Site icon Bangla Choti Kahini

রিয়ার পরিবর্তন পর্ব ৪

রিয়ার পরিবর্তন পর্ব ৩

তারপর ও ঘাড়ে কিস করতে করতে আস্তে নিচে নামছিল। আমি নিজের অজান্তেই ওড়নাটা নিচে নামিয়ে দিলাম। ও আমার বুকে কিস করলো আর আমি নড়ে উঠলাম। ও আমার জামার ওপর দিয়েয় আমার মাইয়ে কামর দিলাম। আমি উহ কিরে শব্দ করে ওর মাথাটা বুকের সাথে চেপে ধরলাম। ও এক হাত দিয়ে এক মাই টিপছিল আর মুখ দিয়ে আমার আরেক মাই কামর দিচ্ছিল। আমার গুদটা তখন ভিজে একাকার হয়ে গেছে। তারপ্র ও এক হাত দিয়ে আমার কাপড়ের ওপর দিয়ে গুদ এ হাত দিল। আর আমার হাত নিয়ে ওর প্যান্টের ওপ্র রাখলো৷ আমি মবে হচ্ছে নেশায় পড়ে গেছি৷ আমি প্যান্টের ওপ্র দিয়ে ওর বাড়া টিপতে লাগলাম।

এমন সময়ে কেবিন এর বাইরে থাকে ওয়েটার খাবার দেওয়ার জন্য বাইরে থেকে নক দিলে আমাদের হুশ ফিরে।খুব লজ্জা পেয়ে যাই৷ সেদিন এর মতো খেয়ে আমি বাসায় চলে আসি। এর পরে আরো ৫ বার গেছিলাম ওই রেস্তোরাঁয়৷ প্রতিবার কিছু করতে দেবো না ভেবেও মাই ওকে দিয়ে মাই টিপিয়ে বাসায় ফিরি। আমাদের প্রেম এর ২ মাস কেটে যায় দেখতে দেখতে। একদিন মাসুদ বললো যে ঢাকায় বড়ো একটা কনসার্ট হবে তাই ও দুইটা টিকিট কেটেছে। আমি ওকে বললাম যে তুমি তো জানোই আমাদের বাসার মালিক ৭ টার পর গেট আটকিয়ে দেয়। ৮ টার প্ কোনো মতেই গেট খুলে না। আর বকেও দিছে যে ৮ টার পর আসলে গার্জিয়ানকে ফোন দিয়ে বাসায় ঢুক্তে হবে। তাই আমার যাওয়া সম্ভব না। ও বললো যে ৭ঃ৩০ এ আমরা ওখান থেকে রওনা দিয়ে তোনাকে বাসায় রেখে আসব। তাই আমিও রাজি হয়ে যাই। সেদিন নীল রঙের শাড়ি আর হাত কাটা ব্লাউস পড়ে দুপুর ৩ টার দিকে বার হই। বাসার নিচে ও দাঁড়িয়ে ছিলো।

আমাকে দেখে ও হা করে তাকিয়ে থাকে৷ আমি বললাম কি? ও বলে তীমাকে আজ সেই সেক্সি লাগছে।আমি লজ্জা পেয়ে যাই। ৫ টায় কনসার্ট শুরু হবে৷ আমরা ২ ঘন্টা বাইকে ঘুরে ৫ টায় আমরা কনসার্টে ঢুকলাম। আমি ঢুকেই ওকে বললাম যে সময় এর দিকে খেয়াল রেখো। ও বললো যে ও খেয়াল রাখবে। ৩০ মিনিট পর ওকে আরো একবার বলার জন্য ডাকতেই ও বললো যে ওর মনে আছে। আমি তখন নিশ্চিন্তে অনুষ্ঠান দেখতে লাগলাম। এই প্রথম এতো বড় কোনো কনসার্ট আসছি আমি। খুব ভালো লাগছিল৷ অনেকক্ষণ পির আমার সময়ের বেপারে খেয়াল হলো। ওকে বললাম কয়টা বাজে। রাত হয়ে গেলো তো। ও ঘড়ি দেখে বললো ৭ঃ৪০ বাজে।

