Site icon Bangla Choti Kahini

মা মেয়ের গল্প – মা মেয়ের যুদ্ধ – ৩ (Ma Meyer Golpo-Ma Meyer Juddho-3)

মা মেয়ের গল্প – জুলি মিলার রুমে গিয়ে দেখলেন সে রেডি, গোসল করে হাতকাঁটা টপস আর একটা ল্যাগিংস পরেছে। সদ্য গোসল করার একটা সতেজতা আর লাবণ্য চোখে মুখে লেগে আছে। জিজ্ঞেস করলো, “খাবার রেডি?” জুলি প্রতিউত্তরে জানালেন, “না, তুই আয়; রেডি করছি।”

রান্নাঘরে জুলি খাবার বাড়তে বাড়তে ভাবতে লাগলেন পরিস্থিতি নিয়ে, নিজের মেয়ের প্রেম নষ্ট করতে গিয়ে তিনি এ কোন পথ ধরলেন? এখন ঘটনাকে সামনে নিয়ে যাবেন কীভাবে? যা করবেন তার ফলাফল কী হবে? মেয়ে এসব বুঝার পর মেয়ের সামনে নিজের মুখ দেখাবেন কীভাবে? সে কি আমাকে ক্ষমা করে দিবে? যদি ঘটনা আরো খারাপের দিকে যায়? যদি শরফুদ্দীন এসব জেনে ফেলে?

একদিকে আগাম পরকীয়ার জন্য আবেগ, আরেকদিকে মেয়ের প্রতি দায়িত্ববোধ আরেকদিকে স্বামীর বিশ্বাস ভঙ্গ করা; এখন তিনি কোনদিকে যাবেন? সব ভাবতে ভাবতে খাবার নিয়ে টেবিলের দিকে এগুলেন, দেখলেন সোফায় বসে মিলা আর শোভন গল্প করছে। একদম পাশাপাশি বসে!

মেয়েকে ছোটবেলা থেকেই অনেক ফ্রি হিসাবে বেড়ে উঠতে দিয়েছেন, মেয়ের বেস্টফ্রেন্ড হচ্ছেন জুলি। স্কুল, কলেজের সকল গল্পই সে মায়ের কাছে করত, কোন কিছু বাদ দিতো না। শুধুমাত্র শোভনের ব্যাপারটা ছাড়া।

এতোটা ছাড় দিয়ে বড় করা ঠিক হয় নি, নাহলে এভাবে বয়ফ্রেন্ডকে ঘরে ঢুকাতো না আর এভাবে বেহায়ার মতো গল্পও করতো না, আর দশটা মেয়ের মতোই পারিবারিক চাপে সম্পর্কচ্ছেদ করতে হতো। জুলি শোভনের দিকে তাকালেন, বুকের ভিতরটা ধক করে উঠল।

পরক্ষণেই একটা খালি খালি অনুভূতির জন্ম হলো। শোভনের ফর্সা গালে হালকা খোঁচা খোঁচা দাঁড়ি, পরিপাটি আঁচড়ানো চুলে তাকে অসম্ভব মায়াময় লাগছে। ফুল শার্টের গোটানো হাতায় আর কব্জিতে দুটো রাবারের ব্রেসলেটে তাকে আবেদনময়ী লাগছে।

কেন জানি মিলার প্রতি প্রচণ্ড হিংসে হলো, নিজে বিয়ের পরেও খুব বেশি স্বামীর সোহাগ পায় নি। ড্রয়িংরুমে ঢুকতেই তারা দুজন সরে বসলো। জুলি বললেন, “খেতে আসো।”

ছোট গোল টেবিলে ৩ পাশে ৩ জন বসেছে। চক্রাকারে মিলার বামে শোভন, শোভনের বামে জুলি আর জুলির বামে মিলা। শোভনের উপস্থিতি যে জুলিকে মোটেও স্বস্তি দিচ্ছে না সেদিকে মিলার কোন বিকার নেই।

সে নিজেই খাবার বেড়ে শোভনের প্লেটে দিল, শোভন তাকে ধন্যবাদ দিল। শোভন যদিও বুঝতে পারছে তার উপস্থিতি জুলিকে অস্বস্তি দিচ্ছে ব্যাপারটা তাকে খুব একটা প্রভাবিত করল না। মিলার প্রশ্নের জবাবে হ্যা/হু করে জবাব দিচ্ছে।

তার মাথায় অন্য চিন্তা ঘুরছে, জুলির চিন্তা। মাগি তো তাকে একেবারে গরম করে দিয়েছে, এখন কি তাকে খাবার খেয়েই চলে যেতে হবে? মাগিটাকে চোদা হবে না? বাসায় গিয়ে হাতই মারতে হবে? ধোনের আগায় মদন জল বসে আছে, টাইট জাঙ্গিয়ায় ধোনটা টনটন করছে।

