Site icon Bangla Choti Kahini

নতুন জীবন – ৪২

রাতটা আইসার নগ্ন, লদলদে, কামার্ত শরীরের সাথে কাটিয়ে সকাল ৬ টায় ঘুম ভাঙলো সাগ্নিকের। দুধ ডিস্ট্রিবিউশনে যেতে হবে। ঘুমন্ত আইসার দিকে তাকালো সাগ্নিক। সাগ্নিককে জড়িয়ে ধরে নিশ্চিন্তে ঘুমাচ্ছে। চোখে মুখে যৌনসুখের, যৌন পরিতৃপ্তির ছাপ স্পষ্ট। কাল রাতে জুলফিকারের সাথে অনেকক্ষণ ফিসফিস করেছে? কিছু একটা প্ল্যান করেছে নিশ্চয়ই। যেটা সাগ্নিককে জানাতে চায় না। সাগ্নিকের কোনো অসুবিধা নেই। এমনিতেই সে এই শহরে এসে একটা চোদন মেসিনে পরিণত হয়েছে। যে চোদনলীলা একদিন তাকে ঘরছাড়া করেছে, সেই চোদনলীলাই আজ তাকে ঝাঁ চকচকে ঘরে রাত কাটাতে সাহায্য করে। সাগ্নিক আইসার কপালে একটা চুমু দিলো। আইসার ঘুম ভাঙলো আলতো চুমুতে। চোখ খুলে দেখে সাগ্নিক তার দিকে তাকিয়ে হাসছে।

আইসা- কি দেখছো?
সাগ্নিক- তোমাকে।
আইসা- সারারাত ধরে চটকালে, দেখলে তাও আঁশ মেটেনি?
সাগ্নিক- তোমাকে সাতদিন চব্বিশ ঘণ্টা দেখলেও কারো আঁশ মিটবে বলে মনে হয় না।
আইসা- যাহ! অসভ্য!

সাগ্নিক আইসাকে আরও টেনে পেঁচিয়ে জড়িয়ে ধরলো।
আইসা- উমমমমমমমমমম।
সাগ্নিক- ভালো লাগছে?
আইসা- ভীষণ।
সাগ্নিক- এই ভালোলাগা বেশীক্ষণ থাকবে না।
আইসা- কেনো?
সাগ্নিক- আমি দুধ দিতে যাবো।
আইসা- না। তুমি আমার দুধ নিয়ে খেলবে।
সাগ্নিক- খেলবো তো। ফিরে খেলবো।
আইসা- কতগুলো কাস্টমার আছে বলো? আমি দুধ ছেঁকে দিচ্ছি।
সাগ্নিক- তাই না? দাঁড়াও ছাঁকি।

বলেই সাগ্নিক ডান মাইটা চোঁ চোঁ করে চুষতে শুরু করলো। আইসার কাম তড়াক করে জেগে উঠলো। ছটফট করতে শুরু করলো আইসা। আর মুখ দিয়ে হালকা শীৎকার। অজান্তেই হাত চলে গেলো সাগ্নিকের মাথার পেছনে।
আইসা- শুধু ডানটা খেলে হবে? বাঁ টা কি দোষ করেছে?

আইসার হাত সাগ্নিকের মাথা দুই মাইতে পালা করে লাগাতে ব্যস্ত হয়ে উঠলো। আইসার মাইগুলো খেয়ে মজাই আলাদা। সাগ্নিক চুষতে চুষতে নিজে তো কামার্ত হলোই। সাথে কামার্ত করলো আইসাকেও। আইসা উঠে বসে সাগ্নিকের মুখে ঠেসে ঠেসে ঢুকিয়ে দিতে শুরু করলো মাইগুলো। সাগ্নিকের মুখে যতটা না ঢোকে তার চেয়েও বেশি করে ঠেসে দিতে শুরু করলো আইসা। সুখে দ্বিগবিদিক জ্ঞানশূণ্য হয়ে আইসা অসংলগ্ন হতে শুরু করলো।
আইসা- তুই আমার কেনা মাগা বুঝলি? যখন ডাকবো চলে আসবি আজ থেকে, কোনো বাহানা যদি দিয়েছিস না শালা।

