Site icon Bangla Choti Kahini

Top 5 Bangla Choti of May 2015 (Sera Panchti Bangla Choti Golpo - May 2015)

Best of Bangla Choti Kahini – Top 5 Bangla Choti of May 2015

গ্রুপ সেক্স স্টোরি – আমার মায়ের যৌন ভ্রমন – ১

বন্ধুরা, আজকে আমি একটা ট্যুরের গল্পো শোনাবো যেখানে আমার সুন্দরী মামণির শরীরটাতেই ভ্রমন করেছে কতো যে পরপুরুষ…..
বাবা লংগ ট্যুরে. আমার স্কূলও বন্ধ. সামার ভেকেশান. আমি তখন নাইনে পরি. শ্যামালকাকু আর দিলিপকাকু একদিন সন্ধ্যেবেলা এলো. একটু বলে নি…এরা আমার বাবর বন্ধু. আমার মামণিকে প্রায় নিওমিত চোদে..বাড়িতে এবং বাইরে নিয়ে গিয়েও. ..দিলিপকাকু বল্লো “ ম্যাডাম চলুন পুরী ঘুরে আসি..” মামণি বেড়াতে যাবার কথা শুনে একপায়ে খাড়া. ঠিক হলো পরের পরের দিন আমরা চারজন আমি, মামণি, দিলিপকাকু আর শ্যামালকাকু যাবো.

সময়মটো হবরাহ পৌছলম. মামণি একটা ডীপ ব্লূ সিংথেটিক শাড়ি টাইট করে পড়েছে, সাথে স্লীভলেস সাদা ব্লাউস…ভেতরে সাদা ব্রা….ডবকা শরীরটা যেন ফেটে বেড়চ্ছে.
ট্রেন এ উঠে দেখি একটা টু টায়ার কূপ আমাদের. বুঝলাম ট্রেন থেকেই শুরু হবে মামণির ঠাপ খাওয়া. যথারীতি ট্রেন ছাড়তেই শ্যামালকাকু ডিনারটা নিয়ে কূপের দরজাটা বন্ধ করে দিলো.

পূর্ণ চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

 

গৃহবধূর চোদন কাহিনী – বাঘের মুখে সুন্দরী হরিণ – ১

নমস্কার বন্ধুরা, আমি শুভ. আমি একজন সরকারী কর্মচারি, কলকাতার একটা সরকারী ব্যান্কে চাকরী করি. আজ থেকে তিন বছর আগে যখন প্রথম বার চাকরিটা পেয়েছিলাম আমি জানি ঠিক কি পরিমান আনন্দ আমি আর আমার পরিবার পেয়েছিলাম. আমার মাইনে বিশাল কিছু নই, কিন্তু সরকারী চাকরী তো, তাই বাবা মা একটা স্বস্তির নিশ্বাস ফেলেছিলেন. চাকরিটা পাওয়ার পর অফীস থেকে লোন নিয়ে দুই বোনের বিয়ে দিলাম. তার ঠিক দু বছর পর আমার জীবনে এলো দীপা. স্কূল, কলেজ আর চাকরির পরিক্ষা মিলে জীবনের প্রায় পঁচিশ টা বছর ঠিক কি পরিমান কস্ট আমি করেছি তা ভাবলে আজও কস্ট হয়. একটা নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলেকে বড় হতে গেলে, নিজের পায়ে দাড়াতে গেলে যা করতে হয় সবই করেছি. হয়তো সেজন্যই বাবা মা ভেবে চিনতে আমার মনের মতো একজন কেই খুজে বেড় করলো. হা দীপা আমার স্ত্রী, আমার নয়নের মণি, ওকে ছাড়া একদিনও আমি থাকতে পারিনা. আমি বরাবরই ফুটো কপাল নিয়ে জন্মেছি. বিয়ের দু মাসের মধ্যেই বাবা মা মারা গেলেন এক্সিডেংটে. তারপর থেকে আমার জীবনে শুধু একটাই নাম দীপা. আমি ওর জন্য সবই করতে পারি. সবকিছুই ঠিকঠাক চলছিল. জানিনা কেনো আমার সাজানো বাগানটা এলোমেলো হয়ে গেলো.

