Site icon Bangla Choti Kahini

বিয়ের পর – পর্ব ২০

পর্ব – ২০

দার্জিলিং থেকে ফুল মস্তি করে উজান আর মেঘলা বাড়ি ফিরলো। তবে এই উজান আর মেঘলা আগের সেই উজান মেঘলা নয়। এরা হলো কাকওল্ড চোদনপিপাসু এক দম্পতি। উজান আর মেঘলার লক্ষ্য এখন একটাই। নোংরামো নোংরামো আর নোংরামো। দুজনেই বেশ থ্রিলড। আর সেই থ্রিলিং এর বহিঃপ্রকাশ ঘটতে সময় লাগলো না। উজানের বাবা-মা বাড়ি না থাকায় এক রবিবারের সকালে মেঘলা, সামিম আর আয়ানকে নেমন্তন্ন করে বসলো। সামিম আর আয়ান যদিও তখনও জানে না মেঘলাদের প্ল্যান কি আছে।

যাই হোক দু’জনে দুপুর ১২ টা নাগাদ হাজির হলো। আয়ান অনেকদিন ধরে উজানকে পায় না বলে আজ একটু বেশীই সেজেছে। ফর্সা হওয়ায় যে কোনো ড্রেস মানালেও আজ আয়ান পুরো ব্ল্যাক একটা ড্রেস পরেছে, যার একদিকটার কাঁধ নেই। অন্য কাঁধে আটকানো পুরো ড্রেসটা। ভেতরে প্যাডেড ব্রা তে মাইগুলো আরও উঁচু লাগছে। একদম বডি ফিটিং ড্রেসটা গোড়ালি পর্যন্ত লম্বা, যদিও কোমরের একটু নীচ থেকে ডান পায়ের সাইডটা গোটাটা কাটা। ঠোঁটে প্রিয় সবুজ লিপস্টিক আর মুখে মেকআপ। সামিম পড়েছে ব্লু ডেনিম জিন্স আর সাদা টি শার্ট।

উজান আর মেঘলা এদিকে কাজের লোককেও ছুটি দিয়ে দিয়েছে। রান্না বান্নার ঝামেলায় না গিয়ে রেস্টোরেন্ট থেকে খাবার আনিয়ে নিলো। এখন শুধু ওরা আসার অপেক্ষা। উজান একটা ব্ল্যাক বারমুডা আর নেভি ব্লু টি শার্ট পরে আয়ানের অপেক্ষায়। মেঘলা যথেষ্ট সেজেছে। মেকআপ করেছে। চোখগুলো বেশ সুন্দর করে সাজিয়েছে। আজ একটু অন্যরকম। নীল রঙের লিপস্টিক ব্যবহার করেছে। কানে বড়, গোল ইয়ার রিং, ম্যানিকিওর, প্যাডিকিওর করা হাত-পা। পড়েছে একটা হাটু অবধি লম্বা ডিপ ব্লু রঙের এ-লাইন ড্রেস যার সামনেটা পুরোটাই বোতাম দিয়ে লাগানো। মেঘলা যখন সেজেগুজে বেরোলো উজান আর ওয়েট করতে পারছে না। ড্রয়িং রুমের সোফা থেকে লাফিয়ে উঠলো।
মেঘলা- না না না। একদম নয়। এই শরীর আজ সামিমদার।
উজান- একবার দাও না সুইটি।
মেঘলা- চোখ দিয়ে কাজ সেড়ে নাও সুইটি।

যদিও উজান বাধা মানলো না। গিয়ে জড়িয়ে ধরলো মেঘলাকে। আর ধরতেই বুঝলো মেঘলা ব্রা পড়েনি। তাড়াতাড়ি হাত চালালো নীচে। একদম ক্লিন সেভড খোলা গুদ। প্যান্টিও নেই।
মেঘলা- একদম সময় নষ্ট করতে চাই না আমি।
উজান- অসভ্য একটা।
মেঘলা- তুমি জাঙ্গিয়া খুলে শুধু বারমুডা পরে থাকো।
উজান- বাড়া দাঁড়িয়ে থাকবে।
মেঘলা- থাকলোই বা। তুমি কি ভেবেছো আমি ইন্ট্রোডাকশন দেবো কোনো কিছুর? একদম না। সামিম দা আসবে। ব্যাস। ধরে দরজাতেই চুমোতে শুরু করবো?
উজান- কি? সত্যিই?
মেঘলা- একদম। এটাই ওদের সারপ্রাইজ আজকে।

