Site icon Bangla Choti Kahini

Top 5 Bangla Choti of December 2015

Best of Bangla Choti Kahini – Top 5 Bangla Choti of December 2015

তিন তিনটে কচি গুদের মালিক – ১
শালি চোদার সম্পুর্ন সত্যি Bangla choti গল্প
দির্ঘদিন বিদেশে থাকার ফলে সময় মত বিয়েটা করা হয়ে ওঠেনি, এদিকে বাবা মা না থাকাতে বিয়ের জন্য কোন পারিবারিক চাপও ছিলোনা তাই ছাড়া গরুর মত যে কোন ঘাসেই মুখ দেয়ার মত একটা অভ্যাস রপ্ত হয়ে গিয়েছিল, এমনিতেই আমি একটু চোদার পাগল কিন্তু পেসাদার মাগীর চাইতে পটিয়ে পাটিয়ে সাধারন মেয়েদের চোদাটাই আমার বেশি পছন্দ ৷

আমার আবার একটা সুচিবাইও আছে, বিবাহিত মেয়েদের ব্যাপারে আমার ধোন আবার একেবারেই সারা দিতে চায় না ৷ এদিকে ইউরোপে থাকার দরুন শুধু ধুমসি মেয়েদের চুদেচুদে আইবুরো মেয়েগুলোর প্রতি অরুচি ধরে গেছে বলতে পারেন,তাই দেশে এসে কচি মেয়ে চোদার জন্য মনটা সবসময়ই আকুপাকু করছিল কিন্তু তেমন কোন সুজোগ বা পরিবেশ আমার অনুকুলে ছিলনা যে কারনে বাধ্য হয়ে সিদ্ধান্ত নিলাম যে বিয়েটা যখন করতেই হবে এমন মেয়েকেই বিয়ে করবো যার দু তিনটে ছোট বোন আছে , যাতে করে আমি দু তিনটে কচি গুদ ইচ্ছে মত চুদতে পারবো ৷
যেই ভাবা সেই কাজ বিয়ে করে ফেললাম আমি এখন তিন তিনটে কচি গুদের মালিক , আমার বৌয়ের বয়স সবে ২০ আর দুই শালি যথাক্রমে ১৮ আর ১৭ ৷ বিয়ে হয়ে যেতেই আমার বাড়া মহারাজ টন টন করতে লাগলো চোদার আর তর সই ছিলোনা বৌ নিয়ে বড়ি এলাম সাথে এলো আমার আদরের দুই শালি পিপিন আর তিতিন ৷

পূর্ণ বাংলা চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

বাংলা চটি গল্প – মধুর নেশা – ১
এক বাঙালি সুন্দরী গৃহবধুর পরকীয়ার Bangla choti গল্প
১৫ ই মে, রবিবার

