Site icon Bangla Choti Kahini

বিয়ের পর – পর্ব ৩০

বিকেলে সামিমের অফুরন্ত নোংরামির লোভে পরে বেরিয়ে এসেছিলো মেঘলা। তখনও বোঝেনি সামিমের চরম প্ল্যান। সামিমের কাছে এলেই মদ্যপান কমন। মদ আর সামিম দুজনকে পান করতে করতে যখন সামিম ওর বন্ধু ইকবাল আর সাদাবকে ডাকার প্রস্তাব রাখলো, ততক্ষণে কাম আর মদ মেঘলাকে পুরোপুরি গ্রাস করেছে। তারপর ইকবাল এলো প্রথমে। সাদাব পরে এসেছে কিছুক্ষণ।

তিনজনের সাথে সবে এক রাউন্ড কমপ্লিট করেছে উজান আর আয়ান এসে হাজির। মেঘলা পাত্তা দেয়নি ওতটা কারণ সে সামিমকে খাচ্ছে, কিন্তু উজানও তো বসে নেই। আয়ানকে বেশ খাচ্ছে ও। তারপর রাত হলো। সারারাত ধরে উদ্দাম যৌনতায় ভেসে গেলো মেঘলা। ভোরবেলা আনুমানিক পাঁচটা নাগাদ ঘুম ভেঙে উঠে মেঘলা দেখলো ও তিন চোদনার মাঝে গুদ কেলিয়ে শুয়ে আছে। উঠে পড়লো। তিনজনের দিকে তাকিয়ে হাসলো। উঠে আড়মোড়া ভেঙে কাঁচের জানালার কাছে গিয়ে দাঁড়ালো।

একজোড়া অচেনা পাখি সামনের ইলেক্ট্রিকের তারের ওপর বসে কিচির মিচির করছে। ঝগড়া করছে? না ভালো বাসছে? মাঝে মাঝে দুজনের ঠোঁট মিলিয়ে কি করছে? খাবার আদান প্রদান? না অন্য কিছু? ভালো বাসছে কি দুজন দু’জনকে? ভালোবাসা। শব্দটা মনে আসতেই ভেতরটা মোচড় দিলো মেঘলার। মেঘলা নোংরামো ভালোবাসে। ভীষণ ভালোবাসে। তাই ছুটে আসে সামিমের কাছে।

সামিম নোংরামোতে আসলেই ওস্তাদ। ও বোঝে মেয়েদের মন কি চাইছে। সেইমতো স্টেপ নিতে পারে। কিন্তু সামিম কি তার প্রতি দুর্বল? ইদানীং উজানের ব্যবহারে বেশ পরিবর্তন লক্ষ্য করছে মেঘলা। সেদিন সেই বাড়িতে সামিম আর আয়ানকে ডাকার পর থেকে উজান কেমন যেন অন্যরকম হয়ে গিয়েছে একটা। ভোরবেলা সেই আদুরে জড়িয়ে ধরার উষ্ণতা কেমন যেন কমে যাচ্ছে ইদানীং উজানের পক্ষ থেকে। হোয়াটসঅ্যাপ চ্যাটে আয়ানের সাথে সব চ্যাট হিস্ট্রিগুলো ডিলিট করা থাকে উজানের মোবাইলে।

আয়ানও বিশেষ গল্প করে না আজকাল উজানকে নিয়ে। জানালার বাইরে আপন জীবনধারায় মগ্ন দুই পাখিকে দেখে মেঘলার মন অস্থির হয়ে উঠলো উজানকে একবার দেখার জন্য। কি করছে উজান? কোথায় ছিলো রাতে? একবারও কল করেনি রাতে। সত্যিই তো। তার জানিয়ে আসা উচিত ছিলো। এত্তো ছাড় তো তাকে দিয়েছে উজান। সে যদি সামিমের স্ত্রী হতো, সামিম কি তাকে এত্তো ছাড় দিতো? বা অন্য কেউ? সেদিন বাড়িতে উজান আর আয়ানের লম্বা লিপকিসের দৃশ্যটা হঠাৎ ভেসে উঠলো চোখের সামনে। ভেতরটা মোচড় দিয়ে উঠলো মেঘলার। তবে কি উজান আর আয়ান………………

