Site icon Bangla Choti Kahini

নওমী আর তার মায়ের গনচোদা – পার্ট-১১

হট বাংলা চটি – পার্ট-১১

নওমীর বাবা মুন্নির শরীরের কোন অংশ বাদ দিচ্ছেন না। তিনি মুন্নির পুদের ছিদ্রে চোষা আরম্ভ করলেন। মুন্নির কাহিল অবস্থা। সে নড়তে বা আওয়াজ করতে পারছিল না কিন্তু গোঙানি দিয়েই যাচ্ছিল। নওমীর বাবা তার ধন দিয়ে মুন্নির গুদে ঘষতে শুরু করলো। তিনি আজব এক সুখ অনুভব করছিলেন।

মুন্নি মাগীকে তিনি কখনো চোদার নজরে আগে কেন দেখেননি তার জন্য কিঞ্চিৎ আফসোস হচ্ছিল তার। আহা কি শরীর এই মাগীর। যেন ভগবানের প্রসাদ।তিনি মুন্নির দুই বিশাল দুধের খাজে নিজের ধন ঢুকিয়ে ঠাপ মারতে লাগলেন।তার ধন শঠান করে আরো দুইইঞ্ছি দাঁড়িয়ে গেল।মুন্নির দুধ পুরো মাখন।

তার এত সেক্স জীবনে কোন দিন উঠে নি। তিনি মুন্নির গুদে আবার নিজের ধন নিয়ে গেলেন। তিনি আর কোন বিলম্ব না করে মুন্নির গুদে তার ধন ঢুকিয়ে দিলেন। প্রথম ঠাপেই মুন্নির গুদে তার ধন পুরোটা ঢুকে গেল। তিনি পুরোদমে কেঁপে উঠলেন। ওওওওওও, ,,,আহহ কিসের ভিতর ঢুকালামম ধন, এহ যেন রসের গুদোম ঘর। তিনি আস্তে আস্তে ঠাপাচ্ছিলেন।

মুন্নির চোখেমুখে কামনার ছাপ দেখতে ফেলেন তিনি। তিনি ঠাপের গতি বাড়ালেন আর মুন্নির মুখের কাপড় খুলে দিয়ে তার ঠোট চুষতে লাগলেন। মুন্নির দুধের অবস্থা করুন। লাল হয়ে হাতের আংগুলের ছাপ পড়ে আছে পুরো দুধে।মুন্নি ওওওওওওওও আহহহহহহহহ করতে লাগলো কিন্তু টিভির আওয়াজে তা প্রায় শোনাই যাচ্ছে না। নওমীর বাবার এক এক রামঠাপে মুন্নির গুদ ফেটে যাচ্ছে।

মুন্নি বলতে লাগলো “আংকেল আপনি কি করছেন? ছাড়েন আমাকে, ,প্লি্য। আমি আপনার মেয়ের বয়সী। আমি নওমীর বান্ধবী। আমার এমন সর্বনাশ করবেন না প্লি্য।

নওমীর বাবা হেসে বলতে লাগলেন “ডার্লিং তোমার গুদে অলরেডি আমার বাড়া ঢুকে ঠাপাচ্ছে। এখন ছেড়ে দিয়ে কি লাভ হবে বলো? ?
আর তুমি তো সারারাত বিএফ কে দিয়ে চোদানোর মতলবেই ছিলে। ভাল হল না এক্সপেরিয়েন্স চোদন খাচ্ছ। বিএফ কে দিয়ে না হয় আর একরাত চুদিয়। আজ আমাকে সারারাত তোমাকে চোদতে দাও।”

প্লিয আংকেল, ,প্লিয ছাড়ুন আমাকে, ,,প্লি্য

আচ্ছা যাও তোমার বিএফকেও নিয়ে আসতেছি আমার বাসায়। ওর সামনেই তোমাকে রসিয়ে রসিয়ে খাব।

