Site icon Bangla Choti Kahini

বিয়ের পর – পর্ব – ১২

পর্ব – ১২

রাতে বাড়ি ফিরে উজান আর মেঘলা প্রথমে ব্যাগপত্র গোছালো। বাইরে থেকে খেয়ে এসেছে বলে আর খেলো না। দু’জনের জামাকাপড়, প্রয়োজনীয় জিনিসপত্র গোছাতে গোছাতে প্রায় একটা বেজে গেলো। পরদিন ২ঃ৩০ এর ফ্লাইট। গোছানো কমপ্লিট হলে উজান বিছানায় শরীর এলিয়ে দিলো। মেঘলা একটা পাতলা ফিনফিনে নাইট গাউন পরে বিছানায় এসে উজানের ওপর শুয়ে পড়লো।
মেঘলা- কি মিস্টার মিত্তির। হাঁপিয়ে গিয়েছো না কি।
উজান- সে তো পরিশ্রম হলো একটু। অন্যরকম কাজ এটা।
মেঘলা- সবে রাত একটা বাজে। এখনই হাঁপালে হবে?
উজান- তোমার মতো বউ থাকলে কিসের রাত ১ টা আর ১০ টা।
মেঘলা- আচ্ছা? আমার মতো বউ বলতে?
উজান- এই সেক্সি, হট।
মেঘলা- ইসসসস। শুধু সেক্সি আর হট? ওটা বললে না যে।
উজান- কোনটা?
মেঘলা- যেটা চোদার সময় বলো।
উজান- মাগী।
মেঘলা- ইসসসসসসসস।
উজান- আর আমি কি বর ভাবো? বউ বলছে পরপুরুষ দিয়ে চোদাবে, আর আমি ব্যবস্থা করে দিচ্ছি।
মেঘলা- জানি না। আমরা কি সত্যিই স্বাভাবিক উজান?
উজান- কি জানি। তবে এগুলো বেশীদিন কন্টিনিউ করা উচিত হবে না হয়তো।
মেঘলা- আমিও ভেবেছি। বাচ্চা হলে আর না।
উজান- তুমি সত্যিই যাবে কেরালা?
মেঘলা- যাবো। আমার খুব ইচ্ছে করছে অচেনা, অজানা কারো হাতে তছনছ হতে।
উজান- আগেরবার তো তোমাকে একদম কামড়ে, চুদে শেষ করে দিয়েছিলো।
মেঘলা- আমিই বলেছিলাম।
উজান- ওরা হয়তো জীবনে তোমার মতো ডাঁসা মাল পায়নি।
মেঘলা- ওরা তো তাই বলেছিলো।

উজান ততক্ষণে মেঘলার সারা শরীরে হাত বোলাতে শুরু করেছে। মেঘলা উজানের টি শার্ট খুলে উজানের বুকে মুখ দিয়ে উজানের নিপল চুষতে শুরু করেছে। উজান নাইট গাউনের গিঁট খুলে দিলো। মেঘলা বড্ড এলোমেলো হয়ে আছে। উজান এক হাত মাইতে আর আর এক হাত গুদে সেট করলো। মেঘলা টেনে নামিয়ে দিলো উজানের বারমুডা।
মেঘলা- 69 করবে?
উজান- করবো মেঘলা।

