Site icon Bangla Choti Kahini

অন্য রকম ভালোবাসা -১২

আগের পর্ব

একটা অজানা ভালোলাগাই ভাইকে একটু জোরে বললাম দুধ খাচ্ছিস না কেন? দুধ খা- দুধ কামড়ে কামড়ে লাল করে দে তুই, দাগ বসিয়ে দে আহহহহ। ভাই ক্লান্ত হয়ে কোমর চালোনা বন্ধ করে “আম্মম” শব্দে দুধের বোঁটা চুষতে চুষতে বলল পাগল টা আমাদেরকে দেখছে। আমি বললাম দেখুক, দেখুক পাগল টা কিভাবে নিজের ছোট ভাই তার দিদির গুদ চুদে তছনছ করে দিচ্ছে, পশুর মতো শরীরটা খাচ্ছে ।
আমার কথা শুনে ভাই আমার উপরে এমন ভাবে হামলে পড়লো যেন কামড়ে ছিঁড়ে নিতে চাইছে নিজের দিদির নরম বাতাবি লেবুর মত দুধ দুটো। ভাই আমাকে ঠাপানো বন্ধ করে আমার দুধ মুখে পড়ে চুষছে, বোটা কামড়ে ছিড়ে নিতে চাইছে। ভাই ঠাপানো বন্ধ করতেই ওকে গড়িয়ে দেয় । আমার গায়ে একটা সুতোও নেই, উলঙ্গ শরীরটা নিয়ে উঠে পাগলটার দিকে মুখ করে উঠে বসি ভাইয়ের উপর। পাগল টাকে দেখিয়ে দু পা ফাঁক করে, ভাইয়ের বাড়া গুদে সেট করে উঠবস করতে থাকি। আমার লালায় ভেজা দুধ দুটো পেন্ডুলাম এর মত নড়ছে ।
পাগল টাকে দেখিয়েএবারে আমি চুদছি! উহহহহ! এভাবে কী মজা! আহহ তুই আমার গুদে বন্যা বইয়ে দিলিতো ভাই! উফফ মাগো এত শান্তি! মরে যাব!”
পাগল টা আগের থেকে অনেক দ্রুত গতিতে নিজের বারা নাড়াচ্ছে । পাগল টাকে দেখে মনে হচ্ছে , আমার নিচে ভাই না পাগলটা শুয়ে আছে। আর আমি পাগলটার বাঁড়ার উপরে বসে পাগল টাকে চুদছি।
আমি ভাইয়ের বাড়ার উপরে উঠছি আর বসছি। আর ভাইয়ের বাড়াটা আমার
গুদের ভিতর পিস্টনের মত ঢুকছে আর বেরোচ্ছে।
ভাই দুহাতে ঠাস করে চাপড় মারে আমার পাছায়। পাছার মাংস দুলতে থাকে৷ কয়েকবার চাপড় মারে ও।
আমি আগের থেকে একটু বেশি জোরে “আঃ আঃ আঃ আঃ”উউউ আই উহহহহ উহ- একটানা শীৎকার করতে থাকি। পাগলটা অনেকটাই আমাদের কাজে চলে এসছে, মাত্র কয়েক হাতের তফাৎ। আমি নিজের মায়ের পেটের ভাইয়ের বাড়ার উপরে ভাইকে চুদছি,আর থরথর করে কাঁপছি। কিন্তু আমার চোখ আটকে আছে পাগলটা বাড়ার দিকে।
ভাই আমাকে বলল দিদি পাগল টার বারা তোর পছন্দ হয়েছে,? আমি মুখে কিছু বললাম না। ভায়ের দিক থেকে মুখ তুলতেই দেখলাম পাগল টা প্রায় আমার সামনেই দাঁড়িয়ে আছে। চাইলেই আমি পাগলটার বাঁড়া ছুঁতে পারবো।
আমি পাগলটার বাঁড়া হাত দিয়ে ধরলাম। বাড়াটা বাড়াটা এত গরম মনে হচ্ছে আমার হাতটা পুড়ে যাবে। আমি পাগলটার বাড়া ধরে নাড়াতে নাড়াতে ভাইয়ের বাড়ার উপরে উঠবস করে ভাইকে চুদতে লাগলাম।ভাই ও নিচে থেকে পেল্লাই ঠাপে বাড়াটা আমার গুদে ভরে দিচ্ছে। আমি পাগলটার বাড়া ধরে এক মনে খেচে দিতে লাগলাম।
ভাই আমার কোমর জড়িয়ে ধরে গুদে লম্বা লম্বা ঠাপ দিচ্ছে, আমার দুধ গুলো যেন ওই আমগাছের আমের মতোই কালবৈশাখীর ঝড়ের হাওয়া দুলছে । আমার দুধের দুলুনি একটা মরা পুরুষকেও জীবন ফিরিয়ে দিতে পারে।
আমি ভাইয়ের বাড়ার উপরে বসে বসে আছি আর ভাই নিচের থেকে তল ঠাপ দিয়ে আমাকে ঠাপিয়ে যাচ্ছে। আমি পাগলটার বাড়া ধরে জোরে জোরে খেচে যাচ্ছি। আর মুখ দিয়ে সুখের গুনানীর আওয়াজ বেরোচ্ছে – আ: আআআ: উঃ উহহহহ
হ্যাঁ ভাই চোদ , চুদে দিদির জালা মিটিয়ে দে।
আই উহহহহ আহহহহ উমমমম আই:
আজ তোর দিদির গুদের সব জল বের করে দে।
আমি এই সমস্ত আবোল তাবোল বকছি।
-আআঃহহ…উঃহ চোদ ভাই চো…ও…দ। উ…ম্মম! আ…রো জোড়ে উউউউউ…চোদ না রে বোকা…আআআ…চো…দা…চুদে চুদে গুদটা ফাটিয়ে দে…

