Site icon Bangla Choti Kahini

বেঙ্গলি সেক্স চটি – ইয়েস বস একত্রিশ তম পর্ব

পরদিন অফিস থেকে বেরোনোর আগে সানিয়া রেশমি কে ওর চেম্বারে ডাকলো। রেশমি কাচুমাচু হয়ে হয়ে চেম্বারে ঢুকলো। সানিয়া ওকে বসতে বললে রেশমি আমার পাশের চেয়ারটায় বসলো।
সানিয়া তিন কাপ কফি আনতে বলল।

কফিতে চুমুক দিয়ে সানিয়া রেশমির দিকে তাকিয়ে বলল…অমিত আর তুই জামশেদপুরে খুব ভালোভাবে কেসটা হ্যান্ডেল করেছিস।
না না যা করার অমিত দা করেছে আমি শুধু সঙ্গে ছিলাম।
ইউ হ্যাভ অ্যাসিস্ট ভেরি ওয়েল। দ্যা ক্রেডিট গোজ টু বোথ অফ দেম।
থ্যাঙ্ক ইউ ম্যাম… এবার রেশমি হাসিমুখে সানিয়ার দিকে সরাসরি তাকালো।

তুই কি আমাকে ভয় পাস নাকি? সানিয়ার ঠোঁটের কোণায় মুচকি হাসি।
শুধু আমি কেন, অফিসের সবাই আপনাকে ভয় পায় ম্যাডাম।
ওমা কেন বলতো, আমি কি বাঘ ভাল্লুক নাকি রে… সানিয়া শরীর দুলিয়ে হাসলো।
আপনার যা পার্সোনালিটি ভয় পাওয়ার তো কথা ম্যাডাম।

যেহেতু তুই ভালো কাজ করিস আজ থেকে আমাকে আর ভয় পাওয়ার দরকার নেই। আর এখন থেকে আমাকে সানিয়া দি বলে ডাকবি। তোর ইচ্ছে আমি অমিতের কাছে সব শুনেছি। এই মুহূর্তে দু-তিনটা কেস নিয়ে একটু ফেঁসে আছি, ও গুলো একটু ক্লিয়ার করে নি তারপর আমরা একদিন জমিয়ে প্রোগ্রাম করব।যতদিন প্রোগ্রামটা না হচ্ছে তুই অফিস থেকে বের হওয়ার আগে আমার সঙ্গে একবার দেখা করে যাবি। কি বললাম মনে থাকবে তো।
তাহলে আমি এখন আসবো সানিয়া দি…. সানিয়া সম্মতি দিতেই রেশমি প্রায় ছুটে চেম্বার থেকে বেরিয়ে গেল।

কাকে কিভাবে লাইনে আনতে হয় সেটা সোনিয়া খুব ভালো বোঝে। কি সুন্দর রেশমি কে মেন্টালি প্রিপেয়ার্ড করে দিল। কি জানি বিয়ের পর হয়তো ওই সব সময় আমার উপরে উঠবে।
বাচ্চা মেয়ে তো লজ্জা পেয়ে গেছে… সানিয়া হাসতে হাসতে বলল।

মাঝখানে আরো এক সপ্তাহ কেটে গেছে। সানিয়ার নির্দেশমতো রেশমি প্রত্যেকদিন বেরোনোর আগে ওর সাথে দেখা করে কফি খেয়ে তারপর বাড়ি যায়। রবিবারের দিন কাবেরী দির বাড়িতে পার্টি হবে, যেহেতু ঐদিন ওর বার্থডে,তাছাড়া কাবেরীদির বাড়িতে নাকি বেশি লোকজন নিয়ে পার্টি করার উপযুক্ত জায়গা। একে রবিবার আবার নাইট স্টে করতে হতে পারে সেজন্য রেশমি একটু আপত্তি করেছিল। সানিয়া ওর মায়ের সাথে কথা বলে ম্যানেজ করে নিয়েছে।