ব্যস যেমন কথা তেমন কাজ। দু’জনে দু’দিকে পজিশন নিয়ে নিলো। মেঘলা প্রথমে উজানের বাড়াটা মুঠো করে ধরে সারা মুখে ঘষতে শুরু করলো। আর উজান গুদের পুরো জায়গাটায় মুখ ঘষতে শুরু করলো। দু’জনের শরীরেই বিদ্যুতের ছোঁয়া। পুরো মুখ ঘষে মেঘলা এবার বাড়ার মুন্ডিতে মুখ লাগালো। চাটতে লাগলো উজানের প্রি কাম গুলো। প্রি কাম গুলো চেটে মেঘলা চলে গেলো নীচে। একদম নীচে। বিচিগুলো মুখে নিয়ে চুষতে শুরু করলো মেঘলা। উজান ছটফট করতে লাগলো সুখে। সেও জিভ নামিয়ে আনলো মেঘলার গুদের ওপরে। লাল টকটকে গুদ মেঘলার। গুদের পাপড়ি গুলো একটা আরেকটার ওপর উঠে শুধু জায়গাটাকে ফুলিয়েই রাখেনি। ঢেকেও রেখেছে। সেই পাপড়ির বাইরে চকচক করছে মেঘলার কামরস। উজান অপেক্ষা করতে পারলো না। চাটতে লাগলো জিভের ডগা দিয়ে। মেঘলা শিরশিরিয়ে উঠলো। চো চো করে চাটতে লাগলো উজানের বিচিগুলো। কখনও একটা, কখনো দুটো, কখনও বা পুরো থলিটা একসাথে মুখে ঢুকিয়ে নিচ্ছে মেঘলা। উজান আঙুল দিয়ে গুদের পাপড়ি মেলে ধরলো। লাল টকটকে গুদ তিরতির করে কাঁপছে উত্তেজনায়। উজান জিভটা সরু করে ঢুকিয়ে দিলো ভেতরে। মেঘলা বেঁকে গেলো সুখে। বিচি ছেড়ে উজানের বাড়া টা গোড়া থেকে ডগা পর্যন্ত চাটতে লাগলো চকোবারের মতো করে। তবে মুন্ডি ছুলো না। উজান যত ভেতরে জিভ ঢোকাচ্ছে, মেঘলা তত হিসহিসিয়ে চাটছে উজানের সাড়ে সাত ইঞ্চি লম্বা আর মোটা হোৎকা বাড়াটা। দু’জনেই ভীষণ ভীষণ উত্তপ্ত। উজান এবার জিভটা গুদের ভেতর গোল গোল ঘোরাতে শুরু করলো। আর যায় কোথায়! মেঘলা এবার উজানের পুরো বাড়াটা গিলে ফেললো। গলা অবধি ঢুকে যায় উজান। মেঘলার তাতে অসুবিধা নেই। লপাৎ লপাৎ করে বাড়া চুষতে লাগলো মেঘলা। উজানও ভীষণ হিংস্রভাবে গুদে জিভ চালাচ্ছে। খসখসে জিভ। এই গুদ সামিমও চাটে। এই গুদ অচেনা ছেলেগুলো চেটেছিলো, আরও চাটবে। এই ভেবে উজান আরও হিংস্র হয়ে উঠলো। মেঘলারও একই অবস্থা। আয়ান এই বাড়া গপাগপ গিলে ফেলে। প্রায়ই গিলে খায়। সেদিন হোটেল রুমে ওই মেয়েটিও হয়তো গিলেছিলো ভীষণ, একথা মনে পড়তে মেঘলাও ভীষণ হিংস্র হয়ে উঠলো। সুখে সুখে উত্তাল হয়ে ভেসে গেলো দুজনে। উজান মেঘলার আর মেঘলা উজানের মুখ ভরিয়ে দিলো রসে। প্রায় আধঘন্টার খেলা শেষে দুজন থামলো ঠিকই, ক্লান্ত ঠিকই, তবে আজ এতে দু’জনে শান্ত হবে না। আজ আরও চাই দুজনেরই।

