Site icon Bangla Choti Kahini

বেঙ্গলি সেক্স চটি – ইয়েস বস অষ্টম পর্ব

বেঙ্গলি সেক্স চটি – ইয়েস বস সপ্তম পর্ব

পরপর দুদিন মোহিনীর সাথে বেশ রসে বসেই কাটলো। সোমবার অফিসে যাবার কিছুক্ষণের মধ্যেই আমার প্রমোশনের খবরটা ছড়িয়ে পড়লো।
অনেকেই এসে কনগ্রাচুলেশন জানালো। বারোটার সময় অমৃতা ফোন করে বলল মনোজের চেম্বারে আসতে। দরজায় নক করে ভেতরে ঢুকলাম। অমৃতা ওখানে আগে থেকেই উপস্থিত ছিল।

অমিত এবার কিন্তু তোমার আসল পরীক্ষা শুরু হলো। তুমি নিজেকে যথেষ্ট পরিশ্রম করো সে ব্যাপারে আমার কোন সন্দেহ নেই। কিন্তু এখন থেকে শুধু তোমার পারফর্ম নয়, তোমার টিমের পারফর্মের দায় দায়িত্ব তোমার উপর বর্তাবে। অমৃতা তোমাকে আগের মতোই সাপোর্ট করে যাবে। তোমার জন্য চেম্বার অ্যালট করা হয়েছে। শ্যামলীকে তোমার পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট হিসাবে অ্যাপয়েন্ট করা হচ্ছে। ছোট বা মাঝারি কেস গুলো এখন থেকে তুমি দেখবে। কোন ডিল ফাইনাল করতে গেলে, প্রয়োজন পরলে কিভাবে মহিলাদের ব্যবহার করতে হয়, সেটা তুমি অমৃতার সঙ্গে থেকে নিশ্চয়ই বুঝতে পেরেছো। সেসব ক্ষেত্রে শ্যামলীকে ইউজ করবে, কিভাবে কি করতে হবে সেটা অমৃতা ওকে বুঝিয়ে দিয়েছে। আমি কি বললাম নিশ্চয় বুঝতে পেরেছ?

ইয়েস বস….আমি মাথা নেড়ে সায় দিলাম।

মনোজের নির্দেশে অমৃতা শ্যামলীকে ফোন করে ডাকল। ব্লু টাইট ফিটিং ডেনিম জিন্স ও ব্লাক টি শার্টে শ্যামলীকে বেশ ঝকঝকে লাগছে। ওর দুধে আলতা রং তাও ওর নাম কে শ্যামলী রেখেছিল কে জানে।
শ্যামলী আমার পাশের চেয়ারটায় বসলো। মনোজ বলল, কলিগ হিসাবে তোমরা আগে থেকেই পরিচিত, তবুও অফিশিয়ালি আলাপ করিয়ে দিচ্ছি। শ্যামলী আজ থেকেই অমিত তোমার ইমিডিয়েট বস। তুমি ওর পার্সোনাল এসিস্টেন্ট হিসেবে কাজ করবে।

শ্যামলী আমার দিকে ঘুরে হাই বলে হাত বাড়ালো। আমি ওর নরম হাতটা ধরে ঝাকিয়ে দিতেই ওর চৌত্রিশ সাইজের টলটলে মাইদুটো নড়ে উঠলো। ওর মাখন কোমল তনুর ঘ্রাণ আমাকে মাতাল করে তুলছে, কেমন যেন পাগল পাগল লাগছে। ওর রুপসুধা পান না করা পর্যন্ত আমার শান্তি নেই। আমি ওকে আপাদমস্তক ভোগ করবো,গ্রাস করবো দামাল কাঙ্গাল কামে।

মনোজ কেন ওকে তিন বার লাগিয়ে ছেড়ে দিয়েছে এটা আমার মাথায় ঢুকলো না। পরক্ষনেই মনে হলো ধুর বাবা আমি কেন এসব নিয়ে মাথা ঘামাচ্ছি… আমি তো একটা গুদের বদলে একটা গুদ পেয়ে গেছি, আরেকটার দিকে অগ্রসর হচ্ছি।

এসব ভাবতে ভাবতে কখন যে প্রবাল, অঞ্জন, প্রদীপ, সুব্রত এরা রুমের মধ্যে এসে গেছে বুঝতে পারিনি। সবার সামনে মনোজ আবার একটু ভাষণ বাজি করে সবাইকে ছেড়ে দিল।