না না না আর ভাবতে পারছে না মেঘলা। সামিম কি তাকে ওভাবে কোনোদিন কিস করে? মনে করতে পারেনা মেঘলা। বিছানার দিকে তাকায়। তিন চোদনা উলঙ্গ হয়ে শুয়ে। পা টিপে টিপে গিয়ে সামিমকে টোকা মারে মেঘলা। সামিম চোখ মেলতেই ঠোঁটে আঙুল দিয়ে চুপ করে উঠতে বলে মেঘলা। সামিম উঠে পড়লে জড়িয়ে ধরে সামিমকে। সামিম ফেরায় না।

সামিমের হাত ঘুরে বেড়ায় মেঘলার পিঠে, পাছায়। মেঘলার ঠোঁট সামিমকে খোঁজে। সামিমের ঠোঁটে ঠোঁট গুঁজে দেয় মেঘলা। আলতো চুমুতে একটু সাড়া দিয়েই সামিমের ঠোঁট নামতে চায় মেঘলার উদ্ধত বুকে। মেঘলা টেনে তোলে সামিমকে। কিন্তু বারবার বারবার। সামিম নেমে আসে নীচে।মেঘলার ঠোঁটে কোনো আগ্রহ নেই সামিমের। ইতিমধ্যে জেগে ওঠে ইকবাল আর সাদাব। সামিমের বাহুবন্ধনে আবদ্ধ মেঘলাকে দেখে ভেতরের পশু জেগে ওঠে দু’জনের। হামলে পড়ে আবার।

প্রায় ঘন্টাদুয়েক ধরে তিনজন অকথ্য অত্যাচার চালাতে থাকে মেঘলার ওপর। কিন্তু আজ মেঘলা সেই অত্যাচারে কোনো আনন্দ খুঁজে পাচ্ছে না। সুখ খুঁজে পাচ্ছে না। তার শরীর খুঁজে বেরাচ্ছে একটু ভালোবাসা। কিন্তু পাচ্ছে না। তিনজনের কাছেই সে ভোগ্য তখন। সামিমের ঠোঁট না পেয়ে ইকবাল আর সাদাব এর ঠোঁট খুঁজে চললো মেঘলা। কিন্তু ওদের ঠোঁট মেঘলার ঠোঁট খোঁজে না। ওরা খোঁজে মেঘলার বোঁটা। ওরা খোঁজে মেঘলার গুদ। ওরা খোঁজে মেঘলার পোঁদ। ক্রমশ বিরক্ত হয়ে ওঠে মেঘলা। কিন্তু নিরুপায়। তিন পশু তখন তার গুদে ড্রিল মেসিন চালাচ্ছে একের পর এক। নিজের ওপর ঘেন্না হতে শুরু করলো মেঘলার। কান্না পেতে লাগলো ক্রমশ। চোখ বন্ধ করে তিনজনের ক্ষিদে মিটিয়ে তারপর ছাড় পেলো মেঘলা। উঠে অ্যাটাচড বাথরুমে গিয়ে গুদ ধুয়ে নিলো মেঘলা। তারপর রুমে এসে ড্রেস পড়তে লাগলো। ইকবাল উঠে এলো।

ইকবাল- কি হলো মেঘলা ডার্লিং। আজ মুড অফ মনে হচ্ছে।
মেঘলা- আমি এখন বাড়ি ফিরবো।
সাদাব- সে কি? এতো সকাল সকাল? আমি তো আরও দুজনকে ডাকলাম রে মাগী তোকে ঠান্ডা করার জন্য।
সামিম- ইয়েস মেঘলা। আজ খেলা আরও জমবে।
মেঘলা- না সামিম। কাল দেখোনি উজান কিভাবে রাগ করে গিয়েছে। আমার বড্ড টেনশন হচ্ছে। আজ আর নয়।

সাদাবের তখনও নেশা কমেনি। উঠে এলো সাদাব। মেঘলার শরীর ঘেঁষে দাঁড়ালো।
সাদাব- চাইলেই কি তোকে যেতে দেবো মাগী? আর তোর ওই দুই ইঞ্চি বরের কাছে গিয়ে কি করবি? ওই বোকাচোদা তোকে সুখ দিতে পারে? মেটাতে পারে তোর ক্ষিদে? ঠান্ডা করতে পারে তোকে?

