সেরা বাংলা চটি গল্প – কাশ্মীর ভ্রমন… ১৪ দিনের ট্যুর – ৩৫

(Sera Bangla Choti Golpo - Kashmir Vromon - 35)

This story is part of a series:

Sera Bangla Choti Golpo – যে কোনো মেয়ের সঙ্গে করার আগে আমি এই আহ্বান আর এই আথতসমর্পণটা শুনতে চাই… নাহলে নিজেকে ধর্ষক মনে হয়. এবার আর কোনো মানসিক দন্ড নেই… আমি উঠে বসলাম. রিয়ার পা দুটো দুদিকে ছাড়িয়ে দিয়ে পাছার নীচে একটা বালিস গুজে দিলাম.

গুদ সহ পাছা আর কোমর উচু হয়ে এলো. গুদের ঠোট দুটো এখনও জুড়ে আছে… আঙ্গুল দিয়ে ফাঁক করতেই আঠালো রস গুলো দুঠোটের ভিতরে লম্বা লম্বা সুতো তৈরী করে জুড়ে থাকলো. আমি ওর দুপায়ের মাঝে হাঁটু গেড়ে বসে বাড়াটা হাতে নিলাম… তারপর চামড়া টেনে লাল বড়ো মুন্ডিটা বের করে নিলাম. মুন্ডিটা দিয়ে মাকরসাড় জালের মতো গুদের ভিতরের রসের সুতোর জাল গুলো ঘসে মাখিয়ে নিলাম.

এবার একটু নেড়ে ছেড়ে ফুটোতে সেট করে নিলাম বাড়াটা. চাপ দেবার আগে এক হাতে রিয়ার একটা মাই টিপে ধরে বুড়ো আঙ্গুল দিলে ক্রমাগত বোঁটাটা রগ্রাতে লাগলাম.

রিয়া আরাম পেয়ে গুদটা আরও চেতিয়ে দিলো. আমি চাপ দিলাম. ইংচ দুয়েক মুন্ডিটা ঢুকে টাইট গুদের রিংগে বাধা পেলো. এটাই ছিড়তে হবে আমাকে. কস্ট হবে একটু রিয়ার.. কিন্তু করতেই হবে কাজটা. আমি সামনে ঝুকে নিজের ঠোট দিয়ে রিয়ার মুখটা বন্ধ করলাম. কোমরটা উচু করে বাড়া সেট করে রেখে ছিলাম. শরীর ঢিলা করে পুরো শরীরের ভাড়টা বাড়া উপর ছেড়ে দিলাম… তাতেই জোরে রিয়ার সতীচ্ছদটা ছিড়ে বাড়াটা অর্ধেক ভিতরে ঢুকে গেল.

উম্ম্ম… উম্ম উম্ম্ম উম্ম্ম্ম্ম্ম্ং উম্ম উম্ম্ম্ম্ং…… ঠোটে ঠোট ছাপা না থাকলে এই গুলো অনেক রকম যন্ত্রনার অভিব্যাক্তি নিয়ে শব্দ হয়ে রিয়ার মুখ থেকে বেরিয়ে আসত জানি… কিন্তু আমার ঠোটের ভিতর শুধু বোবা আওয়াজ হয়ে বেরিয়ে গেল শব্দ গুলো.

রিয়ার নখ বসে গেল আমার পিঠে… জ্বালা করছে… আমার নীচ থেকে মুছরে বেরিয়ে যেতে চাইছে ওর শরীরটা… আমি জোড় করে চেপে রেখেছি. আরও একটু চাপ দিয়ে পুরো বাড়াটা ঢুকিয়ে ঠেসে ধরলাম আমি.

প্রচন্ড জোরে মাথাটা ঝাকিয়ে আমার ঠোট থেকে ঠোট সরিয়ে চিৎকার করে উঠলো রিয়া…. আআওউউচ্চ ! উফফফফফ মাআআ গূঊঊঊঊঊঊঊো. মরে যাচ্ছি আমি… না না না… বের করে নাও তমাল… আআআআহ পারছি না… সহ্য করতে পারছি না….. ঊঊঊঃ. চোখের কল বেয়ে জল গড়িয়ে নামলো রিয়ার.

আমি আবার ওর ঠোট মুখে নিয়ে চুষতে শুরু করলাম. বাড়াটা একটু ও নাড়চ্ছি না. ওকে ব্যাথাটা মানিয়ে নিতে দিচ্ছি. হাত দিয়ে একটা মাই টিপতে শুরু করলাম. মিনিট খানেক করে ধাতস্ত হলো রিয়া.

আমার চুমুতে সারা দিলো… আর ভয় নেই… রিয়া এখন সম্পূর্ন নারী… এবার থেকে হয়তো এই খেলা অনেক খেলবে অনেকের সাথে… কিন্তু আমাকে জীবনে ভুলবে না.