জুলির দিকে তাকাল। জুলি মাথা নিচু করে খাচ্ছে, স্ট্রেস ইটিং এর কারণে গোগ্রাসে খেয়ে যাচ্ছে। এভাবে খেলে ত স্বাস্থ্য নষ্ট হয়ে যাবে! কিন্তু স্বাস্থ্যচিন্তার চাইতে তাকে বর্তমান পরিস্থিতি নিয়ে বেশি ভাবতে হচ্ছে। ছেলেটার সাথে যা করেছে তা করেছে, এখন তো কিছু চেঞ্জ করা যাবেনা। আবার তার মনে শোভনের প্রতি একটা আকর্ষণ তৈরি হচ্ছে। এই আকর্ষণ তাকে শোভনের চিন্তা মাথা থেকে সরতে দিচ্ছে না। এই ঘটনার কী আর কোন সমাধান নেই?

শোভন মিলার দিকে তাকাল, ফর্সা কিউট চেহারা। জুলির চাইতে ২ ইঞ্চি উঁচু। শারীরিক দিকে থেকে শুধু উচ্চতায়ই মিলা এগিয়ে, বাকিদিক থেকে জুলি যোজন যোজন এগিয়ে। একটু আগে কোলে বসার পর ভারি পাছার মাপ নিয়েছে সে, একদম পর্নস্টারদের মতো টাইট ও ভারি।

অনুমান করতে পারছে ভোদাটা জুসি হবে, সেদিকে মিলার আচোদা টাইট পুসির কাছ থেকে সে কী পাবে? জুলির সাথে প্রেম করতে পারলে ফাঁকে ফাঁকে মিলা কলেজে থাকলে জুলিকে এসে চোদতে পারবে। সেটা এখনই এগিয়ে রাখতে পারলে ভালো।

সে টেবিলের নিচ দিয়ে পা জুলির পায়ের উপর রাখলো। জুলি চমকে উঠল, কিন্তু কোন প্রতিবাদ করলো না। প্রশ্রয় পেয়ে ধীরে ধীরে জুলি অনুভব করল শোভনের পা আরো উপরে উঠে যাচ্ছে। জুলির মসৃণ পায়ে পা ঘসতে ঘসতে শাড়ি, সায়ার ভেতর দিয়ে হাঁটুর কাছাকাছি চলে আসলো।

আর পা উপরে উঠানো যাচ্ছে না হাঁটু টেবিলের নিচের অংশে লেগে যায়, সে তার পা বাঁকা করে দিল। পা নিয়ে হাঁটুর কাছাকাছি আসতেই জুলি এবার প্রতিবাদ করলো। হাত দিয়ে শোভনের পা সরিয়ে দিলো।

শোভন আর চেষ্টা না করে পা জায়গায় নিয়ে আসলো। জুলি বুঝল সে আশাহত করেছে, নিজের কাছেই খারাপ লাগলো ব্যাপারটা। বেচারা শোভনের দোষটা কোথায়?জুলিই তো হঠাৎ করে তাকে উসকে দিয়েছে এসেছে, এখন হয়তো তার ধোন একটা গর্তের জন্য হাহুতাশ করছে?

জুলি ঠিক করলো সে শোভনকে খেলাবে, পরে ফলাফল কি হবে না হবে সেটা ভেবে কাজ নেই।ফলাফল ভাবতে হলে কিছুই করা হবে না। আর ঘটনা বেকায়দায় চলে গেলে সব দোষ শোভনকেই দিয়ে দেওয়া যাবে। আর চিন্তা করার মানে নেই, যা হওয়ার হবেই।

এখন তার উচিত হবে আগুনে ঘি ঢেলে দেওয়া। তারপর তার কিছু করতে হবে, যে হাওয়ায় সে গা ভাসিয়ে দিয়েছে সে হাওয়াই তাকে অনেকদূর নিয়ে যাবে। জুলি ডানপা দিয়ে শোভনের পায়ে ধাক্কা দিলো, তার মুখে এক চাপা মুচকি হাসি।

মিলা এখনো এসব কিছুই বুঝতে পারছে না, বেচারির জন্য মায়াই লাগলো। এতো সহজ সরল একটা মেয়ে, বাস্তব দুনিয়া সম্পর্কে এতো কম জ্ঞান নিয়ে বড় হয়েছে! শোভন ইঙ্গিত ধরতে পারলো। দেবী তাহলে তার পানে মুখ তুলে তাকিয়েছেন?

