Site icon Bangla Choti Kahini

সেরা বেঙ্গলি সেক্স চটি – অবেলায় – পর্ব ৬

কমলি মুহুর্তের মধ্যে নিজের প্ল্যান ছকে ফেলল। আচমকা পরনের ইজারের দড়িটা খুলে ফেলে একটানে, তারপর কোন রকম দ্বিধা না করে চড়চড় করে ইজারটা খুলে ফেলে শরীর থেকে। শালার মা মাগীটা দারুণ ঠকান ঠকিয়েছে তাকে। দাঁড়াও এবার মজটা দেখাচ্ছি। শরীর থেকে ইজারটা খুলে কমলি বাশের আড়ায় এক কোণে গুঁজে দেয়। পরক্ষণেই আর্তনাদ করে আছড়ে পড়ে মেঝের উপর।

ও মা, মাগো। দেখতে দেখতে দাঁতকপাটি লেগে যায় মেয়ের। হাত পা খিচতে শুরু করে। বারান্দায় আচমকা ধুপ শব্দ, কমলির আর্তনাদ, ঘরের ভেতর থেকে নিবারণ—বেলা দুজনেই শুনতে পায় স্পষ্ট। ধড়মড়িয়ে সভয়ে নিবাররণকে ঠেলে উঠে বসে বেলা।

-ও বাবু, কমলির গলা না? নিবারণও একটউ সন্ত্রস্থ হয়ে উঠেছেন তখন ছুড়িটা বোধহয় পড়ে-টড়ে গেছে। বেলাকে সে কথা বললেন তিনি। দু’জনে নিতান্ত নিরুপায় হয়ে চটপট উঠে বসল বিছানায়। জামা কাপড় কোন রকমে গায়ে চড়িয়ে বেলা একরকম ছুটেই বেরিয়ে এল বাইরে।

মেয়ের সঙ্গে মতই তার মেয়েলী রেশারেশি থাক কমলি তার প্রাণ । আর দরজা খুলেই বেলারাণীর চোখ ছানাবড়া।

-ও বাবু, শিগগির এস, আমার কমলি কেমন করছে। বেলা হাউমাউ করে কেঁদে উঠল। কমলি তখন মৃগী রুগীর মত অল্প অল্প হাত পা ছুঁড়ছে। বড় বড় চোখ দুটোকে বিস্ফরিত করে চোখের কালো মণি দুটোকে বাঁই বাঁই করে ঘোরাচ্ছে। ততক্ষণে নিবারণ তার পেছনে এসে দাঁড়িয়েছেন। কমলির এভাবে হাত পা ছোঁড়া দেখে নিজেও একটু ভড়কে গেছেন।

-মনে যচ্ছে হিষ্টিরিয়া, ভয়ের কিছু নেই, আমি ওকে ঘরে নিয়ে যাচ্ছি তুলে তুমি চটপট একটা ডাক্তার ডেকে আন। নিবারণ নির্দেশ দেন। বেলা একটু যেন আশ্বস্ত হয় তাতে।

-আমি এক্ষুনি ডাক্তার ডেকে আনছি। বেচারী বেলা শুধু মাত্র শাড়ীটা গায়ে জড়িয়েই উর্দ্ধমাসে দৌড়ায় ডাক্তার ডাকতে। বেচারী উঠোনটা সবে পার হয়েছে কি হয় কি, কমলি নিবারণকে স্তম্ভিত করে দিয়ে এক লাফে ফটাং করে উঠে বসে মেঝেতে। একটানে পরনের শুধুমাত্র ফ্রকটা তুলে ফেলে পেটের উপর।

—হিষ্টি (হিষ্টিরিয়া) হয়েছে না এটা হয়েছে। গুদ দেখিয়ে কিলকিল করে হাসতে থাকে যুবতি। নিবারণের স্বম্ভিত-হতচকিত মুখের দিকে চেয়ে হেসেই চলে যুবতি। নিবারণ যেন ঘোরের মধ্যে চেয়ে থাকেন * যুবতির জামা তোলা ইজের খোলা নগ্ন নিম্নাঙ্গের দিকে।

বালূশূন্য অসম্ভব টসটসে রস ভরা চমচমের মত মাংসল সুপুষ্ঠ গুদ খানা সমেত যুবতির সুঠাম মসৃণ ছিমছাম উরুৎ দুটো—ঢেউ খেলান মসৃণ চর্বিহীন তলপেট — গভীর নাভিদেশ—সবকিছু যেন এক দুর্দান্ত ম্যাগনেটিক পাওয়ারে চোখ দুটোকে তার আঠার মত আটকে দেয় সেখানে। বুকের মধ্যে ঢেকির পাড় পড়তে থাকে দুপ দুপ শষব্দে, শ্বাস নিতে কষ্ট বোধ করেন তিনি। ক— কমলি ত–তুই।

