Site icon Bangla Choti Kahini

ধারাবাহিক চটি উপন্যাস – সুযোগ – ৫ (Dharabahik Choti - Mayer Gonochodon - 5)

ধারাবাহিক চটি উপন্যাস পঞ্চম পর্ব (প্রতিশোধ পর্ব )

ওই ঘটনার পর তিন দিন কেটে গেল। কিন্তু মনে শান্তি পাচ্ছি না। মনে শুধু একটাই চিন্তা কি করে মনোতোষ বাবুর উপর শোধ নেওয়া যায়। কারন গ্রামের একজন অশিক্ষিত চাষার কাছে এই হার আমি মন থেকে মানতে পারছিলাম না। তাই সুযোগের অপেক্ষায় রইলাম।

একদিন মর্নিংওয়াক করে বাড়ি ফিরছি। পিছন থেকে মনোতোষ বাবু ‘মাস্টার মশাই, ও মাস্টার মশাই’ বলে চিৎকার করে ডাকলেন। গলাটা শুনেই মেজাজটা বিগড়ে গেল। মনোতোষ বাবু এক প্রকার দৌড়ে আমার কাছে এসে বলল

— কি ব্যাপার মাস্টার মশাই! কদিন ধরে কোন খবর নেই। তা নতুন কোন গুদের সন্ধান পেলেন? নতুন না হয় রিম্পাকে নিয়েই আসুন না একদিন। দুজনে আয়েশ করে চোদা যাবে, সেদিন তাড়া হুড়োয় ভালো করে চোদাই হয়নি।

কথা গুলো বলে মনোতোষ বাবু মুখে বাঁকা হাসি হেসে আমার দিকে তাকালেন। তার এই দৃষ্টিতে ঠাট্টা মিশ্রিত ছিল।

আমি কিছু বলতে যাবো এমন সময় পনেরো ষোল বছরের একটা মেয়ে মনোতোষ বাবুর পাশে এসে দাঁড়ালো। দেখতে আহামরী সুন্দরী না হলেও ঈশ্বর তার দৈহিক ঐশ্বর্য দু,হাত ভরে দিয়েছেন। উচ্চতা মাঝারি, স্বাস্থ্য নাদুসনুদুস তবে মুটি বলা যাবে না। সবচেয়ে আকর্ষনীয় বাতাবি লেবুর মতো বড় বড় মাই দুটো, যেটা ওড়নার নিচেও সগর্ভে মাথা উঁচু করে আছে।

মনে হচ্ছে যেকোন মুহূর্তে জামা ফেটে বেরিয়ে আসবে। আরো একটা জিনিস আছে যেটা যেকোনো পুরুষের বাড়া খাড়া করে দেওয়ার জন্য যথেষ্ট। তা হল ওর তানপুরার মতো বিশাল দুটো পাছা। দেখলেই মন চাই পোঁদ মেরে দিই। পিউয়ের মাইয়ের সাইজ কমপক্ষে 36 D হবে।গায়ে টাইট গেঞ্জি, তার আবার সামনে অনেক টা কাটা। আর সেখান দিয়ে পিউয়ের মাইয়ের খাঁজ স্পষ্ট দেখা যাচ্ছে। আমার চোখ সেইখানেই আটকেে গেল।

আমি হা করে পিউয়ের মাইয়ের দিকে তাকিয়ে আছি, তখন মনোতোষ বাবু–

— এটা আমার মেয়ে পিউ। ইংলিশ মিডিয়ামে পড়ে। এবার মাধ্যমিক দেবে।

এ যেন মেঘ না চাইতেই জল, মনোতোষ বাবুর উপর প্রতিশোধ নেওয়ার এত ভালো একটা সুযোগ এত সহজে হাতের কাছে পাবো ভাবতেই পারিনি। আনন্দে আমার চোখ জ্বলজ্বল করে উঠল। আমি মনোতোষ বাবুর হাত ধরে পাশে নিয়ে গেলাম, বললাম

— একটা নতুন গুদ আমার সন্ধানে আছে, চাইলে আপনিও সেটার ভাগ পেতে পারেন।

নতুন গুদের কথা শুনে লোভে মনোতোষ বাবুর চোখ চকচক করে উঠল। মুলো মতো দাঁত বের করে হে হে করতে করতে বলল

— কার গুদ! কে সে?

আমি — আপনি তাকে চেনেন, অবশ্য চেনেন বললে ভুল বলা হবে, বলা ভালো খুব ভালো ভাবে চেনেন।

মনোতোষ বাবু খুশিতে লাফাতে লাফাতে

— আমাকে আর অন্ধকারে রাখবেন না, বলুন কে সে। আমি যে আর ধৈর্য ধরতে পারছি না।

মনোতোষ বাবুর চোখে মুখে একটা লোভাতুর ভাব ফুটে উঠল। নতুন গুদ পাওয়ার আশায় অস্থির হয়ে উঠল। আমি মনে মনে বললাম

— করো করো যত খুশি আনন্দ করে নাও। এর পর যখন আমি নতুন গুদের মালিক কে দেখাবো তখন তোমার পায়ের নিচের মাটি সরে যাবে।

আমি কিছু বলছি না দেখে মনোতোষ বাবু আমাকে বলার জন্য তাড়া দিলেন। আমি ইশারায় পিউকে দেখালাম। নিমিষেই মনোতোষ বাবুর মুখ ফ্যাকাশে হয়ে গেলো। রাগে চোখ লাল হয়ে গেলো। তারপর আমাকে ধমকের সুরে বলল

— কি বলছেন যা তা! আপনার মাথা ঠিক আছে তো?

