Top 5 Bangla Choti of March 2015

(Sera Panchti Bangla Choti Golpo - March 2015)

Best of Bangla Choti Kahini – Top 5 Bangla Choti of March 2015

প্রথমবার কচি গুদ মারার বাংলা চটি গল্প – ম্যাজিক শো

তারপর একটু ভয় পেয়ে বললাম- ছেড়ে দিন আমাই, আমি ম্যাজিক দেখবো না থাক. আমার ভয় লাগছে, আমার শরীর কাঁপছে. বললেন আরে ভয়ে পাচ্ছ কেনো কিছু হবে না. ম্যাজিক দেখতে পারবে কিছুক্ষনের মধ্যে বলে নিজের প্যান্ট খুলে নুনুটা বার করলেন. ওরে বাবা, ছেলেদের নুনু এত বড়ো হয়ে নাকি? কত লম্বা আর মোটা. আমি জিজ্ঞেস করলাম এটা এত বড়ো কেনো? এটা দিয়ে কি করবে? উনি উত্তর দিলেন এটা দিয়েই তো ম্যাজিক দেখাবো. শুধু তুমি চুপ করে থাকো আর আমাকে আমার কাজ করতে দাও.আমাকে নুনুটা ধরতে বললেন, আমি ওনার নুনুটা ধরলাম দেখলাম হাত লাগার সাথে সাথে যেন আরও বেশি শক্ত হয়ে গেলো. আমি ভয়ে ছেড়ে দিলাম. তারপর বল্লো- এবার দেখবে আসল ম্যাজিকটা. আমার নুনুটা তোমার সোনার মধ্যে হারিয়ে যাবে এখনই. আমার নুনুটাকে আর দেখতে পারবে না , তোমার সোনার মধ্যে ঢুকে গায়েব হয়ে যাবে. আমি তখন আর কথা বলার অবস্থায় নেই কেননা উনি হাত দিয়ে আমার সোনাটা ঢলে ঢলে আমার শরীরের মধ্যে এক অজানা উত্তেজোনার জন্ম দিয়েছিল. আমি বুঝতেই পারছিলমা না যে কি হচ্ছে তখন আমার শরীরে. আমার সোনার ভেতরটা জলে ভরে গেল. খালি মুখ দিয়ে উমম্ম্… আআহহ আওয়াজ বেড় হচ্ছিলো. উনি আমাকে সোফার ওপর শুয়ে দিলেন আর পা ফাঁক করে আমার সোনার কাছে নিজর নুনুটা সেট করলেন. দিলেন এক জোড় ধাক্কা.

পূর্ণ চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

নুনু দিয়ে যোনি পেটানোর বাংলা ভাষায় বাংলা চটি গল্প – নুনু দিয়ে যোনি পেটানো – ১

প্রথম দিন সারাদিন বিছানায় ঘুমিয়ে কাটালাম. এর মধ্যেয় একটি দিন শেষ হয়ে গেলো. রাতে মা আমাকে তুলে খাওয়ালো. তারপর একটা পেইন কিল্লার দিয়ে আমাক ঘুম পারিযে দিলো. কিন্তু মাঝ রাতে ফিসফিস শব্দ শুনে আমার ঘুম ভেঙ্গে গেলো. দেখি আমার রূমের দরজা খোলা, মেঝেতে মানসি শুয়ে আছে দু পা ফঁক করে,আর ড্রাইভার কাকা তার নূনু ……ঢূকাচ্ছে আর বেড় করছে মানসি’র যোনির ভেতর. আমার কান্না পেলো,মানসি কী এমন দোশ কোরেছে যে ড্রাইভার কাকা তাকে তার নুনু যোনি পেটাচ্ছে? মানসি হঠাত্ বলে উঠলো “আরেকটু জোড়ে দেন,আরেকটু জোড়ে…হ্যা হ্যা খুব আরাম পাচ্ছি,আরেকটু জোরে,উমম্ম্ম্ম্ আহ আরও জোরে,আআআআআঅ” তারপর দেখি ড্রাইভার কাকা খুব জোরে জোরে কোমর কয়েকবার ঝাকিয়ে ধপ্ করে মানসির বুকের ওপর শুয়ে পড়লো.