পরে অমৃতার মুখে শুনলাম মনোজ আলাদা ভাবে প্রবাল কে ডেকে বলেছে ওকে টেন পার্সেন্ট স্পেশাল ইনক্রিমেন্ট দেওয়া হচ্ছে, এবং পরবর্তী প্রমোশনের ক্ষেত্রে ওর নামটা সবচেয়ে আগে থাকবে। প্রবাল যে ব্যাপারটা খুশি হয়েছে সেটা লাঞ্চের পরে সিগারেট খাওয়ার সময় ওর গদগদ ভাব দেখেই বুঝতে পারলাম। ও পুরো ব্যাপারটাই আমাকে খুলে বলল। এটাও বলল ওর কাছ থেকে আমি হানড্রেড পার্সেন্ট সাপোর্ট পাবো। শেষে একটা গুগলি মারলো… গুরু যা একটা ডবকা মাল পেয়েছিস, আমার দিকে একটু খেয়াল রাখিস।

লাঞ্চের পর অমৃতা আমাদের সবাইকে নিয়ে বসলো, কার কার কাছে কি কি কেস আছে সেসব নিয়ে আলোচনা করল। সমস্ত কেস ফাইল গুলো শ্যামলীর মেইলে পাঠিয়ে দিল।

অমৃতাকে একটা কথা জিজ্ঞেস করার জন্য অনেকক্ষণ থেকেই মনটা খচখচ করছিল কিন্তু ঠিক সুযোগ পাচ্ছিলাম না। একটু পর অমৃতা ফোন করে দশ মিনিটের মধ্যে আমরা সেক্টর ফাইভে যাব,একটা ডিল ফাইনাল আছে।

গাড়িতে উঠে কিছুক্ষন পর অমৃতা কে একটু নিচু গলায় বললাম,কিছুদিন আগে তুমি বলছিলে মনোজের সঙ্গে এমন দু একজনের রিলেশন আছে যে নামটা শুনলে আমি চমকে উঠতে পারি। তারপর ওকে মোহিনীর কাছ থেকে শোনা ঘটনা টা বললাম।

অমৃতা মুচকি হাসলো,আমি জানি মনোজ নাম টা ফ্ল্যাশ করতে পারবে না… ব্যাপারটা খুব কনফিডেনশিয়াল। তবে আমি তোমাকে নাম টা বলবো,তবে এটা নিয়ে তুমি মোহিনীর সাথে কোনো আলোচনা করবে না।
আমি ওকে আশ্বস্ত করে বললাম …তুমি নিশ্চিন্তে থাকতে পারো অমৃতা।

কাবেরী দি !…অমৃতার মুখ থেকে শুধু নাম টা শুনে চমকে উঠলাম। কাবেরী দি মানে কাবেরী মুখার্জী… জোনাল একাউন্টস হেড.. এম কম, চার্টার্ড একাউন্টেন্ট। জাদরেল মহিলা, ব্যক্তিত্বময়ী ও চোখ ধাঁধানো সুন্দরী। গড়পড়তা বাঙ্গালী মেয়ে দের থেকে লম্বা,পাঁচ ফুট সাত ইঞ্চি হবে, বয়েস ফর্টি ফাইভের আশে পাশে হবে। বেশ বড় সাইজের মাইগুলো সবসময় ঊর্ধ্বমুখী।

চমকে উঠলে মনে হচ্ছে? অমৃতা আমাকে খোঁচা মারলো।

একটু বেশি চমকে উঠেছি অমৃতা, আমি শুধু ভাবছি কাবেরী দি কে প্রপোজ করার সাহস মনোজ কি করে পেল।

তুমি ঠিকই বলেছ, সেই সাহস মনোজের কোনদিনও ছিল না আজও নেই। আমি না থাকলে মনোজ কোনদিনও কাবেরীদির ধারে-কাছে যেতে পারত না। মনোজ আমার কাছেই ওর ইচ্ছেটা প্রকাশ করেছিল…আমি জানতাম এটা খুব কঠিন কাজ। তখন সবে সবে মনোজের বাড়ার স্বাদ পেয়েছি, আমার চাকরি উন্নতি ওর হাতে তাই ওকে চটাতে চাইনি। তাই বলেছিলাম চেষ্টা করে দেখব। আমি খুব ভাল করেই জানতাম আমার পক্ষে কাবেরী দি কে সরাসরি এই প্রস্তাব দেওয়া সম্ভব নয়।

সেবার সপ্তাহের মাঝে কিসের যেন একটা ছুটি পড়েছিল। আগের দিন লাঞ্চের পর কাবেরী দি ওর চেম্বারে ডাকল। বললো কাল কি করছিস?

