Site icon Bangla Choti Kahini

হরিরামপুরে হাহাকার পর্ব ৪

পর্ব ৩

সবার উদ্দেশ্যে কয়েকটি কথা এই পর্বে যৌনতা সেরম একটা নেই কিন্তু গল্প টাকে এগিয়ে Nনিয়ে যাওয়ার জন্য আর আমার আরো একটি সিরিজ বিউটি এন্ড দি বিস্ট এর সাথে এর একটি কানেকশন স্থাপন এর জন্য এই পর্ব টির দরকার ছিল সাথে থাকুন রগরগে চোদাচুদি পূর্ণ পর্ব আস্তে চলেছে খুব শিগগিরই এই সিরিজে এবং বিউটি এন্ড দি বিস্ট এও যারা ওই সিরিজ টা পড়েননি তারা প্লিজ ঐটা পড়ে নেবেন। ধন্যবাদ

কোন্ডাক্টর এর ডাকে চোখ খোলে কৃতি দেখে বাস দাঁড়িয়ে রয়েছে নিজের ব্যাগ নিয়ে শার্ট টা পরে বাস থেকে নামে। কালো ধোঁয়া উড়িয়ে বাস টা বেরিয়ে যায়। দেখে বাস স্ট্যান্ড এর সামনেই একটা চা এর দোকান সেদিকে পায়ে পায়ে এগিয়ে যায়। সোম এর কথা অনুযায়ি এখানেই মোহন এর থাকার কথা । চা এর দোকান টা পুরো ফাঁকা অনেক সকাল একমাত্র দোকানদার সবে উনুনে আঁচ ধরেছে এরই মধ্যে একটা মোটরবাইক এসে দাঁড়ায় একজন বছর চল্লিশ বয়েসের লোক বাইক থেকে নেমে ওর দিকে এগিয়ে আসে ওর পাশে দাঁড়িয়ে ফোন কানে দিয়ে চাপা গলায় বলে লাল কবুতর। কৃতি সাথে সাথেই বলে লাল কবুতর ।

লোকটা কোনো কথা না বলে আবার বাইক এর দিকে এগিয়ে যায় ইশারায় কৃতি কে অনুসরণ করতে বলে বাইক এ উঠে ইঞ্জিন স্টার্ট করে কৃতি ওর পিছনে চেপে বসে। গর্জন করে বাইক ছুটতে থাকে গ্রামের রাস্তা ধরে। একটা একতলা পাকা বাড়ির সামনে এসে দাঁড়ায় ১৫ মিনিট চলার পর বাইক দাঁড়াতে কৃতি নেমে দাঁড়ায় লোকটা বাইক দাঁড় করিয়ে সোজা এগিয়ে যায় বাড়িটার দিকে চাবি দিয়ে দরজা খুলে ওকে ইশারায় ভিতরে ঢুকতে বলে ।

এবার কৃতির একটু ভয় ভয় করতে শুরু করে কিন্তু নিজের স্নায়ু কে বসে এনে ঢোকে ঘরের মধ্যে লোকটাও পিছনে ঢুকে দরজা বন্ধ করে দেয় ঘুটঘুটে অন্ধকার গলা শুকিয়ে যায় কৃতির কিন্তু সাথে সাথে আওয়াজ করে একটা টিউবলাইট জলে ওঠে। লোকটা এবার কথা বলে । আমার নাম মোহন আমি এই গ্রামের ই পোস্ট অফিসে কাজ করি সোম সার ফোন করেছিলেন বললেন আপনি আসবেন আপনি প্রথম আকাশ থেকে আসছেন খবরের কাগজের লোক। দেখুন ম্যাডাম একটা কথা আপনাকে স্পষ্ট বলে দি আমি ছা পোষা কেরানি নেহাত সোম সার বললেন তাই আপনাকে হেল্প করছি না হলে এই খবরের কাগজের লোকেদের থেকে দূরে থাকতে চাই এই গ্রামের অবস্থা ভালো না বউ বাছা নিয়ে ঘর করি প্লিস কোনো ঝামেলায় জড়াতে চাই না।

