Site icon Bangla Choti Kahini

ধারাবাহিক উপন্যাস-পথের শেষ কোথায়-২

(আগের পর্বের পর)

মালিনীর সঙ্গে শোবে সোহাগের বোন সম্পূর্ণা-এটাই ঠিক হল।অনেক হইহুল্লোড়ের পর রাত প্রায় সাড়ে বারোটা নাগাদ সবাই শুতে গেল।মালিনী ওর বেনারসীটা পড়েই শুয়ে পড়ল।সম্পূর্ণাও ঘরের আলো নিভিয়ে দিয়ে এসে মালিনীর পাশে শুয়ে পড়ল।কিছুক্ষণ গল্পগাছা করার পর ওরা দুজনেই গভীর ঘুমে তলিয়ে গেল।

মাঝরাতে হঠাৎ মালিনীর ঘুম ভেঙে গেল।ও সম্পূর্ণার দিকে পাশ ফিরে শুয়ে ছিল।চোখ খুলেই মালিনী চমকে উঠল।চমকানোর কারণ দুটো।প্রথমত,সম্পূর্ণার জায়গাটা ফাঁকা আর দ্বিতীয়ত,কে যেন ওর পিছনে শুয়ে ওকে জাপটে ধরে ওর শাড়ীর ভেতরে হাত ঢুকিয়ে ব্লাউজের ওপর থেকেই ওর মাইজোড়া প্রাণপণে কচলে চলেছে!লোকটার গরম নিঃশ্বাস মালিনীর ঘাড়-পিঠ ছুঁয়ে যাচ্ছে,আর সেই নিঃশ্বাসে কড়া মদের গন্ধ!

মালিনীর ধাতস্থ হতে খানিকটা সময় লাগল।তারপর ও অন্ধকারের মধ্যেই দ্রূত ঘাড় ঘুরিয়ে ওর পিছনের কীর্তিমানটিকে দেখার চেষ্টা করল।খোলা জানালা দিয়ে রাস্তার লাইটের মৃদু হলদে আলো লোকটার মুখে এসে পড়েছে।মালিনী এবার নিশ্চিন্ত গলায় কিন্তু মৃদু ধমকের সুরে বলল,”মেজকাকু,তুমি আবার এত রাতে মদ খেয়েছ?তোমায় কতদিন বারণ করেছি না মদ খেতে?!”

শ্রীমন্তবাবু জড়ানো গলায় বললেন,”আরেঃ শাল্লা!আমি তো এখন মদ খাওয়া প্রায় ছেড়েই দিয়েছি!হপ্তায় একটা দিন খাই রে!আর আজকে শালা আমার মেয়ের বিয়ে হল,আজ একটু মদ না খেলে ঠিক জমে নাকি!আর তারপর তোর মত একটা ডবকা সুন্দরী ভাইঝি থাকতে আজকে রাতে কি বাঁড়ার মাল না ঝরিয়ে থাকা যায় বল্? জানিসই তো,বিছানায় তোর মাধবীকাকিমা আমায় আর সেই আগের মত সুখ দিতে পারে না! শোয় আর দুমিনিটের মধ্যে ঘুমিয়ে যায়!আদর করতে গেলে উল্টে বিরক্ত হয়ে বলে,’দু-দুটো বুড়ি মেয়ের বাপ হয়ে গেলে,এখনও তোমার রস যায়নি নাকি!চুপচাপ শুয়ে ঘুমিয়ে পড়ো!’ তাই মালিনী, প্লিজ আজকেও আমায় একটু করতে দে! আমার তো ঠিক পাঁচ থেকে দশ মিনিটের মধ্যেই মাল আউট হয়ে যায়,অতএব বেশিক্ষণ টাইম লাগবে না।”

এর আগেও একদিন শ্রীমন্তবাবু ফাঁকা বাড়িতে মালিনীর ডবকা পোঁদ মেরে মাল আউট করেছিলেন।আর সেইদিন থেকেই তিনি মালিনীর শরীরের ভক্ত হয়ে গিয়েছেন।আজ রাতে তিনি মালিনীর গুদ মারার ধান্দা করছেন।

