Site icon Bangla Choti Kahini

সেরা বেঙ্গলি সেক্স চটি – অবেলায় – পর্ব ৮

নিবারণ বুঝতে পারলেন, চরম সময় আগত। এখন ওর কচি আর টাইট গুদে একটা হুড়কো পুরে দিলেও ছুড়ি অনায়াসে সয়ে যাবে।

নিবারণ এক হাতে যুবতির নতুন কেনা রবারের বলের মত শক্ত একটা মাই টিপতে আর অন্যটা সজোরে কামড়ে চুষতে চুষতে বাতাসে কোমর আন্দোলিত করে গুদের গর্তে ইঞ্চিখানেক ঢুকিয়ে রাখা বাড়াখানা পেছন দিকে সামান্য টেনে নিয়ে সজোরে নরম মাটিতে ড্রিল চালানোর মত হিংস্র বেগে কঠিন কামদণ্ডটা দিয়ে আঘাত করলেন যুবতির চেতিয়ে ধরা মাখন নরম গুদের গভীরে। —পচপচ পক—ফট ফটাস। ঘরের বাতাস আন্দোলিত হল।

লণ্ঠনের স্নান শিখাটা দপ দপ করে উঠল যেন। নিবারণের তাগড়া ধোনটা কিছুটা পেছিয়ে গিয়ে হিংস্র ষাঁড়ের মত আঘাত করল যুবতির নরম পাতলা মাছের আঁশের মত সতীচ্ছদটায়। মুহূর্তে ফেটে চৌচির হয়ে গেল সেটা।

তাগড়া কামদণ্ডটা সেটাকে ফালা ফালা করে যুবতির টাইট আঁট সার্ট গুদের দেওয়াল ফালা ফালা করতে করতে সজোরে ঢুকে গেল গুদের গভীর অন্ধকারতম প্রদেশে। আঘাত করল যুবতির জরায়ু মুখে।

—ওঃ ওঃ, আঃ আঃ, মাগো। কমলির দু’চোখের সামনে মুহূর্তে হাজার হাজার নীল লাল সর্ষের ফুল তুবড়ীর মত ফুলকি কেটে কেটে বাতাসে ছিটকে ছিটকে গেল। একটা প্রচণ্ড প্রাণঘাতী বিস্ফরণে দেহটাও সেই সঙ্গে টুকরো টুকরো হয়ে গেল যেন। অসহায় ভাবে শরীরটা বিছানার উপর থেকে ঠিকরে উঠল উপরের দিকে। দু’হাতে পায়ে কমলি আর্ত-অসহায় ডুবন্ত মানুষের মত প্রাণপণে নিবারণকে আঁকড়ে ধরে বাঁচার চেষ্টা করল। মুখ দিয়ে বোবা পশুর মত আর্ত গোঙানী বের হল একটা। ধীরে ধীরে অবশ অসহায়তায় এলান লতার মত লুটিয়ে পড়ল বিছানার উপর। মুচ্ছি;ত হয়ে পড়ল যুবতী।

—কমলি –এই কমলি। নিবারণের কাছে ব্যাপারটা অপ্রত্যাশিত কিছু নয়। তবু কমলিকে এভাবে মুর্ছিত হয়ে পড়তে দেখে কিঞ্চিৎ অস্বস্তি বোধ করলেন বৈকি। বিশেষত বেলারাণী যে কোন সময় ডাক্তার নিয়ে ফিরে আসতে পারে। নিবারণ ব্যস্ত ভঙ্গীতে নাড়া দিয়ে ডাকলেন ওকে। কিন্তু কমলির দিক থেকে কোন সাড়া এল না। সহসা নিবারণ অনুভব করলেন তার তলপেট আর উরু বেয়ে মোটা ঘামের মত ধারায় কি যেন চুয়ে চুয়ে নেমে যাচ্ছে, শিহরিত হয়ে নিবারণ ঘাড় নীচু করে লন্ঠনের আলোয় দেখলেন ঘাম নয়, যুবতি কমলির সতীচ্ছদ দীর্ণ হওয়ার দরুণ গুদ ফেটে টকটকে লাল তাজা রক্তের ধারা বেয়ে গড়িয়ে পড়ছে তার পেট বেয়ে ।

