চলে যাওয়ার পর রোমি মা কে টিজ করতে লাগলো, ওরা চারজন মিলে একটা স্ট্রিপ club এর সামনে এসে গ্রুপ ফটো তুলল। তারপর ড্যানিয়েল দিদির কানে কানে কি একটা বলল, মা আর রোমি কে দিদি বলল, ড্যানিয়েল এর ফ্রেন্ড এসেছে, ড্যানিয়েল কে ওর সাথে একবার হলেও দেখা করতে যেতে হবে। আর ও আমাকেও নিয়ে যাবে বলছে ঐ বন্ধুর সঙ্গে পরিচয় করে দেবে। ওর বন্ধু আমাকে দেখে নি। এক কাজ কর তোমরা দুজনে এদিক টা ঘুরে দেখো। আমরা ওর বন্ধুর কাছ থেকে ঘুরে আসছি। এই বলে ঐ স্ট্রিপ ক্লাব এর সামনে জায়গায় এসে দিদি আর ড্যানিয়েল একঘন্টার জন্য মা দের থেকে আলাদা হয়ে গেল।
এদিকে আরেকটা কাণ্ড হল, এক জায়গায় বেশ কিছুক্ষন যাবৎ মা আর রোমির মতন দুজন সুপার সেক্সী হট আইটেম কে দাড়িয়ে থাকতে দেখে, Scores X strip club এর মালিক মিস্টার Herbst মা দের কাছে এগিয়ে এসে একটা লোভনীয় প্রস্তাব দিল।

মিস্টার Herbst বলল, ” হে বিউটিফুল তোমরা কি আমার হয়ে আজ রাতে কাজ করতে চাও। আমি এই ক্লাব টি চালাই। আমার মেইন striper Nicole absent করেছে, আর একজন স্ট্রিপার এলিটা নেশা করে এমন আউট হয়ে গেছে পারফর্ম করার জায়গা নেই। ওদের জায়গা তে তোমরা কি পারফর্ম করবে। আই উইল পে এনিথিং ফর ইট, প্লিজ আমাকে বাঁচাও…, আমি ভগবান কে প্রে করছিলাম, ভগবানই তোমাদের কে আজ এখানে পাঠিয়ে দিয়েছে। নিকোলে না আসায় আমি একেবারে অকূল পাথারে পড়েছি। যারা আছে কেউই সেভাবে লোক টানতে পাচ্ছে না। রাইভাল ক্লাব এর কাছে আমি আজ সন্ধ্যার সব কাস্টমার হারাচ্ছি। প্লিজ রাজি হয়ে যাও।”
মা এই প্রস্তাব শুনে এক কথায় না করে দিচ্ছিল, কিন্তু রোমি যেন এই রকম কোনো অল্প সময়ের মধ্যে অনেক বেশি টাকা রোজগারের সুযোগ খুঁজছিল। সে মা কে বুঝিয়ে সুজিয়ে ঐ স্ট্রিপ ক্লাব এর ভেতরে যেতে রাজি করালো। রোমি বলল,” মিষ্টার Herbst বিপদে পড়েছেন, আমরা চাইলেই ওকে সাহায্য করতে পারি, আর উনি এর জন্য যোগ্য পারিশ্রমিক দেবেন, এছাড়া স্ট্যান্ডে যা টাকা পড়বে সেসব টিপস তো আছেই। লেট স ডু ইট। আচ্ছা ঠিক আছে আমি একাই সামলে নেবো। তুমি এক সাইডে বসে সেফ দেখবে। ভালো লাগলে আমার সাথে পারফর্ম করবে না হলে আমি তোমাকে জোর জবরদস্তি করবো না। চলো খুব মজা হবে।। মিস্টার Herbst ফ্রী ড্রিঙ্কস খাওয়াবেন।”

পাঁচ মিনিট এর মধ্যে রোমি মা কে নিয়ে score x strip ক্লাব এর স্ট্রিপার দের চেঞ্জ রুমের ভেতর এসে উপস্থিত হল। ওখানে পৌঁছে একটা ব্ল্যাক নেট স্ট্রিপার ড্রেস বেছে বের করে পড়ে নিল। নিজে রেডী হয়ে , রোমি মাকে ও রেডি করার ব্যাপারে তাড়া দিল। সে মার জন্য Pratiharye Knee Robe Babydoll Dress Women Nightwear/Night Robe with Bikini Set বেছে দিল। ওটা মার হাতে দিয়ে বলল, ” তোমার জন্য এটা পারফেক্ট, একটু একটু করে খোলা যাবে। কম অন কিসের জন্য আর অপেক্ষা। চলো ট্রাই করে দেখা যাক।”