—বারে আমিই তো। এই তো আমার গুদ। বাবু, দেরী করিসনি, মা মাগীটা এক্ষুনি এসে পড়বে। বলতে বলতে যুবতি লাফিয়ে উঠে দাঁড়ায় মেঝে থেকে, নিবারণের হাত ধরে টানে।

–কে, কোথায়? নিবারণ তখনও যেন ঘটনার আকস্মিতা সামলাচ্ছেন। যুবতির পেছন পেছন ঘরের মধ্যে ঢুকতে ঢুকতে ঘোরের মধ্যে বলেন।

—-আমাকে নুইকো না বাবু, আমি নুইকে সব দেখেছি। মা তোমাকে করতি দিছিল। আমিও দেবো। যুবতি দাঁত বের করে হাসে। পরক্ষণে নিবারণকে ঘরের মধ্যে টেনে নিয়ে দরজায় খিল তুলে দেয়। নিবারণ তখনও হাঁ করে দাঁড়িয়ে।

—সেই রিকসা ইস্যাণ্ডে ডাক্তারের বাড়ী, আসতি-যেতি সময় নাগবে অনেকটা, সেই ফাঁকে যা করার করে নাও বাবু। কমলি মুহূর্ত মাত্র সময় নষ্ট না করে জামাটা গুটিয়ে কোমরের উপর তুলে ফেল তারপর চৌকির ধার ঘেঁষে উরুৎ দুটো ফাঁক করে পা ঝুলিয়ে বসে। শোয়ার সময় নেই, দাঁইরে দাঁইরে করো? কমলি ব্যস্ত ভাবে বলে ।

নিবারণ এতক্ষণে যেন আত্মস্থ হয়ে ওঠেন। কমলির সমস্ত আচরণ, হঠাৎ দাঁতকপাটি লাগা —সব কিছুর একটা সুসমঞ্জস্য তাৎপর্য টের পান। একা ঘরে কমলির মত টাটকা সুন্দরী যুবতির ওভাবে ইজার খুলে জামা তুলে গুদ ফাঁক করে বসার সাংঘাতিক সৌন্দর্য দেখতে দেখতে তার মাথার ভেতরের পোকাগুলো কিলবিলিয়ে ওঠে যেন। এই কমলিকেই তো চেয়েছিলেন তিনি।

ওর গুদ মারতে ঐ তো সেই গুদ। যুবতির বসার বিশেষ ভঙ্গ ীর দরুণ মাংসল সুপুষ্ট মালাই চমচমের মত বালশুন্য ঝকঝকে ইষদ শ্যামলা রং এর গুদের ফুলের পাপড়ির মত বাইরের ঠোট দুটো খুলে ফাঁক হয়ে গেছে। ভেতরের ওষ্ঠ দুটো সমেত ঠাটান মটর দানার আকৃতির ছুচলো লালচে কোঠটা ঠাটিয়ে উঠেছে। রসে একেবারে মাখামাখি জায়গাটা! আর কি সাংঘাতিক লাল। রক্ত যেন ফেটে পড়ছে। যুবতির অপরূপ গুদখানার সৌন্দর্য দেখতে দেখতে নিবারণের রক্তে আগুন ধরে গেল।

—ওরে কমলি শালী চুদমারানী, তোর পেটে পেটে এত। নিবারণ আর বিন্দুমাত্র দ্বিধা না করে উন্মাদের মত ঝাপিয়ে পড়ল কমলির উপরে। ওরে কমলি রে, কি ডাসা গুদখানা রে তোর, এমন গুদে বাড়া ঢোকাতে কি সুখ হবেরে—কর কর—পা দুটো আরও ভাল করে ফাঁক কর। বলতে বলতে ক্ষিপ্ত নিবারণ যুবতির পায়ের নরম ভরাট গোছ দুটো চেপে ধরে হাঁটু দুটোকে সজোরে চাপে মুড়ে ভেঙ্গে বিছানার উপর তুলে ফাঁক করে দিল দু’পাশে।

আচমকা ওভাবে পা দুটো চৌকির উপর তুলে দিতে কমলি টাল খেয়ে হেসে হেসে পড়ল বিছানার উপর দু’হাত পেছনে রেখে শরীরটাকে এলিয়ে ধরল হেলিয়ে ধরার ভঙ্গীতে। ফলে যুবতির মাংসল পাছাখানা সমেত গুদটা মোচার খোলার মত টসকে উঠে সাংঘাতিকভাবে চেতিয়ে ফাঁক হয়ে গেল।

ক্ষুদ্র ওষ্ঠদ্বয় ফাঁক হয়ে গিয়ে ভেতরের লাল টসটসে রসে ভেজা গুদটা হাঁ হয়ে গেল কুরোর মত। এমন টাটকা গুদের সৌন্দর্য দেখে পুরুষম নুনের সাধ্য কি জিভের জলে আটকে রাখে।