নিবারণ চটপট পকেট থেকে রুমাল বের করে নিজের গায়ের রক্ত মুছে ফেললেন, তারপর কমলির গুদের কোনা-টোনাগুলো ভাল করে মুছে দিলেন। রক্তে শুকনো রুমালটা একেবারে জবজবে হয়ে উঠল। রুমালে মাখামাখি রক্তের দিকে চেয়ে, নিবারণের বুকখানা নিদারুণ আত্মতৃপ্তিতে ভরে ভরে উঠল। পুরুষ হিসেবে এই একষট্টি বছর বয়েসে তিনি নিজেকে আজ প্রথম যেন সার্থক সম্পূর্ণ বলে ভাবতে পারলেন। মেয়েমানুষেণ গুদের রক্ত দেখায় মধ্যে যে এমন বিজাতীয় আনন্দ সুখ—সম্পূর্ণতা—এ যেন কল্পনাতেও ছিল না তার।

–আঃ আঃ ওঃ ওঃএ মা। সেই মুহূর্তে কমলি সজোরে একটা দীর্ঘশ্বাস মোচন করে অস্ফুট কাতর ভাবে ককিয়ে উঠল। ওর অসাড়- নিঃস্পন্দ শরীরটা নড়ে চড়ে উঠল।

—কমলিরাণী, আমার গুদসোনা—আমার সোনার ময়না পাখী, লেগেছে, খুব লেগেছে? নিবারণ ব্যস্ত ভঙ্গীতে যুবতির সারা মুখে। সোহাগ ভরে চুম্বন করতে করতে জিজ্ঞাসা করলেন?

—হ্যাঁ, হ্যাঁ, লেগেছে, ভীষণ লেগেছে। বাবু গো, কি ব্যথা যে পেয়েছি। যুবতি মাথাটা অস্থির ভাবে বিছানার এধার-ওধার করতে করতে করুণ গলায় বলল।

-আর লাগবে না, একেবারে প্রথম তো? একটু সয়ে থাক, দেখবি এখুনি সব ঠিক হয়ে যাবে। নিবারণ যুবতির ঠোটে, ঘাড়েএ গালে, গলায় দ্রুত ভাবে চুমু খেয়ে দিতে লাগল। গলার খাঁজে নাক ডলে ডষল দিতে লাগলেন ।

—বাবুগো, আমার কচি গুদখানার পেটে কি ঢুকিয়েছো তুমি? পেটটা যেন ফুলে বেলুন হয়ে গেছে আমার। কি ভাল যে লাগছে। আঃ আঃ। যুবতি ওণ নিম্নাঙ্গে সামান্য নাড়াচাড়া দেওয়ার চেষ্টা করেই ককিয়ে উঠল যন্ত্রণায়।

– আঃ এ কমলি, এখন নড়াচড়া করিস না। ব্যথাটা সয়ে যাক। নিবারণ সঙ্গে সঙ্গে হাঁ-হাঁ করে উঠলেন। —গুদে আবার কি ঢোকাব। আমার বাড়াটারে। বোকা মেয়ে। মিষ্টি গলায় সেই সঙ্গে যুবতিকে ধমক দিলেন তিনি।

—একটু খানি ঢুকেছে, না বাবু? কমলি গভীর আগ্রহে বলল। —দুর, একটুখানি ঢুকবে কেন, সবটা ঢুকে গেছে। নিবারণ হাসলেন।

—সবটা। কমলির ব্যথাহত চোখের মণিদুটো বড় বড় হয়ে উঠল। ইবস্ময়ে যেন এর চেয়ে অবাক হওয়ার মত কথা সে শোনেনি কখনও।

—হ্যাঁরে বোকা মেয়ে, এক ঠাপে সবটা ঢুকিয়ে দিয়েছে। দেখেছিস তো, বললাম না?