আমি খুব অবাক হয়ে লক্ষ্য করলাম,আমার নিজেরও ইচ্ছা হতে লাগলো এরকম কিছু করার! আমি এসী’র মধ্যে ঘুমাতে লাগলাম! পরদিন মানসিকে একা ডেকে নিয়ে সব যা যা দেখেছি বললাম. শুনে খুব ভয় পেলো মানসি,তারপর যখন আমি আসশস্তো করলাম যে কাওকেও বলবো না যদি পুরো বিষয়টা আমাকে সে জানায় তখন সে বল্লো,”মামনিগো গুদের ভিতরে ধোন ঢুকয়ি চুদলে দুইজনেয় খুব আরাম পায়,এতো আরাম যে মনে হয় সারাদিন ধরে চোদাতেয় থাকি,কিন্তু একখান সমস্যা, ধোনের মাল যদি গুদের ভেতরে পরে তাইলে কিন্তু পুলাপাইন হইয়া যাইবো!”

পূর্ণ চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

থ্রীসাম সেক্স এর 100% new Bangla Choti golpo – বাবলি ও নীলা বৌদি

নীলা বৌদি শাড়ি পেটিকোট খুলে ফেলল. বৌদির গুদ দেখতে খুবই সুন্দর, বালগুলো একটু বড়ো হয়েছে, কোমরের ভাজগুলো দারুন সেক্সী, আমি বৌদির কোমর ধরলাম দুই হাত দিয়ে, বাবলি আমার বাঁড়া চুষছে আর আমি নীলা বৌদির গুদ চুষতে লাগলাম.
নীলা বৌদিকে কাছে টান দিয়ে শোয়ালাম, দুই পা ফাঁক করে উপরে তুলে বৌদির গুদ দেখলাম, অদ্ভূত সুন্দর গুদ, বালগুলো একটু বড়ো হয়েছে, গুদের শেপ দারুন সুন্দর, প্রিন্সেস ডায়নারো এতো সুন্দর গুদ নেই হয়ত. আমি আসতে করে নীলা বৌদির গুদের মধ্যে আমার বাঁড়া ঢুকিয়ে দিলাম.. বৌদি উহ..আহা… করে উঠলো.. বাবলিকে কাছে টেনে দুধ টিপতে থাকলম, বাবলি বলল, আমার গুদের মধ্যে বাঁড়া ঢুকিয়ে দে…
নীলা বৌদিকে ঠাপিয়ে খুব মজা পাচ্ছিলাম, বৌদিও দারুন রেস্পন্স করছিলো..নীলা বৌদির খাসা গুদের ভেতর থেকে আমার বাঁড়া বেড় করতে ইচ্ছা করছিলনা, আমি জোরে জোরে বৌদির গুদ ঠাপালাম, বৌদিও নীচ থেকে উপরের দিকে ঠাপাচ্ছিলো..
আমি ঘুরে বাবলির দিকে ফিরলাম.. বাবলি গুদ পেতে সুয়েছিলো..দেখলাম বাবলির গুদ দিয়ে কামরস বের হছে, আমি বাবলির গুদের ভিতরে আমার জীব ঢুকিয়ে চুষতে লাগলাম, বাবলির গুদের কাম রস খেয়ে ফেললাম.. নীলা বৌদি আমার বাঁড়া ম্যাসাজ করছিলো. এবার বাবলির গুদের মধ্যে আমার বাঁড়া ঢুকিয়ে ঠাপাতে থাকলম, বাবলিকে কাবু করা যাচ্ছিলনা, নীলা বৌদির চেয়ে বাবলি বেশি কামুক মাগী, ওর গুদের খাই বেশি. গুদের ইনসাইড লাল্‌টুকে, সেভড এবং কোমল, এঅধরণের গুদ চুদে মজাই আলাদা, বাবলিকে এবার ড্যগী স্টাইলে পিছন দিয়ে গুদের মধ্যে বাঁড়া ঢুকিয়ে জোরে জোরে ঠাপাতে লাগলাম..

