Site icon Bangla Choti Kahini

নতুন জীবন – ৩৭

রিতুর ঘরে হালকা মদের নেশায় মাতাল হয়ে রিতু আর বাপ্পাদা ঘনিষ্ঠ থেকে ঘনিষ্ঠতর হয়ে চলেছে। রিতু বাপ্পাদার মাথা নিজের বুকে চেপে ধরতেই বাপ্পাদার সাবলীলতা বেরেছে। দু’হাতে খামচে ধরেছে রিতুর ভরা বুক। ব্লাউজের ওপর থেকে খামচে খামচে অস্থির করে দিয়েছে রিতুকে। উত্তেজনায় ফেটে পরা রিতু বাপ্পাদার কাছে আকুতি করেছে তাকে খামচে, টিপে শেষ করে দেবার জন্য। বাপ্পাদাও উৎসাহ পেয়ে ভরাট দুই ডাবের মাঝে মুখ গুঁজে দিয়েছে। রিতু চেপে ধরেছে বাপ্পাদার মাথা। খামচে ধরেছে বাপ্পাদার মাথার চুল। বাপ্পাদার সুবিধার্থে রিতু ব্লাউজের হুকগুলো আস্তে আস্তে আলগা করে দিতে লাগলো। বাপ্পাদার উত্তপ্ত ঠোঁট সেই আলগা হয়ে যাওয়া ব্লাউজের হুক সরিয়ে সরিয়ে রিতুর ক্লিভেজ কে উত্তপ্ত করে দিতে শুরু করেছে। প্রথম পরনারী রিতু। তাই জড়তা স্বাভাবিক। তবে সেই জড়তাকে অতিক্রম করে বাপ্পাদা আলতো করে দু’দিকে সরিয়ে দিলো ব্লাউজটা। সাগ্নিকের কিনে দেওয়া পিঙ্ক রঙের স্টাইলিশ ব্রা তে রিতুর যৌবন তখন আরও বেশী চুম্বক।

বাপ্পা- খুব সুন্দরী তুমি রিতু। ভীষণ সুন্দরী। আর তোমার ব্রা। খুউউউব সুন্দর।
রিতু- উমমম বাপ্পাদা।
বাপ্পা- তুমি আমার রাতের ঘুম কেড়ে নিয়েছো।
রিতু- আর সেদিন তুমি আর তোমার বন্ধুরা মিলে আমার ভেতরের সুপ্ত নারীকে যে জাগিয়ে দিয়ে আমাকে আরও বেশী অস্থির করে তুলেছো।
বাপ্পা- আজ সব অস্থিরতার সমাধান হবে রিতু।
রিতু- আহহহহ বাপ্পাদা, আমি সারাজীবন তোমার কাছে ঋণী থাকবো গো।
বাপ্পা- তুমি আমাকে বাপ্পা বলতে পারো।
রিতু- সে তো পাওলা বলে।
বাপ্পা- তুমি আজ থেকে আমার পাওলা।
রিতু- উমমমমমম।

রিতু নিজেই নিজের হাত বাড়িতে ব্রেসিয়ারের হুক খুলে আলগা করে দিয়ে বাপ্পাদার মুখ চেপে ধরলো তার বা মাইতে। বোঁটা তখন উত্তেজনায় ফুলে রাতে ভিজিয়ে রাখা কিসমিসের মতো হয়েছে। বাপ্পাদা একটু সময় ব্রায়ের ওপর থেকে চেটে ব্রা সরিয়ে দিলো। নিজের পুরুষালি ঠোঁট আর জিভ লেলিয়ে দিলো রিতুর ভরাট, ডাঁসা মাইগুলোতে। রিতু সুখে উন্মাদ হয়ে উঠলো।
রিতু- উফফফফফ। আহহহহহহ। বাপ্পাদা। খেয়ে ফেলো।