মালিনীও আর বুড়ো মানুষটাকে বাধা দেবার চেষ্টা করল না,শুধু নির্বিকার গলায় বলল,”তবে যা করার জলদি করে ফেলুন!আমি জানি না,আপনার ছোটোমেয়ে কোথায় গেছে;কিন্তু ও আচমকা ফিরে এসে এই অবস্থায় আমাদের দেখে ফেললে একটা বড়সড় কেলেঙ্কারি বেঁধে যেতে পারে।তখন আমরা দুজনে বিয়েবাড়িভর্তি লোকের সামনে মুখ দেখাতে পারব না!”

শ্রীমন্তবাবু বললেন,”আমিও জানি না,ছোটো কোথায় গেছে!বাথরুমে ছাড়া আর কোথায়ই বা যেতে পারে? সে কথা বাদ দে,আয় আমরা এখন এনজয় করি!…..”

শ্রীমন্তবাবু বেশি সময় নিলেন না।৬৮ বছরের শ্রীমন্ত সরকারের শরীরের তেজ এমনিতেই এখন আগের থেকে অনেক কমে গিয়েছে।মালিনী তার দেহের আবরণগুলো আলগা করে দিল।

ওদিকে শ্রীমন্তবাবুও চটপট তাঁর ধুতি খুলে ন্যাংটো হয়ে গেলেন।তারপর মালিনীর গায়ের উপর উঠে ওর গুদের রসে ভিজে সপসপে প্যান্টিটা নামিয়ে (শাড়ী আর সায়া মালিনী নিজেই আগে থেকে ঢিলে করে নিয়েছিল) ওর যৌবনরসে ভরা গুদে নিজের ঠাটানো সাড়ে সাত ইঞ্চি ধোনটা পুরোটাই ভরে দিলেন।

সন্ধেতেই রিক্সাওলার কাছে চোদা খাওয়ার কারণে মালিনীর যোনিপথ ঢিলে হয়েই ছিল,তাই খুব সহজেই শ্রীমন্তবাবুর গোটা ধোনটা মালিনীর গুদের ভেতরে জায়গা করে নিল।তারপর তিনি মিশনারি পোজিশনে মালিনীর গুদ চুদতে লাগলেন।

প্রচন্ড আরামের চোটে মালিনীর মুখ দিয়ে নানারকম সুখের গোঙানি এবং অশ্লীল শব্দ বের হয়ে আসছিল।আর শ্রীমন্তবাবু দুহাতে জোরে জোরে মালিনীর দুধের কলসীদুটো ডলতে ডলতে আর মালিনীকে লিপকিস করতে করতে এই বয়সেও মালিনীর গুদে ননস্টপ একটার পর একটা ভীমগাদন দিয়ে যেতে লাগলেন।

প্রায় দশমিনিট ধরে গুদে গাদন খাওয়ার পর মালিনী দুহাতে কাকার পিঠ খামচে ধরে এবং মৃদু আর্তনাদ করে ওর গুদের জল খসিয়ে দিল।শ্রীমন্তবাবুও আর বেশিসময় মালিনীর গুদের গরম সহ্য করতে পারলেন না।মালিনীর ঠোঁট কামড়ে ধরে তিনিও পরপর কয়েকটা রামঠাপ মেরে মালিনীর গুদের গভীরে গলগল করে তাঁর সবটুকুনি মাল ঢেলে দিলেন।ঝড় শান্ত হল।

নিজের লিঙ্গের ডগায় লেগে থাকা মালটুকু মালিনীর বেনারসীতে মুছে নিয়ে,শ্রীমন্তবাবু ধুতিটা পরতে পরতে বললেন,”মালিনী,তোর গুদ আর মাইগুলো খাসা কিন্তু তোর মুখে খুব গন্ধ!দাঁতের ডাক্তার দেখা!”

