Site icon Bangla Choti Kahini

নতুন জীবন – ৩১

অনেক দিনের অনেক অপেক্ষার পর আজ সাগ্নিক আর রিতুর ঠোঁট মিলনের অপেক্ষায়। সাগ্নিক তার পুরুষালী ঠোঁট ছুঁইয়ে দিলো রিতুর ঠোঁটে। রিতুও যেন এই অপেক্ষাতেই ছিলো। সাগ্নিকের ঠোঁটের ভেতর সেঁধিয়ে দিলো নিজের ঠোঁট। তারপর সব কথা, সব ব্যথার উত্তর খুঁজে নিতে লাগলো দুইজোড়া ঠোঁট। একে ওপরকে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলো সাগ্নিক আর রিতু। সাগ্নিক রিতুর দুই ঠোঁট ফাঁক করে ভেতরে ঢুকিয়ে দিলো জিভ।

রিতু আপ্রাণ চুষতে লাগলো সাগ্নিকের খসখসে জিভ। লালায় লালায় মাখামাখি হয়ে যেতে লাগলো দু’জনে। সাগ্নিক দু’হাতে রিতুর মাথার দুইদিক চেপে ধরেছে ইতিমধ্যে। রিতুর অশান্ত হাত সাগ্নিকের গরম জামার ভেতর দিয়ে ঢুকে সাগ্নিকের পিঠ খামচে ধরেছে। সাগ্নিক জিভ বের করে রিতুর গাল, কপাল, চোখ, নাক, কানের লতি, কান সব চুমুতে ভরিয়ে দিতে লাগলো ভীষণভাবে। রিতু সুখে ছটফট করছে৷ সাগ্নিকের ভেজা জিভ রিতুর গলা ছুঁয়ে কাঁধ চেটে দিচ্ছে আস্তে আস্তে। সাগ্নিক অসম্ভব রকম শান্তভাবে রিতুর শরীরের উর্ধাংশের খোলা অংশগুলো চেটে দিচ্ছে। এই আদর বাপ্পাদার আদরের মতো না।

সমীরের বাবা প্রথমদিকে যেমন আদর করতো, সেরকম আদর। রিতু আবেগে আর নেশায় দিশেহারা বোধ করছে। আদুরে বেড়াল হয়ে উঠতে ইচ্ছে করছে রিতুর। সাগ্নিকের বুকে নিজেকে সঁপে দিলো সে। সাগ্নিক আরও আরও আপন করে নিলো রিতুকে। আরও কাছে টেনে নিলো। আরও কাছে, একদম কাছে। পাওলার শাড়ি খুলে রেখে আসতে পারেনি রিতু। সেই শাড়িই আছে। শাড়ির আঁচল সরিয়ে দিয়ে খোলা পেটে হাত বোলাতে লাগলো সাগ্নিক।

রিতু আজ হাওয়ায় ভাসছে। স্বপ্নের পুরুষের স্পর্শ পাচ্ছে সে, বাধা দেবার প্রশ্নই আসে না। খোলা পেটে সাগ্নিকের হাত চেপে ধরলো রিতু। সাগ্নিক সরে বসলো। রিতুর পেছনে। রিতু সামনে। রিতুর কাঁধে গাল ঘষতে ঘষতে রিতুর পেট খামচাতে লাগলো সাগ্নিক। শিউরে শিউরে উঠতে লাগলো রিতু। হাত বাড়িয়ে পেছন দিকে খামচে ধরলো সাগ্নিকের চুল। এতে করে মাইগুলো আরও খাড়া হয়ে উঠলো। সাগ্নিক খাড়া মাই একদম সহ্য করতে পারে না। কামড়ে ধরলো রিতুর ঘাড়ে। হাত তুলে দিলো পেট থেকে ওপরে।

রিতু- আহহহহহহ আহহহহহ আহহহহহহ সাগ্নিক। কি করছো!
সাগ্নিক- রিতু। আমার ড্রিম গার্ল। আদর করছি সোনা তোমাকে।
রিতু- ভালোবাসো সাগ্নিক আমাকে?
সাগ্নিক- বাসি। শুধু তোমাকেই বাসি।
রিতু- তাহলে এই যে এতো নারী তোমার জীবনে?
সাগ্নিক- আমার শরীরের ক্ষিদে খুব মারাত্মক রিতু। সহ্য করতে পারি না।
রিতু- আজ থেকে তুমি শুধু আমার। আমি মেটাবো তোমার সব ক্ষিদে।
সাগ্নিক- পারবে?