উন্মাদ হয়ে উঠলো বাপ্পাদাও। রিতুর উন্মুক্ত মাইজোড়া দেখে সে কি করবে বুঝে উঠতে পারছে না। কখনও চাটছে, কখনও দুটো মাই ধরে খামচাচ্ছে, কখনো বা টিপছে, মথলে দিচ্ছে, কখনও ঠোঁট দিয়ে কামড়াচ্ছে, কখনও দাঁত দিয়ে কামড়াচ্ছে, কখনও বা চো চো করে চুষছে। এককথায় ব্যতিব্যস্ত করে তুললো রিতুকে বাপ্পাদা। রিতু বাপ্পাদার মাথা চেপে ধরবে না চুল খামচে ধরবে না মাই এগিয়ে সাহায্য করবে, বুঝে উঠতে পারছে না। শুধু কামে মাতাল হয়ে শরীর এলিয়ে দিচ্ছে বাপ্পাদার শরীরে। বাপ্পাদাও এতক্ষণে আত্মবিশ্বাসে ভরপুর। রিতুর মাই, পেট সব তছনছ করে ফেলছে বাপ্পাদা।
বাপ্পা- উমমমমমম অন্যের বউকে আদর করতে এত্তো ভালো লাগে জানলে আরও আগে আসতাম রিতু।
রিতু- আমি তো ভেবেছিলাম তুমি পরদিনই চলে আসবে। কতদিন তোমার জন্য এই বিছানায় সব খুলে শুয়েছিলাম জানো?
বাপ্পা- সত্যিই?
রিতু- একদম সত্যি বাপ্পাদা।
বাপ্পা- তাহলে আজ সব খোলোনি কেনো? কোমরের নীচটা তো এখনও ঢাকা সুন্দরী।
রিতু- ইসসসসসস। কেনো খুলবো শুনি? এতোদিন তুমি আসোনি তাই একা একা তোমার কথা ভেবে খুলেছি। আজ তো তুমি আছো, আজ তুমি খুলে দেবে।
বাপ্পা- উফফফফফফ। তুমি না মদের থেকেও ভয়ঙ্কর নেশা জানো তো।
রিতু- ধ্যাৎ, তুমি না।

রিতু দুই হাতে নিজের দুই মাই ধরলো, ধরে দুদিক থেকে চেপে একসাথে করলো দুটো বোঁটা। করে তা একসাথে বাপ্পাদার মুখে ঢুকিয়ে দিয়ে চোষাতে লাগলো। একসাথে দুটো বোঁটায় জিভের ছোঁয়া। রিতু কামে ফেটে পরতে লাগলো। আসলে সে দেখেছে আরতিকে। আরতি এভাবেই সাগ্নিককে মাই খাওয়ায়। সে কোনোদিন ট্রাই করেনি। আজ বুঝতে পারছে আরতি কেনো খাওয়াতো। মাই চাটতে চাটতে বাপ্পাদা দুই হাত বাড়িয়ে রিতুর কোমর কচলাতে শুরু করলো। কচলাতে কচলাতে আস্তে আস্তে কোমরে সায়ার সাথে গেঁথে রাখা শাড়িটা আলগা করে দিতে লাগলো। শাড়িটা খসে পরলো শরীর থেকে। তারপর সায়ার গিঁটটা খুলে দিতেই রিতুর হাত আপনা হতেই মাই থেকে গুদের ওপর নেমে এলো। গুদটা হাত দিয়ে ঢেকে দিলো রিতু।
বাপ্পা- প্যান্টি পরোনি সোনা?
রিতু- আমি তো বাড়িতেই আছি। একলা আছি। প্যান্টি পরে কি হবে শুনি?
বাপ্পা- প্যান্টিটা পরবে। একলা থাকো। তাই। নইলে কে কখন এসে চুদে দেবে।
রিতু- উমমমমমম। আমি তো তাই চাই গো। দাও না।

রিতু বাপ্পাদার প্যান্টের বোতাম খুলে প্যান্ট নামিয়ে দিলো। বাড়াটা জাঙ্গিয়ার ওপর থেকে বোঝা যাচ্ছে। ফুলে শক্ত হয়ে আছে। ওপর থেকে হাত বোলালো সে। বাপ্পাদার চোখ বন্ধ হয়ে আসলো কামে। রিতু মনে মনে খুশী হলো। আস্তে আস্তে নামিয়ে দিলো বাপ্পাদার বাড়া। বাড়াটা বাধনমুক্তির আনন্দে লাফিয়ে উঠলো।
রিতু- উমমমমমম।
রিতু ডান হাতের মুঠোয় বাড়াটা নিয়ে নিলো দেরি না করে। সাগ্নিকের মতো না হলেও কম কিছু যায় না। তাও প্রায় ৭ ইঞ্চি তো হবেই বাপ্পাদার ডান্ডাটা। সাগ্নিকের টা আরও বড়, আরও মোটা। রিতু বাড়াটা হাতে নিয়ে চামড়া আগুপিছু করতে লাগলো।
বাপ্পা- পছন্দ হয়েছে?
রিতু- ভীষণ পছন্দ হয়েছে। এটা তো ঘোড়ার বলে মনে হচ্ছে।

