Site icon Bangla Choti Kahini

বিয়ের পর – পর্ব ২৩

অনেকটা সময় কেটে গিয়েছে ওভাবে। হঠাৎ আয়ানের সম্বিৎ ফিরলো। চোখ খুলে তাকালো। দেখলো উজান তার চুলে হাত বুলিয়ে দিচ্ছে। আয়ান মুচকি হাসলো। উজানের গলা জড়িয়ে ধরে ওপরে উঠলো।
আয়ান- আমি ঘুমিয়ে পড়েছিলাম?
উজান- না হয়তো। তন্দ্রাচ্ছন্ন ছিলে।
আয়ান- ইসসস। একই তো হলো। আমি খুব খারাপ তাই না উজান দা?
উজান- কেনো?

আয়ান- কোথায় আমাকে উপভোগ করবে বলে নিয়ে এলে, আর কিসব বকছি।
উজান- কিচ্ছু ভুল বকোনি তো। মনের কথা বলেছো।
আয়ান- আর ওদিকে মেঘলা আর সামিম তো বোধহয় সব শেষ করে দিলো।
উজান- দিক। আমাদের কি আদৌ তাতে কিছু এসে যায় আয়ান?
আয়ান- ভালোবেসে আদর করবে উজান দা?
উজান- করবো।
আয়ান- অনেকদিন কেউ করেনি জানো।
উজান- এসো আয়ান।

উজান আয়ানকে বুকে চেপে ধরলো। আরও আরও জোরে চেপে ধরলো। আয়ান আদুরে বেড়ালের মতো সেঁধিয়ে যেতে লাগলো উজানের বুকে। আয়ানও দু-হাত বাড়িয়ে উজানকে জড়িয়ে ধরলো। আয়ানের ভারী বুক উজানের বুকে চেপে বসেছে তখন ভীষণভাবে। আয়ানের হাত উজানের পিঠে আর উজানের হাত আয়ানের পিঠে ঘুরপাক খাচ্ছে ভীষণভাবে।
উজান- তোমায় আজ দারুণ মিষ্টি লাগছে আয়ান।
আয়ান- তোমার জন্য সেজেছি তো। এই ড্রেসটা কোনোদিন পরিনি। আজই প্রথম।
উজান- আর প্রথম দিনেই পরপুরুষের হাতে পড়লে।
আয়ান- সেই পরপুরুষ যদি ভালোবাসার মানুষ হয়, তাহলে পাপ কিসের উজান দা?
উজান- পাগল করে দিচ্ছো।
আয়ান- কি করে?
উজান- ভালোবেসে।

আয়ান- আজ মন আর শরীর দুটো দিয়েই পাগল করবো তোমাকে আমি।
উজান- উমমমমম।
আয়ান- এই ড্রেসটা খোলা একটু চাপের। তোমাকে সাহায্য করতে হবে।
উজান- বেশ।
আয়ান- পেছনে চেন আছে।

উজান পেছনে যেতে উদ্যত হতেই আয়ান আটকালো।
উজান- কি হলো?
আয়ান- আমাদের দু’জনের প্রেম-ভালোবাসার বিন্দুমাত্র অনুমানও যেন ওরা করতে না পারে। তাই আমাদের ওদের মতো হতে হবে।
উজান- কি করে?
আয়ান- আমায় আদর করো। যখন আর পারবে না, হিংস্র হয়ে উঠবে তখন ছিঁড়ে দেবে আমার ড্রেস। সামিম দেখুক ওর বউয়ের তুমি কি হাল করেছো!
উজান- কিন্তু তুমি তো ওই লাইফ থেকে বেরোতে চাও।
আয়ান- চাই তো। তাই তো তোমাকে দিয়ে ছেঁড়াচ্ছি। তুমিই আমার বর এখন। বর তো বউকে ভালোবেসে যা ইচ্ছে করতে পারে। আর তুমি তো আরোই পারো।
উজান- তুমি পরে বাড়ি ফিরবে কি করে?
আয়ান- ফিরবো না, তোমার কাছে থেকে যাবো।