মা বার বার মাথা নাড়তে নাড়তে বলল, ” প্লিজ রোমি আমাকে ছেড়ে দাও। আমার মনে হচ্ছে না এটা খুব ভালো আইডিয়া।।”
রোমি মার মুখে মাস্ক পড়াতে পড়াতে বলল, আরে মুখ তো ঢাকা থাকবে। আমরা just শরীর exhibit করবো।। চলে এসো। খুব মজা হবে। একটা থ্রিল অনুভব করতে পারছো না সারা শরীরে। ভয় পেয় না।।আমি তো আছি। তুমি সেফ দাড়িয়ে থাকবে। যা করার সব আমি করে নেব। ওকে।” ” আমার মন সায় দিচ্ছে না রোমি..প্লিজ ছেড়ে দাও আমাকে..”
রোমি মার কোনো কথা শুনলো না, হাত ধরে টেনে বাইরে ক্লাব এর ভেতর সব থেকে বড় স্টেজের পোল এর কাছে এনে হাজির করলো। রোমি মা কে নিয়ে স্টেজে উঠতেই, আস পাশের টেবিল থেকে ক্লাবে ফুর্তি করতে আসা কাস্টমাররা হাততালি দিয়ে ওদের ওয়েলকাম করলো। লাইট টা শরীরের কেন্দ্র বিন্দুতে এসে পড়তে মার মধ্যে অদ্ভুত এক অনুভূতি হল। এদিকে মার অস্বস্তি বোধ বাড়িয়ে অর্কেস্ট্রা মিউজিক শুরু হয়ে গেল। মিউজিক এর তালে তালে নাচ এর মতন ভঙ্গিমা করে রোমি হাত ধরে মা কে নিজের শরীরের দিকে টেনে নিল।

তার পর মা কে আলো ঝলমলে স্টেজ এর মধ্যিখানে দাড় করিয়ে, মার চারদিকে ঘুরতে ঘুরতে তার শরীরে বিশেষ বিশেষ স্পটে হাত বোলাতে শুরু করলো। মা মুখ কাচু মাচু করে দাড়িয়ে রইল, রোমি হাসি মুখে নাচতে নাচতে মার শরীর কে কেন্দ্র করে ঘুরতে ঘুরতে নিজের স্ট্রিপার কস্টিউম এর নেট জ্যাকেট টা উদোম খুলে সামনে বসে থাকা কাস্টমার দের উদ্দেশ্য ছুড়ে দিল। রোমির এই ট্রিকে দর্শক দের মধ্যে একটা হুল্লোড় উঠলো। মা চাপা স্বরে বলল , হোয়াট আর ইউ ডুইং, আর ইউ লস্ট ইউর মাইন্ড?
রোমি মার কথার কোনো জবাব না দিয়ে আস্তে আস্তে স্লো মোশানে স্ট্রিপ টিজ পারফর্ম করা শুরু করলো। যা দেখে দর্শক রা আত্মহারা হয়ে গেল। নিজে সেমি নুড হয়ে দর্শক দের অনুরোধ রেখে রোমি মার কানের কাছে মুখ এনে চাপা স্বরে বললো, ” নাও ইট ইজ হাই টাইম বেবি। এবার তোমারও ড্রেস খোলার সময় এসে গেছে।”