রিতু জানে পুরুষেরা নিজের বাড়ার প্রশংসা শুনতে খুব পছন্দ করে। বাপ্পাদাও তার ব্যতিক্রম নয়।
বাপ্পা- সমীরের বাবার টা কেমন ছিলো?
রিতু- এর অর্ধেক ছিলো গো। আমার তো ভয় লাগছে এটা আমার ভেতর ঢুকবে কি না।
বাপ্পা- ঢুকে যাবে সোনা। তুমি একটু দুই পা ফাঁক করে দিলেই ঢুকে যাবে।
রিতু- তুমি আর আমার দুই পা ফাঁক করার জন্য বাকী কি রেখেছো শুনি।
বাপ্পা- আজ তোমার এতদিনের সব ক্ষিদে মিটিয়ে দেবো রিতু।
রিতু- উমমম।

রিতু দুই হাতে বাপ্পাদার বাড়াটা ধরে ভীষণ ভাবে খিচে দিতে শুরু করলো। রিতুর হাতের ছোয়ায় বাড়াটা ভীষণ ভয়ংকর হয়ে উঠলো। বাপ্পাদা নিজেই অবাক তার বাড়ার রুদ্রমূর্তি দেখে। প্রথম প্রথম পাওলাকে চোদার সময় বাড়াটা এরকম হতো। বাপ্পাদা উন্মাদ, কামোন্মত্ত হয়ে গিয়েছে। রিতুকে হঠাৎ খামচে ধরে শুইয়ে দিলো। রিতুর ওপর উঠে নির্মমভাবে সারা শরীর ঘষতে লাগলো রিতুর সাথে। দুটো শরীরই তখন সম্পূর্ণ নগ্ন। এভাবে আর বেশীক্ষণ থাকলে চোদার আগেই মাল পড়ে যাবার চান্স আছে। রিতুর কামুক শরীরটা বাপ্পাদা জাস্ট নিতে পারছে না। রিতু দুই পা ফাঁক করে দিলো ওই অবস্থাতেই। বাপ্পাদা কোমর একটু তুলে রিতুর গুহায় প্রবেশ করতে শুরু করলো মিশনারী পোজে। বাপ্পাদা সুখের সন্ধানে যাচ্ছে ভেতরে নাকি সর্বনাশের পথে এগিয়ে চলেছে, তা হয়তো সময়ই বলবে, তবে আপাতত এই কঠিন সুখটা ভীষণ উপভোগ করতে চায় বাপ্পাদা। রিতুর উত্তপ্ত গরম গুদটায় যত ঢুকতে লাগলো বাপ্পাদা, ততই কামলিপ্সা আরও তাজা হতে শুরু করলো। পচাৎ পচাৎ করে ঘপাঘপ বাপ্পাদা রিতুর গুদ ধুনতে লাগলো। রিতু সুখে উত্তাল। আহহহহহহ। পুরুষ মাত্রই সুখ। সে নিজের বর হোক বা অন্যের।
বাপ্পা- আহহহহ রিতু। তোমার গুদে এতো সুখ। এতো এতো সুখ।
রিতু- ভালো লাগছে তোমার বাপ্পাদা?
বাপ্পা- ভীষণ।
রিতু- মাঝে মাঝে আসবে তো গো? না কি আমি শুধু একদিনের সুখ।
বাপ্পা- প্রতিদিন আসবো। সমীরকে বোর্ডিং স্কুলে পাঠিয়ে দাও। খরচ আমার। আর আমি প্রতিদিন দুপুরে তোমার।
রিতু- ইসসসস প্রতিদিন এলে লোকে সন্দেহ করবে না?
বাপ্পা- তাহলে তুমি যাবে প্রতিদিন।
রিতু- কোথায়? তোমার বাড়ি?
বাপ্পা- ইসসসসসস না। হোটেল।
রিতু- আমি যাই আর তোমরা সবাই মিলে আমাকে তছনছ করো।
বাপ্পা- সবাই না। শুধু আমি।
রিতু- উফফফফফ বাপ্পা। ডার্লিং আমার। আরও আরও রগড়ে রগড়ে দাও না গো।
বাপ্পা- আরও আরও অনেক বেশী সুখ তোমাকে দিতে চাই।
রিতু- দাও না। কে মানা করেছে? আমি তো সুখেরই কাঙাল।
বাপ্পা- আর তোমার জীবনে সুখের অভাব হবে না গো।