এই কথাটা শুনে মালিনীর মাথা গরম হয়ে গেল।অসভ্য বুড়োটা প্রাণভরে ওরই গুদ চুদে মাল ফেলে এখন বলে কিনা ওর মুখে গন্ধ!তবে মালিনী রাগটা সামলে নিল, মুখে কিছু বলল না।

শ্রীমন্তবাবু ধুতিটা পরে নিয়ে টলতে টলতে ঘর থেকে বেরিয়ে গেলেন।তাঁর হাতে মদের বোতল।

মালিনীর পেটটা চাপ লাগছিল,তাছাড়া ওকে শাড়ীটাও ধুতে হবে।মালিনী মনে মনে গজরাল,’বুড়োটা আর ওর মাল মোছার জায়গা পেল না!আমার দামী বেনারসীটাতেই মুছতে হল!’

মালিনী আবার ভালো করে শাড়ীটা পরে সবে উঠে বসেছে,এমন সময় ঘরে প্রবেশ করল সম্পূর্ণা।সবকিছুই স্বাভাবিক,তবে সম্পূর্ণা যেন একটু খু্ঁড়িয়ে হাঁটছে।মালিনী ওর দিকে তাকিয়ে স্বাভাবিক গলায় প্রশ্ন করল,”কীরে,কোথায় ছিলি এতক্ষণ?বাথরুমে?”

সম্পূর্ণা কিন্তু মালিনীর এই সাধারণ প্রশ্নটা শুনেও দারুণ চমকে উঠল।তারপর কিছুটা সামলে নিয়ে কয়েকবার ঢোঁক গিলে কোনোক্রমে বলল,”হ্-হ্যাঁ গো!কি-কিন্তু ত্-তুমি কী করে জানলে?”

রাত দেড়টা নাগাদ তোড়া নিঃশব্দে বাগানে বেরিয়ে এল।অনেক রাত পর্যন্ত হইচই করার পর এখন সমস্ত নিমন্ত্রিতরাই অঘোরে ঘুমোচ্ছে।সুতরাং ওকে কেউ নজর করবে না।

মধুকুঞ্জ বিয়েবাড়ির ভেতর বিশাল বাগান,জঙ্গলের মতোই ঘন।আর ওই বাগানেই তোড়ার জন্য অপেক্ষা করার কথা জেমসের।জেমস মানে জেমস বিশ্বাস।বাঙালী ক্রিশ্চান।তোড়ার বয়ফ্রেন্ড।যদিও জেমস তোড়ার থেকে বছরসাতেকের ছোটো।তোড়া এই বিয়েতে নিমন্ত্রিত আর জেমস এই মধুকুঞ্জের কেয়ারটেকার।

তোড়ার বাড়ি থেকে অবশ্য জেমসের সঙ্গে ওর বিয়ে দিতে রাজি নয়।কারণ তিনটে-প্রথমত,জেমস ক্রিশ্চান,দ্বিতীয়ত,জেমসের তিনকূলে কেউ নেই আর তৃতীয় কারণ হল,জেমস বয়সে তোড়ার থেকে ছোটো।কিন্তু তোড়া মনেপ্রাণে জেমসকেই চায়।আর আজ রাতে তাই ওদের এই গোপন অভিসার।

কিন্তু বাগানে তো আগে থেকেই একজোড়া কপোত-কপোতী যৌনসঙ্গমে রত!আর জেমসকেও তো ধারেকাছে কোথাও দেখা যাচ্ছে না!’শেষে কি ভয় পেয়ে গেল নাকি ছেলেটা?’,তোড়া ভাবল।

এইসব সাতপাঁচ ভাবতে ভাবতেই ও মিলনরত যুগলের অনেকটা কাছে চলে এসেছিল।কাছাকাছি এসে ও একটা ঝোপের আড়ালে দাঁড়িয়ে ওদের নজর রাখতে লাগল।কিন্তু এরা দুজনেই তো তোড়ার চেনা!মেয়েটার নাম জেসমিন,সম্পর্কে সোহাগদির কীরকম যেন বোন হয়।আর ছেলেটা?ছেলেটা স্বয়ং জেমস!

(চলবে)
[কাহিনীটা ভালো লাগলে বন্ধুরা কমেন্ট করে জানান]

Exit mobile version