-“এই দেবু, গাড়িটা থামা , খুব জোরে পেয়েছে মাইরি । এবার না মুতলে ফেটে যাবে। ”
আমি রাস্তার পাশে এক দিক করে গাড়িটা দাঁড় করালাম। দীপ জোরে দরজা দরজা খুলে পেছন দিক এ ফাঁকা রাস্তার ধারে প্যান্টের চেন নামিয়ে ওর সুবৃহৎ দীর্ঘ্য কালো পুরুষাঙ্গ বার করে শুরু করে দিল । পাশে তাকিয়ে দেখি মধু, মানে মধুমিতা আমার সুন্দরী , দীর্ঘকেশী, গৌরবর্ণা, উদ্ভিন্ন যৌবনা স্ত্রী গাড়ীর লুকিং গ্লাসটা সেট করে নিয়ে দীপ এর প্রাকৃতিক কাজ এর যন্ত্রটি মনোযোগ সহকারে দেখছে।
এই দিনটার জন্যেই আমি বহুদিন প্রতিক্ষা। গত ছয়মাস ধরে ওকে দীপ এর জন্যে গড়ে তুলেছি। কেন জানিনা যতবার দ্বীপ এর সাথে মধুর কথা ভেবে ওর সাথে প্রতিটা রাত সহবাস করেছি, সেই সবকটা রাত আমি ওকে দানবের মত সুখ দিয়েছি। কিন্তু এইভাবে আর পারছিলাম না । অবশেষে আমি সিধান্ত নিলাম যে ওদের কে আমি আমার সামনেই মিলিত করব। সেই জন্যেই মধুকে গত ছয়মাস ধরে গড়ে তুলেছি। প্রথম প্রথম খুব রাগ করলেও গত সপ্তাহে দীপ এর আসার কথা শুনে এক কথায় বলে দিল,
-” তুমি তো তোমার বন্ধুর গুনগান করবেই। আগে আমি ওর ওটা দেখব। তার পর সিধান্ত নেব। ”
আমি দীপ এর লিঙ্গের সাথে খুব ভালোভাবে পরিচিত। আকারে আমার প্রায় দ্বিগুন । বিয়ের পরে আমি আমার লিঙ্গে মধুকে সুখ দিলেও ওকে এতটাই ভালোবেসেছি যে দীপ এর লিঙ্গের যে সুখ সেটা ওকে দিয়ে ওর সুখ আরও বাড়িয়ে দিতে চেয়েছিলাম।

-” কিগো ? যন্তরটা কিরম? “, মধুকে জিজ্ঞাসা করলাম।
মধু চোখ না নামিয়েই বলল , ” কি কালো আর মোটা। ঠিক যেন অজগর সাপ। ”
-” পছন্দ হয়েছে তোমার ? ”
– ” হ্যাঁ গো। খুব। এমনটাই তো চেয়েছিলাম গো। ”

পূর্ণ বাংলা চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

 

মডার্ন বেশ্যাগিরি – ১

আমার নাম মোহিনী বাসু। বয়স ২৪ বছর। বিয়ে হয়েছে অনুপ বাসুর সাথে, তার বয়স ২৬ বছর। ১ বছর হতে চলল।
বিরাট ধনি আর মডার্ন পরিবার ওরা। অনুপ ব্যবসা দেখে। লোহার ফ্যাক্টরী নিজেদের। সারা দেশে মাল সাপ্লাই করে। বাড়ির একমাত্র ছেলে আমার স্বামী।
আমার শাশুড়ি সুমিত্রাদেবি (৬৫) প্রচণ্ড আধুনিক আর ফ্রি মানুষ। শ্বশুর মসায় অনুরাগ বাসুও ফ্রি স্বভাবের। তাই বেশ আনন্দে আছি। যৌবন পুর উপভোগ করছি।
আমি নিজে দারুন সুন্দরী ও সেক্সি মেয়ে হওয়াতে আমার ডিমান্ড বেশ ছিল।

আমার বাপের বাড়ির কোথায় আসছি প্রথমে। আমার বাপী সজল দত্ত। নামি কোম্পানির বড় অফিসার। কম করেও ১-২ লাখ টাকা মাসে আয়।
মামনিও দারুন ফ্রি। নাম কামিনী (৪৩)। নাম ও বাস্তবে প্রচুর মিল। কামুক মহিলা। আমাদের বাড়িতে প্রায়ই ককটেল পার্টি হয়।
সেরকম এক পার্টীতে অনুপের মা আমাকে পছন্দ করল। বাপির সাথে কথা বলল। কামিনী দেবী অনুপদের জানালো যে ওর বি এ পরিখ্যা ৬ মাস পর। এরপর সব বুঝে শুনে বিয়ে দেবে।
ওরা বলল, ওদের ছেলেও ইয়াং, তাই ওরা অপেক্ষা করবে।