রবিবার ঠিক বিকেল পাঁচটায় আমরা সবাই কাবেরী দির বাড়ি পৌঁছে গেলাম। আমরা বলতে.. আমি, সানিয়া, অমৃতা, শ্যামলী ও রেশমি… যেহেতু পার্টিটা অন্যরকম হবে তাই আমাদের গ্রুপের বাইরে আর কাউকে বলা হয়নি। যেহেতু রবিবার পড়ে গেছে তাই সোমবারে অফিসে কাবেরীদির বার্থডে কেক কাটা হবে।

কাবেরীদি আমাদের আমাদের রিসিভ করল। আমরা সবাই ভেতরে ঢুকে ড্রইংরুমে ছড়িয়ে-ছিটিয়ে বসলাম। কাবেরীদি ট্রেতে করে সবার জন্য অরেঞ্জ স্কোয়াশের শরবত নিয়ে এলো।

শরবত খেতে খেতে সবাই হাসি ঠাট্টাইয় মশগুল থাকলেও আমার চোখ কাবেরীদি শরীরের উপর ঘুরে বেড়াচ্ছে। অফ হোয়াইট শাড়ির উপর কালো প্রিন্ট, কালো স্লিভলেস শরীরে কামড়ে বসে আছে। শাড়ির ফাঁক দিয়ে সোনালী হরিণের মতো মাখন সন্দেশ পেটি হাত ছানি দিয়ে ডাকছে। পিছনের সাদা ব্রেসিয়ার মাল গাড়ির সিগন্যালের মত জানান দিচ্ছে কামুকতার। আমার এক বন্ধু বলেছিল মেয়েরা কালো ব্লাউজের ভিতর ইচ্ছে করেই কনট্রাস্ট কালার সাদা ব্রেসিয়ার পরে পুরুষদের আকর্ষণ করার জন্য। এখানে বাইরের পুরুষ বলতে তো একমাত্র আমি… আমিতো প্রথম থেকেই কাবেরীদির প্রতি আকর্ষিত।

কে যেন আমার কানে কানে বললো… কাবেরীদি তোর কপালে নেই। দেখলি না হোটেলে তোর সামনে সারারাত ন্যাংটো হয়ে ঘোরাফেরা করলো, তুই ছুঁতে পর্যন্ত পারিস নি। আমার মনোজদের শাস্তি দেওয়ার সময় দু’দিনই তোর সামনে ল্যাংটো হয়ে থাকল, সেদিনও তোর ভাগ্যে কিছু জোটে নি। তাই কাবেরীদিকে ভেবে মন খারাপ করিস না। সত্যি সানিয়ার প্রতি একটু রাগ হলো,ও সবাই কে করার সুযোগ করে দিয়েছে, এমনকি জুম্মা জুম্মা আটদিন হল রেশমি এসেছে, তাকেও পটকানোর সুযোগ করে দিল অথচ কাবেরীদিকে কিছু করার চান্স করে দিল না।
হঠাৎ অন্য রকম আওয়াজ কানে আসতে চমক ভাঙ্গল।

দেখলাম অলরেডি কেক এসে গেছে। কাবেরী দির স্বামী রবীনদা ও ছেলে ভাস্কর উপস্থিত হয়েছে। কাবেরীদি আমাদের সবার সাথে ওদের পরিচয় করিয়ে দিচ্ছিল। যেহেতু কাবেরীদির বাড়িতে অমৃতার যাতায়াত আছে সেজন্য অমৃতাকে ওরা আগে থেকেই চেনে। রবীনদা কে দেখতে অনেকটা কবি শক্তি চট্টোপাধ্যায়ের মত। মোটা ফ্রেমের কালো চশমা, কাঁচাপাকা গোঁফ… কাবেরীদির মুখে আগেই শুনেছি উনি নাকি সাহিত্য চর্চা করেন। কাবেরীদি ছেলে বছর বাইশ বয়স হবে, বেশ হ্যান্ডু মার্কা চেহারা। বেশ পেটানো চেহারা, দেখে মনে হচ্ছে নিয়মিত ব্যায়াম করে।
বাপ ব্যাটা দুজনেই আড়চোখে সানিয়া কে দেখছে। শালা সুন্দরী বউ হওয়ার এই এক জ্বালা।