সে ডানহাত দিয়ে ভাতের লোকমা মুখে ঢুকালো আর বাম হাত টেবিলের নিচ দিয়ে জুলির উরুতে স্পর্শ করল। শাড়ির উপর দিয়ে জুলির নরম উরুতে হাত দিয়ে টিপ দিলো। মনে হলো যেন নরম মাখনের উপর কাপড় জড়ানো আর সে সেই মাখনের মধ্যে ডুবে যেতে চায়।

জুলি শিউরে উঠল। সে নিজে থেকেইহাত দিয়ে শাড়ি হাঁটুতে তুলে ধরল। তারপর শোভনের শক্ত পুরুষালি হাতটা ধরেহাঁটুর নগ্ন অংশে ধরিয়ে দিল। শোভন মাখনের মমতো পা টা হাতদিয়ে অনুভব করলো, আস্তে আস্তে করে টিপতে লাগলো।

ধীরে ধীরে হাত উপরে উঠতে লাগলো। উরুতে আসতেই জুলি যোনির ভেতরে শিরশির অনুভব করল। তার যেন হাপরের মতো বুক উঠানামা করছে। শোভন নিজ দায়িত্বে শাড়িটা আরো উপরে তুলে নিল।

উরুর উপর আসতেই জুলি ভোদায় তরল অনুভব করলো। মনে হচ্ছে যেকোন সময় বেরিয়ে আসবে। হাতটা আআরো উপরে একেবারে ভোদার পাশে প্যান্টির সীমানায় পৌঁছালো, ছেলেটা আস্তে করে হাতটা বুলিয়ে দিল।

আজ অনেকদিন পর…জুলির নিজেকে সামলাতে কষ্ট হচ্ছে, আজ অনেকদিন পর দুপায়ের ফাঁকে কোন পুরুষের হাত অনুভব করলেন। হাত প্যান্টির উপর উপর এসে পড়লো, দুজনের একইসাথে বিচার বুদ্ধি হারিয়েছেন, তাদের সামনে যে তৃতীয় একজন যে বসে রয়েছে সেটা দুজনই ভুলে গেছেন।

শোভন এবার হাত এবার প্যান্টির উপর একদম ভোদা বরাবর রাখলো, জুলি এবার হার্টবিট মিস করলেন, উত্তেজনা উনার চরমে উঠেছে। ছেলেটা মনে হলো সে এখন স্বর্গে আছে, তার তর্জনী ভোদার চেরার মাঝ বরাবর ঘষা দিলো, জুলির শরীর হালকাভাবে কেঁপে উঠল… চরম মুহূর্ত এখন সময়ের ব্যাপার।

একেবারে শেষধাপে এসে সে জুলির পুরো ভোদাটা একেবারে মুটোভরে ধরার চেষ্টা করলো। জুলির পুরো শরীরে যেন বিদ্যুৎ বয়ে গেলো, মুখ হা করে চাপা ‘আহহহ’ করে টেবিলের দিকে ঝুঁকে পড়ল।

মিলার হঠাৎ করে একটু অস্বাভাবিকতা লক্ষ্য করলো। অপর দুই জনের মধ্যে যে এক ধরণের চাপা উৎকণ্ঠা বিরাজ করছে। শোভনের হাতের অস্বাভাবিক গতিবিধি আর জুলির চাপা শিৎকার দেখা মাত্র সে তৎক্ষণাৎ চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে দেখল তার বয়ফ্রেন্ড তার মায়ের শাড়ির মাঝ দিয়ে হাঁত ঢুকিয়ে বসে আছে…

সে চিৎকার করে বলে উঠল, “ছিহ!”

শোভন দ্রুত তার হাত সরিয়ে নিল। জুলি উঠে দাঁড়ালো। শোভন এবার নিজেকে চরম অপরাধী অনুভব করলো, এখানে সে এসব না করলেও পারতো। কিন্তু জুলি নির্বিকার নয়, ররং চরম তৃপ্ত মনে হচ্ছে। এতোদিন পর কামরস ছেড়েছে, দৃশ্যপট সে যেভাবে চেয়েছিল ঠিক সেভাবেই তৈরি হয়েছে, এবার তার ড্রামা মঞ্চায়িত হওয়া বাকি…..

* ঘোষণা – আমি একটি প্যারোডি চটি লেখার পরিকল্পনা করছি, এজন্য আপনাদের মতামত চাই। আপনারা কমেন্টবক্সে পৃথিবীর যে কোন ভাষার যে কোন বই, উপন্যাস, সিনেমা, ড্রামা, ঐতিহাসিক চরিত্র, এনিমেশন বা কমিক্সের নাম উল্লেখ করুন… আমি যে কোন একটি গল্পকে বেছে নিয়ে সেটার মূলভাব বজায় রেখে এর চটি ভার্সন লিখব। কারো কোন গুরুত্বপূর্ণ মতামত থাকলে বলতে পারেন।

বাংলা চটি কাহিনীর সঙ্গে থাকুন …

মা মেয়ের গল্প লেখক theanonymouswriter

Exit mobile version