Site icon Bangla Choti Kahini

বেঙ্গলি সেক্স চটি – ইয়েস বস দ্বাদশ পর্ব

কথায় আছে “সবুরে মেওয়া ফলে”… সত্যিই তাই হলো। আরো দিন পনেরো পর আমার ও শ্যামলীর রাউরকেল্লা ট্রিপ ঠিক হলো। শুক্রবার রাত নটা পঞ্চাশ মিনিটে আমাদের ট্রেন ছাড়বে।

এই কদিনে গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গেছে। মনোজ দুবার এসে মোহিনীর গুদ পোঁদ থেঁতো করে দিয়ে গেছে। মোহিনী ও অমৃতার এখন দারুণ বন্ধুত্ব। সপ্তাহের মাঝখানে একটা ছুটির দিনে মোহিনীর অনুরোধে অমৃতা আমাদের বাড়ি এসেছিল, তিনজনে মিলে উদ্দাম চোদনপর্ব চলেছিল,অমৃতার সাথে আমার এখন তুই তোকারি সম্পর্ক। ওরা দুজনেই আমাকে আশ্বস্ত করেছে খুব তাড়াতাড়ি আমার শাশুড়ি মা কামিনী কে ঠিক লাইনে নিয়ে চলে আসবে। মোহিনী ও অমৃতা দুজনেই আমাকে রীতিমত হুমকি দিয়েছে, যদি রাউরকেল্লা সফরে শ্যামলীকে কিছু না করতে পারি তাহলে নাকি আমার কপালে খুব দুঃখ আছে।
ট্রেন ছাড়ার কি

ক্ষণ আগেই আমরা দুজনে স্টেশনে পৌঁছে গেলাম। শ্যামলী ড্রেস দেখে আমার মনটা খারাপ হয়ে গেল, বেশ ঢাকা ঢোকা একটা সালোয়ার কামিজ পড়ে এসেছে। ভেবেছিলাম একটু খোলামেলা ড্রেস পরে আসবে, ফাঁকফোকর দিয়ে যন্ত্রপাতিগুলো দেখা গেলে রাতটা ভালো কাটবে। তবে ট্রেনে উঠেই মনটা ভাল হয়ে গেল, দেখলাম একটা কুপের মধ্যে আমাদের সিট পড়েছে, শ্যামলীও খুব খুশি। এখানে চারজনের ব্যবস্থা আছে কিন্তু ট্রেন ছাড়া পর্যন্ত আর কেউ এলোনা। শ্যামলী আগেই বলে দিয়েছিল রাতের ডিনার বাড়ি থেকে বানিয়ে নিয়ে আসবে।

ট্রেন ছাড়তেই, শ্যামলী ফ্লাক্স থেকে দুকাপ কফি ঢাললো।
বাপরে তুমি বাড়ী থেকে কফি বানিয়ে নিয়ে এসেছো নাকি?

আমি বাইরের খাবার খুব একটা পছন্দ করি না, তাছাড়া এতদিন পর বসের সেবা করার সুযোগ পেয়েছি, হাতছাড়া করা যায় নাকি? শ্যামলী ঠোঁটের দুর্বোধ্য হাসি।

কফি খেতে খেতে টিটি এসে হাজির, আমাদের টিকিট চেক করে বললো, এখানে আর যে দুজনের বুকিং ছিল তারা লাস্ট মোমেন্টে ক্যানসেল করেছে, বলেই মুচকি হেসে বেরিয়ে গেল… ইঙ্গিতে বোঝাতে চাইল আমাদের কেউ ডিস্টার্ব করবে না।

ব্যাগ থেকে বারমুডা ও টি শার্ট বের করে শ্যামলী কে বললাম আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে আসছি, তুমি চেঞ্জ করবে তো?
ওমা সে কি কথা, সারারাত এই হাবুড়ি জুবুরি পরে থাকবো নাকি।

বাথরুম থেকে বেরিয়ে দেখলাম আমাদের কুপের দরজা বন্ধ, একটু পর খুললো।
দরজায় নক করলাম…আসবো শ্যামলী।

দরজা খোলা আছে তো,নক করার কি দরকার। শ্যামলী আমার দিকে পেছন ফিরে মুখে ক্রিম মাখছিল।
দরজা খোলা মানেই প্রবেশাধিকার নয়, অনুমতি নেওয়া উচিৎ।
এবার শ্যামলী আমার দিকে ফিরল, মুখে প্রশান্তির হাসি।

