হট বাংলা চটি – নওমী আর তার মায়ের গনচোদা – পার্ট-১০

(Hot Bangla Choti - Nottomi O Tar Mayer Gonochoda - 10)

This story is part of a series:

হট বাংলা চটি – পার্ট-১০

দুই সপ্তাহ পর নওমীর খালার বাচ্চা হবে দেখে নওমীর মা তার খালার বাড়িতে চলে যায় দুইদিনের জন্য। লিমনও ঢাকা, বাসায় নওমী আর তার বাবা। নওমী মুন্নিকে রাতে তার সাথে থাকার জন্য ডাকে। মুন্নি বাসায় রাজি করিয়ে নওমীর বাসায় চলে আসে। সারাদিন নওমী আর মুন্নি মজা করতে থাকে। নওমীর বাবা নীরবে সারাদিন নওমী আর মুন্নির শরীরের প্রতিটা অংশ দেখতে থাকেন। রাত আট টার দিকে মুন্নীর বিএফ তার বাসায় সারারাত থাকার বুদ্ধি দেয়। মুন্নী ও রাজি হয়ে যায়।

নওমী হাসতে থাকে। মুন্নী নওমীকে বলে গান লাগা সাউন্ডবক্সে জোরে। দশমিনিট তোর সাথে নাচানাচি করে যাই।নওমী জোরে গান লাগিয়ে দিল। উরা নাচতে লাগলো কিন্তু উরা জানে না নওমীর বাবা তাদের সব কথা দরজার আড়ালে দাঁড়িয়ে শুনে ফেলে। তিনি বুজতে পারেন মুন্নী নওমীর সাথে থাকবে বলে বাসা থেকে বের হয়েছে, কিন্তু সারারাত এখন তার বিএফের সাথে খেলবে। তিনি এই খানকি মেয়েকে শাস্তি দিবেন বলে মনে মনে চিন্তা করে ফেললেন।

তিনি দড়ির জোগাড় করলেন। কয়েক মিনিট পর মুন্নী বের হয়ে যাবে বলে নওমীর কাছে বিদায় নেয়। নওমী নেচে ক্লান্ত হয়ে বিছানাতে শুয়ে পড়ে। সে মুন্নীকে বলে যা সারারাত বিএফের চোদা খা। তোর বাসা থেকে ফোন দিলে আমি বলে দিব তুই আমার সাথে ঘুমিয়ে আছিস। তুই একটা কাজ কর মোবাইল অফ করে দে।

মুন্নী মোবাইল অফ করে নওমীর রুম থেকে বের হয়ে সোজা বাসার মেইন গেট খুললো আর ঠিক তখনই নওমীর বাবা পিছন থেকে তার মুখে চাপ দিয়ে ধরে কোলে করে তাকে নিজের রুমে নিয়ে আসেন। তিনি তাড়াতাড়ি করে তার রুমের দরজা বন্ধ করে দেন আর টিভির ভলিওম বাড়িয়ে দেন।অইদিকে নওমীর রুম থেকে কিছুই বুঝা গেল না গানের জোর ভলিওমের কারনে। নওমীর বাবা মুন্নীর হাত-পা বেধে ফেলতে লাগলেন দ্রুত। মুন্নী চেঁচাচ্ছে কিন্তু তা শোনা যাচ্ছে না টিভির ভলিওমে।

অপরদিকে নওমীর বাবা জানতে পারলেন না যে তিনি যখন মুন্নীকে তুলে আনছিলেন তখন পাশের বাসার দারোয়ান সব দেখছিল। সে বুঝে গেছে ঝামেলা কিছু আছেই। সে মুন্নীকে চিনে কারন মুন্নী অনেকবার নওমীদের বাসায় এসেছে। কিন্তু নওমীর বাবা তার মেয়ের বান্ধবীকে এই ভাবে মুখচাপা দিয়ে তুলে নিয়ে গেল কেন সেটা তার খটকা লাগছে। সে আস্তে করে নওমীর বাসায় ঢুকে পড়লো। গেইট খোলাই ছিল সে আস্তে তা লাগিয়ে দিল। সে নওমীর বাবার রুমের দরজায় কান পাতলেন ।ভিতর থেকে ধস্তাধস্তির শব্দ আসছে। সে বুঝে গেল নওমীর বাবা মুন্নীকে আজ ধর্ষণ করবে। সে কি করবে এখন ভাবতে ভাবতে হঠাৎ মাথায় এল নওমী খানকিটা কোথায়। নাকি তার বাবা তাকেও চুদবে? ??