স্নো স্প্রে ও পার্টি পেপার সহযোগে বেশ শোরগোল করে কেক কাটা হল… কাবেরীদি নিজে হাতে সবাইকে কেক খাইয়ে দিল… একটু কেক মাখামাখি হল।
ড্রিংস শুরু হলো। জনি ওয়াকার স্কচ সঙ্গে বিভিন্ন রকম খাদ্য সামগ্রী। সবাই সমস্বরে চিয়ার্স করে শুরু করলাম। কাবেরীদি স্বামীর ও ছেলের সাথে একসাথে ড্রিংকস করছে। হাইফাই ফ্যামিলি তে এটা একটা ফ্যাশন।

এক পেগ শেষ হওয়ার পর, কাবেরীদি ওর বর কে বলল… তুমি আর খেওনা রবীন, তোমার তো রাত সাড়ে আটটার সময় ট্রেন।
প্লিজ কাবু আর এক পেগ দাও… রবীন দা অনুনয় করে বলল।

কাবেরী দি হেসে ফেলে আর এক পেগের পারমিশন দিল। এটাই লাস্ট কিন্তু,এটা শেষ করে তুমি উপরে একটু রেস্ট করো, আমি তোমার ডিনার প্যাক করে দিচ্ছি।

রবীন দা পেগ শেষ করে উপরে চলে গেল। মনে হল পরিবেশ টা একটু স্বাভাবিক হল।

একটু পর কাবেরী দি রবীন দার ডিনার রেডি করে অমৃতার হাতে ধরিয়ে দিল। তোর জামাইবাবুকে এটা দিয়ে দে, আর এবার রেডি হতে বল।
অমৃতার আসতে দেরি হওয়ায়, সানিয়া আমাকে ফিসফিস করে বলল… দ্যাখ তো মালটা উপরে গিয়ে কি করছে।

পা টিপে টিপে পড়ে উঠলাম, একটা দরজা ভেজানো, বাইরে থেকে জানালায় পর্দা টানা। পর্দা সরিয়ে ঘরের ভেতরে নজর দিতেই, আমার চক্ষু চড়কগাছ হয়ে গেল। অমৃতা সোফার উপরে পাছা দুটো ফাঁক করে আধশোয়া অবস্থায়, রবীন দা গুদে মুখ ঢুকিয়ে চুক চুক করে গুদ চুষছে। অম্বিকার প্যান্টিটা পায়ের কাছে নামানো, ব্রা থেকে বের হয়ে থাকা রসালো মাইয়ের বোঁটা দুটো উত্তেজনায় শক্ত হয়ে গেছে। রবীন দার পরনে শুধু আন্ডারওয়্যার। ওদের দুজনের বাকি জামা কাপড় এক জায়গায় জড়ো হয়ে প্রেমালাপে ব্যস্ত।
প্লিজ রবীন দা এবার ছেড়ে দাও,কেউ চলে এলে বিশ্রী ব্যাপার হয়ে যাবে।

রবীনদা গুদ থেকে মুখ তুলে উঠে দাড়ালো,ওর ডান্ডাটা তাবু খাটিয়ে ফেলেছে। উনি জাঙ্গিয়া টা টেনে নামিয়ে দিতেই উত্থিত ডান্ডাটা চাগাড় দিয়ে সোজা হয়ে গেল।
প্লিজ অমৃতা এটার একটা কিছু ব্যবস্থা করে দাও, না হলে আমার ভীষণ কষ্ট হবে।
রবীন দা তুমি বুঝতে পারছ না এসব করতে গেলে আরো দেরী হয়ে যাবে, কেউ আমাকে খুঁজতে এলে কেলেঙ্কারি হয়ে যাবে।
কেউ আসবে না অমৃতা, সবাই এখন পার্টি নিয়ে ব্যস্ত। একটু খানি ঢোকাতে দাও তাহলেই আমার হয়ে যাবে। রবীনদা মুখ টা করুন করলো।
অমৃতার বোধ হয় মায়া হলো…আচ্ছা এসো তাড়াতাড়ি করে নাও।