শুধু কুপের দরজা নয শ্যামলী আমার জন্য ওর বুকের দরজাও খুলে দিয়েছে। ওকে দেখে আমার শরীরের সারা ধমনী টানটান হয়ে উঠল। ওর পরনে পরণে সাদা ফিনফিনে শার্ট, পাছার নিচ পর্যন্ত নেমে এসেছে, তার নিচে কালচে লাল রঙের হট প্যান্ট, দুই মসৃণ পুরুষ্টু ঊরু যুগল অনাবৃত, উপর থেকে শার্টের দুটো বোতাম খোলা, কালো অন্তর্বাস দৃশ্যমান।

মনে মনে বললাম বেটা অমিত আজ তেরা কিসমৎ চমক জয়েগা।
কি হলো অমন করে কি দেখছো,শ্যামলী আমার গালে আলতো করে টোকা মারলো।
ইউ আর লুকিং গর্জিয়াস… কোনো রকমে ঢোক গিলে আমি বললাম।

ওর ভুরু জোড়া কালো চাবুকের মত, চোখের কোনে একটু কাল কাজল মেখে চোখের ভাষা দ্বিগুন করে নিয়েছে। ওর লিপস্টিক বিহীন গোলাপী ঠোটের বাঁকা হাসি আমাকে তাতিয়ে দিল।

খুব খিদে পেয়েছে, চলো এবার পেট পুজো করি।

শ্যামলী সবকিছু গুছিয়ে নিয়ে এসেছে, পরোটা আলু ভাজা,কষা মাংস, ভীম নাগের জলভরা সন্দেশ।
বাপরে এত কে খাবে শ্যামলী? আমি অবাক হয়ে বললাম।

সব তুমি খাবে, শুধু তোমার জন্য কষ্ট করে নিজে হাতে বানিয়ে নিয়ে এসেছি।
আরেকটা জিনিস আছে মশাই, তৃপ্তি ওর ব্যাগ থেকে একটা বেলভেডর ভদকার বোতল বের করলো।
লোভে চোখ চকচক করে উঠলো, বাপরে তুমি এটাও ব্যবস্থা করে নিয়ে এসেছো।

এতদিন পর আমার বস কে সেবা করার সুযোগ পেয়েছি, আমি কোনো ত্রুটি রাখতে চাইনা। শ্যামলী খিলখিল করে হেসে উঠলো। একটা এক লিটারের মিনারেল ওয়াটার কিছুটা খালি করে ভদকা টা ওর মধ্যে মিশিয়ে দিল।

দুজনেই চুমুক মারলাম, শ্যামলী পরোটা ছিড়ে মাংস দিয়ে আমাকে খাইয়ে দিল। আমিও ওকে খাইয়ে দিলাম, শ্যামলী দুষ্টুমি করে আমার আঙ্গুল কামড়ে দিল।

দুটো পরোটা খাওয়ার পর, বললাম শ্যামলী আর পারব না গো, পেট ভরে গেছে।
বুঝতে পেরেছি আমার রান্না তোমার পছন্দ হয়নি, শ্যামলী বিলোল কটাক্ষ হেনে বললো।

খানা তো ইতনা লজবাব হ্যায় দিল কারতা হ্যায়, বানানে ওয়ালী কা উংলী চাট লে…ওর আঙুল দুটো জিভ দিয়ে চেটে দিলাম।
শুধুই আঙ্গুল চাটতে ইচ্ছে করছে বুঝি? শ্যামলীর ঠোঁটে প্রচ্ছন্ন প্রশ্রয়।

গ্রীন সিগন্যাল… গাড়ী আগে বাড়ানো উচিৎ। শ্যামলীর মাংসের ঝোল মাখানো রসালো ঠোঁট চেটে চুষে পরিস্কার করে দিলাম। শ্যামলী রেসপন্ড করলো,ওর ঝাল ঝাল জিভ টা আমার মুখে ঢুকিয়ে দিল। কায়দা করে আমার জিভ টা টেনে নিল। চোষাচুষি খেলায় শ্যামলী যথেষ্ট পারদর্শী, দুজনের ঠোঁট,জিভ চরম যুদ্ধ শুরু করেছে। শ্যামলীর মুখ দিয়ে চাপা গোঙ্গানী বের হচ্ছে। ওর ঠোঁট ছেড়ে দিলাম, ভাসা ভাসা কামাতুরা চাহনি দিয়ে আমার দিকে তাকিয়ে আছে।
গাড়ি আগে বাড়াতে হবে… বললাম শ্যামলী আমার আবার একটা বদ অভ্যাস আছে জানো।