আয়ান দু’হাতে উজানকে ধরে উজানের মুখে চুমু খেতে শুরু করলো। উত্তাল চুমু। ধাতস্থ হতে দশ সেকেন্ড সময় লাগলো উজানের। কিন্তু পরক্ষণেই উজান আয়ানের মাথা দু’হাতে ধরে তার ঠোঁট ডুবিয়ে দিলো আয়ানের ঠোঁটে। দু’জনে গোটা বিছানায় ধস্তাধস্তি করতে করতে একে অপরের ঠোঁটে হারিয়ে যাচ্ছে। দম।নিতে পারছে না দুজনে ঠিকঠাক। গোটা বিছানায় একবার উজান আয়ানকে ঠেসে ধরছে, আরেকবার আয়ান উজানকে। সত্যি মনে হয় আয়ানের ড্রেস ছিঁড়তে হবে আজকে। আয়ান সারা শরীর ঠেকিয়ে আজ আদর করছে উজানকে। প্রতিটি রোমকূপে উজানের ছোঁয়া চাইছে সে। ড্রেসটা কোমর থেকে নীচে কাটা হওয়ায় কোমরের নীচটা পুরোটা উন্মুক্ত হয়ে গিয়েছে আয়ানের। লম্বা, ফর্সা, নধর উরুর দাবনা গুলো ভীষণ টানছে উজানকে। উজান মুখ লাগালো পেলব পায়ে।

আয়ান- আহহহ উজান দা। এই তো সিঁড়িতে খেয়ে এলে থাই গুলো।
উজান- উজান দা?
আয়ান- উমমমমমম উজান। আমার উজান। এই তো খেয়ে এলে সোনা।
উজান- যতবার ইচ্ছে হবে, ততবারই খাবো।
আয়ান- আহহহহ। ইসসসস কি খসখসে জিভটা তোমার। মনের মতো জিভটা নরম করতে পারতে তো উজান।
উজান- উমমমমমমমমম।

উজানের জিভ দুই পায়ের নরম দাবনা ভিজিয়ে আরও উপরে উঠতে ব্যস্ত তখন। উজান যে আবারও তার গুদ চাটবে, তা বেশ বুঝতে পারছে আয়ান। শিউরে উঠতে লাগলো ভাবতে ভাবতেই। উজানের মাথার চুলগুলো খামচে ধরলো আয়ান। উজান তখন বীরবিক্রমে এগিয়ে চলছে ত্রিভূজে।
আয়ান- একবার চেটে সব নোংরা করে দিয়েছো উজান। আবার চাটবে?
উজান- তখন সামিমের বউয়ের চেটেছিলাম আর এখন নিজের প্রেমিকা কাম হবু বউয়ের চাটবো।

বলেই উজান জিভ ছুঁইয়ে দিলো গুদে।
আয়ান- আহহহহ চাটো উজান।

আয়ান দুই পা দিয়ে উজানের মাথা দুদিক থেকে চেপে ধরলো। উজান জিভ ঢুকিয়ে দিয়ে চুষতে শুরু করেছে আয়ানের গোলাপি গুদ। আয়ান দিশেহারা হয়ে উঠছে সুখে। উজানের মাথা চেপে ধরবে, না চুল খামচে ধরবে, না উজানের মুখে আরও বেশি করে গুদ ঠেসে ধরবে, বুঝতে পারছে না কিছুই। আর কেউ যখন সুখে দিশেহারা হয়, তখন তার একটাই ভবিতব্য। আয়ানের সারা শরীর মোচড় দিয়ে উঠলো। থরথর করে কাঁপতে লাগলো আয়ান। হেলে গিয়ে মাইগুলো ঘষতে লাগলো উজানের মাথায়।

সময় আসন্ন। এই এলো, এই এলো ভাবতে ভাবতেই উজানের মুখ আবার ভাসিয়ে দিলো আয়ান। জল খসতেই ধপ করে বিছানায় শুয়ে পড়লো আয়ান। উজান তার ভেজা মুখ নিয়ে উঠে এলো আয়ানের ওপরে। আয়ানের চোখে মুখে রাগমোচনের কৃতজ্ঞতা। আয়ানের গুদের রস মাখা উজানের ভেজা মুখখানা দেখে আয়ানের মন ভরে উঠলো। উজানকে বুকে টেনে নিয়ে উজানের গোটা মুখ চাটতে লাগলো। এক অন্যরকম অনুভূতি। উজান তাকে সুখ দিয়েছে প্রচুর ইতিমধ্যেই।