আমি মোবাইলটা বের করে সেদিনের রেকর্ড করা ভিডিওটা চালিয়ে দিলাম। তার পর বললাম

— এটা আগে দেখুন, তারপর ভাববেন আমার মাথা ঠিক আছে কিনা।

মোবাইলে নিজের রগরগে চোদাচুদির ভিডিও দেখে মনোতোষ বাবু একেবারে কিসমিসের মতো চুপসে গেল। পানসে মুখে আমার দিকে তাকালো।

আমি — আপনি বুদ্ধিমান, আপনাকে নিশ্চয় বলে বোঝাতে হবে না! এতক্ষনে নিশ্চয়ই বুঝে গেছেন আমি কি চাই। এটা নিশ্চয় বলতে হবে না যে, আপনার মেয়েকে চোদার ব্যাবস্থা না করলে প্রথমে আপনার মেয়ে বউ, তারপর গ্রামের সবাই কে আপনার এই জীবন্ত ব্লু ফিল্মটা দেখাবো।

মনোতোষ — এটা কি করে সম্ভব? আপনি দয়া করে অন্য কিছু চান। আমি কথা দিচ্ছি আপনি যা চাইবেন আমি তাই দেবো, শুধু আমার মেয়েটাকে চুদতে চাইবেন না।

আমি — অন্য কিছুই আমার চাই না। আমি গুদের বিনিময়ে গুদ চাই। সেদিন আপনি আমাদের সুযোগে পেয়েছিলেন কিন্তু আজ?

মনোতোষ — আমি মানছি সেদিন আমি ভুল করেছি। আসলে আপনার ছাত্রীর উলঙ্গ শরীরে বাড়ন্ত যৌবন দেখে আমি নিজেকে সামলাতে পারি নি। তাই বলে তার শাস্তি আমার মেয়েটাকে দেবেন না। যা হয়েছে ভুলে যান।

আমি — ভুলে যাবো? সেদিন আপনি রিম্পার কচি শরীর টাকে নিয়ে অমানুষিক অত্যাচার করেছেন। ওকে নৃশংস ভাবে চুদেছেন।

মনোতোষ — আমি জানি অধিক উত্তেজনায় সেদিন রিম্পাকে আমি একটু বেশি রাফলি চুদেছি। সেটা আমার উচিত হয়নি। তবে সে পাপের শাস্তি আমাকে দিন, আমার মেয়েকে নয়।

আমি — তাই তো দেবো, আপনার চোখের সামনে আপনার মেয়ের নাদুসনুদুস ডাগর মাই, ফোলা ফোলা নরম মাংসল গুদ চেটে, চুষে, চুদে ফালা ফালা করে দেবো। আর নিজের মেয়ের গুদ মন্থনের এই গরম চোদাচুদি দেখে আপনি বাড়া খাঁড়িয়ে উত্তেজনায় ছটফট করবেন, কিন্তু না পারবেন আমাকে আটকাতে, না পারবেন নিজের মেয়ের গুদে ধন ঢুকিয়ে চুদে নিজেকে শান্ত করতে। আর এটাই হবে আপনার শাস্তি। আর এই চোদাচুদির ব্যবস্থা আপনাকেই করে দিতে হবে।

মনোতোষ — আমি বাবা হয়ে কি করে ওকে আপনার সাথে চোদাচুদি করতে বলবো। তাছাড়া ও এখনো খুব ছোটো।

আমি — রিম্পা আর পিউ একই বয়সী। তাছাড়া মেয়েদের গুদ যে গহ্বর সে তো আপনি ভালোই জানেন। তবে আপনাকে একটা সুযোগ আমি আপনাকে দিতে পারি।

মনোতোষ — কি সুযোগ??

আমি — মেয়েকে চোদার কথা বলতে যদি লজ্জা করে তবে আপনি শুধু আজ বিকাল 4 টেয় কিছু একটা বলে ওকে আপনার ভুট্টা ক্ষেতের চোদন কক্ষে নিয়ে আসবেন। তারপর ওকে রাজি করানোর ব্যাপার টা আমার উপর ছেড়ে দিন। তবে যদি নিয়ে না আসেন তাহলে হলে আজ সন্ধ্যায় ভিডিওটা ………..

মনোতোষ বাবু আরও কিছু বলতে যাচ্ছিলেন, আমি সে সুযোগ না দিয়ে হন হন করে হেঁটে চলে আসলাম।

Exit mobile version