কি গো? শ্যামলী উৎসুক দৃষ্টিতে আমার দিকে তাকালো।

ডিনারের পর আমার এক গ্লাস দুধ লাগে.. ওর চোখে চোখ রাখলাম।
হাসি মুখে মিথ্যে রাগ ঝুলিয়ে শ্যামলী বললো.. ,”এক মারবো শয়তান”। তারপর ফিসফিস করে বলল.. এক গ্লাস নয় তোমাকে দু বাটি দুধ খাওয়াবো…এবার তোমাকে দুধ না খাওয়ালে আর মান সম্মান থাকছে না।

মানে? আমি অবাক হলাম।

পলি বলে আমার এক বান্ধবী, ও একটা বড় কর্পোরেটে আছে, আমরা দুজনে হরিহর আত্মা। ওর বসের সাথে নিয়ম করে ফিজিক্যালি মিট করে। মনোজ এর সাথে যে আমার সেক্সচুয়াল মিট হয়েছিল সেটাও জানে। তোমার ব্যাপারেও ওর সাথে গল্প হয়। তোমার আন্ডারে দেড় মাস কাজ করার পরেও তোমার সাথে কোন ফিজিক্যাল রিলেশন হয়নি এটা ওর কাছে অবাক করা ব্যাপার।

ওর বক্তব্য অনুযায়ী হয় “তোর বসের ধোন দাড়ায় না”, নইলে “তোকে পছন্দ করে না’। আমি সঙ্গে সঙ্গে প্রতিবাদ করেছিলাম, কারণ অমৃতা আমাকে বলেছিল তোমাদের বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক হয়েছে এবং তোমার পারফরমেন্স নাকি যথেষ্ট ভালো। আমি সেটা ওকে বলেছিলাম, এখন ওর এই ধারণাটা জন্মে গেছে তুমি আমাকে ঠিক পছন্দ করো না। আমি হয়তো মুখে বানিয়ে বানিয়ে বলতে পারতাম কিন্তু মিথ্যা বলাটা আমার ঠিক আসে না। আমাকে যদি তোমার না লাগে তবুও প্লিজ তুমি আমাকে আজকে ফিরিয়ে দিও না, তাহলে আমি পলির কাছে খুব ছোট হয়ে যাব।

শ্যামলী আমার বুকে মাথা রেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে শুরু করল।
গাঁড় মেরেছে… এই তো মেঘ না চাইতেই জল। শালা দুনিয়ার কত কি হচ্ছে, লোকে বাড়ার গরম কমানোর জন্য পয়সা খরচা করে মাগী চুদতে সোনাগাছি যায় আবার কেউ আবার বান্ধবীর কাছে মান ইজ্জত বাঁচানোর জন্য নিজের শরীর বসকে তুলে দিচ্ছে।
শ্যামলীর মুখটা দুহাতে তুলে ধরলাম, চোখ দুটো অশ্রু সজল.. গোলাপি ঠোঁটে গভীর চুমু দিলাম।
পাগলি মেয়ে… তোমাকে আমার প্রথম দিন থেকেই ভালো লাগে।

তাহলে তোমার ব্যবহারে কোনদিন প্রকাশ পায়নি কেন? শ্যামলী ঠোঁটে অভিমান, চোখের তারায় খুশির ঝিলিক।
আমি তোমার বস মানেই তোমাকে ভোগ করবো আমি এই নীতিতে বিশ্বাস করিনা। তাছাড়া আমি রাহুল দ্রাবিড়ের স্টাইলে ব্যাটিং করি,আগে সেট হয়ে তার পর চালিয়ে খেলি। আর এই দেড় মাসের মধ্যে আমাকে যে তোমার ভাল লাগে সেইরকম কিছু আচরন তোমার মধ্যে তো দেখিনি।
শ্যামলী লজ্জায় আমার বুকে মুখ লুকালো, ফিসফিস করে বলল.. তোমাকে আমার খুব ভালো লাগে অমিত।
আমার বাটি দুটো বের করো দুধ খেতে হবে তো… শ্যামলীর মুখ লজ্জায় হয়ে উঠোলো।
অসভ্য কোথাকার,আমি পারবো না, তুমি নিজে বের করে নাও।