সাগ্নিক গোঙাচ্ছে, কথা বলতে পারছে না। বলবে কি করে? দুই মাই ঠুসে তো মুখ ভর্তি করে রেখেছে। সাগ্নিকের গোঙানির আওয়াজ আইসাকে আরও অশ্লীল করে তুললো।
আইসা- খা না বোকাচোদা, খা। চেটেপুটে খা। খুব সখ না শালা তোর মাগী খাওয়ার? এত্তো সখ? নে শালা চোদনা, আজ আমি তোর রেন্ডি মাগী, খা শালা।

নিজের আঁশ মিটিয়ে মাইগুলো চুষিয়ে নিয়ে তারপর শান্ত হলো আইসা। মুখ থেকে মাই বের করে সাগ্নিকের গলা জড়িয়ে ধরে সাগ্নিকের বুকে মাই ঠেকিয়ে বসে পরলো সাগ্নিকের কোলে। গরম গনগনে লোহার মতো বাড়াটার ওপর বসে নিজের গুদ যেমন ঘষতে লাগলো, তেমনি মাই ডলতে লাগলো সাগ্নিকের বুকে। মাঝে মাঝে জিভ বের করে জিভের ডগা দিয়ে সাগ্নিকের মুখ চেটে দিতে শুরু করলো আইসা।

আইসা- কাল রাতে দারুণ এনজয় করেছি। জুলফিকারের বাড়াটা ওমন তাগড়া হবে, ভাবতে পারিনি। আমার তো জাস্ট স্যান্ডউইচ হতে ইচ্ছে করছিলো বলে ওকে অ্যালাও করলাম।
সাগ্নিক- কেমন সুখ পেয়েছো?
আইসা- এভারেজ না। গুড। তুমি যেমন বেস্ট।
সাগ্নিক- তেল দিচ্ছো?
আইসা- একদম না। তুমি জানো তুমি বেস্ট। ওর বাড়াটা সবসময় গুদে এক ইঞ্চি কম ঢোকে এটা শুধু মাথায় রেখো!
সাগ্নিক- আমারটা কতদুর ঢোকে?
আইসা- ভুলে গিয়েছি। দাঁড়াও মেপে নিই।

বলে আইসা কোমর তুললো। গুদ একটু নাড়িয়ে সাগ্নিকের খাড়া বাড়ার ওপর গুদের মুখ সেট করে আস্তে আস্তে গুদে বাড়াটা ঢুকিয়ে নিতে লাগলো। নিজের ঠোঁট কামড়ে কামুকী হাসি দিতে দিতে পুরো বাড়াটা যখন গুদে ঢুকিয়ে নিলো, তখন সাগ্নিকের কানের কাছে মুখ নিয়ে গেলো।
আইসা- তোর বাড়াটা একদম নাভির মূলে ধাক্কা মারে, বুঝলি চোদনা?
সাগ্নিক- উমমমমমমমম।
আইসা- কেনো তোর বাকি মাগীগুলো বলেনি তোকে?
সাগ্নিক- বলেছে তো?