উনি মুন্নির মোবাইল অন করে মুন্নির বিএফ রিমনকে এসএমএস করলেন” নওমীর বাসায় চলে আস। নওমীর বাসায় কেউ নেই”। তিনি আবার মুন্নিকে চোদায় মনযোগী হলেন। তিনি মুন্নিকে নিজের উপর তুলে নিলেন দড়ি খোলে।

মুন্নি ছাড়া পাওয়ার জন্য জোরাজোরি করতে লাগলো কিন্তু তিনি মুন্নিকে গায়ের সাথে চেপে রেখে নিজের ধন মুন্নির ভোদায় ডুকিয়ে দিলেন। মুন্নি ওওওওফফফফফফফফফফ করে উঠলো। তিনি ধামাধাফ ঠাপানো শুরু করলেন। মুন্নির মাংসল পাছায় উনার রানের ধাক্কায় ঠাস ঠাস আওয়াজ হতে লাগলো।

উনি মুন্নির কম্পিত লাউগুলোকে চোষতে লাগলেন আর মনের সুখে ঠাপাতে লাগলেন। মুন্নির গুদে জলের বন্যা বইছে। তিনি তার একটি আংগুল মুন্নির পুদের ছিদ্রে ঢুকিয়ে দিলেন। আংগুল দিয়ে তিনি মুন্নির পোদ পিচ্ছিল করে নিচ্ছেন। তিনি একনাগাড়ে ঠাপাচ্ছিলেন। কিছুক্ষন পর মুন্নির মোবাইলে এসএমএস এলো রিমনের ।

আমি নওমীর বাসার গেটের সামনে। দরজা খুলো। নওমীর বাবা মুন্নিকে আবার বেধে নিলেন। তিনি দরজায় গিয়ে রিমনকে নিয়ে আসলেন। রিমন পুরো অবাক হয়ে নওমীর বাসায় প্রবেশ করলো। নওমীর বাবা তাকে নিজের রুমে নিয়ে এলেন। রিমন রুমে ঢুকে মুন্নির লেংটা শরীর দেখে চিতকার করে উঠলো।

মুন্নি তোমার এই অবস্থা কেন? কি হয়েছে ,কিন্তু সে কথা শেষ করার আগেই নওমীর বাবা তাকে পিছন থেকে এক রদ্দা দিয়ে মাটিতে ফেলে দিলেন এবং তার হাত পা বেধে দিলেন। তিনি রিমনকে ছোফায় বসিয়ে দিয়ে বিছানাতে মুন্নির উপর ঝাঁপিয়ে পড়লেন। তিনি তার পেন্ট আবার খুলে মুন্নির গুদে তার ধন ঢুকিয়ে ঠাপানো আরম্ভ করলেন।

রিমন অসহায় হয়ে নিজের জিএফের চোদা দেখছে। নওমীর বাবা তার ধন তুমুল গতিতে মুন্নির ভোদায় চালাচ্ছিল। মুন্নি শিতকার করতে লাগলো।রিমন চেঁচাতে পারছিল না মুখ বাধা থাকায়। নওমীর বাবা আরো কয়েকশ ঠাপ দিয়ে উঠে দাঁড়ালেন। তিনি রান্নাঘরে গিয়ে একটা বিশাল সাইজ লম্বা বেগুন নিয়ে এলেন।

বেগুনের সাইজ দেখে মুন্নি চিতকার করে উঠলো। বেগুনটা প্রায় বারইঞ্চি লম্বা আর বিশাল মোটা। তিনি রিমনের দিকে তাকিয়ে হাসতে লাগলেন। এখন দেখ মুন্নি সোনার গুদে বেগুন চালান কি করে দেই। তিনি বেগুনে তেল লাগিয়ে মুন্নির গুদে ঘষতে লাগলেন। অনেক্ষন ঘসাতে মুন্নির গুদে জল চলে এলো আর তিনি এই সুযোগে বেগুনের আগা পুরোটা মুন্নির গুদে ঢুকিয়ে দিলেন।