উজানের বেশ পছন্দ হলো প্ল্যানটা। বারমুডা খুলে জাঙিয়া নামিয়ে দিলো সে। এবার মেঘলা কন্ট্রোল করতে পারলো না। উজানের ৮ ইঞ্চি ঠাটানো বাড়া। খপ করে ধরে ফেললো।
উজান- ছাড়ো সুইটি। আজ এটা আয়ানের।
মেঘলা- প্রতিশোধ নিচ্ছো?
উজান- উমমমমমমমম।

বেশীদুর এগোনোর আগেই কলিং বেল বেজে উঠলো। উজানদের দরজার বাইরে ক্যামেরায় দেখে নিলো দু’জনে সামিমদের পজিশন। তারপর উজান দরজা খুললো। সামিম আর আয়ান মুখে চওড়া হাসি নিয়ে রুমে ঢুকতেই উজান দরজা লক করে দিলো। মেঘলা দাঁড়িয়ে ছিলো ড্রয়িং রুমের মাঝখানে। ওরা ঢুকতেই এগিয়ে এসে সামিমের সামনে দাঁড়িয়ে সামিমকে জড়িয়ে ধরেই বুক ঠেকিয়ে চুমু দিতে শুরু করলো। সামিম আর আয়ান ধাতস্থ হবার আগেই উজান পেছন থেকে এসে আয়ানকে জড়িয়ে ধরে আয়ানের খোলা বা কাঁধে মুখ ঘষতে শুরু করলো। প্রাথমিক ধাক্কা সামলে সামিম মেঘলাকে জড়িয়ে ধরে মেঘলার চুমুর উত্তর দিতে লাগলো। আবার আয়ানও দুই হাত পেছনে বাড়িয়ে উজানের মুখ ঠেসে ধরলো কাঁধে। দুই মিনিটের মধ্যে রুম উমমমমম উমমমম শব্দে ভরে উঠলো। প্ল্যানমাফিক মেঘলা সামিমকে নিয়ে চললো গ্রাউন্ড ফ্লোরের গেস্ট রুমে আর উজান আয়ানকে নিয়ে চললো ফার্স্ট ফ্লোরে তাদের বেডরুমে।

সামিম- আহহহহহ সেক্সি। উজানকে কিভাবে পটালে?
মেঘলা- পটাই নি গো। ও সব জেনে গিয়েছে। আজকেরটা ওরই প্ল্যান।
সামিম- উমমমমম। আজ থেকে যখন ইচ্ছে তোমাকে গপাগপ গিলতে পারবো।
মেঘলা- শুধু তুমি না। উজানও গিলবে তোমার বউকে। আজ দেখো উজান কি করে। এতদিন একটু রেখেঢেকে চুদতো তুমি যাতে টের না পাও। আজ তোমার বউয়ের গুদ ও সত্যিই ঢিলে করে দেবে।
সামিম- আমি তোমায় ছেড়ে দেবো ভেবেছো? আজ দেখো আমিও তোমার কি করি।

সামিম মেঘলার ড্রেস ওপরে তুলতে লাগলো। একটু তুলতেই বুঝলো তার বাধা মাগী আজ প্যান্টি পড়েনি। সামিম মেঘলার পাছা খামচে ধরলো। ড্রেসটা কোমর অবধি তুলে দুই হাতে দুই দাবনা খামচে ধরে কচলাতে শুরু করলো সামিম। মেঘলা তার নীল রঙা ঠোঁট এগিয়ে দিলো সামিমের দিকে।
সামিম- উমমমমমম। নীল রঙের লিপস্টিক কেনো লাগিয়েছো মেঘলা?
মেঘলা- তুমি জানো না নীল রঙ কি? নীল রঙ হলো বিষ।
সামিম- আহহহহহহ আজ আমায় বিষাক্ত করে দাও।
মেঘলা- আজ তোমাকে প্রাণে মারবো আমি।

দু’জনের ঠোঁট পরম আশ্লেষে একে অপরকে চুষতে লাগলো। যেন সমস্ত কামরস টেনে নিচ্ছে। সাথে সামিম মেঘলার পাছার দাবনাগুলো কচলাচ্ছে ভীষণ ভাবে। মেঘলা দুই হাত বাড়িয়ে সামিমের সাদা টি শার্ট এর ভেতর হাত ঢুকিয়ে সামিমের পিঠ খামচে ধরছে। আঁচড় কেটে দিচ্ছে সামিমের পিঠে। মেঘলার যৌবনরস পান করবার জন্য সামিম সমস্ত কিছু সহ্য করতে রাজী।