সাগ্নিক ব্লাউজের হুক গুলো খুলতে লাগলো রিতুর। রিতু বাঁধা দিলো না। ব্লাউজের ওপর থেকে রিতুর ৩৪ ইঞ্চি মাইগুলো ডলতে ডলতে ব্লাউজের হুক খুলছে সাগ্নিক। নগ্ন হওয়া আর সময়ের অপেক্ষা রিতুর। রিতু আবেশে চোখ বন্ধ করে মাথা হেলিয়ে দিয়ে সাগ্নিকের ঘাড়ের পাশে জিভ দিয়ে চাটতে শুরু করলো। সুখে উমমমমম উমমমমম শীৎকারে ভীষণ উত্তপ্ত করে তুলেছে সাগ্নিকের ছোট্টো বেডরুম। সাগ্নিক ব্লাউজের হুক খুলে ব্লাউজ দু’দিকে সরিয়ে দিলো। লাল টকটকে ব্রা তে ঢাকা ডাঁসা মাই। সাগ্নিক দু’হাতে দুই মাই খামচে ধরেছে। ব্রা এর ওপর থেকে বোঁটা চেপে ধরছে বারবার। রিতুর কামাগ্নি দাউদাউ করে জ্বলে উঠলো। হিসহিসিয়ে উঠলো সে, “শেষ করে দাও আমাকে আজ সাগ্নিক।”

সাগ্নিক- আজই সব শেষ করে দিলে কাল কি খাবো রিতু?
রিতু- কাল আবার নতুন করে ডালি সাজিয়ে আসবো তোমার কাছে।
সাগ্নিক- ব্রা টা খুলে দিই?
রিতু- ইতর ছেলে তুমি একটা! বাকি কি কিছু রেখেছো?
সাগ্নিক- উমমমমম। তোমার কাঁধ ভীষণ সেক্সি।

সাগ্নিক রিতুর কাঁধে চুমু খেতে লাগলো, চাটতে লাগলো হিংস্রভাবে। রিতু ছটফট করতে লাগলো সুখে। সাগ্নিকের হাত টেনে লাগিয়ে দিলো ব্রাতে, “খুলে দাও!”

সাগ্নিক ব্রা আলগা করে দিলো। ব্রা আলগা করে দিতেই রিতু ব্রা টা টেনে খুলে ফেলে দিয়ে ঘুরে বসলো। সাগ্নিকের বিছানার একদিকে দেওয়ালে বালিশ দিয়ে সাগ্নিককে আধশোয়া করে শুইয়ে দিয়ে উপরে উঠে বসলো রিতু। তারপর মাইজোড়া ঠেসে ধরলো সাগ্নিকের মুখে। মাইজোড়া ঘষতে লাগলো সাগ্নিকের মুখে। ডাঁসা, টসটসে মাইজোড়া ঠেসে ধরে সাগ্নিককে সুখের সপ্তমে পৌঁছে দিতে লাগলো রিতু। ভীষণ ভীষণ হিংস্র হয়ে উঠেছে রিতু। সাগ্নিকের বুকে, মুখে মাই ঘষতে ঘষতে অস্থির করে তুলতে লাগলো রিতু সাগ্নিককে। সাথে নিজেও অস্থির হয়ে উঠতে লাগলো।

কখনও পুরো মাই ঘষছে, কখনও বা বোঁটাগুলো ঢুকিয়ে দিচ্ছে সাগ্নিকের মুখের ভেতর। জোর করে চুষিয়ে নিচ্ছে সাগ্নিককে দিয়ে। সাগ্নিকের জিভের ছোঁয়া বোঁটায় পড়তে আরও বেশী অস্থির হয়ে উঠছে রিতু। হিসহিসিয়ে উঠছে বারবার। অনেকক্ষণ ধরে নিজের ইচ্ছেমতো নিজের শরীরের নগ্ন ঊর্ধ্বাংশ সাগ্নিকের পুরুষালী শরীরে ঘষলো রিতু।

তারপর সাগ্নিক চার্জ নিলো। রিতুকে ধরে বিছানায় শুইয়ে দিয়ে রিতুর ওপর থেকে চাটতে চাটতে নীচে নামতে লাগলো ক্রমশ। রিতুর মাইয়ের খাঁজে মুখ দিয়ে যখন চাটতে লাগলো সাগ্নিক বা যখন রিতুর দুই মাইতে কামড়ে, চেটে দিতে লাগলো তখন রিতু সুখে বেঁকে যেতে লাগলো ক্রমশ। সাগ্নিক মাইগুলো দফারফা করে আরেকটু নীচে নামলো। রিতুর শাড়ির ওপরটা খুলে গেলেও নীচটা লেপ্টে আছে এখনও। পাওলার নাভির কথা মনে পরতে সাগ্নিক হিংস্রভাবে চাটতে লাগলো রিতুর উন্মুক্ত পেট।