এবার আয়ান উজানের ওপর উঠে এলো। দু’হাতে উজানের টি শার্ট টেনে খুললো। উজানের চওড়া হালকা লোমযুক্ত বুক। আয়ান উজানের বুকে আদরভরা চুমু দিতে লাগলো। উজানের ভীষণ ভালো লাগছে আয়ানকে আজ। আয়ান উজানের নিপল গুলো মুখে পুরে চুষতে শুরু করেছে ততক্ষণে। উজান ক্রমশ অস্থির হয়ে উঠছে। দুটো নিপল পালা করে যখন চাটা, চোষা শেষ করলো আয়ান, উজানের পৌরুষ তখন ভীষণ ঊর্ধ মুখী। বারমুডার ওপর থেকে ভীষণ টের পাচ্ছে আয়ান। আয়ান তাড়াহুড়ো করছে না।

উজান এখন সম্পূর্ণ তার। আজ, কাল, পরশু এবং তার পরেও অনেকগুলো দিন উজান শুধু তার। আয়ান আস্তে আস্তে নামছে। উজানের বুক হয়ে পেটে এলো আয়ান। আদর করে দিলো পুরো পেটটা জিভের ডগা দিয়ে। আয়ানের তপ্ত মাই তখন ড্রেসের ওপর থেকে উজানের বারমুডার ভেতরের ডান্ডাটাকে চেপে ধরেছে। আয়ান আস্তে আস্তে মুখ নীচে নামালো। দাঁত দিয়ে কামড়ে ধরলো উজানের বারমুডা। আস্তে আস্তে টেনে নামাতে লাগলো।

জাঙ্গিয়ার ওপর থেকেই বাড়ার উত্তাপ টের পেলো আয়ান। বারমুডা পুরো নামিয়ে দিয়ে আবার উঠে এসে জাঙ্গিয়া কামড়ে ধরলো আয়ান। ভীষণ ফুঁসছে বাড়াটা। টেনে নামাতেই ছিটকে একদম সোজা হয়ে গেলো উজানের পুরুষাঙ্গ। আয়ানের লোভ হলেও কন্ট্রোল করলো নিজেকে। আগে পুরো জাঙ্গিয়াটা খুলে নামাতে হবে যে। জাঙ্গিয়া নামিয়ে হাত বাড়ালো আয়ান। নরম, পেলব হতে ধরলো উজানের ঠাটানো বাঁশটা।
আয়ান- আহহহহহ উজান।

আয়ান জিভের ডগা লাগালো উজানের কলাগাছের গোড়ায়। বাড়ার গোড়াটা গোল করে চেটে দিয়ে আয়ান নেমে গেলো বিচিতে। দুটো বিচিকে এক এক করে চুষতে শুরু করলো আয়ান। কখনও চাটছে, কখনও চুষছে। বিচির পুরো থলিটা চুষছে, মাঝখানের দাগটা চেটে দিলো কামুকভাবে। উজানের ইচ্ছে করছে আয়ানের মাথা চেপে ধরতে, কিন্তু আয়ান দিচ্ছে না। সে আয়েস করে খেতে চায়। পুরো থলিসহ বিচি চেটে আয়ান আবার বাড়ার গোড়ায় এলো। গোল গোল করে চেটে দিচ্ছে আয়ান। তারপর আস্তে আস্তে বাড়া ধরে জিভডগা লাগিয়ে চেটে চেটে বাড়ার ডগা অবধি যাচ্ছে। উজানের অস্থির লাগছে, পাগল পাগল লাগছে। ছটফট করছে উজান। আয়ান এবার মুন্ডিতে জিভ লাগালো। প্রিকাম গুলো চেটে খেয়েই শান্ত হচ্ছে না আয়ান। সাথে নিজের লালা লাগিয়ে ভিজিয়ে দিয়ে সেটাও চেটে চেটে খাচ্ছে।

