Site icon Bangla Choti Kahini

পাঁচটি শিকারের কাহিনিঃ পর্ব ৪

পাঁচটি শিকারের কাহিনিঃ পর্ব ৩

মায়ের সাথে মামারবাড়ি যেতে অন্যদিনের মত বেরোল বিল্টু। মামারবাড়ির নাম শুনলেই বিল্টু আর বিল্টুর ধন নেচে ওঠে। এরকম আগে ছিল না কিন্তু দিদা শয্যাশায়ী হওয়ার পর থেকে একটা মেয়ে দিদার দেখাশোনা করতে এসেছে। তার নাম ডলি, দেখতেও মোটামুটি কিন্তু ফিগারটা অসাধারন। চাপা রঙ কিন্তু স্তনগুলো পুরো নিটোল, আর পাছাটা একটু ঝোলা।

ব্রা না পড়ায় নিপলগুলো দেখা যায়  জামার ওপর দিয়ে মাঝে মাঝে। মামারবাড়ি যেতে ৩ টে টোটো বদলাতে হয় সাথে ২টো ট্রেন। আজকে তারওপর মাসি আসবে সাথে বাবান। সকালে বেড়িয়ে বাড়ি ঢুকতে ঢুকতে প্রায় দুপুর হয়ে গেল। গিয়ে দিদা কে প্রনাম করতেই পাশে দেখল বসে আছে ডলি। ডলিও এই কয়েকদিন বিল্টুকে দেখে আড়চোখে। দুপুরের খাওয়া শেষে ওপরে বসে আছে নিচে মায়েরা। বাবান পাশে ঘুমাচ্ছে। বিল্টু বসে আছে ফোনটা নিয়ে বারান্দায়। হঠাৎ নিচে গলার আওয়াজ পেয়ে বিল্টু বারান্দা দিয়ে নিচে ঝুকে দেখল সবাই চিল্লামিল্লি করছে।

বিল্টু নিচে গিয়ে দেখল দিদা খাট থেকে নামতে গিয়ে পরে গেছেন। মা আর মাসি তখনই দিদাকে নিয়ে চলে গেলেন হাসপাতালে। বাড়িতে বিল্টু আর ডলি একা রইল। ওপরে বাবান ঘুমাচ্ছে।

ডলি সব হয়ে গেলে স্নান করতে গেল আর বিল্টু ওপরে ডলিকে বলল,”আমি ওপরে যাচ্ছি!” বলে সিড়ির দিকে পা বাড়াল।

কিন্তু মাঝ সিড়ি অব্ধি উঠে আবার নেমে এল। বাড়ির পিছন দিকে পাতকুয়ার পাড়ে ডলি বসে স্নান করছিল। বিল্টু তার থেকে কিছুটা দূরে দাঁড়িয়ে দেখতে লাগল। এদিকে কেউ আসেনা আর দুইভাই ওপরে আছে ভেবে ডলি প্রায় সব জামাকাপড় ছেড়ে দিল, শুধু পাছা আর গুদটুকুতে কাপড়টা ন্যাকড়ার মত জড়ানো রইল। বিল্টু দূরে দাঁড়িয়ে দেখতে দেখতে হঠাৎ পকেট থেকে ফোনটা বার করে ভিডিও করতে শুরু করল। ডলি ততক্ষনে গায়ে এক মগ জল তুলে ঢেলেছে। তাতে তার তামাটে চেহারার রুপ যেন আরো বেড়ে গেছে। সে আস্তে আস্তে এবার এক হাতে নিজের দুধের বোটা গুলো টিপতে লাগল আর এক আঙুল দিকে কাপড়ের ভিতর ঢুকিয়ে গুদ খেচতে লাগল। বিল্টুর ততক্ষনে ধন খাড়া হয়ে প্যান্ট ছিড়ে বেড়িয়ে আস্তে চাইছে। ডলি চোখ বন্ধ করে মুখে হাল্কা ক্ষীন শিতকার দিতে দিতে খেচতে লাগল।

বিল্টু এতক্ষন দেখছিল। এবার আস্তে আস্তে ডলির দিকে এগিয়ে ডলির পাশে দাড়াল। তারপর প্যান্ট থেকে বাড়াটা বাড় করল। সেটা একবার হাতে নিয়ে আস্তে আস্তে ডলির মুখের হা র সামনে ধরল। তারপর ডলি বুঝে ওঠার আগেই তার মুখে অর্ধেকের বেশি বাড়া চালান করে দিল। ডলি চমকে উঠে বিল্টুর দিকে দেখল। তারপর দুহাত দিয়ে তাকে ঠেলে দেওয়ার চেষ্টা করতে বিল্টু একহাতে তার হাত দুটো একসাথে ধরল। বিল্টুর হৃষ্টপুষ্ট চেহারার সামনে ডলি টিকতে পারল না।

তারপর পা ছুড়ে ছটফট করতে লাগল বিল্টু এবার ডলির প্যান্টিটা মাটি থেকে তুলে সেটা দিয়ে ওর হাত দুটো উচু করে বাধল তারপর এক হাতে চুলের মুঠি ধরে মুখ চোদা করতে লাগল আর অন্য হাতে ভিডিও করতে শুরু করল।
“আহহহহ, চোষ চোষ ভালো করে। কতদিন তোকে ভেবে নিজে হ্যান্ডেল মেরেছি।”

