Site icon Bangla Choti Kahini

বাংলা চটি – জীবনের ঘটনাবহুল যৌনতা – পর্ব – ৬ (Bangla Choti - Jiboner Ghotonabohul Jounota - 6)

বাংলা চটি ষষ্ঠ পর্ব

প্রতিদিন ডলাডলি করে, টেপাটিপি করে, চোষাচুষি করে সায়ন-শতরূপা দুজনেই অস্থির। ওদের এখন চোদন দরকার। কিন্তু কোথায় চুদবে?

অনেক খুঁজেও ফাকা জায়গা না পেয়ে শতরূপা, অরুপকে অর্থাৎ তার মামাতো দাদাকে ফোন করলো। অরুপ, শতরূপার গুদের প্রথম নাগর, ওর দুরসম্পর্কের মামাতো দাদা। অরুপ ওর কোম্পানির কাজে ৭ দিনের জন্য শতরূপাদের শহরেই আসবে। ভেবেছিল পিসির বাড়িতেই উঠবে। পিসির লদলদে শরীর দেখবে আর বোনের গুদ মারবে। কিন্তু শতরূপার কাছে সব শুনে সে প্ল্যান পাল্টালো। কোম্পানির হাউজিংএ থাকবে ঠিক করলো।

যথারীতি অরুপ আসলো। তিনদিন প্রচণ্ড ব্যস্ত থাকার পর সে চতুর্থদিন ফোন করে শতরূপাকে আসতে বললো। শতরূপা সায়নকে নিয়ে হাজির হলো তার লম্পট দাদার ফ্ল্যাটে।

অরুপের বাড়া যথেষ্ট ছোটো, তাই সে ভায়াগ্রা খেয়ে নিল এবং কোকের মধ্যে যৌনবর্ধক ঔষধ মিশিয়ে রেডি হয়ে থাকলো। সায়ন ভাবলো আজ ওর দাদাকে কোনোরকম শুইয়ে নিয়ে সারাদিন শতরূপাকে চুদবে। আর শতরূপা এতই গরম হয়ে ছিল যে সে দুটো ছেলের সাথে এক ফ্ল্যাটে যেতে দুবার ভাবলো না।

প্রাথমিক আলাপচারিতার পর কোকের প্রভাবে তিনজনই ঘামতে লাগলো। সাথে ভায়াগ্রা থাকায় অরুপের ডোজ বেশী হয়ে গিয়েছিল সে আর নিজেকে কন্ট্রোল করতে পারছিল না। এগিয়ে গিয়ে শতরূপার কাঁধে টপ সরিয়ে মুখ ঘষতে লাগলো। শতরূপা শরীর এলিয়ে দিল অরুপের ওপর।

প্রশ্রয় পেয়ে অরুপ পেছন থেকে জড়িয়ে ধরে দুই হাতে শতরূপার দুই মাই ধরে টেপা শুরু করলো। সায়নের টেপা খেয়ে বেশ বাড়ছে মাইগুলো তা বুঝতে পারলো অরুপ। ঈর্ষা হল। টেপার গতি বাড়াতে লাগলো অরুপ। শতরূপা গা এলিয়ে দিয়ে অরুপের হাতের ওপর হাত দিয়ে টেপাতে লাগলো।

নিজের প্রথম শয্যাসঙ্গিনীকে নিজের মামাতো দাদার হাতে টেপা খেতে দেখে সায়ন কামে পাগল হতে লাগলো, কিন্তু নিজের প্ল্যানমাফিক চুপ করে দেখতে লাগলো ভাই বোনের লীলাখেলা।

অস্থির হয়ে উঠতে লাগলো দুজনে, জামা কাপড় শরীরে রাখাই দায় হয়ে যাচ্ছিলো। অরুপ ওর বারমুডা, জাঙ্গিয়া খুলে ফেললো, ছুড়ে ফেললো গেঞ্জি। শতরূপা ওর জিন্স খুলে ফেললো, টপ কাম শার্টের বোতাম খুলতে লাগলো দুই ভাই বোন মিলে।