–বাঃ, আমার গুদে তোমার বাড়া তো সবটা ঢুকেছে, এবার থেকে তুমি রোজ গুদ মারবে আমার। কমলি এক নিঃশ্বাসে বলে গেল। নিবারণ ক’এক সেকেণ্ড থমকে রইলেন। তারপর মৃদু গলায় হেসে উঠলেন।

—আচ্ছা রে দুষ্টু মেয়ে, তাই হবে। গভীর সোহাগে চুমু এঁকে দিলেন যুবতির ঠোঁটে। নাও বাবু, এবার আস্তে আস্তে বাড়াটা দিয়ে গুদটাকে ঘাঁট। যুবতি নড়ে চড়ে উঠে বললো। —ব্যথা পাস যদি?

—পাই বাপ, তুমি করত। যুবতি ঝামরে উঠল সঙ্গে সঙ্গে। নিবারণ যুবতির বাস্ততার কারণ অনুভব করলেন। কোন মেয়ে মানুষই গুদে বাড়া নিয়ে বেশীক্ষণ চুপচাপ পড়ে থাকতে পারে না। নিবারণ মনে মনে প্রস্তুত হয়ে খুব সাবধানে এবার গুদের ভেতর আমুল গেঁথে বসা বাড়াটায় একটউ চাপ দিলেন। আরি শা, ব্দিক সাংঘাতিক এঁটে বসেছে। একে টাইট গুদ, তাই রক্ত বেরিয়েছে বেশ অনেকখানি, বাড়াটা যেন গুদের গর্তে কংক্রিট দিয়ে সীল করে দিয়েছে কেউ, একটুকু নাড়াচাড়া করার উপায় নেই। নিবারণ বেশ একটু জোর দিয়েই বাড়াটায় ঝাকুনি দিলেন একটা, টেনে তুলে ফেললেন ইঞ্চি দু’এক।

-আঃ আঃ। যুবতি অস্ফুটে কাতর ধ্বনি করল। -ব্যথা পেলি?

—হ্যাঁ একটু, তুমি কর। কমলি দাঁতে দাঁত চেপে বলল। নিবারণ মনে মনে হাসলেন। কমলি বেলার মেয়ে হলে কি হবে, আসলে সে নারী আর নারী বলেই নারীর প্রতি অবচেতনার তার চিরন্তন নারী বিদ্বেষ সেই বিদ্বেষই এখন যুবতিকে এই দুর্দান্ত খেলায় প্ররোজিত করছে, এর কাছে ব্যথা কষ্ট যন্ত্রণা কিছুই নয়।

নিবারণ কথা বাড়ালেন না আর, বাড়াটাকে যুবতির রক্তে রসে ভেজা গুদের ভেতরে সামান্য তুলে তুলে পুচ পুচ করে ছোট ছোট ঠাপে চুদতে লাগলেন যুবতিকে, দু’হাত দিয়ে আয়েশ করে মুলতে লাগলেন মাই দুটো। – আঃ আঃ কি আরাম কর—কর বাবু, সারারাত ধরে গুদ মার আমার। যুবতি। মা তাকে হারাতে পারে নি, এই আনন্দে সে তখন বিভোর।

যুবতির নিটোল মুঠিভরা নতুন ওঠা মাই দুটো মনের সুখে টিপতে টিপতে নিবারণ ছোট ছোট ঠাপে যুবতির ভীষণ টাইট অসম্ভব গরম গুদখানা চুদতে লাগলেন। মিনিট দশেক একনাগাড়ে চুদে বলে উঠলেন –কমলি তোর গুদে আমার গরম ফ্যাদা ঢালছি। আঃ ইস কি সুখ। এবার থেকে মা-মেয়ে দুজনকেই চুদবো। বলতে বলতে কমলির আনকোরা গুদ বাড়ার গরম ফ্যাদা দিয়ে ভরিয়ে দিলেন।

Exit mobile version