ওদিকে উজান আয়ানকে নিয়ে সিঁড়ি দিয়ে ওঠার সময় আয়ানের ডান পায়ের দিকটা কাটা হওয়ায় বারবার আয়ানের ফর্সা পা বেরিয়ে পড়ছে। উজান নিয়ন্ত্রণ হারিয়ে ফেললো ওই শ্বেতশুভ্র পায়ে। ওই ফর্সা উরুর দাবনায়। আয়ানের সামনে বসে পড়লো সিঁড়ির মধ্যেই। আয়ান বুঝতে পারলো উজানের উদ্দেশ্য। বুঝতে পেরে হাত দিয়ে আরেকটু সরিয়ে দিলো ড্রেসটা। সিঁড়িতে থাকার কারণে ড্রেস এমনিতেই অনেকটা উঁচুতে আছে। তার ওপর ইচ্ছে করে সরিয়ে দেওয়ায় ডান পা টা প্রায় একেবারেই উন্মুক্ত হয়ে গেলো। উজান ডান পা তুলে নিলো।

আয়ান নিয়ন্ত্রণ রাখতে পাশের রেলিঙের হাতলে শরীর রাখলো। উজান পায়ের আঙুল থেকে চাটতে শুরু করলো। ক্রমশ ওপরে উঠছে। সব আঙুল চেটে গোড়ালি চেটে গোড়ালি আর হাঁটুর মাঝের জায়গাটা। আয়ানের কাফ মাসলে উজানের কামুক জিভ। আয়ান গলে যেতে লাগলো ভীষণ। উজানের মুখ তখন কাফ মাসল ছেড়ে হাটুর পেছনটা চেটে আয়ানের কামুক উরুতে। থলথলে উরুর দাবনায় উজানের কামুক ঠোঁট আর খসখসে জিভ। লালায় লালায় ভরিয়ে দিতে লাগলো।

গোল গোল করে চাটতে লাগলো আয়ানের উরুর দাবনা। সাথে উজানের গরম নিশ্বাস। আয়ান ভীষণ উত্তেজিত হয়ে উঠছে। এক হাতে উজানের মাথার চুল খামচে ধরলো আয়ান। গুদে তখন রসের বান ডেকেছে। প্যান্টি ভিজে গিয়েছে বেশ বুঝতে পারছে। অসভ্য উজান গন্ধ চিনতে ভুল করলো না। গোটা থাই চেটে গন্ধ শুঁকতে শুঁকতে মুখ তুললো ওপরে। কালো ড্রেসের ভেতর কালো প্যান্টি। সামনেটা ভিজে গিয়ে গন্ধ ছড়াচ্ছে মিষ্টি। উজান অপেক্ষা করতে পারলো না। জিভের ডগা ছুঁইয়ে দিলো কালো প্যান্টির ভিজে আরও কালো হওয়া জায়গাটায়। আয়ানের শরীরে আগুন লেগে গেলো। আর থাকতে পারলো না। জোরে চিৎকার করে উঠলো, আহহহহহহহ উজান দা। সেই চিৎকার মেঘলাদের রুম পর্যন্ত চলে গেলো।

সামিম- ওরা ওপরে যায়নি সুন্দরী?
মেঘলা- আওয়াজ টা সিঁড়ি থেকে আসলো। ওপরে ওঠার সময় আয়ানের ভারী পাছার নাচ দেখে উজান বোধহয় আর অপেক্ষা করতে পারলো না।
সামিম- তাহলে আমি অপেক্ষা করছি কেনো?

সামিম পটপট করে নীচের দু-তিনটে বোতাম খুলে নিতেই মেঘলা দুই পা ফাঁক করে ধরলো। সামিম বসে পড়লো মেঝেতে। মেঘলা একটু এগিয়ে সামিমের মুখের ওপর বসে পড়লো। মেঘলার প্যান্টি ছাড়া খোলা ভেজা গুদ চেপে বসলো সামিমের মুখে। সামিম এভাবে কোনোদিন চোষেনি। মেঘলাও চোষায়নি। আজ যে মেঘলা তাকে চরম নোংরা করবে তা আর বলার অপেক্ষা রাখে না। সামিম মেঘলার গুদের চেরায় জিভ চালাতে লাগলো ভীষণভাবে। মেঘলার হাতের কাছে কিছু নেই যে যাতে সে সাপোর্ট নেবে।

সামিমের জিভ এমন নেশা ধরিয়েছে যে শরীর টলতে লাগলো কামে। বেঁকে যেতে লাগলো চরম কামে। যত সামিমের জিভ ভেতরে ঢুকছে তত দিশেহারা হচ্ছে মেঘলা। হেলে গিয়ে সামিমের মাথাই খামচে ধরে আরও আরও গুদ ঠেসে ধরলো মেঘলা। সামিমও দিশেহারা হচ্ছে মেঘলার গুদের গরমে। কামুকী, রসভান্ডার মেঘলার যে সময় আসন্ন তা আর বলার অপেক্ষা রাখে না। গুদ ঠাসতে ঠাসতে সামিমকে মেঝেতে শুইয়ে দিলো মেঘলা। তারপর সামিমের মুখের উপর বসে গুদ নাড়িয়ে নাড়িয়ে খাওয়াতে লাগলো মেঘলা।