পূর্ণ চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

 

ইনসেস্ট সেক্স স্টোরি – অনাথের পরিবার – প্রথম পর্ব

আমি রোহন । আমার ছোটবেলা কাটে অনাথ আশ্রমে। অনাথ আশ্রমে পড়াশুনা করে আমি এখন বি. এস. সি. তৃতীয় বর্ষে পড়ছি। অনাথ হওয়ার জন্য একটু বেপরোয়া ছিলাম। কলেজে বন্ধুদের পাল্লায় পরে বাজে দোষ ও ছিল। আমি নিয়মিত ব্যায়াম করায় শরীর ও বেশ ভালোই ছিল। একজন ভদ্র মহিলা আমার পড়াশুনার খরচ চালাত আমি জানতে পাড়ি ফাদারের কাছ থেকে । সেই ভদ্র মহিলা আর কেউ না তিনি হলেন টালিগন্জ্ঞ চলচিত্রের নায়িকা শ্রীলেখা মিত্র।

কলেজ থেকে এসে ঘরে মা ছেলের বাংলা চটি বই পড়ছি তখন দারোয়ান এসে বলল – রোহন বাবু তোমাকে ফাদার তার ঘরে ডাকছে।
দারোয়ান কথা শুনে মনটা বিগড়ে গেল, বললাম – তুমি যাও আমি যাচ্ছি ।
কিছুক্ষন পর ফাদারের ঘরে গিয়ে দেখি শ্রীলেখা মিত্র ঘরে বসে আছেন।
যাওয়া মাত্র ফাদার বলল – রোহন ইনি তোমার লেখাপড়া থাকা খাওয়ার খরচ দিতেন। ইনি আর কেউ নন, ইনি তোমার মা। তোমায় নিতে এসেছেন।
কথাটা শুনে আমি আকাশ থেকে পড়লাম। আমি আমার নিজের কানকে বিশ্বাস করতে পাড়ছিনা।এত দিন ভাবতাম আমি অনাথ, এখন দেখছি আমারও পরিবার আছে।

শ্রীলেখা মিত্র তখন বললেন, হ্যাঁ রোহন, আমি তোমার মা। বিয়ের আগের একটা ভুলের জন্য তোমাকে আমি আমার থেকে দূরে রেখে ছিলাম। কিন্তু এখন থেকে তুমি আমার আর তোমার বোন ঐসির কাছে থাকবে।

পূর্ণ চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

 

বাংলাদেশী সেক্স স্টোরি – কম বয়সে প্রথম চুদাচুদির কাহিনী

আমার নাম রোকসানা। বয়স ২৬ আমি একজন গৃহিনী। আমি তেমন ফর্সা নই, সুন্দরীও নই শ্যমলা গায়ের রং।। আমি ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। বেশ কামুকী, বুকে-কোমর-পাছা এর মাপ ৩৬-৩০-৩৮। কে জানে এটাকে সেক্সী ফিগার বলে কিনা। আমি আমার একটা সত্যি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই।এটা আজ থেকে ৭ বছর আগের কাহিনী, তখন ২০০৮ সাল । আমার বয়স কম ।আমি সপ্তম শ্রেণিতে পড়ি । আমার ভাই আমার জন্য একটা মোবাইল পাঠাই বিদেশ থেকে । আমি একটা একটেল সিম কিনে ব্যাবহার করা শুরু করলাম । দিনে পড়া শুনা আর রাতে মোবাইল নিয়ে টিপা টিপি । হঠাৎ একদিন রাতে আমার নাম্বারে একটা কল আসে ।একটা ছেলে বলল হ্যালো আমি কি তুমার সাথে ফোনে কথা বলতে পারি? আমি প্রথমে রাজি হলামনা কিন্তু পরে অনেক কাকুতি মিনুতি করার পর রাজি হলাম। বললাম ওকে এটা আমরা দুজন ছাড়া আর কেউ যেন না জানে। ছেলেটা বললাম আমাকে বিশ্বাস করতে পার, আমি কাউকে বলব না আর কেউ জানবেনা।