শ্যামলী শার্টের বোতামগুলো খুলে দিলাম। পাতলা ব্রেসিয়ারের উপর থেকে মাইয়ের অবয়ব পরিষ্কার বোঝা যাচ্ছে। মাইদুটো গভীর উপত্যকা সৃষ্টি করে ব্রেসিয়ারের মধ্যে হারিয়ে গেছে। স্তন সন্ধির উপর বিন্দু বিন্দু ঘাম, ট্রেনের ঝাঁকুনির তালে তালে মাইয়ের ওঠা নামা আমাকে কাম বাসনায় পাগল করে তুলল। ব্রেসিয়ার টা সরিয়ে দিতেই শ্যামলীর শ্যামলা রঙের চৌত্রিশ সাইজের মাই জোড়া আমার সামনে নেচে উঠল। বেশ বড় বলয়ের উপরে কাজু বাদামের মত এবড়ো খেবড়ো বোঁটাদুটো টসটস করছে। ডানদিকের মাইয়ের উপরের দিকে একটা কালো তিল ওর মাইয়ের আকর্ষণ আরো বাড়িয়ে দিয়েছে।
শুভ কাজে দেরি করে লাভ নেই, বাবা লোকনাথ কে স্মরণ করে ডান দিকের বোঁটাটা মুখে পুরে নিলাম।

আহ্হ্হ উম্মম আহ্হ্হ… সুখের আবেশে শ্যামলী আমার মাথা খামচে ধরলো। উফ্ মাগো কি সুখ… আমার সোনা বাচ্চা,খাও সোনা মনে ভরে খাও। সেই কবে থেকে তোমার জন্য নৈবেদ্য সাজিয়ে রেখেছি। একটু পর শ্যামলী বাঁট পরিবর্তন করিয়ে দিল। একটা বাঁট চুষছি অন্যটায় চুরমুরি কাটছি।
তোমার কেমন লাগছে সোনা, শ্যামলীর কাম কাতর কন্ঠে জানতে চাইল, কিন্তু মুখ তুলে উত্তর দিতে গিয়ে সুখের ব্যাঘাত ঘটাতে বিন্দুমাত্র ইচ্ছে নেই… চোখের ইশারায় বললাম আমার খুব ভালো লাগছে।

একটু পর বোঁটা থেকে মুখ সরিয়ে শ্যামলী আমার মাথাটা নিচের দিকে ঠেলতে শুরু করল,বুঝলাম গুদ চোষাতে চাইছে। চোখ বন্ধ করে নিচের দিকে নামতে শুরু করলাম। একটা গর্তে গিয়ে ঠোঁট টা থেমে গেল। চোখ খুলে দেখলাম নাভিতে পৌঁছে গেছি। গভীর নাভি ছিদ্রে বেশ কয়েকবার জিভ ঘোরাতে শ্যামলী শিহরণে কেপে উঠলো…আঃ আউচ।

ভেবেছিলাম হট প্যান্ট টা নামিয়ে দিলেই শ্যামলীর গুদের দেখা পাবো। কিন্তু অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে গেলে আমাকে আর একটা দরজা পেরোতে হবে….সেটা হল লাল চিকনের সংক্ষিপ্ত প্যান্টি… মাংসল গুদটা হাত দিয়ে মুঠো করে ধরলাম। প্যান্টির পাশ দিয়ে বালের গোছা উঁকি মারছে। বুক ঠুকে প্যান্টিটা নামিয়ে দিলাম… গুদের সৌন্দর্য দেখে চোখ ঝলসে গেল… ফুলকো লুচির মত গুদে কোঁকড়ানো বাল ভর্তি। গুদের জমিতে নকশা কাটতে কাটতে ফুটো টা খুজে পেলাম… একটা আঙ্গুল ঢুকিয়ে দিতেই উষ্ণ তরলের ছোঁয়া পেলাম। আঙ্গুল টা দুবার নাড়াতে….ওমমমমম উফফফ করে হিসিয়ে উঠল। লক্ষ্মীটি তোমার পায়ে পড়ি এসব করো না, একটু চুষে দাও প্লিজ।

আমাকে চুষার সুবিধা করে দেওয়ার জন্য, শ্যামলী একটা পা সিটের উপর তুলে দিল। ময়দানে ঝাঁপিয়ে পড়লাম, উফফ কি নরম-গরম, রসালো গুদ… আমার শ্যামলীর।

ফোর্থ ইনিংসের ভাঙ্গা পিচ যেমন বোলারদের কাছে স্বর্গ, শুধু জায়গায় বলটা রাখতে হয়, পিচের গুনে বল লাড্ডুর মতো ঘোরে। ঠিক তেমনি
আমি শুধু আমার মুখটা গুদে ঠেঁকিয়ে রেখেছি, আমাকে বিশেষ কিছু করতে হচ্ছে না, ট্রেনের দুলুনি তে আমার ঠোঁট,জিভ শ্যামলীর গুদের বিভিন্ন প্রদেশে ঘুরে বেড়াচ্ছে।