সুমিত্রা দেবির পোশাক আশাক দেখে আমি বুঝেছিলাম, ওরা মডার্ন ফ্যামিলি। ওনার পশাকে শরীর ঢাকার থেকে দেখানর প্রবনতা বেশি ছিল। অবস্য দেখার মত ফিগার। বয়স বঝা যায় না।
বিশাল সাইজের মাই, ফর্সা পেট, ছড়ানো পোঁদ দেখলে যে কোন পুরুষ মানুষ ঠিক থাকতে পারবে না।

পূর্ণ বাংলা চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

 

রানি আর আমার প্রেম কাহিনী – ১
বাঙ্গালি বৌদির বাড়াওয়ালা মেয়ের চোদন খাওয়ার Bangla choti golpo
“আহ আহ আহ” শব্দে ঘর ভরে যাচ্ছে । আমি টেবিল এর উপর শুয়ে দুলছি আর ঠাপ খাচ্ছি। আর আমার গুদে বাড়া ভোরে পাগলের মতো যে ঠাপ দিয়ে যাচ্ছে তার ঘামে ভেজা শরীর টা চকচক করে উঠছে। ওর মাই গুলো দুলে দুলে উঠছে। হ্যাঁ , ঠিকই বলছি মাই । যে আমাকে এখন চুদছে সে দেখতে একটা মেয়ে, কিন্তু তার বাড়াটা সুখ দেয়ার ক্ষমতা রাখে ষোলো আনা। ওর নাম রাণী । কি ভাবে এসব শুরু হল এবার সেটাই বলি।
এই পাড়াতে আমরা নতুন এসেছি। আমার বরের বদলির চাকরী, কিছুদিন অন্তর বদলী হয় । আমার বিয়ে বেশি দিন হয় নি। যাহোক এবার আমার ব্যাপারে একটু বলি।

আমি আমিতা, বয়েস ২৫, উচ্চতা মাঝারি ,শরীর ও দোহারা । তবে দেখতে খুব সেক্সি । মাই গুলো টসটস করছে। আর আমার বর নিরমল বয়েস ৪২, লম্বা , মোটা , আর খুব কালো। আমার বরের এটা দ্বিতীয় বিয়ে। আগের বৌ এর বাচ্চা হয় নি তাই বিচ্ছেদ কোরে নিয়েছে। কিন্তু বিয়ের পর জানতে পারলাম যে নিরমল এর সেক্স করার ক্ষমতা খুব কম। নিরমল এর না আছে বেশীক্ষণ সেক্স করার ক্ষমতা। আর ওর পেনিস বড্ড ছোটো। আর ৫-৬ মিনিট করেই হাফাতে থাকে।।
তাই ৩ বছর হল বিয়ে হয়েছে, কিন্তু এখনো তাই আমার কোনও বাচ্চা হয় নি কিন্তু এই নিয়ে আমার বর আর শ্বশুর বাড়ী থেকে অনেক গঞ্জনা দেয় । ওদের মতে আমি দোষী । তাই আমি খুব মনমরা হয়ে থাকতাম । বাড়ীতে সময় কাটত না বলে, পাড়ার অনুস্ঠান ও কিট্টি পার্টিতে সময় কাটাতে যেতাম। শেখানে আমার আলাপ হয় দীপালি বৌদির সঙ্গে। বৌদি আমাকে দেখে একদিন জিজ্ঞেস করলো “কি ব্যাপার সারাদিন এতো কি দুঃখ দুঃখ ভাব করে থাকিস। তোর সব প্রবলেম আমায় খুলে বলতো । এখুনি তোর সব সমস্যা এর সমাধান করে দেবো। আমি ও মনের বোঝা হাল্কা করতে বৌদি কে সব কিছু খুলে বললাম।

বৌদি “দেখ, কাউকে বলিস না । তোর মত সমস্যা তে আমিও ছিলাম । সমাধান আমি পেয়েছি। এখন আমার ২ টো বাচ্চা। ছেলেটা বড় ৩ বছর ,আর মেয়েটা ১ বছর হোলো।”
শুনে আমি বৌদির হাত চেপে ধরলাম ।বললাম “বৌদি যা বলবে করবো, কিন্তু একটা সন্তান না হলে, এবার আত্মহত্যা করতে হবে।”