আইসা ভীষণ আস্তে আস্তে কামুকী হাসি দিতে দিতে বাড়াটা ভীষণ রকম ফিল করতে করতে গুদটা ওঠানামা করতে লাগলো। সাগ্নিক আইসার এই চোদার ধরণ দেখে নিজেই ভীষণ উত্তপ্ত হয়ে উঠলো।
সাগ্নিক- উফফফফফফফ। এই চোদন, আহহহহহহ অনেকদিন পর পেলাম রে মাগী। চোদ চোদ এভাবে।
আইসা- কে চুদতো? মিলি?
সাগ্নিক- ও কি ওভাবে চুদতে পারে? ও কচি মেয়ে, উঠেই লাফাতো।
আইসা- তবে কে?
সাগ্নিক- ওর নাম ছিলো স্মৃতি। আমার এক টিউশন ছাত্রের মা। ও এভাবে চুদতো মাঝে মাঝে।
আইসা- উফফফফফফফ। শালা তুই কত গুদের জল খেয়েছিস রে চোদনা।
সাগ্নিক- অনেক।
আইসা- তোর মতো একটা এক্সপার্ট যদি আগে পেতাম। উফফফফ। কোথায় চুদতি ওকে?
সাগ্নিক- ওর বাড়িতে। বেশির ভাগ দুপুরের দিকে। ওর পছন্দের জায়গা ছিলো কিচেন। আমাকে কিচেন স্ল্যাবে বসিয়ে ওপরে উঠে এভাবে চুদতো।
আইসা- উফফফফফফফ। তুমি ভীষণ অসভ্য সাগ্নিক। ভীষণ উত্তপ্ত করে দিয়েছো আমাকে।

আইসা মিনিট দশেক প্রবল ঠাপে নিজের জল ও সাগ্নিকের খসিয়ে শান্ত হলো। সাগ্নিক আর দেরি করলো না। আইসার ফ্ল্যাট থেকে বেরিয়ে সোজা ঘর। তারপর ব্যাগপত্তর নিয়ে বেরিয়ে পরলো। লেট হয়ে গিয়েছে। অরূপদা নির্ঘাত বকবে আজ। তাড়াতাড়ি ফ্যাক্টরি পৌঁছে দুধ নিয়ে অরূপদাকে হিসেব দিয়ে বেরিয়ে পরলো। ১২ নাগাদ ঘরে ফিরলো। হোটেলে খেয়ে ফিরলো। ক্লান্ত শরীরে আর রিতুর কাছে যেতে ইচ্ছে করলো না সাগ্নিকের। একটু ঘুমিয়ে নিতে হবে। পাওলা বৌদিকে ফোন করতে হবে। সেদিনের পর থেকে কথা হয়নি, পড়াতেও যাওয়া হয়নি মৃগাঙ্কীকে।

ঘুম থেকে উঠে কল করলো পাওলাকে। পাক্কা তিনবার কল করার পর কল রিসিভ করলো পাওলা। ঘুমিয়েছিলো। তাই বেশ কাম জাগানো জড়ানো ভয়েস পাওলার। সাগ্নিক তাতেই অশান্ত।
পাওলা- হ্যাঁ সাগ্নিক। বলো।
সাগ্নিক- কি করছো?
পাওলা- ঘুমাচ্ছিলাম বলো।
সাগ্নিক- ওই মৃগাঙ্কীকে পড়ানো হচ্ছে না। তাই।
পাওলা- তুমি আসছো না, তাই হচ্ছে না। আজ আসবে?
সাগ্নিক- ওই জন্যই কল করলাম।
পাওলা- বেশ তো। চলে এসো। চারটায় এসো।

সাগ্নিক কল কেটে ফোন ঘাটতে লাগলো। মিলির আইডিটা সার্চ করলো। ভালোই সুখে আছে বিয়ে করে। বরের সাথে ছবিগুলো বেশ ঘনিষ্ঠ। মানুষ বেডরুমের ছবি কেনো ফেসবুকে আপলোড করে বোঝে না সাগ্নিক। হোয়াটসঅ্যাপে টেক্সট করলো বহ্নিতাকে, ‘কি করছো?’ মেসেজ সিন হলো, কিন্তু রিপ্লাই এলো না। আজ রবিবার। বাড়িতে বর আছে। রিপ্লাই না আসাটাই স্বাভাবিক। হয়তো বহ্নিতা এতোক্ষণে টেক্সটটা ডিলিটই করে দিয়েছে। রূপা শা কে টেক্সট করলো। রিপ্লাই এলো না। কি মনে হতে সাবরিনকে কল করলো, সুইচড অফ। আইসাকে করলো, সুইচড অফ।