উজান- আয়ান আজ আর পারছি না সুইটি। এবার করতে দাও।
আয়ান- উমমম। করবে তো সোনা। কিন্তু তুমি দু’বার আমার অর্গ্যাজম করিয়েছো। আমি একবার অন্তত করাই তোমার। আমায় একবার পায়েসটা চেটে খেতে দাও উজান।
উজান- আহহহহহ আয়ান।

আয়ান পুরো বাড়াটা মুখে পুরে নিলো। গপাৎ গপাৎ করে গিলছে আয়ান। ডাগর চোখে তাকিয়ে আছে উজানের দিকে। কামনামদীর ভালোবাসাভরা সে দৃষ্টি। উজান পাগল হয়ে উঠলো। তলঠাপ দিতে শুরু করেছে সে। বাড়াটা আয়ানের হলা অবধি চলে যাচ্ছে। আয়ান সামলে নিচ্ছে তবুও। উজান আয়ানের পাছার ওপর থেকে আলতো ড্রেসটা সরিয়ে দিলো। আয়ানের ফর্সা ধবধবে ৩৬ ইঞ্চি পাছা। উজান দু’হাতে খামচে ধরলো এবার।

আয়ান- উজান উমমমম কি করছো?
উজান- আদর করছি আয়ান।
আয়ান- উমমমমমম। সবখানে হাত দাও।

আয়ান অনেকটা 69 পোজে চলে এলো। নিজে উজানের বাড়া চাটতে চাটতে নিজের নিম্নাংশ এগিয়ে দিলো উজানের দিকে। উজান দু’হাতে টেনে আয়ানকে তুলে নিলো নিজের ওপর। আয়ানেএ লদলদে পাছায় তখন উজানের কামার্ত জিভ। কামড়ে কামড়ে লাল করে দিচ্ছে উজান। আয়ান আরও আরও কামার্ত হয়ে আরও হিংস্রভাবে চুষতে লাগলো উজানের বাড়া। উজানের নজর পড়লো আয়ানের ড্রেসের কাটা অংশটায়। একদম কোমরের লেভেলে। নীচে আয়ান তখন চোষনের মাত্রা বাড়িয়ে দিয়েছে। আর উজানের মুখের কাছে আয়ানের কামার্ত পাছা।

দুয়ে মিলে উজানকে ভীষণ ভীষণ হিংস্র করে তুললো। উজান দু’হাতে কাটার দু’দিকে ধরলো। তারপর মারলো হ্যাঁচকা টান। পুরো বাঁদিকের বগল অবধি ড্রেসটা ফালা হয়ে গেলো। উজান হাত লাগানোর লাগলো আয়ানের নরম পাছায়, পেলব পিঠে। আয়ান তখন পারলে বাড়া কামড়ে ধরে। উজান জানে সময় আসন্ন। বাঁদিকে ড্রেসটা অফ সোল্ডার হওয়ায় উজানের অসুবিধা হলো না পুরো ড্রেস শরীর থেকে সরিয়ে দিতে। শুধু ডানদিকের বগল আর কাঁধে আটকে রইলো সাধের ড্রেস।

আয়ান তখন উলঙ্গ হয়ে ভীষণ কামার্ত। বাড়া চোষার সাথে সাথে খোলা মাই ঘষছে উজানের পেটে৷ উজানের তলপেটে মোচড় তুললো আয়ান। উজান খামচে ধরলো আয়ানকে। থকথকে গরম সাদা পায়েস উজানের ভেতর থেকে বেরিয়ে আয়ানের মুখ তো মুখ, গলা অবধি ভরিয়ে দিলো একেবারে। আয়ান মুখ ওঠালো না। চেপে রইলো। শেষ বিন্দু অবধি খেতে চায় সে তার নতুন স্বামীর।

চলবে……

মতামত জানান ujaanmitra2020@gmail.com এ মেইল করে অথবা hangout এ মেসেজ করুন এই মেইল আইডিতেই। আপনাদের মেইল পেলে লেখার উৎসাহ আসে।

Exit mobile version