আমি কোমরটা খুব ধীরে ধীরে নাড়াতে শুরু করলাম. একটু একটু করে বাড়াটা গুদ থেকে টেনে বের করছি.. আবার আস্তে আস্তে ঠেলে ঢুকিয়ে দিচ্ছি. কোনো তাড়াহুড়ো করছি না. বেশ কিছুক্ষণ একই ছন্দে ঠাপিয়ে চললাম. হঠাৎ শুনলাম রিয়া ফিস ফিস করে বলছে… জোরে তমাল… জোরে… আর একটু জোরে প্লীজ… ভালো লাগছে… খুব ভালো লাগছে… আহহ আহ আআহ.

জনপ্রিয় লেখকদের Sera Bangla Choti Golpo পড়ুন

আমি স্পীড বারালাম… আমার বাড়াটা রিয়ার গুদ ফাঁক করে ঢুকে যাচ্ছে আর রিয়া আসহ্য সুখে কেঁপে কেঁপে উঠছে. প্রথমবার… তাই পোজ়িশন চেংজ করার চেস্টা করলাম না… তাতে ছন্দ পতন হবে আর মোমেন্টাম হারাবে.

আমি রিয়ার বুকে শুয়ে ওর একটা মাই মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলাম… আর জোরে জোরে গুদটা তাপিয়ে চুদতে শুরু করলাম. আআহহ আআহ ঊওহ…. তমাল… কি ভালো লাগছে… আরও জোরে করো প্লীজ… পুরোটা ঠেলে ঢুকিয়ে দাও ভিতরে… শান্তি দাও আমায়… কি যেন হচ্ছে… শান্তি পাচ্ছি না আমি… আরও… আরও চাই আমার… করো..করো..করো…. রিয়ার গলায় আদূরে আবেদন.

ঝটকা মেরে ঠাপ শুরু করলাম আমি. প্রতিটা ঠাপে আলাদা করে সুখ অনুভব করছে ও. আআআহ…… উহ….. আআআক্কক্ক…. এআহহ…. মরী… যা…যা…. এস..এস…এস…. জোরে… আরও জোরে…. আআআহ আআআহ…… ঠাপের সাথে সাথে বলতে লাগলো রিয়া. মিনিট কয়েকের ভিতর সে দ্রুতো গুদ তোলা দিতে শুরু করলো. যেন আমাকে ইশারা করলো ওর গুদ তোলার স্পীডের সাথে ঠাপের তাল মেলাতে. রিয়া ক্লাইমেক্সে পৌছে যাচ্ছে… আমিও গায়ের জোরে ওর সাথে তাল মিলিয়ে ঠাপ শুরু করলাম. কিবটু রিয়ার কোমর তোলার গতি বেড়েই যাচ্ছে… আবার পিছনে বেঁকে যাচ্ছে মেয়েটা… আমাকে নিজের বুকে জোরে চেপে ধরেচ্ছে…

আমি ওর কান কামড়ে ধরে চুষতে শুরু করলাম. পুরো বাড়াটা ঢুকিয়ে ঢুকিয়ে দ্রুতো চুদছি  রিয়া কে. আকদন টাইট গুদ… এমন গুদের কামড় ও খুব জোড় হয়… বেসিকখন তাপিয়ে মাল ধরে রাখা মুস্কিল… আবার খেয়াল রাখতে হচ্ছে যেন মালটা গুদে না পরে যায়. ভর-যুবতী… সেফ পীরিযডে আছে কি না জানি না… কোনো রিস্ক নেয়া যাবে না. আমার চোদন খেয়ে রিয়া আবার গুদের জল খসাবার শেষ মুহুর্তে পৌছে গেল…..

আআআআআআহ…. উফফফফফ… ইসস্…ইসস্…ইসস্….পারছি না আর পারছি না…. ঊঃ তমাল মরে যাবো…. আবার হবে আমার…. করো করো… জোরে জোরে জোরে জর্ীঈী… আরও জোরে ঢোকাও….. আআহ আআহ আসছে আমার আসছে…. ীীঈীেককক্ক্ক্ক…..ঊম্মগগগজ্জ্…….উ…..ীীীীীীীীীী……. গুদ দিয়ে বাড়াটা কামড়ে ধরে কাঁপতে কাঁপতে গুদের জল খোসালো রিয়া.

আমি সেই কামড় উপেকখা করে বাড়াটা ঠেসে দিতে লাগলাম. লম্বা সময় ধরে খোস্‌লো রিয়ার গুদের জল…. আমার ও মাল বের হবার সময় হয়ে এলো… আমি কয়েকটা লম্বা ঠাপ দিয়েই বাড়াটা গুদ থেকে বের করে নিলাম… হাতে নিয়ে একটু নারতেই পিচকারী দিয়ে গরম থক্‌থকে মাল ছিটকে পড়লো রিয়ার পেটের উপর… নাভীর গর্তটা মালে টইটুম্বুর হয়ে গেল…

২য় ঝলকাটা জোরে হয়ে গেল… কিছু ফ্যাদা ছিটকে রিয়ার ঠোট নাক আর চোখে লম্বা একটা সাদা রেখা তৈরী করে দিলো. চোখ বন্ধ করে ফেলল রিয়া. ওর ভুরুতে অনেকটা মাল জড়িয়ে গেছিল… এবার সেটা গড়িয়ে নেমে এলো বন্ধ চোখের উপর… ঢেকে দিলো ওর চোখ.

Comments

Scroll To Top