রিতু- আহহহহ আহহহ আহহহহ সাগ্নিক। উফফফফফ। কি সুখ দিচ্ছো সোনা। পাগল হয়ে যাচ্ছি আমি।
সাগ্নিক- আজ তোমাকে সারারাত ঘুমাতে দেবো না।
রিতু- ঘুমাতে চাই না আমি। আমি তোমার হতে চাই। নিজের সব ক্ষিদে মিটিয়ে নিতে চাই। তোমার সব ক্ষিদে মিটিয়ে দিতে চাই।

সাগ্নিক এবার কোমরে মুখ লাগালো। সায়ার গিঁট খুলে দিলো রিতুর। রিতুর কাম এত্তো চরমে উঠেছে যে লজ্জাবতী রিতুকে সে আর খুঁজে পাচ্ছে না। সাগ্নিক কোমরে টাচ করেছে মানে মিনিট পাঁচেকের মধ্যে সে সম্পূর্ণভাবে উলঙ্গ হবে। রিতুর আপত্তি নেই। সে আজ পুরো উলঙ্গ হতে চায়। অনেকদিন পর পার্টিতে যখন পুরুষের যৌনছোঁয়া পেয়েছিলো। তখনই সম্পূর্ণ ল্যাংটো হয়ে যেতে ইচ্ছে করছিলো রিতুর৷ সাগ্নিক সায়ার গিঁট খুলে সায়া আর শাড়ি একসাথে টেনে নামিয়ে দিলো। লাল টকটকে প্যান্টি। ফর্সা শরীরে লাল প্যান্টি কেমন লাগে তা আর বলে দিতে হবে বলে মনে হয় না। যদিও প্যান্টির সামনেটা ভিজে রঙ পালটে গিয়েছে বেশ। জবজবে হয়ে আছে প্যান্টি। সাগ্নিক নাক নামিয়ে রিতুর রসের ঘ্রাণ নিতে শুরু করতেই রিতু সাগ্নিকের মাথা চেপে ধরলো প্যান্টির ওপর।
রিতু- চাটো সাগ্নিক!

সাগ্নিক বাধ্য ছেলে। ভেজা প্যান্টির ওপর দিয়ে চাটতে শুরু করলো। জিভের ডগাটা রিতুর ভেজা প্যান্টির যেদিক যেদিক দিয়ে যাচ্ছে সেদিকগুলো সুখে অবশ হয়ে যাচ্ছে রিতুর। রিতু আর পারছে না। দেওয়ালে হেলান দিয়ে সাগ্নিকের মাথা চেপে ছটফট করছে ভীষণ। সাগ্নিক যদি তাও একটু শান্ত হয়। দু’হাত দু’দিকে বাড়িয়ে দুই পাছার দাবনা খামচে ধরছে রিতুর। রিতু অস্থির। দুই পা তুলে সাগ্নিককে সুবিধা করে দেবার সাথে সাথে সাগ্নিকের মাথা দুই উরু দিয়ে পেঁচিয়ে নিলো রিতু৷ আজ সাগ্নিকের চোষণে গুদের জল খসাবে সে।

সাগ্নিক রিতুর ক্ষিদে বুঝতে পেরে প্যান্টি টেনে নামাতে শুরু করেছে। ওই অবস্থায় বেশী তো নামানো গেলো না ঠিকই কিন্তু যতটুকু নামলো তাতেই সাগ্নিকের পিপাসার্ত ঠোঁট খুঁজে নিলো গভীর খাঁজ। রিতুর নোনতা খাঁজে হু হু করে চলতে লাগলো সাগ্নিকের ঠোঁট। শুধু ঠোঁট না। ঠোঁটের পরে জিভ। রিতু নিজেকে কন্ট্রোল করে অনেকক্ষণ এই সুখে বিভোর হয়ে থাকতে চেষ্টা করছে। কিন্তু সাগ্নিকের ওই অসভ্য আঙুল গুলো আস্তে আস্তে কিলবিল করছে যে।