নিমেষের মধ্যে উলঙ্গ হয়ে গেলো দুজনে। শতরূপা যে কত বড় মাগী হবে তা আবার টের পেলো সায়ন। ভেতরে ব্রা, প্যান্টি কিচ্ছু পরে আসেনি মাগীটা। বোনকে উলঙ্গ পেয়ে অরুপের ভায়াগ্রা খাওয়া বাড়া ফুসে উঠলো। অরুপ ঝাপিয়ে পড়লো শতরূপার ওপর। সোজা গুদের মুখে বাড়াটা সেট করে দিল। শতরূপা বাধা দিল না। আগে এক কাট চোদা খাবে সে তারপর বাকি টা ভাবা যাবে।

নিয়মিত অ্যালকোহল আর অন্যান্য নেশার চোটে অরুপের আগের পৌরুষ আর নেই। প্রথম প্রথম সে শতরূপাকে ২০-২৫ মিনিট ধরে চুদতো। আজ বীর বিক্রমে ঠাপানো শুরু করলেও বীর্য ধরে রাখতে কষ্ট হচ্ছে তার। অবশ্য আগে শতরূপা শুধু চোদা খেত, এখন সে গুদ দিয়ে বাড়া কামড়ে ধরতে পারে। একে কঠিন গুদ তার ওপর গুদের কামড়ে অরুপের উত্তেজনা চরমে পৌছে গেল ১০ মিনিটে বীর্য ঢেলে দিল সে। ভায়াগ্রাও বিফলে গেল।

এদিকে শতরূপার শরীরে যে আগুন লেগেছিল তার ১ শতাংশও মিটলো না। উলটে আগুন বেড়ে গেল। পাগল হয়ে উঠলো শতরূপা। এতক্ষণ সে ভুলে গেছিলো যে সায়নও ঘরে আছে। অস্থির হয়ে হয়ে কি করবে বুঝতে পারছে না। অরুপ তাকে বোঝাচ্ছে। কিন্তু মুখের কথায় যদি শতরূপা শান্ত হতো তবে আর এখানে আসতো কেন?

হঠাৎ সায়নের দিকে চোখ পড়লো শতরূপার। সোফায় বসে দুজনের কার্যকলাপ দেখছে। অরুপের বাহুবন্ধন থেকে ছিটকে বেড়িয়ে অতৃপ্ত দেহ নিয়ে শতরূপা ছুটে গেল সোফায়। সায়নের প্যান্ট খোলারও সময় নেই। বেল্ট খুলে, প্যান্ট নামিয়ে সায়নের খাড়া বাড়ায় গুদ সেট করে বসে পড়লো শতরূপা।

সমানে ঠাপাতে লাগলো সায়নকে। সায়নও তলঠাপ দিতে লাগলো শতরূপাকে। ঠাপ-তলঠাপে তৃপ্ত হতে লাগলো শতরূপা, অরুপের দিকে তাকিয়ে চেঁচিয়ে বললো, ‘দ্যাখ বোকাচোদা কিভাবে চুদতে হয়, শেখ বাচ্চা ছেলেটার কাছে, বাড়ায় দম আছে তোর? মাগী চুদতে এসেছিস? আহ আহ আহ সায়ন, সোনা কি ঠাপাচ্ছো সোনা, আরো আরো জোরে তলঠাপ দাও বেবী, আরো স্পীডে দাও’

‘এই আরো স্পীডে ঠাপাচ্ছি সোনা তোমাকে, আজ তোমায় চুদে চুদে হোড় বানিয়ে দেব সুইটহার্ট’ বলে সায়ন তলঠাপের স্পীড বাড়িয়ে দিল। এভাবে প্রায় ৩০ মিনিট চোদাচুদি করে দুজনে মাল ফেলে দিল।

তৃপ্তিতে গা এলিয়ে দিল শতরূপা। সায়নের ঠোটে লম্বা চুমু দিল সে। আর অরুপ, সায়নের চোদার ক্ষমতা দেখে শিহরিত হয়ে গেল। এইটুকু ছেলের বাড়ায় এত জোর? বড় হলে এ কি করবে?