কৃতি বলে ওকে ওকে কিন্তু স্যার তো বলেছিলেন আপনি এখানের এমএলএ শম্ভু বাবুর সাথে আলাপ করিয়ে দেবেন। মোহন সরু চোখে তাকায় ওর দিকে বলে বলেছেন যখন তখন করাতেই হবে কি আর করা যাবে কিন্তু ম্যাডাম কি দরকার যেচে সিংহের গুহা তে মাথা ঢোকানোর। লোকটার ভয় দেখে হাসে কৃতি বলে কোনো চিন্তা করবেন না আমি আপনাদের নেতা কে নিয়ে খারাপ কথা লিখবো না। লোকটা ওর কোথায় খুব একটা সন্তুষ্ট হয়েছে বলে মনে হলো না বিড়বিড় করতে করতে বেরিয়ে যেতে যেতে বললো এখন ৫ টা বাজে আপনি ফ্রেশ হয়ে রেস্ট নিয়ে নিন আমি ১০ টায় আপনার জলখাবার নিয়ে আসবো বলে বেরিয়ে গেল।

কৃতি দরজা টা লক করে ঘরে চোখ বোলালো ছিমছাম ঘর একটা একটা সিঙ্গল বেড খাট একটা আলনা একদিকে জলের একটা যার একটা টেবিল চেয়ার ও আছে আর টেবিলের উপর একটা আলনা । আর ঘরের আরেকদিকে একটা দরজা সম্ভবত বাথরুম ঘরেই জানলা টা খুলে দিলো দেখলো চারিদিকে বনজঙ্গল আর একটা ডোবা মতো আছে মন টা খারাপ হতে শুরু করছিল ওর কলকাতার বন্ধুবান্ধব বাবা মার কথা মনে পড়ছিল । কিন্তু ওর বাড়ি ছেড়ে বেরিয়ে আসার সেই রাত্তিরে কথা মনে পড়তেই চোয়াল শক্ত হয়ে ওঠে বিছানার সামনে দাঁড়িয়ে ব্যাগ টা খোলে জামা কাপড় বের করে আলনায় সাজায় ল্যাপটপ টা বের করে টেবিলে রাখে ।

ভালোই গরম আছে এখানে ঘেমে গেছে এইটুকু তেই একটা ফ্যান আছে কিন্তু সেটার খুব একটা জোর নেই ও জানলা দরজা ভালো করে বন্ধ করে নিজের শার্ট টি শার্ট জিন্স খুলে বিছানায় রাখে কাল রাত্তিরে কথা প্রায় ভুলেই গেছিল ও মনে পড়তেই গা টা শিরশির করে ওঠে পান্টি আর ব্রা টাও খুলে ছুঁড়ে ফেলে বিছানায় সম্পুর্ন নগ্ন হয়ে যায় । ব্যাগ থেকে ওর ক্লাসিক মাইল্ড এর বাক্স টা আর লাইটার টা বের করে একটা ধরায়। লম্বা টান দেয় আয়নার সামনে দাঁড়িয়ে। নিজেকে দেখে ও ভীষণ ফর্সা তা নয় পাকা গমের মতো গায়ের রং ওর পানপাতার মতো মুখ কাঁধ পর্যন্ত স্টেপ কাট করা চুল সব থেকে আকর্ষণীয় ওর স্তন একটু অবনত বাদামি নিপিল আর সাইজ ৩২সি ওর এটাই ভালো লাগে খুব বড়ো হলে বিরক্ত লাগতো রুপোর পিরিচের মতো নাভি নির্মেদ পেট কড়ির মতো যোনি সুঠাম কলাগাছের মতো থাই নিজেকে নিজে আয়নায় দেখেই লজ্জায় চোখ বন্ধ করে ফেলে ইতিমধ্যে ওর ফোন বেজে ওঠে একটা আননোন নম্বর ফোনে টা তোলে ওদিকে সম এর গলা কি ঠিক মতো পৌচেছ তো?

কৃতি বলে হা সার সম বলে মনে দিয়ে শোনো এই নম্বর টা এডিটর বলে সেভ করে রেখো আর কোনো খবর দেয়ার থাকলে এটাই মেসেজ করে তোমার দিক থেকে ডিলিট করে দিও ওকে?? কৃতি বলে ওকে সির। সোম ওদিক থেকে ফোন টা কেটে দেয়। তোয়ালে নিয়ে বাথরুম এ ঢোকে বেরিয়ে এসে ভাবে কি পরা যায় এই শম্ভু লোকটা যা শুনেছে ভীষণ মেয়ে দোষ আছে তাই ওর থেকে খবর বের করতে গেলে একটু শরীর দেখাতেই হবে আবার বেশি করলে চলবে না সন্দেহ হয়ে গেলে মুশকিল ।