আমরা তাড়াতাড়ি করে উঠলাম। বাইকে উঠে গেট এর বাইরে এসে ওখানে রাখা বড় ঘড়িতে দেখলাম ৯ঃ১০ বাজে। আমি মনে হয় আকাশ থেকে পড়লাম। ফোন বার করে দেখি সত্যি ৯ টা পার হয়ে গেছে। আমি মাসুদকে বলতে ও ফোন চেক করে দেখে ৯ টা পার। ও বললো যে ঘড়িতে কোনো সমস্যা হয়েছে বোধ হয়। আমি ওকে বললাম যে এখন আমি কি করবো? খুব টেনশনে পরে গেলাম।মাসুদকে বললাম তোমার সাথে আসাই ভুল হইছে। এখন আমার বাসার মানুষ জানলে কি হতে পারে জানো। ও তখন বললো যে আমার বাসায় চলো।

বাবা মা গ্রামের বাসায় গেছে। বাসায় শুধু ছোট বোন আছে। ছোট বোনের সাথে রাতে থেকো আর কাল স্কালে চলে যেয়ো। কেউ কিছু বললে বলবো ছোট বনের বান্ধবী তুমি। আর তুমি তোমার আপুকে বলে দাও যে তুমি বান্ধবীর বাসায় থাকবে আজ। তাহলেই হইলো। আমিও ভাবলাম কথা ভুল বলে নাই। আমি তো আর ওর সাথে থাকবো না। ওর বোনের সাথে থাকবো । সমস্যা হবে না।আমি বললাম আচ্ছা চলো। বাইকে উঠে আপুকে ফোন দিয়ে বললাম যে বান্ধবীর বাসায় থাকবো। আর আবিরকে মেসেজে বললাম শরীর ভালো নেই তাই আগেই ঘুমায় গেলাম। একটু পরে ওর বাসার সামনে আসলাম। ও চাবি দিয়ে দরজা খুললো।

আমি জানি ওদের সবার কাছে একটা করে চাবি থাকে। বাসায় ঢুকে দেখলাম কেউ নাই। ওকে বললাম তোমার বোন কই? ও বললো যে বাসাতে থাকার কথা। ও ফোন করলো ওর বোনকে। কথা বলে আমাকে এসে বললো যে আজ ও ওর বান্ধবীর সাথে থাকবে। ওর কথা শুনে আমাএ বুকের মধ্যে কেমন যেনো করে উঠলো।ও বললো যে খেয়ে তুমি ওর ঘরে শুয়ে পইড়ো। আমি আচ্ছা বললাম। ও আসার সময় খাবার কিনে এনেছিলো। বললো আসো এক সাথে খাই।

দুইজনে খেয়ে উঠলাম। কিন্তু খাবার এর স্বাদটা কেমন যেনো লাগছিল আমার। খেয়ে বললাম তাহলে ঘুমাতে যাই আমি৷ বললো পাগল নাকি? আগে দুইজন একটা মুভি দেখবো তারপর ঘুমাবো।আমি বললাম আচ্ছা। আমরা দুইজন ওর বিছানায় বসে টাইটানিক মুভি দেখতে শুরু করলাম। কিন্তু খাওয়ার পর আমার কেমন যেনো অশ্বস্তি লাগছিলো। গুদ ভিজে গেছে দেখলাম। সেক্স উঠলে যেমন হয় তেমন লাগছিল।মনে হচ্ছিল মাসুদ একটু আদর করলে ভালো লাগতো। কিন্তু আমি এসব কিছু করব না ঠিক করে রাখছি। মুভি দেখতে দেখতে মুভিতে নায়ক নায়িকাদের অন্ত্ররঙ্গ দৃশ্য শুরু হলো।

আমি আরো গরম হতে শুরু করলাম। মাসুদ গরম হচ্ছিল বোঝাই যাচ্ছে। মাসুদ বললো যে অ আমার কোলে মাথা রেখে শুয়ে মুভি দেখবে। কারণ এমন সুযোগ তো আর পাবে না। আমিও মানা করলাম না। কোলেই তো মাথা রাখছে। আমার ড্রেস তো খুলছে না।ও আমার কোলে মাথা রেখে মুভি দেখতে লাগলো। আমি ওর মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলাম।ও আমার হাত তা ধরে টান দিয়ে ধরে বললো কি নরম তোমার হাত। আর আমি টান দেওয়া তে একটু ঝুকে পরলাম আর আমার মাই গিয়ে ওর মাথায় গিয়ে ঠেকলো।