মুন্নির ওওওওওমাগো ওওওও মাগো করতে লাগলো। তিনি বেগুন দিয়ে আস্তে আস্তে ঠাপাতে লাগলেন আর নিজের জিব্বা দিয়ে মুন্নির পুদে চাটতে লাগলেন। কবির আসহায় হয়ে তাকিয়ে আছে মুন্নির দিকে। মুন্নি এখন গোঙাচছে। তার গুদ আর পোদ জলে পিচ্ছিল হয়ে গেছে। নওমীর বাবা আস্তে আস্তে পুরো বেগুন ঢুকাতে লাগলেন।

বেগুনের ঠেলায় মুন্নির যোনিপথ বিশাল আকার ধারন করছে। তিনি বেগুনের প্রেশার বাড়িয়ে দিলেন। এখন মাত্রাধিক দ্রুত গতিতে বেগুন মুন্নির ভোদায় ঢুকছে আর বের হচ্ছে। মুন্নির ভোদা থেকে কামজল আবার নিগ্রত হল নওমীর বাবা মুন্নির পুদে নিজের ধন সেট করলেন।ধন দিয়ে কয়েকবার পুদের ছিদ্রে ঘষে তিনি আস্তে আস্তে তার ধনের আগাটা মুন্নির পুটকির ভিতর ঢুকিয়ে দিলেন।

মুন্নি চিতকার করে উঠলো কিন্তু এই মহাচোদনের হাত থেকে রক্ষা পাওয়ার কোন পথ নেই। নওমীর বাবা তার ধনের গতি আস্তে আস্তে বাড়াচ্ছেন। এখন তার ধন অর্ধেক ঢুকেছে মুন্নির পুদে।তিনি ঠাপ দিতে দিতে মুন্নির স্তনগুলো খামছে ধরে টিপতে লাগলেন। তিনি কিছুক্ষন পর ধনপুরোটা মুন্নির গুদে চালান করে দিয়ে রামঠাপ দিতে লাগলেন।

ঠাপের চোটে ঘরময় পচাত পচাত আওয়াজ হতে লাগলো। তিনি এইভাবে কিছুক্ষন চোদে মুন্নিকে কোলে তুলে নিলেন। কোলে বসিয়ে মুন্নির গুদে তার ধন সেট করে ধাপ করে এক রাম ঠাপ দিলেন।

মুন্নি ওমাগো, , ,,করে উঠলো। তিনি মুন্নি মাগীকে কোলে রেখেই সারারুমে হাটছিলেন আর চুদছিলেন ।তিনি কয়েকবার রিমনের মুখের কাছে এনে গায়ের জোরে মুন্নির গুদ মারছিলেন। রিমন অসহায় ভাবে নিজের পুদেল জিএফের কুত্তাচোদন দেখছিল। নওমীর বাবা তার জিএফকে এমন হারডখুর চোদা দিয়ে পাগল করে ফেলছিল।

সে আফসোস করতে লাগলো। কোথায় আজ সারারাত মুন্নিকে খেলা করার কথা ছিল আর কোথায় নিজের হাতপা বাধা অবস্থায় নিজের জিএফের চোদাখাওয়া দেখছে। নওমীর বাবা পুরো পর্নস্টার দের মত করে মুন্নিকে চোদছে। বিভিন্ন কায়দায় এমন চোদা দেখে রিমনের সেক্স চরমে চলে গেছে। তার ধন শঠান হয়ে পেন্টের তলে দাঁড়িয়ে আছে। তার খুব মুন্নিকে চোদতে ইচ্ছে করছে। কিন্ত সে নিরুপায় হয়ে আছে।

ওইদিকে নওমীর ঘুম ভীষন আওয়াজে ভেঙে গেল। সে পাশের রুম মানে তার বাবার রুম থেকে মেয়ের শিতকারের আওয়াজ পাচ্ছে সাথে, ঠাপ ঠাপ ঠাপ…..শব্দ।।।

বাবা কাকে এতরাতে চোদছে,, আজিব

Exit mobile version