কেন গো? কোনো দরকার আছে?

না এমনি… কাল ফ্রি থাকলে আমার বাড়ী তে চলে আয়,বর ও ছেলে থাকবে না…দুজনে জমিয়ে আড্ডা মারবো।

সুযোগ টা হাতছাড়া করতে চাইলাম না,রাতে পারিজাত কে আদর টাদর করে ম্যানেজ করলাম। পরদিন বেলা এগোরটার সময় কাবেরী দির বাড়ি পৌঁছলাম…খুব আদর করে ড্রইং রুমে বসালো। কাবেরী দি দু কাপ ব্লাক টি বানিয়ে আনলো,দুজনে টুকটাক গল্প করতে করতে চা খেলাম।

ততক্ষণে আমরা সেক্টর ফাইভে এম এন এন্টারপ্রাইজের অফিসে পৌঁছে গেছি। আমরা গটগট করে অফিসে ঢুকে গেলাম। রিসেপশন থেকে কনসার্ন পার্সন কে ফোন করতেই উনি যেতে বললেন।পনেরো মিনিটের মধ্যে আমাদের কাজ কমপ্লিট হয়ে গেল। আজ অবশ্য অমৃতা কে কিছু লটপট করতে হয় নি।

ওখান থেকে বেরিয়ে আমরা রাস্তায় দাঁড়িয়ে মাটির ভাঁড়ে চা খেলাম।

গাড়ী স্টার্ট করেই অমৃতা কে জিজ্ঞেস করলাম তারপর কি হল ?

অমৃতা কোন কোনো দ্বিধা না দেখিয়ে আবার বলতে শুরু করল…কিছুক্ষণ পর কাবেরী দি বলল কিরে একটু ড্রিঙ্কস করবি তো?
বাড়ী থেকে প্ল্যান করেই বেরিয়ে ছিলাম আজ কাবেরী দির কোনো প্রস্তাবে না করবো না…বললাম তা একটু করতে পারি।

কিছুক্ষণ পর কাবেরী দি ওর বেডরুমে ডাকল। একটা সিঙ্গেল মল্টের বোতল, দু তিন রকমের স্ন্যাকস,চিকেন কাবাব সাজিয়ে রেখেছে।
এক পেগ শেষ হওয়ার পর কাবেরী দি একটা বেনসন হেজেসের একটা প্যাকেট বের একটা সিগারেট ধরিয়ে বেশ লম্বা করে ধোঁয়া ছাড়লো।
ড্রিঙ্কস করার সময় স্মোক করলে বেশি মজা লাগে বুঝলি… তোকে একটা ধরিয়ে দেবো নাকি?

না না গোটা খাব না, তোমার থেকে দু এক টান নিয়ে টেস্ট করে দেখি আগে, ভালো লাগলে পরে গোটা খাব।
কাবেরী দি ওর হাত দিয়েই আমাকে একটা টান টানতে দিল, সিগারেটটা শেষ হওয়ার আগে আমাকে আরো একবার টানতে দিল।

দ্বিতীয় পেগের অর্ধেক শেষ হওয়ার পর, কাবেরীদি আবার একটা সিগারেট ধরালো। এবার আর দূর থেকে নয়,আমাকে কোলে টেনে নিয়ে সিগারেট টানতে দিল। ওর নরম তুলতুলে মাই দুটো আমার পিঠ ঘষা খাচ্ছে। কাবেরী দি আমাকে এক হাতে জড়িয়ে রেখেই আমার গ্লাসটা তুলে আমাকে এক সিপ খাইয়ে দিলো। কাবেরী দি আমাকে আর এক টান সিগারেট খাইয়ে, প্রথমে আমার গালে তারপর সরাসরি ঠোঁটে আলতো করে চুমু খেলো।এই প্রথম কোনো নারীর ঠোঁট আমার ঠোঁট স্পর্শ করল, শিহরণে কেঁপে উঠলাম।

আমার অবস্থা বুঝতে পেরে কাবেরীদির জিজ্ঞেস করল কিরে ভালো লাগছে?
আমি কামনা মদির চোখে ওর দিকে তাকিয়ে শুধু বললাম “হুম্”।
ওমা তাহলে আমি শুধু একা একা আদর করবো কেন, তুই তো আমায় একটুও আদর করছিস না।

কে যেন আমার কানে কানে বললো, যা হচ্ছে হতে দে…পিছিয়ে গেলেই পস্তাবি… আজ তোর প্রাপ্তিযোগ আছে… একবার যদি কাবেরী কে রাজি করিয়ে মনোজের হাতে তুলে দিতে পারিস তাহলে তোর প্রমোশন নিশ্চিন্ত।