সায়ন আর শতরূপার চরম চোদাচুদি দেখে অরুপ আরও গরম খেয়ে গেল। তার বীর্য বেরোলেও ভায়াগ্রার প্রভাব এখনো আছে। বাড়া ফুলে উঠলো ওর। কিন্তু এখন শতরূপা তার কাছে আসবে কি? মনে হয় না। তাই সে অন্য রাস্তা নিল। শতরূপার কাছে এগিয়ে গিয়ে সে সদ্য চোদা খাওয়া গুদের কাছে মুখ নিয়ে গেল।

শতরূপা তা দেখে অরুপকে বিদ্রুপ করে সায়নের ঠোটে চুমু দিয়ে বললো, ‘আর এক কাট চোদার জন্য তৈরি হও সোনা, আমার বোকাচোদা দাদা তোমার হাতে চোদানোর জন্য আবার আমায় গরম করে দেবে’। অরুপ বিদ্রুপ সহ্য করে গুদে মুখ দিল।

গুদ চোষাতে অরুপ দারুণ এক্সপার্ট। নিজের বৌদির কাছে সে শিখেছে কিভাবে গুদ চুষে মেয়েদের জল খসাতে হয়। সমস্ত অভিজ্ঞতা কাজে লাগিয়ে সে গুদ চাটা শুরু করলো। ঠোট দিয়ে গুদের চারপাশ টা ছুয়ে দিল অরুপ, তার জীভ লাগিয়ে বাইরেটা চাটতে লাগলো ধীরে ধীরে।

গুদে জিভ লাগতেই শিহরিত হল শতরূপা। মোচড় দিয়ে উঠলো শরীরটা। উত্তেজনায় এক হাতে সায়নের বাড়া চিপে ধরলো সে। গুদের চারপাশটা চেটে নিয়ে আস্তে আস্তে ভেতরে ঢুকতে লাগলো অরুপ। চুকচুক করে চেটে দিতে লাগলো। শতরূপা অস্থির হতে লাগলো। সায়নের হাত এনে লাগিয়ে দিল মাইএর ওপর। আর সায়নের বাড়া মুখে নিল।

এ এক চরম কামোত্তেজক দৃশ্য। সায়ন, শতরূপার মাই টিপছে, শতরূপা সায়নের বাড়া চুষে রেডি করছে চোদা দেবার জন্য, আর অরুপ শতরূপার গুদে ঠোটের ঝড় তুলছে। চাটা চোষা শেষ করে অরুপ এবার জিভ দিয়ে ভিগোরাসলি চুদতে লাগলো। অরুপের জিভচোদা খেয়ে শতরূপা কামাতুর হয়ে উঠলো।

ছটফট করতে লাগলো আবার চোদা খাবার জন্য। অস্ফুটে বলতে লাগলো, ‘দুটোই বোকাচোদা, আরে কেউ আমাকে চোদ, চোদ আমাকে, চোদনা গুলো চোদ আমায়’। একথা শুনে অরুপ শতরূপাকে ডগি পজিশনে নিয়ে পেছন থেকে চুদতে উদ্যত হলো।

শতরূপা চিৎকার করে উঠলো, ‘এই ঢ্যামনা চোদা তুই আমার গুদে তোর নুনু দিবি না, আমার বাড়া চাই, আর বাড়া দেবে সায়ন’।

অরুপ ক্ষেপে গেল, ক্ষেপে গিয়ে গরম বাড়া ঢুকিয়ে দিল গুদে। আর সাথে সাথে দিল তিন চারটে রাম ঠাপ। কড়া ঠাপ খেয়ে শতরূপার চিৎকার শীৎকারে বদলে যেতে লাগলো। অরুপের বাড়ায় এখন মাল নেই। এখন আছে ভায়াগ্রার নিখাদ বাড়া। তাই ভয়ও নেই। নির্ভয়ে লম্বা লম্বা ঠাপে সে পেছন থেকে শতরূপার গুদ মারতে লাগলো। পেছন থেকে লম্বা ঠাপ খেয়ে শতরূপা থরথর করে কাঁপতে লাগলো সুখে।

‘উফ্! এই তো ঢ্যামনাচোদা টা এতক্ষণে চুদতে পারছে। চোদ শালা চোদ চোদ চোদ আরো জোরে আরো জোরে আরো জোরে চোদ আরো আরো দে দে দে দে আমার গুদ ফাটিয়ে দে রে।’ বলে শতরূপা শীৎকার দিতে লাগলো।

