Site icon Bangla Choti Kahini

নতুন জীবন – ৩৩

সাগ্নিক আর রিতু দুজন দু’জনের স্পর্শে কেঁপে উঠেই শান্ত থাকলো না। প্রাথমিক ধাক্কা কাটিয়ে রিতু মাই জোড়া ওপর নীচ করতে লাগলো আস্তে আস্তে। উফফফফফফফ কি চরম অনুভূতি। সাগ্নিকের মনে হচ্ছে তার তপ্ত, গরম পুরুষাঙ্গ কেউ মাখন দিয়ে মালিশ করে দিচ্ছে। আর রিতুর মনে হচ্ছে তার নরম, পেলব মাইগুলো যেন আগুনে সেঁকছে সে। রিতুর আপত্তি নেই। এই আগুনে শুধু সেঁকতে না, পুড়তে চায় সে। ইতিমধ্যে একবার পুড়ে দেখেছে সাগ্নিকের আগুনে পুড়ে মৃত্যু হয় না, পুনর্জন্ম হয়। এরকম ভাবে পুনর্জন্ম পেতে চায় সে বারবার। আস্তে আস্তে গতি বাড়াতে লাগলো রিতু। সাগ্নিকের দু-চোখ রিতুর দুই চোখে নিবদ্ধ।

রিতু- কি দেখছো?
সাগ্নিক- তোমাকে।
রিতু- ধ্যাৎ!
সাগ্নিক মাথা উঁচিয়ে রিতুর দিকে ঠোঁট এগিয়ে দিতে রিতু চুষে ধরলো সাগ্নিকের ঠোঁট।
রিতু- উমমমমমম উমমমমমম উমমমমমম উমমমমমম সাগ্নিক।
সাগ্নিক- উমমমমমম উমমমমমম উমমমমমম উমমমমমম রিতু।
রিতু- আই লাভ ইউ সাগ্নিক।
সাগ্নিক- আমিও কি ভালোবাসি না রিতু?
রিতু- বাসো তো।

রিতু আবার সাগ্নিককে শুইয়ে দিলো। সত্যি কথা বলতে কি সাগ্নিকের ঠোঁটের চেয়ে বাড়াটা বেশী দরকার এখন রিতুর। রিতু আস্তে আস্তে আরও নীচে নামলো। বাড়া এখন ঠোঁটের কাছে। রিতুর ঠোঁট তিরতির করে কাঁপছে৷ সেই কবে সমীরের বাবার চুষে দিয়েছিলো। কিন্তু তারটা তো এমন হোৎকা ছিলো। রিতুর মনে পড়লো কিছুদিন আগে সে একটা ষাঁড়গরুর ঠাটানো লাল টকটকে বাড়া দেখেছিলো। সারারাত ঘুমাতে পারেনি সেদিন সে। আর আজ? আজ তো কোনো প্রশ্নই নেই।

রিতু ঠোঁটের বাইরে দিয়ে ছুঁয়ে দিলো সাগ্নিকের বাড়ার ওপরের চামড়াটা৷ উফফফফ ঠোঁট পুড়ে যাচ্ছে। আর থাকতে পারছে না রিতু। চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলো সাগ্নিকের তপ্ত পুরুষাঙ্গ। না শুধু পুরুষাঙ্গ নয়, তার নীচের ওই যে থলিটা। সবটুকু চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলো রিতু। সাগ্নিক অস্থির হয়ে উঠছে। রিতু তখন রক্তের স্বাদ পাওয়া বাঘিনী। তার কি আর চুমুতে হয়? মুখটা খুলে বিচিসহ থলিটা চালান করে দিলো মুখের ভেতর। গ্লপ গ্লপ গ্লপ গ্লপ করে চুষতে লাগলো পুরোটা থলি। তারপর মুখটা বের করে বাড়াটা সাহস করে মুখে পুরে নিলো। নিচ্ছে তো নিচ্ছেই। পুরোটা একদম গলা অবধি ঢুকিয়ে নিলো সে। উফফফফফফফ এখনও কি গরম! মুখের ভেতরটা ভরিয়ে দিয়েছে একদম। বের করতে ইচ্ছে করছে না একদম।