একটু চুষে দাও না অমৃতা… সঙ্গে সঙ্গে অমৃতা ঝাঁঝিয়ে উঠল। তুমি কি ন্যাকাচোদা নাকি? তোমার বাড়া চুষতে গেলে আমার লিপস্টিক নষ্ট হয়ে যাবে.. তাহলে তো নিচে গিয়ে পরিষ্কার ধরা পড়ে যাবো। এতক্ষণ ধরে তো চটকালে, আমার গুদ ভিজে গেছে,এসো এমনি ঢুকে যাবে।

উপরটা অক্ষত রেখে, নিচে ফাঁক করে দিয়ে অমৃতা সোফাতে ভর দিয়ে ডগি পজিশনে দাঁড়ালো। রবীনদা বোধ হয় শুধু গুদের রসের উপর ভরসা করতে পারলো না,তাই মুন্ডিটায় একটু থুতু মাখিয়ে নিয়ে ওর সাত ইঞ্চি ডান্ডাটা ঠেলে অমৃতার গুদে ঢুকিয়ে দিল।

স্টেশন থেকে লোকাল ট্রেন ছাড়ার পর যেমন হঠাৎ স্পিড নিয়ে নেয়… পরিস্থিতি বিচার করে রবীন দা সেরকম প্রথম থেকেই স্পিডে ঠাপ মারতে শুরু করলো।

আহ্ আহ্ আহ্ উম্মম… কিছুটা ইচ্ছার বিরুদ্ধে হলেও অমৃতার যে শরীরে আরাম হচ্ছে সেটা ওর শীৎকার শুনে বুঝতে পারলাম।
ঠাপের তালে তালে অমৃতার ঝুলন্ত মাইজোড়া ভারতনাট্যম করছে।

আহ্ আহ্ বোকাচোদা একটু চেপে চেপে মার, আমার রস বেরিয়ে যাবে রে… চরম উত্তেজনায় অমৃতা চোদন বুলি বলতে শুরু করেছে।
নে মাগী ধর ধর দূর খানকি গুদে আমার গরম সুজি ঢালছি। রবীন দা স্থির হয়ে গেল।

উপরের খবর নিচে দিলাম…সানিয়া মুচকি হেসে বলল বেচারা এতগুলো মাগী একসাথে দেখে গরম খেয়ে গেছিলো মনে হয়।
এতগুলো নয়, সেটা তোকে দেখেই গরম খেয়ে গেছে।

ইসস তোর বউ মনে হয় বিশ্ব সুন্দরী, যে কেউ দেখবে আর গরম খাবে। সানিয়া আমাকে চোখ দিয়ে আদর করলো।

একটু পর অমৃতাকে সঙ্গে নিয়ে রবীন দা রেডি হয়ে নিচে নামলো। কাবেরী দির মত রবীন দা চাটার্ড একাউন্টেন্ট। অডিটের কাজে দিল্লি যেতে হচ্ছে, রাজধানী এক্সপ্রেস ধরবে। সবার কাছে বিদায় নিয়ে রবীন দা বেরিয়ে গেল।
রবীন দাকে সি অফ করে কাবেরী দি এসে সোফায় বসে গ্লাসে চুমুক দিল।

সানিয়া আজ আমার জন্মদিন হলেও এরপর থেকে তোর নির্দেশমতো পার্টি চলবে। আমার প্রস্তাবে সবাই রাজী আছো কিনা বলো। আমরা সবাই সমস্বরে প্রস্তাবে সায় দিলাম।

তুমি আমাকে দায়িত্ব দেওয়ার জন্য আমি খুব খুশি কাবেরী দি। তবুও তোমার কি ইচ্ছে আছে সেটা একটু জানতে চাই।

ভাস্করের আমার কাছেই হাতে খড়ি, শুধু একদিন অমৃতাকে করেছে। ও কিন্তু ইচ্ছে করলে বাইরে কিছু করতেই পারে। কিন্তু আমি জানি আমাকে লুকিয়ে ও কিছু করবে না। মনে আছে সানিয়া, ন্যাশনাল হেডের সাথে সেক্সের দিন, তুই মজা করেই বলেছিলি যে একদিনের জন্য আমার বৌমা হতে চাস। কথাটা আমার খুব মনে ধরেছিল,যদি তোর বা অমিতের কোনো আপত্তি না থাকে তাহলে আমি চাইবো আজ ভাস্কর তোর স্বাদ পাক। অবশ্য বাকি যারা আছে তাদের কেও তুই ভাস্করের জন্য ইউজ করতে পারিস। বাকি তুই যা বলবি তাই হবে।