কাবেরী দির ঠোঁট নিঃশব্দে কাতর আমন্ত্রণ জানাচ্ছে…কাঁপা কাঁপা ঠোঁটে কাবেরী দি কে গভীর চুমু খেলাম। কাবেরীদি বোধহয় এই মুহূর্তটার জন্য অপেক্ষা করছিল। আমার জিভ টা মুখে পুরে নিয়ে সব লালঝোল চেটেপুটে খেয়ে মুখ তুলল।

তুই নিশ্চয়ই এতক্ষণে বুঝে গেছিস, আমার মধ্যে একটা বাই টেন্ডেন্সি আছে। নীতা বলে আমার একজন পার্টনার ছিল, একটা বড় কোম্পানির এইচ আর,মাসখানেক হলো ওকে মুম্বাই টান্সফার করে দিয়েছে। সেরকম মনঃপুত কাউকে পাচ্ছিলাম না, তারপর তোর কথা মনে হলো। তুই রিফিউজ করলে আমি রাগ করতাম না, সব জিনিস জোর করে হয় না।

বিশ্বাস করো, আমি এর আগে এসব কোনদিন করিনি, তবে মনের মধ্যে একটা গোপন ইচ্ছা ছিল….তুমি আমাকে একটু শিখিয়ে পড়িয়ে নিও আমি চেষ্টা করবো তোমাকে আনন্দ দিতে। তোমাকেও আমি একটা কথা কয়েকদিন থেকে বলব বলব ভাবছিলাম কিন্তু ভয়ে বলতে পারিনি। আগে কথা দাও, রেগে যাবে না তবে বলবো।

ডোন্ট অরি বেবি, তুই নিশ্চিন্তে বলতে পারিস।

মনোজের প্রস্তাবটা খুলে বললাম। কাবেরীদি প্রথমে একটু অবাক হলেও, ওর মায়ের ব্যাপারটা শুনে মনে হল একটু ইমপ্রেস হলো।
আমি অস্থির ভাবে জিজ্ঞেস করলাম… তারপর উনি কি বললেন?

কাবেরীদি বলল ব্যাপারটা তো বেশ ইন্টারেস্টিং, তাহলে মালটাকে একদিন বাড়িতে ডাক দেখি একবার টেষ্ট করে। ঘরে আর কেউ ছিল না, তবুও কাবেরী দি ফিসফিস করে বলল,ওর বেড পারফরম্যান্স কেমন রে? বুঝলাম ওকে লুকিয়ে আর লাভ নেই।

বললাম এক্সিলেন্ট পারফর্ম করে গো,আর সাইজ টাও মারাত্নক…সাড়ে আট ইঞ্চি।
তারপর কি হল? আমার উত্তেজনা বেড়ে চলেছে।

মনোজের সাইজ শুনে কাবেরী দি আমাকে কাছে টেনে নিয়ে আমার ঠোঁটে গভীর চুমু খেল.. নেশাগ্রস্ত আমি পাল্টা চুমু খেলাম। এটা শুনেই কাবেরীদি সমস্ত জামা কাপড় খুলে আমাকে উলঙ্গ করে দিল, নিজেও আমার দ্বারা উলঙ্গ হলো।

উফফ কি ফিগার কাবেরী দির, সারা শরীর থেকে মাখন চুঁইয়ে পড়ছে যেন। কামনা জাগানো পাছা, লোভনীয় নরম উপত্যকা, তলপেটে সামান্য চর্বির আভাস আছে। গুদের পাশে লম্বা বালের ঘন জঙ্গল ত্রিভুজ আকারের। থার্টি সিক্স ডি সাইজের মাই গুলো যেমন বড়,সেই অনুপাতেই ঝোলা।

নিপুণ হাতের ও মুখের কারুকার্যে কয়েক মিনিটের মধ্যেই আমাকে কাম উত্তেজনায় পাগল করে তুললো। আমি তখন কামে অন্ধ… বললাম প্লিজ কাবেরী দি আর পারছি না এবার কিছু কর।

করবো বলেই তো তোকে ডেকেছি রে খানকি মাগী…. কাবেরীদি আলমারি থেকে একটা বেল্ট ওয়ালা ডিলডো বের করে আনলো। ওটাতে একটা ম্যানফোর্স ডটেড কনডম লাগিয়ে, একটু জেলি মাখিয়ে পড়পড় করে আমার গুদে ঢুকিয়ে দিল।

