Site icon Bangla Choti Kahini

সেরা বেঙ্গলি সেক্স চটি – অবেলায় – পর্ব ৩

অভিজ্ঞ নিবারণের বুঝতে ভুল হয় না, কাম শিহরণে যুবতী ধাপে ধাপে সুখের সপ্তম স্বর্গে আরোহণ করছে। সমস্ত শরীর ভারী হয়ে উঠছে। ডাটো গুদখানা যে ভাবে সাঘাতিক রকম খপ খপ করতে শুরু করেছে, তাতে আর বেশীক্ষণ নয়, এক-আধ মিনিটের মধ্যে যুবতী রতি বিস্ফোরণে ওর গুদের আসল রস খসিয়ে দেবে।

নিবারণ ভেবে যেন সত্যিই অবাক না হয়ে পারেন না, তাদের এই দেশটা কতখানি হতভাগ্য। না হলে এমন একটা খানদানী গুদআলা মেয়েমানুষ, যার গুদে টোকা দিলে টসটস করে মধু ঝরে পড়ে, সেই মেয়েমানুষ কিনা সমাজের কঠিন বিধানে বছরের পর বছর এমন নিদারুণ ভাবে নিজেকে বঞ্চি করে রেখেছে, নিজের বুকের গুদের এই রাশি রাশি জমাট মধু নিয়ে মৃগনাভীর গন্ধে আকুল হরিণের মত মাতাল হয়ে ছুটে বেড়াচ্ছে।

এর চেয়ে দুঃখের, বেদনার আর কি থাকতে পারে। ভেবে বিধবা যুবতী বেলার প্রতি সমবেদনায় নিবারণের বুকখানা ভরে ভরে ওঠে যেন। এতক্ষণ যা মাত্র ছিল শুধু ভোগের নেশা, এখন তা রূপান্তরিত হল, একটা হতভাগী বঞ্চিতা নারীকে সুখী করে তোলার, তৃপ্ত করে তোলার, সার্থক করে তোলার এক বিচিত্র সুন্দর সুগভীর বাসনায়।

—গুদরাণী, তোমার খুব কষ্ট হচ্ছে বুঝি, আসলে তোমার গুদের আসল খসার সময় হয়েছে, তাই অমন শরীর ঢিস ঢিস করছে। নাও, আর ধরে রেখো না, খুব কষ্ট হলে রসটা ছেড়ে দাও, শরীর হাল্কা হয়ে যাক। যুবতীর গুদ থেকে মুখ তুলে নিবারণ গভীর সমবেদনার সঙ্গে বললেন। যুবতী ঢুলু ঢুলু আরক্ত নেত্রে নিবারণের মুখের দিকে চাইল। অযহা আবেগে ইষদ রোদে পোড়া তামাটে সুন্দর মুখের পেশীগুলো কুকড়ে কুকড়ে গেল।

—ও বাবুগো, এর চেয়ে তুই আমাকে মেরে ফ্যাল, এত সুখ আমি সইতে পারছি না, ওঃ ওঃ আঃ আঃ ইস ইস –এত সুখ কমলির – বাপ কোনদিন দেয় নি আমায়, মাতাল লোকটা কেবল মদ খেতো আর বাই চপলে আমার উপর চেপে বসত।

মাসিকের সময় পর্যন্ত মানত না তখন, হায় গো, তার বদলে তোমার সঙ্গে যদি বে হত আমার। গুদ চুষিয়েই রোজ এক মগ করে রস বের করতাম, ওঃ ওঃ আঃ আঃ এ ও বাবুগো, আমার শরীরের মধ্যে কি রকম যেন করছে, আহারে—-আঃ আঃ গেল — গেল ধর ধর, আর আমি পারলাম না, মাগো, এত সুখ কি আমার বরাতে সহ্য হয়।

বলতে বলতে যুবতী অসহ্য কামাবেশে সাদা দাঁতের পাটি দিয়ে সজোরে নিজের ঠোঁট কামড়ে ধরে শরীরের সমস্ত শক্তি সংহত করে দু’হাতে নিবারণের মাথার চুল খামচে ধরল, তারপর সজোরে গুদটাকে উচিয়ে তুলে ঘপঘপ করে নিবারণের মুখের উপর সাংঘাতিক বেগে ক’একটা ঠাপ মেরে প্রাণপণে গুদটাকে ঠেলে ধরল মুখের উপর।

-ওঃ ওঃ আঃ আঃ এ করে গুঙিয়ে উঠল। আর সঙ্গে সঙ্গে গরুর বাঁট থেকে যেমন করে তোড়ে পিচ পিচ করে পিচকিরির মত গরম দুধ ছিটকে ছিটকে বেরিয়ে আসে, তেমনি করে যুবতীর গরম ডাসা গুদখানা মথিত করে তীব্র বেগে ফোয়ারার মত আঠা আঠা তরল গরম রাগরস ঠিকরে বেরিয়ে এষস নিবারণের মুখের মধ্যে ঝরে ঝরে পড়তে লাগল। রস বেরিয়ে আসার সাংঘাতিক মুখের মধ্যে ঝরে ঝরে পড়তে লাগল। রস বেরিয়ে আসার সাংঘাতিক বেগে যুবতীর সমস্ত শরীরটা চোট খাওয়া সাপের দেয়ের মত মোচড় খেয়ে উঠতে লাগল ।

তারপর ক্লান্ত বিহ্বল অসহ্য সুখের অবসাদে শরীরটা টালমাটাল হয়ে নিবারণের কাঁধের উপর এলিয়ে পড়তে চাইল যেন।

