সেরা বাংলা চটি গল্প – কাশ্মীর ভ্রমন… ১৪ দিনের ট্যুর – ৩৪

(Sera Bangla Choti Golpo - Kashmir Vromon - 34)

This story is part of a series:

Sera Bangla Choti Golpo – ঘরে আমরা শুধু দুজন… দরজা বন্ধ… রিয়া এখন আগের চাইতে সাবলীল. নিজেই পা থেকে সালোয়ার খুলে ফেলল… গুদে হাত ঘসাটা ওর ভালো লাগছে… সেটা বোঝাতে পা দুটো একটু ফাঁকও করে দিলো.

আমি ওর কামিজ আর ব্রাটা ও খুলে দিলাম. শুধু প্যান্টি পরে আছে রিয়া. আমি জোরে জোরে ওর মাই দুটো চটকাতে লাগলাম. নরম তুলতুলে মাই দুটো শিথিলতা হারিয়ে জমাট বাধতে শুরু করলো… বোঁটার পাশে লমকূপ গুলো জেগে উঠে বোঁটা দুটোকে শক্ত আর খাড়া করে দিলো… খুব মৃদু একটা কম্পন ও দেখা যাচ্ছে. আমি বোঁটায় জিব ঠেকালাম… আআআআআহ ইসসসশ….. বলে রিয়া আমার মাথা মাইয়ে চেপে ধরলো. আমি ক্রমাগত জিব ঘসে ওর শীত্কার আরও বাড়িয়ে দিলাম.

প্রথম যৌন মিলনের আগে সব মেয়েরে একটা ভয় থাকে. শুনে আসা একটা ব্যাথার আসংকা তাদের সংগকুচিতও করে রাখে. যতই সুখ পাক… মনে মনে সেই ব্যাথাটার অপেক্ষায় থাকে ভয়ে ভয়ে. না জানি কতো ব্যাথা লাগবে. এটা ভাবতে ভাবতে তারা আনন্দটা সম্পূর্ন উপভোগ করতে পারে না. তাই প্রথমবার সঙ্গমের আগে একবার অন্তত তাদের অর্গাজ়মের স্বাদ দেওয়া উচিত.

প্রথম অর্গাজ়মের স্বর্গিয়ো অনুভুতি আবিস্কার করলে পরের বার আবার সেটা পাবার আকুলতায় সব যন্ত্রণা কেই তুচ্চ্ছ মনে করে.. আর আনন্দও উপভোগ করে. আমি একবার ওর গুদের জল খসিয়ে নেবো ঠিক করলাম.

পালা করে মাই চুষতে চুষতে রিয়ার পান্ত্যের উপর গুদের চেড়ার কাছ টয় আঙ্গুল দিয়ে আঁচর কাটতে লাগলাম. আঁচরটা ক্লিটের উপর যতো বেশি কাটচ্ছি… রিয়ার গুদে জল ও তত বেশি কাটছছে. এখন সে পা দুটো পুরো ফাঁক করে দিয়েছে.

আমার বাড়া তখন ট্রাউজ়রের ভিতর পুরো খাড়া. নিজের ট্রাউজ়রটা খুলে দিলাম. এবার শক্ত বাড়াটা সোজাসুজি রিয়ার গুদের উপর ঘসা দিতে লাগলো. ভীষণ ভাবে কেঁপে উঠলো রিয়া.

কিছুক্ষণ বাড়া দিয়ে ওর গুদটা পান্ত্যের উপর দিয়ে দল্লাম. তারপর ওর শরীর থেকে নেমে গেলাম. উল্টো দিকে ঘুরে আমার পা দুটো রিয়ার মুখের দিকে করে দিলাম. রিয়ার একটা হাত টেনে আমার বাড়াটা ওর হাতে ধরিয়ে দিলাম. রিয়া বীণা প্রতিবাদে বাড়াটা মুঠো করে ধরলো… তারপর আস্তে আস্তে টিপতে লাগলো.

আমি রিয়ার গুদের উপর মুখটা নিয়ে গিয়ে একটা চুমু খেলাম. ভেজা প্যান্টি থেকে আমার ঠোটে ওর গুদের রস লেগে গেল. খুব ঝঝালো একটা গন্ধ… তীব্রও উত্তেজক. আমি মুখটা গুদের উপর চেপে ধরে ঘসতে লাগলাম. আআহ উফফফ উফফফ ইসসসসসশ..তমাআললল্ল…ঊওহ… পা দুটো গুটিয়ে নিয়ে থাইয়ের ফাঁকে আমার মাথাটা চেপে ধরলো… আবার হাত দিয়ে মাথাটা একই সঙ্গে ঠেলে ও দিতে চাইল রিয়া.

আমি ২ হাতে ওর পাছা আঁকরে ধরলাম… আর জোড় করে গুদে মুখ ঘসতে লাগলাম. কিছুক্ষণ পরে প্যান্টিটা আস্তে আস্তে টেনে খুলে দিলাম… প্যান্টিটার অবস্থা সত্যিই খুব খারাপ… ভিজে আকসা…

প্যান্টি খুলতে ওর গুদের গন্ধটা আরও তীব্রও হয়ে আমার নাকে লাগলো. আমি ওর পা দুটো আবার ফাঁক করে দিয়ে গুদে জিব দিলাম. একদম ক্লীন শেভড গুদ রিয়ার… কোথাও একটা বাল নেই.