সাদাব মেঘলাকে জড়িয়ে ধরতে উদ্যত হতেই মেঘলা ঠাঁটিয়ে একটা চড় লাগালো সাদাবের গালে।

মেঘলা- একদম নয়। উজানের সম্পর্কে বাজে কথা বললে জিভ ছিঁড়ে নেবো আমি তোর। কি বললি উজানের দুই ইঞ্চি? উজানের বাড়ার অর্ধেক না তোর বাড়া। সামিমকে জিজ্ঞেস করে নিস উজান কি জিনিস। সামিমের বউকে বাধা মাগী বানিয়ে রেখেছে উজান। উজানেরটা নিয়ে ও এখন আর সামিমকে পাত্তা দেয় না। বিশ্বাস না হলে জিজ্ঞেস করে নিস। আর তোর মা, বউ সহ যত মাগী আছে বাড়িতে পাঠিয়ে দিস। শুধু একটা রাত। তোর বুড়ি মা পর্যন্ত উজানের পা ধরে পড়ে থাকবে চোদা খাবার জন্য, বুঝলি বোকাচোদা?

মেঘলা হনহন করে বেরিয়ে গেলো।
সাদাব- সামিম তুই কিছু বললি না মাগীটাকে? এভাবে অপমান করে চলে গেলো।
সামিম- মেঘলার ওপর কথা বলার মতো ক্ষমতা আমার নেই। আর উজানকে অপমান করা তোর উচিত হয়নি।
ইকবাল- এটা কি সত্যি না কি? আয়ান ভাবীর কথাটা?
সামিম- হ্যাঁ। আয়ান উজানেরটা ছাড়া আজকাল নিতেই চায় না।
সাদাব- বোকাচোদা, তোরা বউ বদল করছিস? আর এদিকে বলছিস মাগী পটিয়েছিস?
সামিম- তোর বউকে সামলে রাখিস। উজানের হাতে পড়লে আর বাড়িতে রাখতে পারবি না।

সারারাতের এলোমেলো যৌনতার রেশ মেঘলার তখনও কাটেনি। সূর্যের আলো বেশ চোখে লাগছে। মেঘলার মাথা কাজ করছে না। উজান বাড়িতে নিশ্চয়ই যায়নি। শ্বশুরবাড়ি যাবার প্রশ্নই ওঠে না। তবে কি আয়ানের সাথে আছে? অস্বাভাবিক নয়। মোবাইল বের করে ফোন লাগালো উজানকে। উজান তার নম্বর ব্লক করে দিয়েছে। রাগে, দুঃখে, ঘৃণায় মাথার চুল ছিঁড়তে ইচ্ছে করছে মেঘলার। একটা ট্যাক্সি ডাকলো। এখন তার একটাই গন্তব্য। আয়ানের রুম। আয়ানদের ঘরের নীচে ট্যাক্সি ছেড়ে দিয়ে এলোমেলো পায়ে আয়ানের রুমের দরজায় এসে দাঁড়ালো মেঘলা। চোখ লাল হয়ে আছে নেশার ঘোরে।

সকালের প্রথম পর্ব শেষ করে আয়ান কিচেনে গেলো ব্রেকফাস্ট তৈরী করতে। সুস্মিতাও যেতে চাইলো। কিন্তু আয়ান যেতে দিলো না। উজানকে সঙ্গ দিতে বললেই। যদিও সেই সঙ্গের পরিণতি গুদ আর বাড়ার মিলনে। উজানকে বিছানায় শুইয়ে দিয়ে সুস্মিতা তখন তার কামুক গুদ নিয়ে উজানের ওপর বসে উজানকে সুখে ভাসাতে ব্যস্ত। এমন সময় দরজায় খটখট শব্দ। দুদিন ধরে কলিং বেল ঠিকঠাক বাজছে না। চোদন মগ্ন উজান আর সুস্মিতার কানে সেই শব্দ না পৌঁছালেও আয়ানের কানে পৌঁছালো। আয়ান একটা কিচেন অ্যাপ্রোন পড়ে টোস্ট বানাচ্ছিলো। ওভাবেই দরজার কি হোলে চোখ লাগাতে দেখলো মেঘলা। তাড়াতাড়ি দরজা খুলে দিলো।

আয়ান- তুই?
মেঘলা- উজান। উজান কোথায় আয়ান? আমি গতকাল খুব বাজে ব্যবহার করেছি তোদের সাথে। বল না উজান কোথায়?