হঠাৎ সাগ্নিকের নিজেকে কেমন যেন বড্ড অসহায় লাগতে লাগলো। হতে পারে সবাই ব্যস্ত। তাই সাগ্নিকের ডাকে সাড়া দিতে অপারগ। কিন্তু সেটাই তো স্বাভাবিক। তাহলে সাগ্নিকের এরকম লাগছে কেনো? মিলির বিয়েটা কি তার ওপর ছাপ ফেলছে তবে। বাবা-মা, কাকু-কাকিমা, পিসি-পিসা, ভাই-বোন, দাদা-দিদিদের হাসিমুখের ছবিগুলো তাকে কুরে কুরে খাচ্ছে। সাগ্নিক উদাস হয়ে ছাদের দিকে তাকিয়ে রইলো। মন ভীষণ খারাপ লাগছে। রিতুকে ফোন করলো।

রিতু- হ্যাঁ বলো।
সাগ্নিক- কোথায় আছো?
রিতু- ঘরেই আছি।
সাগ্নিক- খালি ভাতের টিফিনবক্স নিয়ে আমার রুমে এসো।
রিতু- সে কি? কেনো?
সাগ্নিক- মন খারাপ লাগছে। তোমার কোলে মাথা দিয়ে শোবো।
রিতু- আসছি।

রিতুর মনটা খারাপ হয়ে গেলো। সাগ্নিকের নিশ্চয়ই বাড়ির কথা মনে পরেছে। বা অন্য কারণে কষ্ট পেয়েছে। রিতু তাড়াতাড়ি সাগ্নিকের দরজায় এসে উপস্থিত হলো। দরজা খোলাই ছিলো। ঘরে ঢুকে দেখে সাগ্নিক উদাস হয়ে ছাদের দিকে তাকিয়ে শুয়ে আছে। মায়া লাগলো। আস্তে আস্তে সাগ্নিকের পাশে বসে সাগ্নিকের মাথাটা তুলে নিলো কোলে। মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো। সাগ্নিক চোখ বন্ধ করলো।

মিনিট দশেক পর রিতু জিজ্ঞেস করলো, কি হয়েছে? এতো মন খারাপ?
সাগ্নিক- বাড়ির কথা মনে পরেছে।
রিতু- কি কথা?
সাগ্নিক- বাড়ির সবার ছবি দেখলাম। মিলির বিয়ে হয়ে গিয়েছে। সবাই কত আনন্দ করেছে। আমার কথা কারো মনেও নেই।
রিতু- ভুল ভাবছো। বাড়িতে বিয়ে, তাই হাসিমুখে ছবি তুলেছে। আনন্দ করেছে। কিন্তু একটা জলজ্যান্ত ছেলে বাড়ি থেকে উধাও হয়ে গেলো আর কারো চিন্তা থাকবে না, তা হয়? ছবিতে ক’জন আর নিজের মন খারাপ আর দুঃখকে ফুটিয়ে তোলে? সবাই শুধু তাদের আনন্দের মুহুর্তটাকেই ছবিতে ফুটিয়ে তোলে।

সাগ্নিক- হমমমমমমমমম। হয়তো তাই।
রিতু- হয়তো তাই না, সত্যিই তাই। তুমি কখনও বাড়িতে ফোন করেছো? দেখেছো তোমার বাড়ির লোকজন কত দুশ্চিন্তায় আছে? বা ছিলো?
সাগ্নিক- ওরা তো আমাকে বাড়ি থেকে বেরই করে দিয়েছে।
রিতু- দিয়েছে। কিন্তু ওরা ভেবেছে, দুদিন পর তুমি ঠিক ফিরে আসবে। অথচ আজ একবছর পেরিয়ে গিয়েছে। তুমি কিন্তু ওদের কাছে নিখোঁজ।
সাগ্নিক- তাহলে কি আমার বাড়ি ফেরা উচিত? এখন তো মিলিও নেই।
রিতু- তুমি ফিরলে আমার কি হবে? তোমাকে নিয়ে নতুন স্বপ্ন দেখেছি আমি সাগ্নিক।