দ্বিতীয় রাউন্ড শুরু করলো দুজনে। আবার প্রথম থেকে। চুমু, আদর, জড়িয়ে ধরা, ধস্তাধস্তি আর নোংরা আলাপ। স্বাভাবিক ভাবেই মিনিট ১৫-২০ এর মধ্যেই দু’জনে আবার ভীষণ গরম হয়ে উঠলো। উজান রগড়াতে লাগলো মেঘলাকে। ডগি পজিশনে আনলো মেঘলাকে। মেঘলার ৩৬ ইঞ্চি থলথলে লদকা পাছা। দু’হাতে আচ্ছামত মালিশ করতে লাগলো উজান। মেঘলার কামের আগুন চড়তে লাগলো দাউদাউ করে। উজান বাড়াটা ঘষতে লাগলো পাছায়।
মেঘলা- পাছা মারবে না কি সুইটহার্ট?
উজান- নাহহ। মারবো তো গুদই। কিন্তু একজনের পাছার কথা মনে পড়ে গেলো।
মেঘলা- কার?
উজান- তোমার বৌদির।
মেঘলা- ইসসসসসসসস। অসভ্য। ওকেও ছাড়বে না?
উজান- কি খানদানি পাছা।
মেঘলা- দাদা মেরে মেরে ওরকম করেছে। তুমি মারো। আমারও হবে সোনা ওরকম।
উজান- সে তো মারবোই।

উজান চাটি মেরে, মথলে পাছার দাবনাগুলো লাল করে দিলো। তারপর বাড়ার মুন্ডি সেট করলো গুদের মুখে। উজান ঠাপাবে কি, তার আগেই মেঘলা গুদ পিছিয়ে দিলো। ব্যস। উজান গেলো খেপে। পুরো বাড়াটা বের করে পুরোটা ঢোকাতে শুরু করলো। লম্বা লম্বা ঠাপ। মিনিট দুয়েকের মধ্যেই উজান কল দেওয়া মেসিন। আর মেঘলার কামুক শীৎকারে খেলা ভীষণ জমে উঠলো।
মেঘলা- আহহহ আহহহ আহহহ উজান উজান। ইসসসস কি চুদছো গো তুমি। পশু একটা তুমি আহহহহহ। ইসসস ইসসসস। বৌদির পাছা ভেবে চোদো আমায় আহহহ আহহহহ। শেষ করে দাও। চুদে খাল করে দাও উজান।
উজান- চুদছি চুদছি। আরও জোরে জোরে ঠাপাচ্ছি গো। আহহ আহহহ আহহহ বৌদি। কি পাছা তোমার গো। ইসসস আমার মেঘলার যদি এরকম হতো আহহহহহ।
মেঘলা- মেঘলাকে চুদে চুদে ওরকম পাছা বানিয়ে দাও উজান।
উজান- আহহহ আহহ আহহহ ইসসসস ইসসস ইসসসস। পুরো বাড়াটা ঢুকিয়ে ঢুকিয়ে চুদছি তোমায়।
মেঘলা- আহহহ উজান। আমি ভীষণ ভীষণ সুখ পাচ্ছি গো। উফফফফফ উফফফফফ উফফফফফ।
উজান- আমিও আমিও আমিও।

এবার দু’জনে পজিশন চেঞ্জ করলো।
মেঘলা- অনেকদিন দাঁড়িয়ে চোদা খাওয়া হয় না উজান।
উজান কথা মাত্র মেঘলাকে জড়িয়ে ধরে বিছানা থেকে নামিয়ে দেওয়ালে ঠেসে ধরলো। মেঘলা এক পা তুলে কোমর পেঁচিয়ে ধরলো উজানের। ফাঁক হয়ে যাওয়া গুদে উজান পরপর করে বাড়া ঢুকিয়ে দিলো। তারপর লম্বা ঠাপ। উজান যেমন ঠাপাচ্ছে, মেঘলা তেমনই সুখ পাচ্ছে। চোদার নেশায় ঠাপের তালে তালে গুদ এগিয়ে দিচ্ছে মেঘলা। উজানের বাড়ার মতো সুখ সামিম দিতে পারে না। তবু যে কেনো সে সামিমের নীচে গুদ কেলিয়ে দেয় নিজেও বুঝে উঠতে পারে না। এটা ঠিক আয়ান খুব জোর করে সামিমের কাছে যাবার জন্য। আয়ানকে উজানের বাড়ার নেশা পেয়ে বসেছে। তা খুব বুঝতে পারে মেঘলা। উজান আয়ানকে কি এভাবে চোদে? ভাবতে ভাবতে মেঘলা ভীষণ হিংস্র হয়ে উঠতে লাগলো। ভীষণ স্পীডে গুদ এগিয়ে দিতে লাগলো মেঘলা। উজানও কম যাচ্ছে না। আরোহীর কাছে সব শোনার পর দুদিন ধরে মেঘলাকে চুদে যেন একটু বেশীই সুখ পাচ্ছে উজান। রাত অনেক হয়েছে। উজান আরও গতি বাড়ালো। মেঘলাও শরীর ছেড়ে দিতে লাগলো এবার। আর অন্তিম পরিণতি সব ভেসে যাওয়া। পরদিন ফ্লাইট। আর রাত জাগা ঠিক হবে না। দুটো নগ্ন শরীর একে ওপরকে জড়িয়ে ধরে আস্তে আস্তে ঘুমের দেশে তলিয়ে গেলো।