‘মাগী আমাকে বলিস ঢ্যামনাচোদা? আমি না হলে আজ চোদা খেতে পারতি মাগী? তোর উচিত শাস্তি গণচোদন। আমার সব বন্ধুগুলোকে এনে চুদবো একদিন তোকে। ৭-৮ জনে মিলে সারাদিন সারারাত চুদবো তোকে’ অরুপ ঠাপাতে ঠাপাতে তার নোংরা প্ল্যান জানালো।

‘আনিস, তোর কত বন্ধু আছে। সব গুলোকে চিবিয়ে খাব আমি। উফ কি চুদছিস রে দাদা। বোনটাকে একটু দয়া কর দাদা, ঢিলে করে দিচ্ছিস তো রে আহ আহ আহ তুই আমায় মাগী বানিয়েছিস দাদা উফ কি সুখ রে তোর বাড়ায়, তোর কাছে আমি ঋণী রে, তুই যাকে বলবি চুদবো। শুধু এখন তোর বোনের গুদটা মার আরো জোরে জোরে’ আবোল তাবোল বকতে বকতে শতরূপা চোদা খেতে লাগলো। সায়ন এবার শতরূপার নিচে শুয়ে মাই চুষতে লাগলো, শতরূপার সুখ দ্বিগুণ হয়ে গেল, আবার কামড়ে ধরতে লাগলো সে অরুপের বাড়া।

‘আহ আহ মাগী আবার কামড়ে ধরছিস গুদে বাড়া মাগী? ভীষণ বড় মাগী হয়েছিস না তুই? এই নে এই নে’ বলে আরো শক্তি দিয়ে চুদতে লাগলো। ‘তোকে মাগী বানিয়েছি, এবার মা কে বানাবো, উফ তোর মা টা একটা মাল রে শতরূপা’ বলে রিনির শরীরটা কল্পনা করে আরো জোরে ঠাপিয়ে চললো।

‘সে পরে চুদবি, আগে আমাকে তো চোদ শালা, আর মা এর গুদে তুই ২ মিনিটও টিকবি না রে খানকির ছেলে’ বলে শতরূপা মাই চোষা, গুদ চোদার ধকল নিতে না পেরে জল খসিয়ে দিল। গুদের গরম জলের ধারায় অরুপের স্নাত বাড়াও আর বীর্য ধরে রাখতে পারলো না।

এদিকে সায়ন বুঝলো সে একাই রিনির দিওয়ানা না। কিন্তু সে অরুপের মতো করে শতরূপাকে বলতে পারে না যে ওর মাকেও চুদবে।

তবে রিনির কথা মনে পরতেই ওর ফোলা বাড়া আরো ফুলতে লাগলো। শতরূপা জল খসিয়ে কেলিয়ে পড়েছিল। তাই সে বাড়ার মুন্ডিটা নিয়ে মাই এর বোটায় লাগালো। ঘষে দিতে লাগলো গরম বাড়াটা দিয়ে মাইগুলো মথলে দিতে লাগলো। বাড়া যেভাবে ফুলে আছে, তাতে এখনই শতরূপাকে না চুদলে সে পাগল হয়ে যাবে।

জাগাতেই হবে শতরূপাকে। চুমু দিয়ে, বাড়া ঘষে, ধস্তাধস্তি করে, দলাই মলাই করে সে শতরূপাকে জাগাতে লাগলো, শেষে তার বাড়া ঢুকিয়ে দিল শতরূপার মুখে। এবারে শতরূপা সাড়া দিতে লাগলো। সায়ন বাড়া চোষানোর সাথে সাথে মাই ডলতে লাগলো, অরুপ আঙুল চালিয়ে দিল গুদে।