কিন্তু বাড়াটা এতোই হোৎকা যে জিভটা ভেতরে ঘোরাতে পারছে না রিতু। অগত্যা কিছুটা বের করতে হলো, আবার ঢোকালো, আবার কিছুটা বের করে আবার ঢোকালো। সাগ্নিক ততক্ষণে কামাগ্নিতে দাউদাউ করে জ্বলছে। রিতুর আস্তে আস্তে বাড়া চোষা ঠিক পোষাচ্ছে না তার। সাগ্নিক নিজেই বাড়াটা মুখের ভেতর ঢুকিয়ে দিতে লাগলো। একদম ঠোঁট অবধি বের করে এনে গলা অবধি ঢুকিয়ে দিতে লাগলো। রিতু পাগলের মতো জিভ বুলিয়ে চুষে, চেটে যাচ্ছে বাড়াটা। ভীষণ ভীষণ এলোমেলো ভাবে চুষছে রিতু। আর এলোমেলো হবে নাই বা কেনো? মুখের ভেতর সাগ্নিকের তপ্ত বাড়ার উপস্থিতিতে রিতুর নীচটা যে আবার ভিজে একাকার হয়ে গিয়েছে। কোথায় ভাবলো চুষেই সাগ্নিকের সব বের করে দেবে। তা নয়। তারই যে এখন একটা চোষন দরকার। কড়া চোষন। নাহ! ভুল বললাম। যে নারী একবার সাগ্নিকের চোদন খেয়ে জল খসায়, তার কি আর চোষনে পোষায়?

রিতু বাড়া ছেড়ে উঠে এলো সাগ্নিকের কাছে। সাগ্নিকের শরীরে নিজের শরীর ছেড়ে দিয়ে অসভ্যের মতো গুদটা ঘষতে লাগলো সাগ্নিকের কোমরের নীচে।
সাগ্নিক- অসভ্য মেয়ে। কি করছো?
রিতু- অসভ্যতা করছি।
সাগ্নিক- ভীষণ অসভ্য হয়ে গিয়েছো তুমি।
রিতু- তুমি প্রথমবারেই যে সুখ দিয়েছো, তাতে অসভ্য না হয়ে পারি নতুন বর?
সাগ্নিক- উমমমমমম। এবার দেখো না কিভাবে সুখ দিই।
রিতু- উহুহুহু। শুধু আমাকে সুখ দিলে হবে? নিজে নেবে না?
সাগ্নিক- তোমার এই নরম শরীরটা যে আমি আজ খেতে পারছি, এতেই আমার সুখ রিতু।
রিতু- ইসসসসস। আমি চাই অন্য কিছু।
সাগ্নিক- কি?
রিতু- তোমার গরম গরম সাদা থকথকে জিনিসটা।
সাগ্নিক- কোথায় চাও?
রিতু- ভেতরে।
সাগ্নিক- প্রেগন্যান্ট হয়ে যাবে।
রিতু- ইসসসস। কাল ওষুধ খাইয়ে দেবে।
সাগ্নিক- দুষ্টু বউ আমার।

সাগ্নিক রিতুকে জড়িয়ে ধরে ঘরের দরজার পাশে নিয়ে গেলো।
রিতু- উমমমমমম। দাঁড়িয়ে করবে?
সাগ্নিক- সব ভাবে করবো।
রিতু- উফফফফফফফফ। দাও সাগ্নিক।

সাগ্নিক রিতুর একটা পা তুলে নিয়ে বাড়াটা হা হয়ে যাওয়া গুদের মুখে রাখলো। রিতু নিজেই গুদ এগিয়ে দিলো। কিন্তু সাগ্নিকও দাঁড়িয়ে না থেকে দিলো এক কড়া ঠাপ। আবারও রিতুর সারা শরীর কাঁপিয়ে, চোখে জল এনে দিয়ে সাগ্নিকের পুরুষাঙ্গ ঢুকে পড়লো রিতুর ভেতর। রিতু সাগ্নিকের পিঠ খামচে ধরলো ব্যথায়। এবার আর সাগ্নিকের মধ্যে কোনো ফর্মালিটি নেই। রিতুর ওই যন্ত্রণাকাতর গুদেই বাড়া আগুপিছু করতে শুরু করলো সে। রিতু যত তাড়াতাড়ি সম্ভব ব্যথা সহ্য করে সাগ্নিককে সঙ্গ দিতে শুরু করলো। দু’হাতে সাগ্নিকের গলা জড়িয়ে ধরে নিজেকে এগিয়ে দিতে লাগলো রিতু। সাগ্নিক রিতুকে ঠেসে ধরে ক্রমাগত ঠাপিয়ে চলেছে।