আয়ান মেঘলাকে জ্বালানোর বিন্দুমাত্র সুযোগ হাতছাড়া করতে চাইলো না। আলতো করে কিচেন অ্যাপ্রোনটা খুলে দিলো। বুকে, পেটে উজানের কামড়ের দাগ, আদরের দাগ স্পষ্ট। আঙুল দিয়ে দাগগুলো দেখিয়ে বললো, ‘উজান গতকাল থেকে এখানে এই কাজে ব্যস্ত ছিলো রে মেঘলা।’
মেঘলা- এখন কোথায় ও?
আয়ান- বেডরুমে। যা। তোর জন্য টোস্ট করবো?
মেঘলা- ক্ষিদে নেই।

তাড়াতাড়ি বেডরুমের দরজা অবধি পৌছেই মেঘলার চক্ষু চড়কগাছ। উজানকে শুইয়ে কালকের সেই মেয়েটি, কি যেন নাম, কি যেন নাম, হ্যাঁ সুস্মিতা, সুস্মিতা উজানকে শুইয়ে দিয়ে প্রবল যৌনখেলায় মগ্ন। তার মানে উজান সারারাত ধরে এখানেই ছিলো। আর এই মেয়ে নিশ্চয়ই সকালে আসেনি। সুস্মিতার পিঠে আঁচড়ের দাগ স্পষ্ট। আয়ানের বুকে পেটে কামড়ের দাগগুলো চোখে ভেসে উঠলো মেঘলার। উজান কি পাশবিক অত্যাচার করেছে গতকাল, ভাবতেই শিউরে উঠলো মেঘলা। মেঘলা কাঁপা কাঁপা গলায় ডাকলো,
মেঘলা- উজা-আ-আ-আ-ন।

মেঘলার গলার স্বরে চমকে উঠলো দু’জনে। মেঘলাকে দেখে সরে যেতে চাইলো সুস্মিতা। কিন্তু উজান ততক্ষণে মানসিকভাবে অনেক দূরে চলে গিয়েছে মেঘলার থেকে। তাই সুস্মিতা উঠতে চাইলেও উজান উঠতে দিলো না। দুপায়ে পেঁচিয়ে ধরলো সুস্মিতাকে। চেপে ধরলো সুস্মিতাকে। হিসহিসিয়ে উঠলো উজান।

উজান- কোথায় যাচ্ছিস মাগী? অর্ধেক করে ছেড়ে দিচ্ছিস, বাড়া কি তোর মায়ের গুদে খালি করবো খানকি?
উজানের উদ্দেশ্য যেমন বুঝতে পারলো তেমনি উজানের অশ্রাব্য ভাষায় শরীরে আগুন লেগে গেলো সুস্মিতার। শরীর দুলিয়ে দুলিয়ে ঠাপাতে লাগলো সুস্মিতা।

সুস্মিতা- করবি তো রে বোকাচোদা। মায়ের গুদেও খালি করবি তো। আগে আমার গুদটা খাল করে দে না শালা। তারপর পাকা মাগীটাকে আনছি।

দু’জনে প্রবল ঠাপ চালাতে লাগলো একে ওপরের ভেতরে। মেঘলাকে দেখে দুজনের উত্তেজনা চরমে উঠে গিয়েছে। দু’জনের হিংস্রতা যত বেশী বাড়তে লাগলো, মেঘলার পায়ের তলার মাটি তত বেশী সরে যেতে লাগলো। মেঘলার দুচোখের কোণে চিকচিক করে উঠলো জল।

চলবে….

মতামত জানান ujaanmitra2020@gmail.com এ মেইল করে অথবা hangout এ মেসেজ করুন এই মেইল আইডিতেই। আপনাদের মেইল পেলে লেখার উৎসাহ আসে।

Exit mobile version