ডলি নিজের অবস্থা বুঝতে পেরে নিরুপায় হয়ে বিল্টুর তালে তাল মেলাতে লাগল। কিন্তু ওরকম বড় বাড়ায় মুখচোদা খেয়ে সামলাতে কষ্ট হচ্ছিল।
ডলি বশে এসে গেছে দেখে বিল্টু তার চুল ছেড়ে তার বা দিকের স্তনটা ধরল। নরম স্তনটা সাইজে টেনিস বলের চেয়ে খানিক বড়। এই খানকি কি করে এরকম সাইজ মেইনটেইন করে সেটা ভেবে আশ্চর্য হল বিল্টু।
বেশ কিছুক্ষন যুদ্ধ চলার পর বিল্টু বাড়াটা বার করে ডলির স্তনের ওপর মাল ফেলল।

“কাউকে বলবি না! আজ থেকে যখন মনে হবে চুদব। কি মনে থাকবে তো?”, বিল্টু হিংস্র ভাবে ডলির চুলের মুঠি ধরে মুখটা উপর দিকে তুলে বলল।
ডলি বেশ কষ্টে মাথা নেড়ে বলল,” হ্যাঁ, বিল্টুবাবু।”
তারপর বিল্টু ওপরে উঠে এল। ফোনের ভিডিওটা কেমন হয়েছে দেখতে যেতেই মায়ের ফোন।
“হ্যাঁ, বিল্টু?”
“বল মা!”
“শোন বাবা তোর দিদাকে হসপিটালে ভর্তি করা হয়েছে তো আমি আর তোর মাসি আজ রাতটা এখানেই থাকব। তুই বাবানকে একটু সামলে রাখিস আর ডলিকে বলিস রান্না করে দেবে!”
বিল্টুর মন আনন্দে নেচে উঠল সাথে তার ধন ও।
“আচ্ছা মা, তোমরা সাবধানে থেক!”, বলে ফোনটা কেটে দিল।

একটু শুয়ে থেকে দুপুরের কথাটা মনে পড়তেই আবার বাড়াটা শক্ত হতে শুরু করল। বাবানের দিকে তাকিয়ে দেখল সে এখনও ঘুমাচ্ছে। সে আস্তে আস্তে নিচে নেমে এল। নিচে ঠাকুমার ঘরের পাশেই একটা চৌকীতে শুয়ে থাকে ডলি। বাবান ডলির বিছানার পাশে এসে দাড়াল। একটা ম্যাক্সি পরে শুয়ে আছে। বাবান আস্তে আস্তে সেটা তুলতে লাগল ওপর দিকে তারপর ডলির দুপা ফাঁক করে দিল। তারপর আস্তে আস্তে মসৃন পাদুটোয় হাত বোলাতে লাগল। বিল্টুর হাতটা উঠতে উঠতে ডলির প্যান্টি অব্ধি পৌছে গেল। দুদিকটা ধরে সেটা বিল্টু আস্তে আস্তে নামিয়ে দিতেই হাল্কা রেশমী বালের ঢাকা গুদটা দেখা গেল। মেয়েটা বাড়ির কাজ করলেও কি হবে নিজের শরীরের অনেক যত্ন নেয়।

বিল্টু গুদের কাছে এসে সেটা একটা চুমু খেল তারপর আস্তে আস্তে জিভ দিয়ে গুদের পাপড়ি গুলো চাটতে শুরু করল ডলির ঘুমন্ত শরীরটা একটু কেপে উঠল। বিল্টু এবার আস্তে আস্তে জিভটা সরু করে গুদের ভিতরে চালান করল, আবার কেপে উঠল। বিল্টুর শরীরটাও গরম হয়ে গেছে। বিল্টু এবার ডলির ঘুমের তোয়াক্কা না করে পাদুটো জড়িয়ে একদম কাছে টেনে নিয়ে চাটা আর আস্তে আস্তে গুদে কামড় দিতে লাগল। বিল্টুর জিভের কাজে ডলির ঘুম ভেঙে গেল কিন্তু সে কিছু বলতে পারল না। সুখের চোটে তার সারা শরীর ত্রিভঙ্গমুরারি হয়ে যাচ্ছে। একসময় বিল্টুর মাথাটা চেপে ধরল। বিল্টু একটু থেমে আবার শুরু করল। এবার সোজা তার জিভ গিয়ে ঠেকল ডলির ক্লিটোরিসে। সেখানে আঘাত পরতেই ডলি উঠে বসল সোজা।

তারপর আর যুদ্ধ বেশিক্ষন চলল না। একটু পরেই ডলি কাপতে কাপতে সব জল খসিয়ে শুয়ে পরে কাটা ছাগলের মত ছটফট করতে লাগল। বিল্টু তখনও মুখ সরিয়ে প্রচন্ড বেগে আঙুল চালাচ্ছে ডলির গুদে। বেশ কিছুটা কেপে সে থেমে গেল। বিল্টু বুঝল তার দম শেষ।

ডলির নিস্তেজ শরীরটা চৌকীতে ফেলে রেখে সে উপরে গিয়ে দেখল বাবান তখনও ঘুমাচ্ছে। অবশ্য ডলি সেরকম আওয়াজ করতে গিয়েও করেনি। বিল্টু এবার ভাইয়ের পাশে শুয়ে পড়ল।

ক্রমশ……………….
আপনাদের মতামত জানাতে যোগাযোগ করুনঃ-
thefwritebox@gmail.com(Hangouts & Mail)

Exit mobile version