এই বলে একটু একটু করে রোমি মার ড্রেস খুলতে শুরু করল। মা চোখ বুজে কাতর স্বরে অনুরোধ করলো, ” এত লোক এর সামনে রোমি প্লিজ ডোন্ট ডু ইট..।” রোমি মার কথা শুনলো তো নাই, বরং চ তাকে আলোর মাঝখানে এনে মার শরীরের অ্যাসেট গুলো ভালো করে হাত দিয়ে পয়েন্ট করে প্রদর্শন করতে আরম্ভ করলো। রোমি এমন ভাবে পুরো বিষয় টা পারফর্ম করছিল, প্রতি মুহূর্তে মা লজ্জায় মাটিতে মিশে যেতে ইচ্ছা করছিল।
এই লাইভ শো ঐ স্ট্রিপ ক্লাবে আগত অতিথিদের দারুন মনোরঞ্জন করছিল। মাত্র ১০ মিনিট পর এমন অবস্থা দাড়ালো যে মা দের স্টেজ এর আস পাশে তিল ধারণের জায়গা রইলো না। দর্শক দের মাতোয়ারা করতে রোমি হুট করে নিজের ব্রেস্ট এর উপরের কস্টিউমটা নামিয়ে নিজের মাই জোড়া দর্শক দের সামনে উন্মুক্ত করে তুলল। এতে দর্শক রা ডলার উড়িয়ে হর্ষ উল্লাস এর মাধ্যমে রোমির এই পদক্ষেপ কে স্বাগত জানালো। কেউ কেউ তো উত্তেজনায়, শার্ট খুলে টপলেস হয়ে রোমি দের দিকে নোংরা ইঙ্গিত পূর্ন ইশারা করতে লাগলো। স্ট্রিপ ক্লাব এর ভেতরের পরিবেশ যেভাবে প্রতি মুহূর্তে পাল্টে যাচ্ছিল, এটা দেখে মা ভয় পেয়ে গেল। রোমি স্ট্রিপ মুভ করতে করতে একটা সিগারেট ধরিয়ে এক রাশ ধোওয়া ছেড়ে দিয়ে বলল, ” সুদীপা মাই ফ্রেন্ড , চলো এখন তোমার ও বেলুনস দেখানোর সময় এসে গেছে। কিসের জন্য অপেক্ষা করছ। জাস্ট দু ইট। দেখছো না এখানে বেশির ভাগ মানুষ টপলেস হয়ে আছে।”
মা সংকোচে আপত্তি জানিয়ে মাথা নাড়ল। রোমি বলল কম অন ডিয়ার এই দেখো আমাদের সুবিধার জন্য লাইট টা কমিয়ে কি সুন্দর আলো অধারি পরিবেশ সৃষ্টি করা হয়েছে। খুলেই ফেল না এই দেখো আমিও করছি।” এই বলে রোমি উদোম টপলেস হয়ে পড়ল কস্টিউম টা খুলে ফেলে। শুধু তার নিপল গুলো X স্ট্রিকার দিয়ে কোনো রকমে কভার আপ ছিল।

এদিকে দর্শক রা মাকেও টপলেস দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে বসেছিল। কেউ কেউ তো সামনে এসে ড্রেস খুলবার জন্য মা কে উত্তপ্ত করছিল। শেষ মেষ রোমি মার ড্রেস খুলবার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিল। একটু একটু করে রোমি মার কস্টিউম টা খুলল, সব টা খোলার পর মা বুকের কাছে ড্রেস টা জড়ো করে রেখেছিল। রোমি মা কে অবাক করে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেল। এটার জন্য মা মোটেই প্রস্তুত ছিল না। রোমির ঠোট মার ঠোট কে স্পর্শ করতেই, যেন একটা বিদ্যুৎ চমক খেয়ে মার সারা শরীর কেঁপে উঠলো। সাথে সাথে একটা ঝটকা খেয়ে মার হাত থেকে বুকের কাছ থেকে তার পোশাক টা নিচে পড়ে গেল। এই দৃশ্য দেখে স্ট্রিপ ক্লাব এর ভেতরে উপস্থিত সকল দর্শকরা একেবারে মাতোয়ারা হয়ে গেল। মা দের লক্ষ্য করে ডলারের বৃষ্টি হচ্ছিল। রোমি মা কে চুমু খেতে খেতে তাকে জড়িয়ে ধরে নাচতে আরম্ভ করলো। পরবর্তী ১০ মিনিটে রোমি নিজেও যেমন সব কিছু খুলল মা কেও সেই মতো নেকেড অবস্থায় এনে হাজির করলো। এক ঘন্টা কোনো রকম ভাবে এই সব সহ্য করার পর মা আর থাকতে না পেরে রোমি কে বলল আমি আর পারছি না রোমি প্লিজ লিভ মি।
রোমি বলল, ” আরো দু ঘন্টা আমাদের শো চালিয়ে যেতে হবে সোনা। তুমি এক কাজ কর, যাও ভেতরে গিয়ে ১০ মিনিট এর একটা ব্রেক নিয়ে এসো। আমি ততক্ষন একাই এদের কে ভুলিয়ে রাখছি।।”