আমার চিৎকারের জন্য আমি খেয়াল করিনি পাগল টার মুখ দিয়ে ও আওয়াজ বের হচ্ছে- আ :আআ আহহহহ আআ: আহ্হ্হ আ: আআ: ,আমার কি মনে হল জানিনা, চরম উত্তেজনায় ও সুখে পাগলটার বারা আমার মুখের ভিতর ঢুকিয়ে সমস্ত কিছু ভুলে চুষতে লাগলাম।
ভাই আমাকে ঠাপাতে ঠাপাতে মুখ দিয়ে আওয়াজ করছে —
-চুদছি রে আমার খানকি দিদি…।আআ…হ…তোর গুদে হেবি স…উ…খ রে দিদি…উফ…আআআহহহ…উউউ

আমি গুদ দিয়ে ভাইয়ের বাড়াটা কামড়ে ধরলাম।
কিন্তু আমার মুখে পাগলটার বাড়া থাকার জন্যে শুধু গোঙানির আওয়াজ ছাড়া আর কিছুই বের হল না।
উঊঃ আআহহহহ… কি টাইট গুদ রে দিদি তোর…।
আমি পাগলটার বাড়ার অর্ধেক বের করে খেঁচতে লাগলাম ও জিভ দিয়ে বাড়ার আগাটা চাটতে লাগলাম।
জঙ্গল জুড়ে এখন আমাদের শীৎকার আর আমার গুদ থেকে বেরুনো ফচ ..ফচ… ফচ…ফচ. …ফচাত. .ফচাত… ফচ…. ফচ…আওয়াজ।
পাগলটার মুখ দিয়ে উউউউ…।ওফ ওফ…আআআআঃহহহহ…উউউ’শব্দ করে চলেছে।পাগলটার বাড়া আমার মুখের ভিতর কাপতে লাগলো, বুজতে পারলাম পাগলের মাল এক্ষুনি বেরিয়ে যাবে।আমি সঙ্গে সঙ্গে মুখ থেকে বাড়া বের করে হাত দিয়ে জোরে জোরে খেঁচতে লাগলাম।
মুখ দিয়ে বেরোতে লাগলো- কুত্তা…উউউউ…।ওফ ওফ… রে… বাঞ্চো…দ।আআআআঃহহহহ…উউউ’