পূর্ণ বাংলা চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

 

সী বীচে বোনের গ্রুপ চোদন – ১

হেলো Bangla choti kahini রীডার্স.. আমার নাম গোপী. বয়স ২৯. আমি কলকাতার বাসিন্দা. কলকাতা থেকে একটু সাইড এ একটা মফস্তল এলাকায় থাকি. বাড়িতে আমার বাবা, মার একটি বোন আছে. বোনের বয়স ১৯ এর মতো. সিটী কলেজে ফর্স্ট ইয়ারে পড়ে. দেখতে হেভী সেক্সী. খুব ফর্সা, সরির সাস্থ্যও মোটামুটি, হাইট ৫’৪”, বডীর শেপ ৩৪-২৬-৩৪. যাকে বলে একদম মস্ত মাল. আমি আমার বোনকে ছোটবেলা থেকে আস্তে আস্তে বড় হতে দেখেছি. ১৪-১৫ বয়সের পর থেকে ওর ফিগার ক্রমস বৃদ্ধি পাচ্ছিলো. আমার দেখে খুব লোভ হতো. মনে হতো যদি পেতাম একবার. আস্তে আস্তে যত বড় হচ্ছিলো আমার লোভ তত বৃদ্ধি পাচ্ছিলো.

আমি ইয়ার্কি মেরে ওর সঙ্গে মজা করতে করতে ওর গায়ে হাত দিতাম. বোনের শরীরের ছোঁয়া নিতাম. খুব ভালো লাগত. ওর ব্যবহার করা ব্রা আর প্যান্টি নিয়ে গিয়ে বাতরূমে হ্যান্ডেল মারতাম, এরকম ভাবে চলতে চলতে একদিন আমার সেক্সী বোনকে চোদার সুযোগ এসে গেল. এটা প্রায় আজ থেকে মাস ৬ আগে. কিন্তু সে কাহিনী তোমাদের পরে শোনাব. কিন্তু আজ যেটা বলব সেটা হল এই মাত্র কাল আর পরসু যা ঘটেছে. এটা আমার জীবনের একটা অনন্য আবিজ্ঞতা.

রবিবার আমাদের গ্রামের বাড়িতে একটা বিয়ে বাড়ির নেমনতন্য ছিল. আমাদের সকলের সেখানে নিমন্ত্রন ছিল. কিন্তু বোনের প্রথম বর্ষের এগ্জ়্যামের তৈয়ারী নেওয়ার জন্য ও বলল যেতে পারবে না. আমিও বললাম আমার অফীসের কাজ আছে তাই যেতে পারবো না. মা আর বাবাকে বললাম তোমরা দুজনে যাও. আমি আর সুমনা বাড়িতে আছি. ওরা রাজী হয়ে গেল. শনিবার বিকেলবেলায় বাবা র মা চলে গেল. আমি আর সুমনা বাড়িতে রইলাম.

বোনের সঙ্গে মস্তি করে করে সন্ধ্যে বেলায় আমি বেড়লাম আড্ডা মারতে. আমার দুই বন্ধু রাহুল আর পঙ্কজ ছিল সেদিন. রাহুল একটা কোম্পানীতে ইংজিনিয়ার. পঙ্কজ ছোটো খাটো ইলেক্ট্রিকের দোকানে কাজকম্মও করে. প্রচুর মাগীবাজ. কতো মেয়েকে চুদেছে তার হিসেব নেই. লেখাপড়াও বেসীদুর করেনি. কিন্তু আমাদের সঙ্গে পড়ত বলে বন্ধুত্ব আছে. আমরা একটা যাইগায় আড্ডা মারতে মারতে বিয়ার খাচ্ছিলাম.

পূর্ণ বাংলা চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

Exit mobile version