ব্যাস আর যায় কোথায়! কেঁপে উঠলো শতরূপা। জড়িয়ে ধরলো সায়নকে। বললো ‘ভালোবেসে চোদো না সোনা’। আবেগপ্রবণ হয়ে গেল সায়ন। সেও শতরূপাকে ডগি করতে চেয়েছিল। কিন্তু শতরূপার আহ্বানে সে জড়িয়ে ধরে সামনাসামনি শুয়ে ওর বাড়াটা আস্তে আস্তে ঢোকাতে লাগলো গুদে। গুদে ভালোবাসা ভরা বাড়ার ঠাপ খেতে খেতে শতরূপা আবার কামের শিখরে উঠতে লাগলো।

সায়নের কানের লতি কামড়ে ধরলো সে, অস্ফুটে বললো, ‘এবারে ঠাপাও জোরে’। সায়ন গতি বাড়ালো, জোরও বাড়ালো। চোদার সুবিধার জন্য অরুপ শতরূপার একটা পা তুলে ধরলে সায়ন সর্বশক্তি দিয়ে ঠাপাতে লাগলো। ক্লান্ত শতরূপা এলিয়ে পরতে লাগলো দেখে সায়ন শতরূপার ওপরে উঠে চিরকালীন মিশনারী ঠাপ দেওয়া শুরু করলো।

যে সব মেয়েরা চোদা খেয়েছো আর যে সব ছেলেরা সত্যিকারের চুদেছো, তোমরা জানো সর্বশক্তি দিয়ে মিশনারী ঠাপ দিলে তার অনুভুতি কেমন হয়। শতরূপা সুখের স্বর্গে পৌছে গেল। এত ভালো মিশনারী ঠাপ সে আজ প্রথম খাচ্ছে। সায়নকে জড়িয়ে ধরে পিঠ খামচে ধরলো সে।

কোনো কথা নেই। শুধু দুজনের আহ আহ শব্দ আর গুদে বাড়ার যাতায়তের ফচফচ শব্দে ঘর গমগম করছে। ‘আহ কি সুখ, কি ভালো চোদে ছেলেটা, একে আগলে রাখতে হবে’ ভাবতে ভাবতে সমানে ঠাপ খেতে লাগলো শতরূপা। তলঠাপ দেবার চেষ্টা করতে লাগলো মাঝে মাঝে।

কিন্তু সায়ন এক মনে চোখ বন্ধ করে ঠাপিয়েই যাচ্ছে, ঠাপিয়েই যাচ্ছে মুখে শুধু আহ আহ করছে আর ঠাপাচ্ছে, আসলে সে একবার শতরূপাকেই ঠাপাচ্ছে আরেকবার রিনির দেহটা মনে করে শতরূপাকেই ঠাপাচ্ছে, কখনওবা নীহারিকা ম্যামের পাছাটাও তার মনে পড়ছে। পাগল হয়ে গেছে সায়ন। আর সায়নের গোপন পাগলামির সাক্ষী হয়ে থাকছে শতরূপার গুদ, শতরূপাও নয়।

তিন কামুকি নারীর দেহের কথা মনে করে তিন ধরণের ঠাপ দিতে দিতে সায়ন শতরূপার একবার জল খসিয়ে দিয়েছে। ৪০ মিনিটের বেশী হয়ে গেছে ঠাপাচ্ছে সায়ন। মাল আউট করার নাম ই নেই। শতরূপা আবার জল খসানোর জন্য রেডি।

টানা চোদন খেয়ে আর সে পারছে না তাল মেলাতে, প্রানপণে কামড়ে ধরলো সায়নের বাড়া। আর সায়নের কানের পাশে চাটতে লাগলো। সায়ন গলতে লাগলো। স্পীড বাড়িয়ে দিলো ঠাপের। শতরূপাকে বললো, ‘আমার হবে’। শতরূপারও হয়ে আসছিল, সে বললো ‘আমারো হবে, ধুয়ে দাও আমাকে সোনা’। এ আহ্বান সায়ন ফেলতে পারলো না। শতরূপাকে আঁকড়ে ধরে গলগল করে বীর্য ঢালতে লাগলো গুদে। শতরূপাও যেন এতক্ষণের চোদাচুদির সবচেয়ে বেশী জল খসিয়ে শান্ত হয়ে শুয়ে পড়লো।

চলবে……
ফিডব্যাক/মতামত জানান sayansengupta2018@gmail.com ঠিকানায়……

Exit mobile version