সাগ্নিক- আহহহ আহহহ আহহহ আহহহহ রিতু। তুমি ভীষণ ভীষণ কামুকী।
রিতু- আর তুমি? আগুনের গোলা একটা। আহহ আহহ আহহহ আহহহ।
সাগ্নিক- আজ থেকে প্রতিদিন একবার চাই আমার তোমাকে।
রিতু- পাবে তো সোনা। আজ থেকে আবার আগের মতো, আমি দুপুরে খাবার দিতে আসবো তোমাকে। তারপর নিজেই তোমার খাবার হয়ে চলে যাবো।
সাগ্নিক- আহহহহ প্রতিদিন তোমার এই তীব্র শীৎকার আমার চাই।

রিতু- আর আমার চাই তোমার বাড়ার সুখ। উফফফ অসহ্য সুখ অসহ্য! আমি সমীরের বাবাকে কতবার বলেছি এভাবে ঢোকাতে। ও চেষ্টা করতো, কিন্তু দাঁড়িয়ে ঢোকালে ওরটা আমার গভীর স্পর্শ করতে পারতো না। তুমি আজ আমাকে পূর্ণ করে দিলে সাগ্নিক।
সাগ্নিক- আজ থেকে শুধু পূর্ণ হবার পালা তোমার।
রিতু- আজ আমি বুঝতে পারছি কেনো ওরা তোমার জন্য অস্থির।
সাগ্নিক- কারা?
রিতু- বহ্নিতা রা।
সাগ্নিক- তোমার আগুনের কাছে সবার আগুন ফিকে রিতু।
রিতু- আহহহহহহহহহ। খেয়ে ফেলো আমাকে। পুরোটা পুরোটা খাও।
সাগ্নিক- খাচ্ছি তো এই তো খাচ্ছি।

সাগ্নিক উন্মাদের মতো ঠাপাচ্ছে রিতুকে। গুদটা বাড়া দিয়ে শেষ হচ্ছে আর মাইগুলো সাগ্নিকের বুকের চাপে। রিতু শুধু শীৎকারটাই বের করতে পারছে মুখ দিয়ে। চুদতে চুদতে পজিশন চেঞ্জ করতে সাগ্নিক সিদ্ধহস্ত। প্রায় মিনিট ২৫ দরজায় চেপে ধরে রিতুকে ঠাপিয়ে এবার সাগ্নিক রিতুকে আবার বিছানায় নিয়ে এলো। রিতু ভেবেছিলো সাগ্নিক মিশনারী করবে, কিন্তু সাগ্নিককে তখন ভাদ্রমাস ভর করেছে। বিছানায় এনে রিতুকে ডগি পজিশনে সেট করতে রিতুর সারা শরীর কেঁপে উঠলো। সাগ্নিক তার আজ কিচ্ছু আস্ত রাখবে না। রিতুকে পজিশনে নিয়েই সাগ্নিক ঠাটানো বাড়াটা আবার ঢুকিয়ে দিলো। আর ঢোকাতেই রিতু ডগি পজিশনের মজা পাওয়া শুরু করলো। এমনিতেই গেঁথে ভেতরে ঢোকে সাগ্নিক। তার ওপর এই পজিশনে তো একদম রিতুর পেট অবধি আসা শুরু করলো সে।