আমি লজ্জা পেয়ে গেলাম। ও কিছু বললো না শুধু একটা মুচকিহাসি দিলো। ও আমার কোলে শুয়ে খুব নড়াচড়া করছিল। আতে আমার গুদে ওর মাথার চাপ লাগছিল। আমি বেশি উত্তেজিত হয়ে যাচ্ছিলাম। আমি চোখ বন্ধ করে সয্য করছিলাম। আমি তখনও শাড়ি পরেই ছিলাম। ভাবছিলাম শোয়ার আগে ওর বোনের একটা কিছু পরে নিবো। ও হঠাৎ আমার কোমরের দিকে তাকিয়ে বললো যে তোমার কোমর এতো অসম্ভব সুন্দর। একবারে জিরো ফিগার। আমি বললাম যাহ, কি যে বলো।ও শুয়ে থেকেই আমার কোমরে আলতো করে কিস করলো।

আমি চমকে উঠলাম। আমি বললাম এ কি করছ? বললো, বেবি অন্য দিন শুধু না দেখেই টাচ করি আজ একটু দেখে টাচ করতে দাও। আমি কেমন যেনো মোহে পরে গেছিলাম। আমি বললাম শুধু টাচ এ করবা কিন্তু। ও বললো ওকে কিন্তু কি দিয়ে টাচ করবো ওটা আমার বেপার। ও আস্তে আস্তে টাচ করতে করতে করে হঠাৎ কিস করতে লাগলো আমার কোমরে। আমার কি যে হচ্ছিল শুধু আমি জানি সেটা। আস্তে আস্তে কিস করতে লাগলো তারপর নাভিতে ওর জিভ ঢুকিয়ে দিল। আমি ওর মাথা টা চেপে ধরলাম। ও তখন এক হাত দিয়ে আমার মাইয়ে চাপ দিতে লাগলো।

আমি আরো পাগল হতে লাগলাম। এরপর ও কিস করতে করতে মাই এর নিচে চাটতে লাগলো। আমি ওর মুখ ধরে মাই এর ওপ্র নিয়ে চেপে ধরলাম। ও ব্লাউজ এর উপর দিয়েই মাইয়ে কামর ধরতে লাগলো আর আরেক হাত দিয়ে অন্যটা খুব জোরে জোরে টিপতে লাগলো।আমি ব্যাথা পাচ্ছিলাম কিন্তু খুব সুখও পাচ্ছিলাম।ও আমার আঁচলটা সরিয়ে দিয়ে মাই এর উপর বুকে কিস করতে লাগলো। তারপর গলায়, কানে সব জায়গায় কিস করতে লাগলো আর দুই হাত দিয়ে আমার পোদ টিপতে লাগলো। আমি আরামে শুধু আহ আহ করে শব্দ করছিলাম।

হঠাৎ মাসুদ এর ফোন বেজে উঠলো। ওর বাবা ফোন দিছে। ও খুব বিরক্তি নিয়ে ফোনটা ধরলো। আমার তখন হুশ ফিরলো। কি করছি আমি? আমি আবিরকে প্রচন্ড ভালোবাসি। ওকে ছাড়া আমি থাক্তেই পারবো না। মাসুদ তো শুধু টাইমপাস ছিলো। ও আমায় বিছানায় কিভাবে আনলো ভাবতে লাগলাম। রাত মাত্র শুরু। কি হতে চলেছে আমি ভালো ভাবেই বুঝতে পারছি। আবির যদি জানে তাহলে খুব কষ্ট পাবে।আর এটাও বুঝলাম মাসুদ খুব পাকা খেলোয়াড়। ২ মাস এর মধ্যে আমাকে বিছানায় ফেলেছে।

আস্তে আস্তে বুঝতে পারলাম যে আজকের সবকিছুই ওর প্লান করা ছিলো। কিস, মাই টেপার পর্যন্ত আমি ওকে অনুমতি দিয়েছিলাম কারণ আমি নিজেই জিনিসটা উপভোগ করতাম। ভেবেছিলাম ২ মাস পর চলেই যাবো। একটু মজা করেই যাই। ২ মাস পর অন্য জায়গায় চলে যাবো। কেউ জান্তেও পারবে না। কিন্তু সেক্স করার কথা আমি সপ্নেও ভাবি নাই।সিদ্ধান্ত নিলাম আর আগানো যাবে না। ফোন না আসলে আমি নিজেই সব খুলে বলতাম চুদো আমায়। ফোনে কথা বলে ও ফোন অফ করে আমার কাছে আসলো।আমি শাড়ি ঠিক করে বসে আছি। ও জিনিসটা বুঝতে পারলো যে আমার এই দিকে আর মন নেই।