সে নওমীদের বাসার শেষ রুম থেকে জোরে গানের সাউন্ড আসছে দেখে সে রুমে উকি মারতে গেল। সে রুমে উকি দিয়ে দেখে নওমী উল্টো হয়ে বিছানাতে শুয়ে মোবাইল টিপছে। এইখান থেকেই নওমীর পুদের খাজ দেখা যাচ্ছে। সে নীরবে নওমীর দেহ গিলতে লাগলো।

অপরদিকে নওমীর বাবা মুন্নীর মুখ কাপড় দিয়ে বেধে দিলেন। হাত খাটের সাথে টাইট করে বাধা। তিনি মুন্নির ডবকা দুধগুলো টিপে দেখছেন। বাপরে কত বড় দুধ এই মাগীর। তিনি দুই হাত দিয়ে মুন্নীর দুধের উপর ঢলতে লাগলেন। তিনি মুন্নির কাপড় ছিড়ে ফেলতে লাগলেন। মুন্নির বিশাল দুধ ব্রা ফেটে বের হয়ে যাচ্ছে। তিনি মুন্নীর সেলোয়ার ছিড়ে ফেললেন। এখন মুন্নী শুধু ব্রা পেন্টি পড়া। তিনি বডি অয়েল নিয়ে এলেন আর মুন্নীর সারা গায়ে বডি অয়েল ঢালতে লাগলেন।

অইদিকে দারোয়ান তার ধন খেচতে লাগলো নওমীর পুদের ভাজ দেখে দেখে। সে পুরো লেঙটা হয়ে তার ধন খেচতে লাগলো। তার মাথা কাজ করছে না এখন। সে নওমীকে চোদার জন্যে রুমে প্রবেশ করলো। নওমী টের পাচ্ছে না গানের আওয়াজে।

দারোয়ান লাফ দিয়ে নওমীর গায়ে পড়লো, নওমী চিতকার করে উঠলো কিন্তু কে শুনবে তার চিতকার এই আওয়াজে। দারোয়ান নওমীর পিঠে পাগলের মত চুমো দিতে লাগলো। নওমী হাত পা ছোড়তে লাগলো কিন্তু দারোয়ান ভালভাবেই চেপে বসেছে। সে নওমীর পিঠে শুয়ে নওমীর বুক টিপা শুরু করে দিয়েছে। সে নওমীর দুধ ময়দা পিসা করতে লাগলো।

নওমী চেঁচাতে লাগলো কিন্তু দারোয়ান তার জামা ছিড়ে তার দুধ বের করে নিয়ে আসলো ।সে নওমীর পায়জামা টেনে নিচে নামিয়ে দিল। নওমীর হাতগুলো পিছমোড়া দিয়ে ধরে রেখে সে নওমীর গুদে একধলা থুথু দিল। তার ধন অনেক আগেই ঠাটিয়ে ছিল তাই সে আর দেরি না করে নওমীর পুদের উপর বসে নওমীর গুদে তার ধন পুশ করে দিল। নওমী গায়ের জোরে চেঁচাতে লাগলো কিন্তু দারোয়ান তার ঠাপের গতি বাড়াতে লাগলো। সে নওমীর দুই দুধে খামচে ধরে গায়ের জোরে নওমীর গুদে ঠাপাতে লাগলো। নওমী চোদার ঠেলায় ওওওওওওহহহহহহহ…আহহহহহ করতে লাগলো।

দারোয়ান নওমীকে তার নিজের উপর নিয়ে আসলো। নওমী জোরাজোরি করছিল কিন্তু দারোয়ানের গায়ের জোরের সাথে নওমী পেরে উঠছে না। দারোয়ান জোর করে নওমীকে তার ধনের উপর বসিয়ে দিল। বসাতে দেরি নেই সে কুত্তাচোদা দিতে লাগলো। সে নওমীর গুদ খাল করতে লাগলো। তার ঠাপের চোটে নওমীর দুধ লাফাতে লাগলো। সে নওমীকে বুকের সাথে চেপে ধরে ধমাধম ঠাপ দিতে লাগলো। নওমীর শিতকারে পুরো বাসা কাঁপছিল। দারোয়ান নওমীকে শুয়ে দিয়ে তার পুরো শরীর চোষা আরম্ভ করলো। নওমীর নাভি চেটে, নওমীর বগলের তলা চেটে নওমীকে পুরোদমে শিহরিত করতে লাগলো।

নওমী পাগলপ্রায় হয়ে গেছে, দারোয়ান তার ধন নওমীর মুখে পুরে দিল। নওমীর এখন কাম উত্তেজনায় পুরো শরীর ভরপুর তাই সে বিনা বাধায় তার ধন চোষতে লাগলো। নওমীকে টানা কিছুক্ষন চুষিয়ে দারোয়ান আবার নওমীর ভোদায় তার ধন পুরে দিল। রাম ঠাপ আবার শুরু হয়ে গেল।

Comments

Scroll To Top