রিতু ভীষণ ভীষণ ভীষণ উন্মাদ হয়ে উঠলো। চোদার সাথে সাথে সাগ্নিক রিতুর পাছা চাপড়ে চাপড়ে লাল করে দিতে লাগলো। রিতু আর নিজেকে ধরে রাখতে পারছে না। এরকম পশুর মতো চোদে সাগ্নিক? তাই তো বহ্নিতা ছাড়ে না। তাই তো এতো কদর ওর মেয়ে মহলে। আজ রিতু বুঝতে পারছে উল্টোদিকের সাহা বাড়ির বউ আরতির কি দশা করেছিলো সাগ্নিক। এরকম চোদন খেলে যে কেউ বশ্যতা স্বীকার করতে বাধ্য। পুরো বিবাহিত জীবনে দু’বার ডগি পজিশনে নিয়েছিলো সমীরের বাবা। তাও আবার ঢুকতে ঢুকতেই শেষ। রিতুর গুদের গরম আর শীৎকারের সামনে টিকতে পারেনি একদম। আজ রিতু বুঝতে পারছে ডগিতে চোদা খেলে পর্ন গুলোয় মেয়েগুলো ওত শীৎকার কেনো দেয়। এমনিতেই অসহ্য সুখ, তার ওপর সাগ্নিক হেলে গিয়ে রিতুর ভীষণ রকম দুলতে থাকা দুই মাই দুই হাতে চেপে ধরলো। রিতু ভাষা হারিয়ে ফেলছে কিছু বলার। শুধু সুখে গোঙাচ্ছে।
সাগ্নিক- সুখ হচ্ছে রিতু?

রিতু- উমমমমমম। ভীষণ রকম সুখ হচ্ছে। অসহ্য সুখ। আমি নিতে পারছি না সাগ্নিক।
সাগ্নিক- উমমমমমম। এখনও আমি মধ্যগগনে। এখনই হাল ছাড়লে কি করে হবে সুন্দরী?
রিতু- উফফফ অসহ্য সুখ অসহ্য। তোমাকে আজ থেকে আমি যদি একদিনও না পাই। পাগল হয়ে যাবো আমি।
সাগ্নিক- কিরকম পাগল?
রিতু- তোমার সব ক্লায়েন্টরা যেভাবে পাগল হয়, ওরকম।
সাগ্নিক- উমমমমমম। তুমি কি আমার ক্লায়েন্ট না কি?
রিতু- হতে চাই। বিশ্বাস করো, হতে চাই। তুমি যদি এমনিতে না দাও। আমিও তোমাকে টাকা দেবো। তবুও তোমাকে আমার চাই-ই চাই সাগ্নিক। যে কোনো মূল্যে আমি তোমাকে চাই।
সাগ্নিক- কিন্তু আমি তোমাকে মূল্যের বিনিময়ে চাই না।
রিতু- কিভাবে চাও?

সাগ্নিক- আমি চাই প্রতি রাতে তুমি ল্যাংটো হয়ে আমার বিছানায় শুয়ে থাকো। সারারাত ধরে আদর খাও আমার।
রিতু- উফফফফফ। পাগল করে দেবে তুমি। সমীর বড় হচ্ছে গো। নইলে তো তোমাকে প্রতি রাতে আমার বিছানাতেই ল্যাংটো শরীর উপহার দিতাম আমি।
সাগ্নিক- আমি কিচ্ছু জানি না। আমার চাই-ই চাই। নেশা ধরিয়ে দিয়েছো তুমি।
রিতু- উমমমমমম। আমি ঠিক উপায় বের করে নেবো। এখন প্লীজ বের করো। প্রথম দিনই এতো নিতে পারছি না সোনা।
সাগ্নিক- আগে কথা দাও প্রতিদিন দেবে।
রিতু- প্রতিদিন দেবো। যেভাবেই হোক দেবো। আমার তোমাকে চাই-ই চাই।
সাগ্নিক- উফফফফফ।

সাগ্নিক আরও আরও হিংস্রভাবে ঠাপাতে শুরু করলো। ভীষণ গতিতে বাড়াটা শুধু ঢুকছে আর বেরোচ্ছে, ঢুকছে আর বেরোচ্ছে, ঢুকছে আর বেরোচ্ছে। রিতু বিছানার চাদর খামচে ধরে গুটিয়ে এনেছে। থরথর করে কাঁপছে পুরো শরীরটা। আর মাইগুলো কি নির্দয়ভাবে কচলে দিচ্ছে সাগ্নিক। রিতু যে আর পারছে না। তবু সহ্য করে যাচ্ছে রিতু। সাগ্নিককে তার শরীরের নেশা লাগাতে তাকে সহ্য করে থাকতেই হবে। বহ্নিতা যেরকম নেশা লাগিয়েছে, সেরকম নেশা লাগাতে হবে সাগ্নিকের। রিতু পাছা ঠেলে দেওয়া শুরু করলো সাগ্নিকের দিকে। সাথে আরও আরও কামোত্তেজক শীৎকার। সাগ্নিক প্রায় মিনিট কুড়ি এভাবে ঠাপাচ্ছে, নিজেও অনেকটা তৃপ্ত। এই সময় রিতুর প্রতি আক্রমণটা নিতে পারলো না সাগ্নিক। সাগ্নিকের তলপেটে মোচড় আসতে লাগলো, শরীর কামে লাল হয়ে গিয়েছে। আর নিজে হয়ে গিয়েছে চোদনপশু। হঠাৎ করে সাগ্নিকের হিংস্রতা প্রচন্ড বেড়ে যাওয়ায়, আর ঠাপ এলোমেলো হতে শুরু করায় রিতু মনে মনে হাসলো, অবশেষে!