মিশনারী পোজে কিছুক্ষণ চোদার পর বাপ্পাদার জড়তা কেটে গেলো। রিতুকে বিছানা থেকে তুলে দেওয়ালে চেপে ধরলো। তারপর রিতুর একটা পা তুলে নিয়ে গুদ ফাঁক করে আবার চুদতে শুরু করলো বাপ্পাদা। রিতু সুখে পাগল, ভীষণ পাগল হয়ে উঠেছে। উল্টোদিকের দেওয়ালে তার আর সমীরের বাবার একটা জয়েন্ট ছবি লাগানো। সেদিকে তাকিয়ে ক্রুর হাসি দিলো রিতু। ভাগ্যিস মানুষটা মদ খেয়ে নুলো হয়েছে। নইলে কি আর সাগ্নিক আর বাপ্পাদার মতো দুটো তপ্ত পুরুষের হাতে এভাবে তছনছ হতে সে পারতো? রিতু তার গুদ এগিয়ে দিতে লাগলো আরও আরও কড়া ঠাপ খাবার জন্য। গলার সমস্ত শিরা-উপশিরা ফুলে উঠেছে তার। সব শিরা-উপশিরা যে সুখে ভরে গিয়েছে। রিতু বাপ্পাদার বাড়া কামড়ে ধরলো গুদ দিয়ে।
বাপ্পা- আহহহহ রিতু। তুমি ভীষণ ভীষণ পাকা খেলোয়াড়।
রিতু- তুমি নও? ইতিমধ্যেই আমার তিনবার জল ঝরিয়ে দিয়েছো আর আমি পাকা খেলোয়াড়।
বাপ্পা- উমমমমম। আমার বন্ধুরা তোমার খোঁজ করে খুব।
রিতু- নিয়ে এসো না একদিন সবাইকে।
বাপ্পা- আহহহহহহহহহ। সবাইকে?
রিতু- হ্যাঁ। সবাইকে নেবো আমি।
বাপ্পা- তুমি পারবে। তুমি পারবে রিতু।
রিতু- সাথে তোমার বউটাকেও নিয়ে এসো। ওর দেমাক আমি ঠান্ডা করে ছাড়বো।
বাপ্পা- ওকে আমার চাই না। তোমাকে চাই।

রিতু এমন ভয়ংকর ভাবে বাড়াটা কামড়ে ধরেছে যে বাপ্পাদার নাভিশ্বাস হবার জোগাড়। ভীষণ হিংস্র হয়ে ভীষণ স্পীডে ঠাপাতে শুরু করলো বাপ্পাদা। আর পারছে না সে। আর পারছে না। আর ধরে রাখতে পারছে না। বাপ্পাদা হলহল করে রিতুর গুদ ভাসিয়ে দিলো। রিতুর মুখে তখন যৌন সুখের এক অকৃত্রিম হাসি ভেসে উঠলো। রিতু বাপ্পাদার ওপর এলিয়ে পড়লো। বাপ্পাদা রিতুকে জড়িয়ে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলো। বাপ্পাদা ভুলে গিয়েছে যে তার বাড়িতে একটা বিবাহিত বৌ আছে। এদিকে যতক্ষণ পর্যন্ত চোদাচুদি ছিলো, ততক্ষণ চুমুতে রিতুর আপত্তি ছিলো না। কিন্তু জল খসে যাওয়ার পর যখন দু’জনে ক্লান্ত, অবসন্ন, তখন এই চুমুগুলো পেতে রিতুর একদম ভালো লাগছে না, কারণ এই চুমুগুলো পেতে হয় ভালোবাসার মানুষের থেকে। আর বাপ্পাদা রিতুর ভালোবাসার মানুষ হয়। রিতু ভালোবাসে সাগ্নিককে। রিতু বাপ্পাদাকে আলতো করে ঠেলে বিছানায় ফেলে দিলো।
বাপ্পাদা আয়েশ করে চোখ বন্ধ করলো। রিতু চলে গেলো বাথরুমে। গুদটা রসে জ্যাবজ্যাব করছে।

চলবে….
মতামত জানান ujaanmitra2020@gmail.com এ মেইল করে অথবা hangout এ মেসেজ করুন এই মেইল আইডিতেই। আপনাদের মেইল পেলে লেখার উৎসাহ আসে।

Exit mobile version