পূর্ণ চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

বান্ধবীর দাদার সাথে চোদাচুদির 100% new Bangla Panu golpo – বান্ধবীর দাদা – ১

আমি ফিরে এসে আবার থেকে রাজিবদার কাছে বসে ওর পা মালিস করতে লাগলাম. এখন আমার মাথাটা রাজিবদার মাথার দিকে ছিলো. মালিস করার জন্য আমি এতো ঝুঁকছিলাম যে আমার টপ থেকে আমার বড় বড় ঝুলতে থাকা মাই দুটো রাজিবদা বেশ ভালো করে দেখতে পাচ্ছিলো. মালিস করতে করতে আমি আর রাজিবদা এদিক ওদিকের কথা বলছিলাম. আমি বুঝতে পারছিলাম যে রাজিবদার ইসারাটা কোন দিকে করছে. রাজিবদার উড়ুতে তেল মালিস করার পর আমি ভাবলাম যে এইবার রাজিবদা কে আমার পাছাটা ভালো করে দেখিয়ে দেওয়া উচিত.
আমি জানতাম যে তার পাছা দুটো যে কোনো পুরুষের ওপরে কি রিয়াক্ষন করে. আমি উরুর নীচে মালিস করার জন্য আমার পা দুটো মুরে মুখটা রাজিবদার পায়ের দিকে করে নিলাম আর নিজের বিশাল পাছাটা রাজিবদার মুখের দিকে করে দিলাম. মালিস করতে করতে আমি নিজের পাছা দুটো ভালো করে পেছনের দিকে বেড় করে দিলাম. রাজিবদার তো অবস্থা ভালো হবে খারাপ হয়ে যেতে লাগলো. পাতলা কাপড়ের মিনিস্কার্ট থেকে ভেতরের লাল রংয়ের প্যান্টিটা বেশ পরিষ্কার ভাবে দেখা যাচ্ছিল্লো. রাজিবদা আমার পাছা দুটো দেখতে দেখতে বল্লো

পূর্ণ চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

কুমারী মেয়ে চোদার গল্প একমাত্র বাংলা চটি কাহিনীর বন্ধুদের জন্য – টিউসান টিচার

সে তার ফোলা ফোলা চ্যক্লেট কালার্ড বোঁটা আর তার আশেপাশের লালচে বৃত্তাকার অংস দেখে পাগল হয়ে গেলো. সে ডান মাইয়ে মুখ লাগিয়ে তা বাচ্চাদের মতো চুষতে লাগলো. আর বাম মাইটা টিপছে. কিছুখন পর সে বাম পাশের টায় মুখ লাগলো. ওদিকে ইপ্শিতর চিতকার কান্নায় রূপ নিয়েছে. রমেশ মুখ উঠালো মাই থেকে. তার কামড়ে লাল হয়ে গেছে মাই জোড়া. আর বা মাই এর বোঁটার নীচে লালচে কামরের দাগও পোরেছে. তার লালায় ভেজা বোঁটা জোড়া লাইটেরর আলোয় চমকাচ্ছে. সে এবার মেয়েটার উপরের ঠোঁট চেটে নীচেরটা কামড়ে ধরলো. এরপর ওর মুখের লালা চুষে খেলো আর জীব দিয়ে জীবে ঘর্ষন শুরু করলো. এরপর তার গালে একটা কামড় দিয়ে পুনরায় বুকে চাটতে লাগলো. এরপর নীচের দিকে নামতে লাগলো. তার ফর্সা ও ধবধবে পেটে হালকা চর্বি. সে তার সাদা চরবিস্তর কামড়ে নীলচে লাল করে ফেল্লো আর গারো সেক্সী নাভীতে নাক দিয়ে সুঁকে এরপর তা চাটতে আর জীব দিয়ে চুষতে লাগলো. তার তলপেটে হালকা সরু লোমের স্তর দেখে তার উপর জীব বোলালো রমেশ.

পূর্ণ চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

What did you think of this story??

Comments

Scroll To Top