তাই অনেক ভেবে চিন্তে একটা কালো ব্রা প্যান্টির সেট আর একটা সাদা স্লিভলেস কুর্তি ডিপ কাট আর একটা নীল স্কিন টাইট জিন্স পরে আয়নার সামনে দাঁড়ায় দাঁড়িয়ে থাকলে তাও ঠিক আছে কিন্তু একটু ঝুঁকলেই অনেকটা ক্লিভেজ সহ বুক দৃশ্যমান হচ্ছে ঠোঁটের কোনায় হাঁসি নিয়ে ও চুল টা বাঁধে থাকে ভাবে ঠিক সময় মতো এইগুলো ব্যবহার করতে হবে।ঠিক ৯ টার সময় মোহন এসে পৌঁছায় সাথে ডিম টোস্ট নিয়ে এসেছে ওর ব্রেকফাস্ট হিসেবে কৃতির বেশ খিদে পেয়েছিল ও খেতে শুরু করলো লোকটা বলা শুরু করলো এখন আমরা যাবো পঞ্চায়েত অফিসে সেখানে আপনার যা ছবি তোলার বা ইন্টার্ভিউ নেবার নিয়ে নেবেন ঠিক ১২ টায় এমএলএ সার সময় দিয়েছেন ওনার অফিসে ওখানে ওনার সাথে আলাপ সেরে নেবেন তারপর লাঞ্চ সেরে বাকি গ্রামের একটা টুর আপনাকে দিয়ে দেব।

কৃতির একটু হাঁসি ই পায় লোকটা সত্যিই গোবেচারা ও ঝুকে খাচ্ছে অথচ ওর লোভনীয় ক্লিভেজ এর দিকে লোকটা একবার তাকায় ও নি। খাওয়া শেষ করে ও মোহন এর বাইকের পিছনে চেপে বসে বাইক এগিয়ে চলে পঞ্চায়েত অফিসের দিকে। সেখানে ছবি টবি তুলে দু একটা উলটপালট প্রশ্ন করলো প্রধান কে। বার বার অন্যমনস্ক হয়ে পড়েছিল কৃতি আসল কাজটাই যে বাকি যাই হোক কৃতি আর মহিন শম্ভুর অফিসের সামনে এসে পৌছালো তখন পৌনে বারোটা বাজে । অফিসের সামনে ৪ /৫ জন ছেলে বাইক এর উপর বসে বিড়ি সিগারেট খাচ্ছিল আর আড্ডা মারছিল ওদেরকে বাইক থেকে নামতে দেখে সব কটা চোখ ওদের দিকে ঘুরে গেল একটা ছেলে চিৎকার করে বললো কি মোহন দা চিঠির সাহে আজকাল মাল ও ডেলিভারি করছো নাকি??

যায় বলো মালের প্যাকেজিং কিন্তু সাংঘাতিক সাবধানে ডেলিভারি করো কিন্তু বলে দাঁত কেলিয়ে হাসতে লাগলো সব কজন একসাথে লজ্জায় কান লাল হয়ে গেল কৃতির ইচ্ছে হলো ওর কেরাটের সব কটা প্যাঁচ ঝেড়ে দেয় ওদের উপর কিন্তু কোনো রকম এ নিজেকে সামলে মোহন এর সাথে সম্ভুর অফিসে ঢোকে কৃতি।শম্ভুর অফিস এর বাইরে টা বসার একটা বেঞ্চ রয়েছে আর ভিতরে আর একটা ঘর যেখানে শম্ভু বসে একটা রোগ পটকা ছেলে ওদের কে বাইরের বেঞ্চ টাই বসতে বলে নিজে ওদের সামনে দাঁড়িয়ে হাতে খৈনি ডলতে লাগলো আর কৃতির শরীরের খাঁজে চোখ বোলাতে লাগলো ।