সাগ্নিক আঙুল দিয়ে ফাঁক করে নিয়ে জিভটা ভেতরে ঢুকিয়ে একবার গোল করে চেটে দিতেই রিতু হড়হড় করে জল খসিয়ে দিলো। সুখে বেঁকে গেলো রিতু। আহহহহহহ! কতদিন পর! কতদিন পর পুরুষের ছোঁয়ায় এভাবে জল খসলো। রস বেরোচ্ছে তো বেরোচ্ছেই। আটকাতে পারছে না রিতু। ওদিকে সাগ্নিকও সব চেটেপুটে শেষ করে ফেলছে। অন্তত মিনিট তিনেক তো রিতু জল খসালোই। তারপর শরীর ছেড়ে দিলো সে। সাগ্নিক মুখ তুলতে তাকে টেনে নিলো নগ্ন ভরাট বুকে। সাগ্নিককে আপন করে নিতে চাইছে রিতু। আরও আরও আরও বেশী আপন। সাগ্নিকও জড়িয়ে ধরলো রিতুকে। সেও যে ভালোবেসে ফেলেছে কিছুটা রিতুকে।

কিন্তু এই সব সময়ে ভালোবাসাকে গ্রাস করে কাম। আর সাগ্নিকের কামক্ষুধা এখন চরমে। মিনিট খানেক রিতুর ভরাট বুকে আরাম করেই সাগ্নিক আস্তে আস্তে রিতুর মাইয়ের বোঁটার দিকে জিভ বাড়াতে লাগলো। জল খসানোর সুখে তিরতির করে কাঁপতে থাকা মাইয়ের বোঁটায় সাগ্নিকের জিভটা লাগতেই রিতু ‘উফফফফফ সাগ্নিক’ বলে কেঁপে উঠে সাগ্নিকের মাথা চেপে ধরলো। সাগ্নিক নির্দয়ভাবে চাটতে লাগলো দুই মাই। দুই হাতে পিষে পিষে একদম তছনছ করে দিতে লাগলো রিতুর গোছানো মাইজোড়া। রিতু সুখে শুধু কোনোক্রমে শীৎকারটাই দিতে পারছে।

অনেকদিনের অনভ্যাসের জড়তা যে রিতুকে গ্রাস করে আছে, তা বিলক্ষণ বুঝতে পারছে সাগ্নিক। নিজেই নিজের হাফপ্যান্ট খুলে নামিয়ে দিলো সাগ্নিক। ফ্রেশ হবার সময় জাঙিয়া খুলে রেখে এসেছে। এতক্ষণ ধরে রিতু নিঃশব্দে যে শক্ত ডান্ডাটার খোঁচা খাচ্ছিলো। তা এবার পুরো উন্মুক্ত। রিতু লজ্জায় তাকাতে পারছে না। সাগ্নিকও এখন সম্পূর্ণ উলঙ্গ। সাগ্নিক রিতুর লজ্জাকে প্রাধান্য দিয়ে মাইয়ের ওপর অত্যাচার বাড়িয়ে দিলো।

সাথে আস্তে আস্তে ঘষতে লাগলো বাড়াটা। বহুদিন ধরে উপোষী এক যুবতী নারীর শরীরে যদি ৮ ইঞ্চি লম্বা একটা ঠাটানো বাড়া ক্রমাগত ঘষা খায়, তাহলে তার শরীরে যে কি অস্থিরতা শুরু হয়, তা একমাত্র চোদনখোর পাঠিকারাই জানেন। রিতুর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হলো না। ভীষণ ভীষণ অস্থির হয়ে উঠতে লাগলো যে। পাগলের মতো করছে তখন। সাগ্নিক এই সুযোগে রিতুর হাতটা নিয়ে বাড়ায় ধরিয়ে দিলো। রিতু যেন এটারই অপেক্ষা করছিলো। খপ করে ধরে ফেললো সাগ্নিকের তপ্ত গরম লৌহদন্ড।

রিতু- উমমমমমমম সাগ্নিক। আহহহহহহহহহ।
সাগ্নিক- পছন্দ হয়েছে বৌদি?
রিতু- উমমমমমম বৌদি না। রিতু। আমি তোমার রিতু।
সাগ্নিক- উমমমমম। আসলে বৌদি চুদছি ভাবলে শরীর ভীষণ জেগে ওঠে।
রিতু- ভাবো। কিন্তু ডাকবে নাম ধরেই।
সাগ্নিক- উমমমমমমম রিতু। সোনা বৌদি আমার।
রিতু- আমাকে আজ এমন ভাবে আদর করো সাগ্নিক যেনো আজ রাতই আমাদের শেষ রাত!
সাগ্নিক- আজ তোমাকে আমি তোমার জীবনের সেরা রাত উপহার দেবো বৌদি।
রিতু- উমমমমমমমমম। আর পারছি না। দাও দাও দাও।

চলবে…..
মতামত জানান ujaanmitra2020@gmail.com এ মেইল করে অথবা hangout এ মেসেজ করুন এই মেইল আইডিতেই। আপনাদের মেইল পেলে লেখার উৎসাহ আসে।

Exit mobile version