পাঁচটা নাগাদ ঘুম ভাঙলো উজানের। আস্তে আস্তে উঠলো মেঘলাকে ডিস্টার্ব না করে। উঠে মেঘলার মোবাইল টা নিয়ে ব্যালকনিতে চলে গেলো। হোয়াটসঅ্যাপটা খুললো। গ্রুপে মেয়েলি আলোচনা। আজ প্রথম ঢুকলো গ্রুপে। পুরনো হিস্ট্রি ডিলিট করা। আয়ানের চ্যাটে গেলো। গতকাল দিনের কথা। আয়ান এখানেও মেঘলাকে জানায় নি কিছু। অর্থাৎ গতকালের চোদনটা আয়ান চুরি করেছে মেঘলার থেকে। আর বাকী সব নোংরা আলোচনা। সামিমের চ্যাটে গেলো। এখানে মেঘলার টেক্সট আছে গতকালের।
মেঘলা- উজান দশদিনের ছুটি নিয়েছে। গুজরাট যাচ্ছি। কাকুর বাড়ি।
সামিম- দশদিন থাকবে?
মেঘলা- জানি না।
সামিম- কবে যাচ্ছো?
মেঘলা- আগামীকাল।
সামিম- দশদিন অনেক দিন। একবার ব্যবস্থা করে যাও।
মেঘলা- সময় হবে না। এসে পুষিয়ে দেবো গো।
সামিম- ইসসস। সে তো পোষাতেই হবে। তোমার বর তো আয়ানের সব ঢিলে করে দিচ্ছে।
মেঘলা- তুমি বোধহয় আমার করো না। অ্যানিওয়ে বাইরে আছি পরে কথা হবে।

উজান অবাক হয়ে গেলো। টাইমিং টা বিকেলের। তার মানে শপিং আর খাওয়া দাওয়ার ফাঁকেই মেঘলা তার প্রেমিকের সাথে আলাপ সেরে নিয়েছে। হিস্ট্রিতে আরেকটু এগোলো উজান। খুব বেশী হিস্ট্রি নেই। ডিলিটেড। তবে ইলেকশনের রাতে ভিডিও কল আছে। উজান চুপি চুপি ফিরে এলো। যদিও আরোহী গ্রুপের মেসেজ দেখিয়েছে। তবুও মেঘলার মোবাইল ঘেটে উজান ১০০% নিশ্চিন্ত হলো। আর কি অদ্ভুত। শরীরে, মনে একটা পুলক খেলে গেলো উজানের। মেঘলা উলঙ্গ হয়ে ঘুমাচ্ছে বিছানায়। কেরালা যেতে চাইছে। তছনছ হতে চাইছে। উজান কি তছনছ হতে দেবে? মেঘলা বলছে এক ঘরে এবার। সত্যিই কি তাই করবে? উজান ঘামছে। আর ভাবতে পারছে না। চুপচাপ বিছানায় এসে শুয়ে পড়লো।

চলবে….
মতামত জানান ujaanmitra2020@gmail.com এ মেইল করে অথবা hangout এ মেসেজ করুন এই মেইল আইডিতেই। আপনাদের মেইল পেলে লেখার উৎসাহ আসে।

Exit mobile version