প্রথমে একটু রয়ে সয়ে,তারপর পুরুষ মানুষদের মত ঠাপ মারতে শুরু করল কাবেরীদি..ডিলডোর ঠাপ ও কাবেরী দির খিস্তির চোটে পাঁচ মিনিটের মধ্যে শেষ সীমায় পৌঁছে গেলাম।

আমাদের গাড়ী তখন চিংড়িঘাটা তে জ্যামে আটকে আছে। বাইরে বৃষ্টি পড়ছে, বাড়া ঠাটিয়ে কলাগাছ। অমৃতাকে বললাম মনোজকে ফোন করে বলে দাও আজকের অফিস ফেরা সম্ভব নয়। অমৃতার কথায় মনোজ রাজী হল, আজ আর অফিস যাওয়ার দরকার নেই শুধু ডকুমেন্টস গুলো ঠিক করে রাখতে।

অমৃতাকে বললাম আমি আর পারছিনা, একটু সাইড করে আমার বাড়ার রস টা বের করে দিতে হবে।

অমৃতা ফুঁসে উঠলো,আমি তোমাকে গরম করলাম,আর রস বাইরে ফেলবে, সেটাতো হবে না সোনা। আমার গুদেই তোমাকে রস ফেলতে হবে। তুমি সাইনসিটি পার করো আমি জায়গা বের করছি। সাইনসিটি পার করে পঞ্চান্ন গ্রাম হয়ে লেদার কমপ্লেক্স যাওয়ার রাস্তায় কিছুটা এগিয়ে একটু অন্ধকার দেখে গাড়িটা দাঁড় করালাম।

অমৃতা ওর শার্টের বোতাম গুলো খুলে ব্রাটা উপরের দিকে তুলে মাই দুটো উদোম করে দিল। আমার প্যান্ট ও আন্ডারওয়্যার হাঁটুর কাছে নামিয়ে দিয়ে স্বতস্ফূর্তভাবে আমার ঊর্ধ্বমুখী বাড়াটা নিজের পিচ্ছিল গুদে ঢুকিয়ে নিয়ে উঠবস করতে শুরু করলো। আমি ড্রাইভার এর পাশের সিটে বসে আছি,যদি কোনো অসুবিধা হয় তাহলে আমি যেন ড্রাইভার সিটে চলে যেতে পারি।

তারপর কি হল কাবেরী… তুমিও কি ডিলডো টা দিয়ে কাবেরীদিকে চুদলে?

সে আর বলতে, চটজলদি দুজনে এক পেগ করে শেষ করলাম। মাগী আমাকে দিয়ে ওর শরীরের সমস্ত জায়গা চাটা করালো। তারপর ডগি স্টাইলে গিয়ে বলল আমাকে কুকুরচোদা কর। পিছন থেকে ডিলডো টা দু তিন ঠাপে ওর গুদে ঢুকিয়ে দিলাম। তখন নিজেকে একজন বলিষ্ঠ পুরুষ মনে হচ্ছিল….গায়ের জোরে ঠাপ মারছিলাম… মাগী টা সমান তালে শীৎকার ও খিস্তি করছিল,খানকি মাগী চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দে।

আমার বাড়াটা উত্তেজনায় উত্তপ্ত আর উত্থিত হয়ে পূর্ণাঙ্গ রূপ নিয়ে অমৃতার গুদে যাতায়াত করছে। মাই দুটো খামচে ধরে অমৃতাকে বললাম আমি কি ওই মাগীটা কে কোনো দিন চুদতে পারবো গো।
অফকোর্স পারবে সোনা,তবে একটু সময় লাগবে।
সত্যি বলছো সোনা,আমার যেন বিশ্বাস হচ্ছে না।

একদম সত্যি বলছি সোনা….আহঃ আঃ আমার আসছে গো …ধরো ধরো …ই ই ই ই…আমি মাই দুটো মুচড়ে ধরে বাড়া টা উপরের দিকে ঠেসে ধরলাম। আমার ঊর্ধ্বমুখী ডান্ডা থেকে পিচকারি দিয়ে বীর্য বেরিয়ে অমৃতার গুদের দেওয়াল ভিজিয়ে দিচ্ছে….. চরম দেহ সুখের জোয়ারে ভেসে আমাদের দুজনের দেহ শান্ত হয়ে গেল। জল ফড়িংয়ের ডানায় উদ্বেল নারী মাতালি দু’পায়ে বৃষ্টিস্নাত আকাশের নীচে ক্ষিপ্র উদাসী নীলপদ্মিনী কামুক ঠোঁটে।

Exit mobile version