মা রোমির কথা শুনে ভেতরে চলে এলো। স্ট্রিপ ক্লাবে এসে এমন পরিবেশ দেখে, কাস্টমার দের চোখে খোলাখুলি লোলুপ দৃষ্টি দেখে হচকিয়ে, কিছুতেই নিজেকে এই স্ট্রিপ ক্লাব এর পরিবেশ এর সাথে মানাতে পারছিল না। ২০ মিনিট হয়ে যাবার পরেও মা বাইরে শো করতে আসছে না দেখে স্ট্রিপ ক্লাব এর মালিক মিস্টার Herbst ওই রেস্ট রুমে এর ভেতরে মার কাছে চলে আসলো।
মা ওনাকে দেখে আরো অসহায় মুখ করে খোলাখুলি নিজের অসুবিধের কথা খুলে বলল, সে বার বার মিষ্টার Herbst কে বলল, আমি এটা পারবো না। খুব মিস ফিট লাগছে এটি করতে, আমাকে প্লিজ ছেড়ে দিন।।

মিস্টার Herbst একটা স্পেশাল ড্রিংক এনে মার হাতে ধরিয়ে দিল। আর বলল আগে মাথা ঠান্ডা করুন। এত চাপ নেবার কিছু হয় নি। এটা খেয়ে নিন, দেখবেন নিজের থেকেই সব কিছু খুলে ফেলতে ইচ্ছে করবে। একটা কথা মাথায় রাখবেন যা হয় ভেগাসে সেটা থাকে ভেগাসেই। আপনার এই সিক্রেট আজ রাত এর রূপ টা বাইরে যাবে না। এখানে স্মার্ট ফোন ক্যামেরা allow না। মন খুলে উপভোগ করুন। এত সুন্দর সেক্সী শরীর আপনার , দেখাতে এত কুন্ঠা বোধ করছেন কেন? আপনি ঠিক পারবেন।”

এই বলে পানীয় টা মা কে কিছুটা জোর করে তাড়াতাড়ি গিলতে ইনসিস্ট করলেন। ওটা কয়েক ঢোক গিলতেই, মার মাথাটা হুট করে একটু কেমন যেন ঘুরে গেলো। মিস্টার Herbst কে হটাৎ করে মার নুড মনে হতে লাগলো। মিস্টার Herbst ma কে হাত ধরে বাইরে নিয়ে এলেন। যেখানে রোমি একাই স্ট্রিপ টিজ পারফর্ম করে দর্শক দের মনোরঞ্জন করছিল। মা কে দেখে রোমি স্টেজ থেকে নেমে এসে মার হাত ধরে নিয়ে স্টেজে গিয়ে বলল, ইটস শো টাইম.. চলো আমরা দুজন মিলে এই ক্লাবে উপস্থিত সকল দর্শক দের শরীরে শিহরন তুলি।