আমি বললাম অনেক তো হল, আমি ঘুমায়ে পড়ি তোমার বোনের ঘরে। ও একটু ভেবে বললো আরেকটু আদঅর করতে দিবা না। এই সুযোগ আর কোনো দিন পাবো না। আমি বললাম পাবে। বিয়ের পর আমি সবসময় তোমার। কিন্তু বিয়ের আগে সেক্স করবো না। ও সাথে সাথে বললো আচ্ছা করবো না কিন্তু আরেকটু আদর তো করতে দিবে। আমি বললাম না। দুইজন এ কন্ট্রোল হারিয়ে কিছু হয়ে যাবে। ও বললো হবে না। প্রমিস করলাম।শুধু ১০ মিনিট। আমি বললাম না। খুব অনুরোধ করতে লাগলো।

আমি ভাবলাম যে আমারও ইচ্ছা করছে না তা না। ইচ্ছা করছে কিন্তু আগানো কি ঠিক হবে। তারপর ভাবলাম দেই ১০ মিনিট। আমি ঠিক থাকলেই হবে৷ আমি বললাম আচ্ছা ঠিক আছে। বলতেই ও ঝাপিয়ে পরলো আমার ওপরে। কানে গলায় সব জায়গায় কিস করতে লাগলো আর এক হাত দিয়এ মাই আরেক হাত দিয়ে পোদ টিপছিলো। আমি অনেক চেষ্টা করেও ঠিক থাকতে পারছিলাম না। ওর বাড়া টা শক্ত হয়ে আমার তোল পেটে খোঁচা মারছিল। আর ওর হাটু দিয়ে আমার গুদে চাপ দিচ্ছিল। আমি সয্য করতে পারছিলাম না। ও আমার শাড়ির আঁচল সরিয়ে দিয়ে ব্লাউজ এর ভেতরে দুই হাত ঢুকিয়ে দিলো।

জোরে জোরে মাই টিপতে লাগলো আমার। এতে ব্লাউজের দুইটা বোতাম ছিড়ে গেলো। আমি দেখলাম যে আরেকটু হলে ব্লাউজ ছিড়ে যাবে তাই নিজেই খুলে দিলাম। ভিতরে কালো রঙের ব্রা পরে আছি। এটা আবির গিফট করেছিল কিন্তু সেদিকে আমার কোনো খেয়াল নাই৷ আমি যেন সুখের সাগরে ভাসছি। আমি ব্রা এর স্ট্রেপ টা খুলে দিলাম।আমার ৩৬ সাইজের খাড়া মাই ওর হাতের মুঠোয় চলে গেলো। আবির কখনো এতো জোরে টিপতো না কারণ এতে মাই ঝুলে পরে। কিন্তু মাসুদ ময়দা মাখার মতো করে আমার মাই টিপছিলো।

তারপর ও আমার একটা মাই মুখে নিয়ে খুব জোরে চুষতে লাগলো। এরকম চোষা আমি কখনো দেখি নাই। পাগল করে দিচ্ছিল। ব্যাথা পাচ্ছিলাম কিন্তু প্রচন্ড সুখে আমি চিতকার করছিলাম। ও একটা হাত আমার পেটিকোট এ ঢুকিয়ে দিলো। আমি হাতটা ধরে ফেললাম।সাথে সাথে ও আমার কান ধরে চুষতে লাগলো। আমার হাতটা ধরে রাখার শক্তি আর পেলাম না। ছেড়ে দিলাম ওর হাত। ও আমার গুদে আঙুল ঢোকাতে আর বার করতে লাগলো।

আঙুল চোদা খেয়ে আমি আর ঠিক থাকতে পারলাম না। গুদের জল ছেড়ে দিলাম। আমি চোখ বন্ধ করে ছিলাম আর ও এক টানে আমার শাড়িসহ পেটিকোট নামিয়ে দিলো। আমি দুই হাত দিয়ে ধরতে গেলে ও আমার দুই হাত ওর হাত দিয়ে ধরে ওর মুখটা আমার গুদে কাছে এনে গুদে মুখ দিলো। তারপ্র চোষা শুরু করলো। আবির কখনো আমার গুদ চোষে নাই। এই প্রথম আমার গুদে কেউ চুষতে লাগলো। আমি ছটফট করতে লাগলাম। এক সময় আরামে চোখ বন্ধ করে হাত সরিয়ে নিলাম। ও হঠাৎ করে এতো জোরে চুষতে লাগলো যে আমি পাগল হয়ে ওর মাথাটা গুদ এর ওপর চেওএ ধরলাম।

বাকি অংশ আগামী পর্বে দেওয়া হবে।

Exit mobile version