ইসস আআআ মাগীর ব্যাটা কি সুখ দিচ্ছিস রে..কোনো খানকির ছেলে গুদ চুষে এত সুখ দিতে পারেনি।
লে হালুয়া… সবার মত শ্যামলীও বলছে আমি নাকি ভাল গুদ চুষতে পারি। গুদ চোষায় পদ্মশ্রী পাওয়ার জন্য আবেদন করব।
শ্যামলীর সার্টিফিকেট পেয়ে বেপরোয়া ভাবে জিভ চালাতে শুরু করলাম। গুদ থেকে হর হর করে কামরস বের হচ্ছে…বেচারা চরম উত্তেজনায় কাটা খাসির মত ছটফট করতে করতে মাথাটা এপাশ ওপাশ করছে।

শ্যামলী আমার মাথাটা ওর দিকে ঠেলে সরিয়ে দিলো… হাঁপাতে হাঁপাতে বললো এবার বাড়াটা গুদে নেব… আহ্ কি অঘোম উচ্চারণ।
আমাকে কিছু করতে হলো না… শ্যামলী সব আয়োজন করে নিল। বারমুডা নামিয়ে, আমার লোহার মত শক্ত হয়ে ওঠা ডান্ডাটা ফটফট করে দুবার নাড়িয়ে নিয়ে একদলা থুতু দিয়ে ভিজিয়ে দিল। ইচ্ছে ছিল ওকে দিয়ে একটু ব্লোজব করানোর, কিন্তু শ্যামলী চোখ দিয়ে ইশারা করলো বাড়াটা গুদে ঢুকিয়ে দেওয়ার জন্য। স্থান-কাল ভেবে নিজের ইচ্ছে টাকে সংবরণ করলাম।

আহ্ দেরি করছিস কেন রে ঢ্যামনাচোদা, বুঝতে পারছিস না আমার গুদের কুটকুটানি উঠে গেছে।
বুঝলাম শ্যামলী চোদারসময় ডার্টি টক পছন্দ করে, ইটের জবাব পাটকিলে দেয়া উচিত।

কিছুটা ধাক্কার জোরে ও কিছুটা ট্রেনের ঝাকুনিতে আমার আখাম্বা ডান্ডাটা শ্যামলীর গুদে জায়গা করে নিল।
উফ্ মাগী তোর গুদের ভেতর টা কি গরম রে, মনে হচ্ছে আমার ল্যাওড়া টা ঝলসে যাবে।
আমার গুদ এমনিতেই সব সময় গরম থাকে, আর তোর ডান্ডাটা নেব বলেই, ইচ্ছে করেই তিন-চারদিন অন্য কোন ডান্ডা গুদে ঢোকাই নি, বুঝলি খানকির ছেলে।

তাই নাকি রে ছিনাল মাগী, তাহলে দ্যাখ চুদে চুদে কেমন তোর গুদ ফাটিয়ে দিই, নরম তুলতুলে মাই দুটো নির্মম ভাবে মুচড়ে ধরলাম।
আহ্ মাগো… অ্যাই শুয়োরের বাচ্চা আমার মাই দুটো কি তোর বাপত্তি সম্পত্তি নাকি রে, একটু আস্তে টিপতে পারিস না।

তোর মত গরম মাগী বুকের তলায় থাকলে মাথার ঠিক থাকে না বুঝলি, আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম, মাঝে মাঝে ওর মাই দুটো চুষে দিচ্ছি।

আঃ আঃ মাগো কি সুখ…এই দেড় মাসের বকেয়া পাওনা এই দুদিনে আমি মিটিয়ে নেবো। মনে রাখবি সপ্তাহে একদিন তোর বাড়াটা আমার গুদে চাই ই চাই। ফাঁক মি মোর হার্ডার… অমৃতাকে চুদেচুদে তোর বাড়ার জোর কমে গেছে নাকি রে মাদার চোদ।

আমার মাথায় রক্ত চড়ে গেল, তবে রে ছিনাল মাগি তাহলে দ্যাখ ঠাপ কাকে বলে। এক হাতে একটা মাই, অন্য হাতে চুলের মুঠি ধরে ঝড়ের বেগে ঠাপ মারতে শুরু করলাম।

ওঃ ওঃ ওঃ আঃ আঃ…এই তো চাই আমার গুদের রাজা…. মার আরো জোরে দে…. শ্যামলী কুকুরের মত হাঁপাতে হাঁপাতে বললো। আমার ঠাপের তালে তালে রীতিমতো তলঠাপ দিয়ে চলেছে। একটা সময়ের পর দুজনেই একসাথে কাম রস বের করে একে অপরকে আঁকড়ে ধরলাম।

Exit mobile version