এই বলে মা কে undress করতে শুরু করলো। যত মার শরীর পোশাক এর ফাঁক থেকে একটু একটু করে উন্মুক্ত হতে শুরু করলো, দর্শকরা মাতোয়ারা হয়ে মা দের উদ্দেশ্য করে নোট এর বৃষ্টি করতে আরম্ভ করলো। দুজন কাস্টমার তো মার রূপ দেখে এতটাই আত্মহারা হয়ে উঠলো সরাসরি স্টেজে উঠে এসে মার প্যান্টির দড়ির ভাজে ডলার এর নোট গুজে দিল। যত সময় কাটছিল একটু একটু করে মার জড়তা ম্যাজিকের মতো কেটে যাচ্ছিল, ঐ ড্রিঙ্কস টা নেওয়ার পর থেকে মার শরীরের উপর নিয়ন্ত্রণ লুজ হতে আরম্ভ করেছিল। রোমি মা কে ইচ্ছে মত কন্ট্রোল করছিল, এই ভাবে কখন যে মা শুধু মাত্র প্যান্টি পরে সারা শরীর নগ্ন অবস্থায় স্ট্রিপ ক্লাব ভর্তি দর্শক দের সামনে নিজেকে exhibit করতে শুরু করেছিল সেটা টের পেল না।
দর্শক দের আরো ভালো করে মনোরঞ্জন করতে রোমি আরো সাহসী ভূমিকায় অবতীর্ণ হলো। সে ওপেন এক ঘর মাতাল দর্শক এর সামনে মার খোলা বুকের উপর মুখ এনে মার খাড়া হয়ে থাকা নিপলস টা চুসতে আরম্ভ করলো। স্পর্শকাতর স্থানে জিভ পড়তেই মা আর নিজেকে ধরে রাখতে পারল না। আহঃ উম্ম আআহ পারছি না, ইত্যাদি শব্দ বার করে ছট পট করতে লাগল। মা যতই ছট পট করছিল রোমি আরো প্রবল ভাবে মার নিপল জোড়া চুষতে চুষতে তার সেক্সচুয়াল হিট তুলে দিল। রোমি যা যা করছিল মা কে একটা যন্ত্রের মত ফলো কর তে হচ্ছিল। আধ ঘণ্টা দারুন ভাবে পারফর্ম করার পর রোমি স্ট্রিপ ক্লাবে তাদের সামনে বসা দর্শক দের থেকে বেছে বেছে লোক কে স্টেজে ডাকতে আরম্ভ করলো। ওদের ডেকে এনে আরো ডলার কামানোর জন্য ইচ্ছে খুশি মত নিজেদের শরীর স্পর্শ করতে অনুমতি দিল। এই ট্রিক দর্শক দের দারুন পছন্দ হল, মা আর রোমির কাছে এসে তাদের বডি অ্যাসেট ছুঁয়ে দেখার জন্য হুড়োহুড়ি পরে গেছিলো। মার কাছেই ভিড় বেশি হচ্ছিল, মা রোমির দেখা দেখি এক হাত দিয়ে কাস্টমার দের থেকে নোট কালেক্ট করছিল, আর অন্য দিকে তাদের কে ইচ্ছে মত তার শরীরে স্পর্শ করার সুযোগ করে দিচ্ছিল। বেশির ভাগ লোকই মার মাই জোড়া কোমর, আর সেক্সী butt কে স্পর্শ করে, ভালো করে খামচে টিপে নিজেদের প্রাণের সুখ করে নিচ্ছিল। একটা সময় পর তো দু তিনজন মিলে মা কে ঘিরে ধরলো। ওদের আবদার মেটাতে মেটাতে মা ক্লান্ত হয়ে পড়ল। ওদের আশ মিটতেই চাইছিল না। একজন সরছিল তো আরো একজন এসে মার শরীরে খোলাখুলি স্পর্শ করে উতপ্ত করে তুলছিল। কেউ কেউ মার উন্মুক্ত মাই জোড়ায় মদ ঢেলে সেটাকে পান পাত্র রূপে ব্যাবহার করতে চাইছিল।

দেড় ঘণ্টা ধরে এই ভাবে শো চলার পর মার শরীর আর নিতে পারলো না। সে ওই নগ্ন অবস্থায় স্টেজ থেকে বেরিয়ে এসে রেস্ট রুমে চলে আসলো। আর ওখানে এসে মা স্থির হয়ে বসতে পারলো না। সারা সন্ধ্যা জুড়ে অসংখ্য হাতের স্পর্শ খেয়ে, মার সারা শরীর কাম এর আগুনে জ্বলছিল। সে পা ফাঁক করে বসে উংলি করতে আরম্ভ করলো। মিস্টার Herbst এসে পিছন দিক থেকে হুট করে এসে জড়িয়ে ধরলো। তার ফলে মা সম্বিত খুজে পেল। সে সোজা হয়ে বসলো। মিস্টার Herbst মার কানের কাছে মুখ এনে নিষিদ্ধ প্রপোজাল দিল। ঐ স্ট্রিপ ক্লাব এর মালিক মার সাথে one night stand করতে যেকোনো amount pay করতে রাজী ছিল। অন্য সময় হলে মা হয়তো রেগে গিয়ে না করে দিত। কিন্তু সেই পরিস্থিতিতে শরীরের জ্বালা মেটাতে Herbst কে হ্যা বলে দিল। সেই সাথে এও অনুরোধ করলো, ওকে আগে যে করে হোক তাড়াতাড়িহোটেলে পৌঁছে দিতে। সেখানে গিয়ে যা খুশি তাই করুক মার আপত্তি নেই। মা আসলে ঐ স্ট্রিপ ক্লাব এর পরিবেশ থেকে বেরোতে চাইছিল।

চলবে…

Exit mobile version