মেয়েমানুষের গুদের আসল রস বের হয়ে গেলে অনেক সময় নেই সুখের সাংঘাতিক বেগ সহ্য না করতে পেরে মেয়েরা যে চোখ উল্টে মুর্ছা যায়, নিবারণ সেটা ভালই জানতেন। এ জন্যে তিনি যেন ভেতরে ভেতরে প্রস্তুতই ছিলেন, বেলার গুদ মুখ রেখেই দু’হাতে বেশ শক্ত করে সাপটে ধরলেন তাকে, তারপর গরম বাঁট থেকে দুধ চুষে খাওয়ার মত মুক উঁচু করে চুক চুক শব্দে আকন্ঠ চুষে চুষে পান করতে লাগলেন যুবতী বিধবার ডাসা ডাটো গুদ নিষিক্ত রাগরস । কি মিষ্টি ঝাঝাল সেই রস। আর পরিমানে প্রায় এক মগ মত।

নিবারণ যতই চুষছিলেন, ততই গল গল করে গুদের দেওয়াল চুইয়ে বেরিয়ে আসা সেই আঠাল রসে মুখের ভেতরটা ভরে ভরে যাচ্ছিল তার। খেয়ে যেন শেষ হবার নয়। দম বন্ধ করে প্রায় এক নাগাড়ে আধ মিনিট খানেক ধরে সেই রস এক নাগাড়ে চুষে খেয়ে নিবারণ গুদ থেকে মুখ সরয়ে সজোরে শ্বাস ফেলল একটা।

—আঃ আঃ—ওরে বেলুরাণী, সত্যি মাইরী যেমন গতর একখানা তোর, তেমনি গুদ, তেমনি গুদের রস। ওঃ কি খেলাম। বেলারাণঈর তখন সাড়া দেওয়ার অবস্থা ছিল না, গুদের আসল রস খসিয়ে ঠিক মুর্ছা না গেলেও এক অবশ ভাবালুতায় সে বেচারী যেন স্বপ্নের জগতের মধ্যে ডুবে গিয়েছিল। নড়েচড়ে কেবল অস্ফুট শব্দ করল পাল্টা। আঃ আঃ। নিবারণ ওর অবস্থা দেখে হাসলেন।

–কি বেলুরাণঈ, আমার গুদসোনা, এবার চল বিছানায় যাই? —ঊম—উম—

—বুঝেছি, নিজে যেতে পারবে না, আমি কোলে করে নিয়ে যাব? নিবারণ সোহাগভরে যুবতীর মসৃন উরুতে, পাছায়, পাছায় খাঁজে হাত বোলাতে লাগলেন। সে স্পর্শে যুবতী কেঁপে কেঁপে উঠতে লাগল। নিবারণ বুঝলেন বেলার শরীরটা একটা জ্বলন্ত বারুদের কারখানা হয়ে আছে, তার হাতের স্পর্শ নামক দেশলাই-এর ঘষা লাগা মাত্র বিস্ফোরিত হচ্ছে ক্ষণে ক্ষণে।

নিবারণ আর দেরী করতে চাইলেন না, বাড়াটা গুদে ঢোকার জন্যে সাংঘাতিকভাবে ঠাটিয়ে টনটন করছে। শরীরে এ ধরনের উত্তেজনা দীর্ঘদিন অনুভব করেন নি তিনি। শুক্ত থলিতে জমে ওঠা বীর্যগুলো মেয়ে মানুষটার গুদে প্রাণভরে উগলে না দেওয়া পর্যন্ত স্বস্তি নেই তার। বেলার অবশ—ভারহীন দেহটাকে দু’হাতে সাপটে ধরে নিবারণ ওর গুদ ছেড়ে উঠে দাঁড়ালেন সোজা হয়ে। বেলার অবশ মাথাটা সঙ্গে সঙ্গে তার বুকে এসে ঠেকল। কষ্টে যুবতী তার মুখের দিকে চাইল।

—আমায় নিয়ে চল বাবু। মিনতি ভরা গলায় বলল যুবতী। – কেন? নিবারণ দুষ্টুমী করে হাসলেন। গুদের আসল রস খসে যাওয়ার পরে মেয়ে মানুসের এই মাতাল মাতাল অবস্থা দেখতে তার ভারী ভাল লাগে। তার বউকেও ঠিক এমনি লাগত। যুবতী মাতালের মত হাসল। নিবারণ সোজা হয়ে উঠে যুবতীর মুখোমুখি জন্য দাঁড়ানোর তার ঠাটান বার ইঞ্চি লম্বা মুদোটা সোজা ভাবে ছুরির মত গিয়ে খোঁচা মারছিল বেলারাণীর গুদে। যুবতী মুচকি হেসে অবশ ডান হাতখানা বাড়িয়ে খপ করে মুঠি মেরে ধরল বাড়াটা। – তোমার বাড়া আমার গুদে দেবে না? যুবতীর চোখে বিশ্বের সমস্ত আকুলতা।

—তোর গুদে বড় কষ্ট না রে বেলুরাণী। ওকে দু’হাতে বুকের মধ্যে জড়িয়ে ধরে চৌকির উপর নতুন পাতা বিছানার দিকে নিয়ে যেতে যেতে সোহাগভরে আরক্ত ঠোঁটে চমু খেয়ে বললেন নিবারণ, ওর বগলের তলা দিয়ে বাঁ হাতটা গলিয়ে দিয়ে মুঠি করে ধরলেন বাঁ দিকের নিটোল সুগঠিত মাই। হাতের মুঠিটা যেন ভরে উঠল সঙ্গে সঙ্গে। ইস এখনও কি শক্ত। কি মোলায়েম, এতটুকু ন্যাতান ভাবে নেই। যে মেয়েছেলের মেয়ের বয়েস চোদ্দ পনের বছর, তার যে এমন শকত সুডৌল মাই থাকতে পারে, ধারণা ছিল না নিবারণের।

Exit mobile version