কথাটা আমার মনে আছে কাবেরীদি, আজ আমি তোমার ইচ্ছে পূরণ করে দেবো।

এটুকু শুনেই আমার মনের মধ্যে একটা মিক্সড ফিলিংস শুরু হলো, কিছুটা এক্সাইটমেন্ট কিছুটা জেলাসি। আমার সানিয়া গান্ডু টার প্রেমে পড়ে যাবে না তো।

তবে সানিয়ার পরবর্তী ঘোষণা শুনে আমার মনটা হালকা হয়ে গেল। আমার পর যদি অন্য কোন মহিলাকে অমিত সবচেয়ে বেশি পছন্দ করে থাকে, সেটা তুমি। এখানে উপস্থিত পাঁচ জন মহিলার মধ্যে চারজনকে অমিত ভোগ করেছে, শুধু তোমাকে ছাড়া। আমি চাই আজ তোমাদের মিলনটা হয়ে যাক।
ওমা তাই নাকি, কই আমি তো কোন দিন বুঝতে পারিনি। কাবেরীদির মুখটা লজ্জায় লাল হয়ে গেল।

কথাটা অমিত আমাকেও কোনদিন মুখ ফুটে বলেনি, আমি অনুভব করেছি। আমি ওর রক্তে মিশে গেছি, ওর কিসে কষ্ট কিসে আনন্দ আমি সব বুঝি। ন্যাশনাল হেডের পার্টিতে বা মনোজদের শাস্তি দেওয়ার সময় তোমার উলঙ্গ শরীরটা কি করুণ ভাবে দেখছিল।
সানিয়া তুইতো অন্তর্যামী রে সোনা, মনে হলো ওকে বুকে জড়িয়ে খুব আদর করি।

তবে আজ অমিত তোমাকে সবার সামনে নয়, একান্ত ভাবে আদর করবে। প্লিজ তুমি আজ ওর সব ইচ্ছে গুলো পূরণ করে দিও।
তুমি নিশ্চিন্ত থাক সানিয়া, আজ আমি অমিত কে মন প্রাণ ঢেলে আদর করবো।

মিউজিক সিস্টেমে গান শুরু হলো… ইকরার করনা মুশকিল হ্যায়, ইনকার করনা মুশকিল হ্যায়… কিতনা মুশকিল হ্যায় দেখো ইস দুনিয়া মে দিল লগানা।
অরেঞ্জ এন্ড ব্ল্যাক ওয়ারপ অ্যারাউন্ড ড্রেসে সানিয়াকে ঝাক্কাস লাগছে। দারুণ নাচছে আমার সানিয়া…পাশে বোকাচোদার ব্যাটা ভাস্কর কোমর দুলাইয়া দুলাইয়া নাচতেসে। ওকে দেখে মনে হচ্ছে যেন ওয়ার্ল্ড কাপ জিতে গেছে। বাকি সবাই যেমন পারছে নাচছে। একপাশে কাবেরী দি আমার সাথে নাচছে। নাচতে নাচতে ওর বুকের আঁচল খসে গেল। ওর ডাগর মাই দুটো ব্লাউজ ফেটে বেরিয়ে আসতে চাইছে। আটত্রিশ সাইজের চোদন খাওয়া মাগীর মাই কি স্লিভলেস ব্লাউজ বাগে আনতে পারে।

কাবেরী দি সঙ্গে সঙ্গে আঁচল তুলল না, আমাকে মন ভরে দেখার সুযোগ দিল। মনে হচ্ছিল ওর মাইয়ের সুগভীর খাঁজে মুখ ডুবিয়ে দিই, নিজেকে সংযত করলাম।

নাচ থেমে গেছে, আবার সবাই সুরা পানে মত্ত। আমার আজকের রাতের রানী কাবেরী দি আমার পাশে বসেছে। ওর শরীর থেকে ভেসে আসা সুন্দর গন্ধ আমার শরীর মন কে মোহিত করে তুলছে।