সামিমও বাধ্য ছাত্রের মতো সবটুকু চাটতে লাগলো। গুদের বাইরে, ভেতর সবখানে। গুদের ভেতর জিভ ঢুকিয়ে গোলগোল করে চাটছে সামিম। আর নিজেকে ধরে রাখতে পারছে না মেঘলা। সামিমের মুখে নিজের পুরো শরীর ছেড়ে দিয়ে মেঘলা গলগল করে জল ছেড়ে দিলো। সামিম মিস করলো না একটুও। মেঘলার গুদের মিষ্টি রস চেটেপুটে খেতে লাগলো সামিম।

ওদিকে উজান আয়ানকে প্যান্টি পড়া অবস্থায় চাটা শুরু করেছে। নৃশংস জিভ উজানের। আয়ানের গুদ চাটতে উজানের এমনিই ভালো লাগে। কিন্তু আজ প্যান্টি পড়া অবস্থায় চাটতে যেন আরও ভালো লাগছে। আর আয়ানেরও এক অদ্ভুত ফিলিংস হয় এভাবে চাটালে। জিভ আর প্যান্টির কাপড় একসাথে ঘষা খায় গুদে। শরীরে আগুন জ্বলে ওঠে। আর জ্বলেছে এখনও।

উজানের উদ্ধত জিভ এবার প্যান্টির ওপরের ভেজাটা ছেড়ে আস্তে আস্তে প্যান্টির কিনারে যাচ্ছে। প্যান্টি লাইন বরাবর চাটতে শুরু করলো উজান। আয়ান জাস্ট আরও পাগল হয়ে উঠছে। উজানের মাথার চুল খামচে যেন তুলে নেবে আয়ান। আর তাতেই যদি উজান থামতো। কাটা ড্রেসের ভেতর মাথা ঢুকিয়ে তখন উজান বা দিকের উরুর দাবনার ভেতরটা জিভের ডগা দিয়ে উপর নীচ চাটতে শুরু করেছে যে।

আয়ান- আহহহ আহহহহ হহহহহহ উজান দা। উফফফফ কি চাটছো গো। উমমমমমমমম উমমমমম উজান দা।

উজান যদিও থেমে নেই। বা থাইটা চেটেই দাঁত দিয়ে প্যান্টি কামড়ে ধরলো। আস্তে আস্তে টেনে টেনে নামালো। আয়ানের পরিস্কার কামানো গুদ তখন গোলাপি আভা ছড়াচ্ছে। উজান চালিয়ে দিলো জিভ। প্রথমে গুদের বাইরেটা চেটে আঙুল দিয়ে গুদ ফাঁক করে জিভ ভেতরে। সাথে আঙুল। উজানের চেনা বহু পরিচিত আক্রমণ। কিন্তু প্রতিবার নতুন লাগে আয়ানের। তাই বানও ডাকে বারবার। আয়ানের গোলাপি গুদ কামড়ে, চেটে, চুষে লাল করে দিতে লাগলো উজান।
আয়ান- আহহহহহহহ উজান দা। চাটো চাটো। তোমার মতো খসখসে জিভ কারো পাইনি গো। উফফফফফ। ইসসসসসসসস। চেটেই সব শেষ করে দিলো গো। উজান দা। উজান দা। উজান দা।

পরিস্থিতি অনেক সময় রসস্খলন করায়। আয়ানেরও তাই হলো। লাঞ্চ করতে এসে আচমকা উজান আর মেঘলার এমন সারপ্রাইজ, তার ওপর এভাবে সিঁড়িতে উজান যেভাবে তাকে ল্যাংটো না করে চুষতে শুরু করেছে, তার ওপর উজানের খসখসে জিভ। আয়ান উজানের মুখ ভরিয়ে দিলো গুদের রসে। গোলাপি গুদ থেকে সাদা রস বেরিয়ে উজানের মুখ হয়ে, গলা হয়ে ভেতরে ঢুকতে লাগলো তখন।

চলবে…..
মতামত জানান ujaanmitra2020@gmail.com এ মেইল করে অথবা hangout এ মেসেজ করুন এই মেইল আইডিতেই। আপনাদের মেইল পেলে লেখার উৎসাহ আসে।

Exit mobile version