রিতু আরও একটু হিংস্র হতে সাগ্নিক দু’হাতে রিতুর মাই খামচে ধরে নিজেকে রিতুর ওপর ফেলে কয়েকটা মারণ ঠাপের পর মাল খসিয়ে দিলো। থকথকে গরম বীর্য রিতুর গুদে তীব্র বেগে আছড়ে পড়তেই রিতু স্থির হয়ে গেলো। বাঁধ ভেঙে গেলো গুদের। তুমুল বেগে নিজেকে খসাতে শুরু করলো সে। দুজনের যৌনরস মিলেমিশে একাকার। আর মিশে যাওয়ার অনুভূতি সাগ্নিকের চেয়ে বেশী হচ্ছে রিতুর। উফফফফফ কতদিন পর। আর সাগ্নিকের সাথে অনুভূতিটাও বেশী। সমীরের বাবার এতো বেরোতো না। সাগ্নিক পুরো গুদ ভরিয়ে দিয়েছে। আর কি তীব্র গতিবেগ। মনে হচ্ছিলো যেন তীর ছুঁড়ছে কেউ। উফফফফফফ।

রিতু আস্তে আস্তে শরীর ছেড়ে এলিয়ে পড়তে লাগলো বিছানায়। আর রিতুর ওপর সাগ্নিক। রিতু দু’হাতে সাগ্নিককে বুকে চেপে ধরলো।
রিতু- থ্যাংক ইউ সাগ্নিক।
সাগ্নিক- কিসের থ্যাংক ইউ?
রিতু- আমাকে পূর্ণ করার জন্য, আদর করার জন্য, ভালোবাসার জন্য।
সাগ্নিক- আমিও তো স্বপ্নের নারীকে পেলাম রিতু।
রিতু- তাই? সত্যি ভালোবাসো তো সাগ্নিক?
সাগ্নিক- সত্যি।
রিতু- মানুষ কখনও একদিনে বদলাতে পারে না। তুমিও পারবে না। তবে আমি অনুরোধ করবো আস্তে আস্তে ওদের অভ্যেস কমাও। তোমাকে শুধু আমার করে চাই আমি।
সাগ্নিক- পাবে। ওদের প্রতি আমার কোনো অনুভূতি নেই। শুধু শরীরটা নিয়েই জ্বালা। কিন্তু এখন আর সে সমস্যা নেই। কারণ শরীর আর মন দুইয়ের ট্রিটমেন্টই আমি পেয়ে গিয়েছি।
রিতু- উমমমমমম। ক’টা বাজে?
সাগ্নিক- সাড়ে চারটে।
রিতু- এবার ঘরে ফেরা উচিত আমার।
সাগ্নিক- ও হ্যাঁ। মনে ছিলো না ডার্লিং।

ভোরের আলো সবে ফুটতে শুরু করেছে। সাগ্নিক রিতুকে ঘর থেকে বের করে রিতুর রুমে পৌঁছে দিলো সবার অলক্ষ্যে। তারপর আস্তে আস্তে তৃপ্ত শরীরে নিজের বিছানায় ফিরে ঢলে পড়লো ঘুমের দেশে।

চলবে….
মতামত জানান ujaanmitra2020@gmail.com এই ঠিকানায় মেইল করে। এছাড়া হ্যাংআউটও করতে পারেন। তবে অবশ্যই মতামত জানান।

Exit mobile version