কাবেরীদি এবার আমরা তোমার ছেলের বস্ত্রহরণ করবো গো? সানিয়া খিলখিলিয়ে হেসে উঠলো।

ওমা কর না,তার জন্য আমার পারমিশন নেওয়ার কোন দরকার নেই। আজ তোকে তোদের হাতে ছেড়ে দিয়েছি। কাবেরীদি শরীর দুলিয়ে হাসলো।
ভাস্কর তুমি প্রথমে কাকে করতে চাও বলো? সানিয়া ওর গালটা নাড়িয়ে দিল।
তুমি তো আজকে পার্টির ক্যাপ্টেন অ্যান্টি, তুমি যা ডিসিশন নেবে সেটাই হবে।
ওমা তুমি আমাকে একেবারে আন্টি বানিয়ে দিলে, কাবেরী দিকে চোদার সময় মা বলেই ডাকো বুঝি?
যেহেতু তুমি আমাকে দিদি বলো তাই আন্টি বললাম। আমি তো অমৃতা আন্টি বলেই ডাকি। মা ডেকে সেক্স করলে আমার বেশি উত্তেজনা হয়।

ভাস্কর ঠিকই বলেছে রে, চোদার সময় ও সোনা মনা কিছু বলেনা, শুধু মা ডাকে। কাবেরীদি ছেলের বক্তব্যকে স্বীকৃতি দিল।
সে ঠিক আছে, তুমি আমাকে ও শ্যামলী কে আন্টি বলে ডাকতে পারো কিন্তু তাই বলে আবার রেশমিকে ডেকো না। তাহলে বেচারা লজ্জা পেয়ে যাবে।
না না ওতো আমার থেকে ছোটো হবে, ওকে বন্ধু হিসাবে ট্রিটমেন্ট করবো।

মুহুর্তের মধ্যে চারটে মাগী মিলে ভাষ্কর কে ল্যাংটো করে ফেললো। তারপর নিজেরাও নিজেদের আচ্ছাদন উন্মোচন করে উলঙ্গ হয়ে গেল।
বাহ্ কাবেরী দি তোমার ছেলের ডান্ডার সাইজ টা তো দারুণ গো… শ্যামলী উচ্ছ্বসিত হয়ে ভাস্করের ডান্ডাটা মুঠো করে ধরল।
হ্যাঁ রে এটা ওদের ফ্যামিলি সাইজ, আমি যখন প্রথম হাতে পায় তখন সাড়ে ছয় ইঞ্চি ছিল, আমার গুদের রস খেয়ে হাফ ইঞ্চি মত বেড়েছে। কাবেরীদি কামুক হাসি হাসলো।

ওমা তাই নাকি, তাহলে তো আমাদের চারটে মাগির গুদের রস খেয়ে আরো বড় হয়ে যাবে গো। শ্যামলী হেসে গড়িয়ে পরল।
বকবক না করে ভাস্করের ডান্ডাটা ভালো করে চুষে দে মাগী… চুলের মুঠি ধরে সানিয়া শ্যামলীর মুখটা বাড়ার উপর গুঁজে দিল।

কি করে কারো মুখ বন্ধ করতে হয় সেটা সানিয়া খুব ভাল করেই জানে… যেহেতু আমার থেকে ভাস্করের বাড়ার সাইজ বড়… এই নিয়ে আমার যাতে কোনো কষ্ট না হয়, সেজন্য সানিয়া প্রসঙ্গটা চাপা দিয়ে দিল।

নে মাগী তুই ওকে মাই খাওয়া… অমৃতাকে ইশারা করতে ওর দোদুল্যমান টসটসে মাইয়ের বোঁটা ভাস্করের মুখে পুরে দিল। বোকাচোদার যেন দুই হাতে লাড্ডু।

এবার সানিয়া, রেশমি কে কাছে টেনে নিল…আয় আমার সুইট ডগি, এবার তোকে একটু আদর করি। দুজনের ঠোঁট কোলাকুলি শুরু করলো।

Exit mobile version