চুদে চুদে এই গুদ ফাটিয়ে খাল করে দেরে ভাই।

-ওহওহ ইইয়েস…ইইয়েস… উমমা ওহওহ ইইয়েস…ইইয়েস।
ভাইয়ের বাড়াটা আমার
গুদের ভিতর পিস্টনের মত ঢুকছে আর বেরোচ্ছে ,গদাম গদাম করে গুদ ফাটানো ঠাপ দিচ্ছে, আমি ও ভাইয়ের বাড়ার উপরে উঠছি আর বসছি।
ভাইয়ের বুঝতে সময় লাগলো না যে, আমার সময় হয়ে এসেছে। ও স্পীড বাড়িয়ে দিল।
আমি ও পাগলটার বাড়া খেচার স্পীড বাড়িয়ে দিলাম, পাগলটা নিজেকে আর সামলাতে না পেরে ভাইয়ের কামড় ও কামড়ের দাগে লাল হয়ে যাওয়া নিটোল বাতাবী লেবুর মত দুই মাইয়ের ওপরে সমস্ত মাল আউট করে দিল।
আমার ও প্রায় হয়ে এল। আমি গুদের প্রাচীর দিয়ে ভাইয়ের বাড়াটা কামড়ে ধরলাম।
ডানহাত দিয়ে ভাই পাগলের মাল মাখা বাম দুধ টা খামচে ধরলো । অন্য হাত দিয়ে আমার ক্লিটরিস ডলে দিতে লাগল।
উম্মম… উফফফফফ উফফফ…উহ… উফফ ইস আআআআহ… আমার জল খসবে রে, বলে কাঁপতে কাঁপতে গুদের জল খসিয়ে দিলাম।
ভাই আমায় গদাম গদাম গদাম করে লম্বা লম্বা ঠাপ দিতে লাগলো আর এক বিচিত্ত্র থপ থপ থপ থপ শব্দ হতে লাগল।
এবারে ভাই আমাকে উল্টে নিচে ফেলল । উপরে উঠে, মালে মাখা ডান দুধের বোঁটা কামড়াতে কামড়াতে ঠাপাতে লাগল ।
জোড়ে জোড়ে কয়েকটি ঠাপ দিয়ে ভাই তার বাড়াটা আমার গুদের মধ্যে ঠেসে ধরে গলগল করে মাল ঢেলে দিল। ভাই ক্লান্তিতে আমাকে জড়িয়ে ধরে আমার নগ্ন শরীরটা জাপটে ধরে দুধের উপরে মাথা রেখে শুয়ে পড়ে।
পাগলটা এতক্ষণে আবার বনের মধ্যে হারিয়ে গেছে।
আমি পরম শান্তিতে ভাইয়ের মাথায় হাত বুলিয়ে দিতে থাকি। এইভাবে কিছুক্ষণ শুয়ে থাকার পর হুশ ফেরে দুই ভাইবোন এর। সন্ধ্যা ঘনিয়ে এসেছে। তাড়াতাড়ি যেতে হবে। কাপড় পরতে পরতেই ফোন আসে বাবার।
কিরে কই তোরা? তাড়াতাড়ি আয়। সন্ধ্যা হয়ে যাচ্ছেতো।
-এইতো আসছি বলে ফোনটা কেটে দেয় ভাই। গোধূলি আলোতে দুই ভাইবোন হাত ধরাধরি করে এগিয়ে যেতে থাকি মেইন গেট এর দিকে।

আমার ঠিক কতোটা ভেতরে ঢুকেছিল জঙ্গলের, বুঝতে পেরেছিল ফেরার সময়। ক্লান্ত শ্রান্ত হয়ে আমার পা দুটো যেন আর চলছিল না। এদিকে বাবা মা ও ফোন দিয়ে তাড়া দিচ্ছে বারবার। অজানা অচেনা পাখির সারাদিনের ভ্রমণ শেষে নিরে ফেরার আর বড় বড় গাছের ছায়ায় আবছা সন্ধ্যা যেন নিস্তব্ধতা বারিয়ে দিয়েছে আরো। আমিএকেবারে সেটে আছি নিলয়ের এর শরীর এর সাথে, আর ভাই ও হাত বাড়িয়ে আমার কোমোড়টা জড়িয়ে ধরে হাটছে। আমার মনে খেলা করছে এক অদ্ভুত প্রশান্তি।
এখন আমি পুরোপুরি ভাবে নিশ্চিত যে নিলয়ও যে কেবল আমার শরীরকে ভালোবাসে তাই না, নিলয়ের মন প্রান পুরোটা জুড়ে কেবল আমার ই বাস। সেখানে আর কারো কোনো জায়গা নেই। কোনোদিন কাউকে আসতেও দেবনা । আমার দুজন কেবল দুজনের। শুধু এই জন্মে না, পূনর্জন্ম বলে যেদি কোনো কিছু থেকে থাকে সেই জন্মেও নিলয় হবে কেবল আমার। আমাদের ভাই বোনের এ প্রেম জন্ম জন্মান্তর এর।
হোটেলে ফিরেই নিলয় বলে ওঠে এক কাপ চা বা কফি হলে বেশ হয়, না?”
“আমার ঘুম পাচ্ছে খুব!, “কাল সারারাত এর জার্নিতে যা করলি তুই বাদর- এক ফোটা ঘুমাতে দিসনি ! আর আজ সারা বিকেল তো…… বলতে যেয়ে লালচে ছোপ পরে আমার দুই গালে। ইসসসস আজকের বিকেলটা সারা জীবনের সবচেয়ে মেমরেবল একটা বিকেল হয়ে থাকবে। সত্যি প্রকৃতির মাঝে আদিমতায় মেতে ওঠার ।মজা আসলেই অন্যরকম।
আমরা দুই ভাইবোন মা বাবার সাথে হোটেলের রুমে চলে আসলাম। রুমে এসে ফ্রেশ হয়ে ক্লান্তিতে বিছানায় শুয়ে ঘুমিয়ে পড়লাম

Exit mobile version