কিছুক্ষন পর ওই ছেলেটা বললো যাও মোহনদা তোমাদের ডাক পড়েছে। দরজা ঠেলে মোহন ঢুকলো পিছনে কৃতি। ঢুকেই ভীষণ শীত করে উঠলো ওর ঘরটা বেশ ছোট একটা শীততাপ নিয়ন্ত্রণ যন্ত্র ঘোষঘষ করে ঘরটাকে প্রায় উত্তর মেরু করে রেখেছে একটা টেবিল তার উপরে নানান কাগজ পত্র আর টেবিল এর ওপারে একজন লোক বসে আছে আবলুস কাঠের মতো কালো গায়ের রং একটা গেরুয়া পাঞ্জাবি অনেকগুলো মালা সোনার চেন গলায় হাতে গলায় অত্যাধিক লোমের আধিক্য চোখের নিচে দুটো ঝুলে আছে অত্যাধিক মদ্যপান এর ফল খুব সম্ববত চোখটা অস্বাভাবিক লাল মোটকথায় লোকটাকে দেখলে ভয় ঘেন্না সব একসাথেই হয় যাই হোক লোকটা ইশারায় ওদেরকে সামনের চেয়ার এ বসতে বলে। মোহন শুরু করতে যায় আসলে শম্ভু দা …. লোকটা গর্জন করে ওঠে তুই না বলে কৃতির দিকে ঘোরে লোকটার চোখ ওর বুকের উপর ঘুরে ওর মুখের দিকে তাকায়।

বলে বলুন মোহন বলছিল আপনি নাকি কি কাগজে চাকরি করেন তা সিনেমার নায়িকা দের আজকাল এইসব করতে হচ্ছে নাকি?? কৃতি জোতসম্ভব বিরক্তি চেপে বলে আসলে সার আমাদের কাগজের এডিটর একটা সিরিজ শুরু করবেন বলে ঠিক করেছেন সেখানে বাংলার উন্নত কিছু গ্রামের কথা লেখা হবে তাই আমি আপনার বিধানসভার অন্তর্গত আপনার নিজের গ্রাম এর উপর একটা স্টোরি করতে চাই ।

লোকটা চোখ কুঁচকে অনেক্ষন ওর দিকে তাকিয়ে রইলো কৃতি বুঝতে পারলো লোকটা ওর কথা একদম ই বিশ্বাস করছে না। ও আর রিস্ক নিলো না ঝুঁকে পড়লো টেবিলের ওপর ওর বুকের অনেকটা দেখা যাচ্ছে বুঝতে পারলো শম্ভুর মুখের দিকে তাকিয়ে সোজা তাকিয়ে আছে ঐদিকে কৃতি বলল প্লিজ সার আপনি না হেল্প করলে আমার চাকরি নিয়ে টানা টানি হয়ে যাবে। শম্ভু গোলে গেল লালসায় কামনায় ওর সব সন্দেহ নিমেষে দূর হয়ে গেল। মেয়েটার কুর্তির তলায় উঁচিয়ে থাকা মখানের দলা গুলো খুব টানছে ওকে উফফফ মেয়েটাকে যে ভাবেই হোক বিছানায় নিতে পারলে না….. মুখে হলে নো প্রবলেম আপনি গ্রামে ঘুরে সব দেখুন আমি গাড়ির বেবস্থা করে দিচ্ছি সাথে ছেলেও দিয়ে দেব আপনাকে সব ঘুরিয়ে দেখিয়ে দেবে। আচ্ছা আপনি উঠেছেন কোথায়??

এতক্ষন এ মোহন কথা বললো উনি আমাদের ই পোস্ট অফিসের একটা কোয়ার্টার এ আছেন । শম্ভু বললো না না আমার বাড়িতে অনেক ঘর ফাঁকা আছে আপনি চলে আসুন। কৃতির গা কেঁপে ওঠে ভয় এ বলে না স্যার সেটা ঠিক হবে না আমি সাংবাদিক হয়ে কোনো পলিটিক্যাল লোকের বাড়িতে থাকাটা উচিত নয়। শম্ভু একটু রেগেই গেল বললো ওকে ম্যাডাম যা ভালো বোঝেন আপনার মত মেয়ে বোঝেন ই তো গ্রাম এর অবস্থা কিছু একটা উল্টো সিধে হয়ে গেলে সবাই তো আমার পিছনেই পড়বে তাই বলা আর কি। কৃতি আর মোহন উঠে পড়ে বেরিয়ে আসে শম্ভুর অফিস থেকে এখন একটা ভাতের হোটেল এর দিকে রওয়ানা দেয় ওরা লাঞ্চ এর জন্য। ওরা বেরিয়ে যাবার পরে দুটো ফোন করে শম্ভু একটা বিলু কে বলে শোন নতুন যে মালটা এসেছে রিপোর্টার একটু নজর রাখবি আর একটা ফোনে করে কলকাতায় …

Exit mobile version