জনপ্রিয় লেখকদের Sera Bangla Choti Golpo পড়ুন

মনে হয় একটু আগেই শেভ করেছে. আমি গুদের ফাটলটা চাটতে লাগলাম. রিয়া উত্তেজনায় আমার বাড়াটা জোরে খামচে ধরলো… নখ বসে গেল বাড়া তে. অওছ ! আমার মুখ থেকে বেরিয়ে এলো নিজের অজান্তে… রিয়া বাড়া ছেড়ে দিলো.

আমি আবার ওকে ধরিয়ে দিলাম বাড়াটা. তারপর ওর হাত থেকে হাত না শরিয়েই দেখিয়ে দিলাম কিভাবে চামড়া আপ ডাউন করতে হয়. জলদি শিখে গেল রিয়া. সুন্দর ভাবে আমার বাড়া খেঁচতে লাগলো. আমি গুদ চাটায় মন দিলাম.

২ আঙ্গুলে টেনে ফাঁক করে ধরলাম গুদ তা. ভিতরটা টক তোকে লাল… আমি জিব দিয়ে চাটতে শুরু করলাম গুদের ভিতরটা. অনেক রস জমে আছে… চেটে চেটে জিব দিয়ে তুলে নিলাম সেগুলো… নোনতা আর ভীষণ গরম. রিয়া যেন পাগল হয়ে গেল.

জীবনে প্রথম বার সেক্স করছে তাই মুখে বেশি কিছু বলতে পারছে না… কিন্তু ওর শরীরের প্রতিটা কাপুঁই আর নোরা চড়া বলে দিচ্ছে কি ভীষণ সুখ পাচ্ছে মেয়ে তা. ক্লিটটা জিব দিয়ে ঘসতে শুরু করতেই রিয়া গুদটা তোলা দিতে শুরু করলো, আর আমার চুলটা জোরে খামচে ধরলো.

আমি জিবটা ঠেলে যতোটা পড়া যায় ঢুকিয়ে দিতে চাইলাম গুদের ভিতর. আঙ্করা গুদ… ঢুকল না বেশি দূর. ওভাবেই চাটতে লাগলাম. এক হাত দিয়ে পালা করে ওর মাই টিপছি…অন্য হাত দিয়ে থাইয়ে আঁচর কাটচ্ছি.

আহহ আহহ… ঊহ.. গড.. অফ অফ ইসস্… মরে যাবো তমাল… ঊহ কি করছ তুমি… ইসস্শ পাগল হয়ে যাবো আমি… প্লীজ ছেড়ে দাও… উফফফফ জোরে জোরে আরও জোরে…. উন্মাদের মতো গুদ নাড়াতে নাড়াতে বলতে থাকলো রিয়া… ঠিক করতে পারছে না.. আমি ছেড়ে দিলে বেশি ভালো লাগবে… নাকি আরও জোরে চাটলে বেশি ভালো লাগবে.

কিন্তু আমি তো অনিভজ্ঞ নই… আমি তো জানি কি করলে ওর বেশি ভালো লাগবে… তাই ক্লিটটা মুখে ঢুকিয়ে চো চো করে চুষতে শুরু করলাম. এবার আকখরিক ওরতেই রিয়া লাফতে শুরু করলো… ক্লিটটা চুষছই আর গুদে যতো টুকু ঢোকে… আঙ্গুল ঢুকিয়ে নারছি.

কুল কুল করে রস বেরিয়ে গড়িয়ে পড়ছে রিয়ার গুদ থেকে. আমি জায়গা বদল করলাম.. আঙ্গুলটা ক্লিটে দিয়ে জোরে জোরে ঘসতে শুরু করলাম আর জিবটা গুদে ঢোকাতে বের করতে লাগলাম.

উফফ উফফ অফ উফফফফ… আআহ আআহ ঊঃ…. মাআঅ গো ইইসসসসসসশ… আআহ কি হচ্ছে আমার?… কিছু একটা হচ্ছে… আমি পারছি না তমাল… ঊঃ কি আসহ্য সুখ… আমি পারছি না… পারছি না থাকতে… কিছু করো তমাল… ইসস্ ইসস্শ উফফফফ আআহ আআহ ঊঃ….আআক্কক্কক্ক্ক্ক্ক ঊঊম্মগগগ কক্ক্ক্ক্ক্ক্ক……. ধনুষ্টঙ্কার রুগীর মতো পুরো বেঁকে গেল রিয়া…. গুদের ভিতরটা খাবি খেতে লাগলো…. দাঁতে দাঁত চেপে.. চোখ বন্ধ করে… প্রলাপ বকতে বকতে জীবনের প্রথম গুদের জল খোসালো রিয়া… ১স্ট অর্গাজ়ম….!!!

Comments

Scroll To Top