নিবারণের ভারী ইচ্ছা হল ছুড়ির এমন গুদখানা চুষে দেয় একবার। কিন্তু সময় ভারী সংক্ষেপ, বেলা জানতে পারলে আর রক্ষে রাখবে না। নিবারণ কষ্টে নিজেকে সামলে নিয়ে বুকের নীচে গুড়িয়ে রাখা জামাটাকে চড় চড় করে টেনে তুলে ফেলল। গলার কাছে। সঙ্গে সঙ্গে মলির টসটসে ডাসা পেয়ারার মত থর বেঁধে ওঠা জমাট মাখনের বলের মত মাই দুটো লণ্ঠনের আলোয় ঠিকরে উঠল যেন।

কমলির ঠাস বুনোট টসটসে কাশীর পেয়ারার মত মাই দুটোর সৌন্দর্য দেখতে দেখতে নিবারণের সত্যি যেন ভিরমী খাওয়ার জোগার হল । কি মাই কি মাই। যেন বুক ঠেলে ছুচের মত খাড়া হয়ে উঠেছে। মাই দুটোর বাড়া এখনও সম্পূর্ণ হয় নি বলে মাই-এর তলার দিকে কোন রকম বাঁক নেই । 2

সোজা খাড়া ভাবে দুটো চুড়ো করা নৈবেদ্যর মত ছুকে আছে সামনের দিকে। যেন দু’চোখে ছবির ফলার মত বিধে যাবে।

–ও বাবু, এখন দেখার সময় নেই, যা করার চটপট কর। কমলি নিবারণের সেই বিহ্বল ভাবটুকু লক্ষ্য করে ব্যস্ত গলায় বলল : নিবারণও সঙ্গে সঙ্গে ব্যাপারটা অনুধাবন করলেন। চটপট পরনের ধুতি আর আণ্ডার প্যান্টের উপর দিয়ে প্রায় তাঁবুর মত খাড়া হয়ে ওঠা বার ইঞ্চি লম্বা তাগড়া বাড়াখানা একটানে বের করে নিলেন ধারাল ছোরার মত।

একটু আগেই যুবতী বিধবা বেলারাণীর গুদ মেরে গুদে রস ঢেলেছে সে। যুবতীর গুদের আঠা সরের মত জমে আছে সারা গায়ে।

মুণ্ডির ছালটা ছাড়ান। কমলিরাণীর টাটকা যুবতি গুদের গন্ধ পেয়ে উত্তেজনায় সেটা ঠাটিয়ে টং টং করছে। নিবারণ একটানে সেটা বাইরে বের করে আনতে যুবতি কমলি সেই সাঘাংতিক মোটা সোটা (প্রায় আট ইঞ্চি মোটা) বার ইঞ্চি লম্বা বাড়াখানার দিকে বিস্ময়- বিস্ফারিত চোখে চেয়ে আৎকে উঠল।

-ও বাবু, ওটা কি গো।’ -কোনটা? নিবারণ এতক্ষণে নিজেকে সম্পূর্ণ করে ফিরে পেয়েছিলেন।

সকৌতুকে বললেন তিনি।

ঐ তো, তোমার কাপড়ের ফাঁক দিয়ে বেরিয়ে আছে। —এটা আবার কি, আমার বাড়া। তোর গুদ সোনার পেটে ঢুকবে। –ও মা। ঐ অত বড়। অত মোটা। তোমার বাড়ায় কি গোদ হয়েছে না কি বাবু? নুনু কখনও অত মোটা হয়। যুবতির বিস্ময় । —দুর মাগী, গোদ হতে যাবে কেন, গোদ কখনও বাড়ায় হয়।

ও তো পায়ে হয়। ফাইলেরিয়া। নিবারণ হেসে ফেললেন। —কিন্তু অত মোটা। এ যে একটশ আস্ত ঢোড়া সাপ। ইস ইস, কি রকম ফোঁস ফোঁস করছে। কমলি সভয়ে বলল। —ফোঁস ফোঁস তো করবেই। তোর গুদ মাগীর গন্ধ পেয়েছে যে। নিবারণ বাড়াটা হাতের মুঠোয় ধরে বার ক’এক বিশ্রী ভাবে নাচালেন।

—মাগো, ও বাড়া ঢুকলে নিঃর্ঘাত গুদ ফেটে মরে যাব। কমলির দু’চোখে আতঙ্ক। নিবারণ তা দেখে হেসে ফেলেন।

-ওরে ছুড়ি, ঐটুকু কি বলছিস, তোর ঐ ফুটোয় একটা হাতীর পা ঢুকে যাবে, আমার বাড়া তো বাচ্চারে। বলতে বলতে নিবারণ দুহাত বাড়িয়ে খপ করে যুবতির নিটোল আর শক্ত দুটো নতুন রবারের বলের মত মুঠিভর সাইজি মাই দুটো খামচে ধরেন। তারপর মচ মচ করে টিপতে শুরু করেন। নিপুণ কায়দায় মাই-এর টসটসে বোঁটা দুটো কুরে কুরে দিতে থাকেন। তিরিশ বছর ধরে বউ-এর মাই টিপে আর গুদ মেরে এ সব বিষয়ে ট্রেনিং নিয়েছেন তিনি।

Exit mobile version