রিতু সাগ্নিককে জড়িয়ে ধরলো, ‘আমি তোমাকে ভালোবাসি।’
সাগ্নিক মৃদু হাসলো।
রিতু- ওভাবে হাসছো কেনো?
সাগ্নিক- আমার চালচুলো নেই আর ভালোবাসা!
রিতু- আমরা দু’জন ঠিক দাঁড়িয়ে যাবো, দেখে নিয়ো।

রিতু সাগ্নিককে বুকে চেপে ধরলো। রিতুর নরম বুকে সাগ্নিক শান্তি খুঁজতে লাগলো। হারিয়ে যাওয়া পরিবার খুঁজতে লাগলো। নিজের জীবনের লক্ষ্য খুঁজতে লাগলো অস্থিরভাবে। কিন্তু পেলো না। বিনিময়ে পেলো রিতুর ভালোবাসা আর রিতুর ভালোবাসার উষ্ণতা।
রিতু- সাগ্নিক।
সাগ্নিক- বলো?
রিতু- আমাকে ভালোবাসো? আগের মতো?
সাগ্নিক- বাসি। আমিই প্রথম ভালোবাসা শুরু করেছিলাম তোমাকে।
রিতু- বিয়ে করে নাও আমাকে। সমীর মেনে নেবে।
সাগ্নিক- খাওয়াবো কি?
রিতু- যেভাবে এখন খাই।
সাগ্নিক- ভাবতে হবে।

রিতু ততক্ষণে ভালোবাসার মানুষটার উষ্ণতায় বেশ অশান্ত হয়ে উঠেছে। সাগ্নিককে লম্বা করে শুইয়ে দিয়ে, পাশে শুয়ে পরলো রিতু। দু’হাতে জড়িয়ে ধরলো সাগ্নিককে। পা তুলে দিলো সাগ্নিকের ওপর। অসুবিধা হচ্ছিলো বলে শাড়িটা হাটুর ওপর তুলে নিয়ে পা ঘষতে লাগলো সাগ্নিকের উরুতে।

রিতু- আমার কথা না হয় ছেড়েই দিলাম। শিলিগুড়িতে ইতিমধ্যে যতগুলো জুটিয়েছো। তাদের ছেড়ে যেতে পারবে?
সাগ্নিক- কি জুটিয়েছি?
রিতু- শরীর। তুমি তো শরীর ভালোবাসো, তাই না সাগ্নিক? তাই বিয়ের কথা দিচ্ছো না।
সাগ্নিক- সেরকম নয়।
রিতু- আমি বাধা দেবো না। আমি তো আরতিকে নিজেই মেনে নিয়েছি। নিই নি বলো?
সাগ্নিক- নিয়েছো তো।
রিতু- এরকম উদার বউ পাবে আর কোথাও?
সাগ্নিক- প্রচুর আছে।
রিতু- তাহলে সবগুলোকে নিয়ে এসো। একসাথে থাকবো।

রিতুর ইয়ার্কিতে দু’জনে হো হো করে হেসে উঠলো। রিতু সাগ্নিককে ছেড়ে দিলো।
রিতু- চা করবো?
সাগ্নিক- করো। আজ মৃগাঙ্কীকে পড়াতে যেতে হবে।

চলবে….

মতামত জানান ujaanmitra2020@gmail.com এ মেইল করে অথবা hangout এ মেসেজ করুন এই মেইল আইডিতেই। আপনাদের মেইল পেলে লেখার উৎসাহ আসে।

Exit mobile version