আমার নাম আরিফ বয়স ২৮ আমি পাইভেট কার চালাই। তোমার নাম কি, কি কর, আরও কতো কথা। এ ভাবে ১দিন ২ দিন করতে করতে ৬ মাস কথা হলো আমাদের মাঝে ,সে আমাকে জানলো আমি তাকে জানলাম । সে একদিন আমাকে দেখতে চাইলো এবং দেখা করতে বললো আমি রাজি হয়ে পরের দিন স্কুল ফাঁকি দিয়ে ভালো করে সেজে তার সাথে দেখা করতে গেলাম। আরিফের সঙ্গে দেখা করে বেশ মজার মজার কথা বলে ভালো সময় কাটাই। ফেনী শিশু পার্কে সারাদিন ঘুরে হোটেলে খাবার খেয়ে বিকেল বাসায় ফিরে আসি । রাতে সে কল করলো এবং বলল তোমার বয়স কম, আমি ভাবছি তুমি অনেক ছোট আর পিচ্ছি মেয়ে হবা। কিন্তু তোমাকে দেখার পর বুঝলাম তুমি অনেক স্রেক্সি আর দুর্দান্ত একটা মাল, । তোমার ফিগারটা অসাধারন।এই বয়সে যেই দুধ আর পাছা বানাইছো তোমাকে দেখলে যে কোন ছেলের মাথা খারাপ হয়ে যাবে। তোমার গোল গোল দুধ গুলো ডালিমের মত। গোলগাল কামুকী চেয়ারা, বিশাল পাছা আর চিকন কোমর তোমার, তোমার চোখ বলে দেয় তুমি অনেক চুদা খেতে পারবা। আমার মত ১০ জন তোমাকে সিরিয়ালি চুদলেও তোমার কিছুই হবে না, ডগি ষ্টাইলে চুদার মত পাছা তোমার, আমি শিউর তুমি রাস্তায় হাঁটলে ছেলেরা আড়চোখে তোমাকে দেখে আর মনে মনে চোদে।

পূর্ণ চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

 

বাংলা চটি গল্প – নিশিদ্ধ সুখের জগৎ – পর্ব ১

রবিন আর আমি (আবির) খুব ক্লোজ় ফ্রেংড. দুজনেই একটা প্রাইভেট যূনিভার্সিটীতে এম বি এ পঞ্চম সেমেস্টারে পরছি. আমাদের ঘনিস্টতার কারণের একটা কারণ হলো আমরা দুজনেই ব্যপক মাগীবাজ. এখন পর্যন্তও রবিন আর আমি বহু মাগী চুদেছি. কখনো কাওকে পটিয়ে চুদেছি আবার কখনো একসাথে হোটেলে গিয়ে মাগী চুদতাম. একসাথে গ্রূপ সেক্সও করছি কয়েকবার আবার ২/৩ দিনে একটা মাগী পটিয়ে দুইজন মিলে একসাথেও চুদেছি. রবিন বাবা-মায়ের একমাত্রো ছেলে আর ওর বাবা দেশের বাইরে থাকেন.

দু বছর পরপর দেশে আসেন এক মাসের জন্য. রবিন আর তার মা ঢাকাতে থাকেন তাদের বাসায়. আমি মেসে একটা সিঙ্গল রূম নিয়ে থাকি, আর আমার বাসাই হলো আমাদের দুইজনের যতো অপকর্মের যায়গা. মেসে বাকি যারা থাকেন তারা জব করেন তাই সারাদিন তারা বাসায় থাকেনা. আমার আর আমার বাবা-মা খুলনায় আমাদের নিজ বাড়িতেই থাকেন. দুজনেই স্কূল টীচার, আর আমরা ১ ভাই আর এক বোন. আমার চ্ছতো বোন উষা ঢাকায় অন্য একটা প্রাইভেট যূনিভার্সিটী কংপ্যূটার সায়েন্স নিয়া পরে, এবার থার্ড সেমেস্টারে পড়ে. ঢাকায় আমাদের থাকার মতো কোনো রিলেটিভের বাসা নাই বলে উষাও আমার মতই মেসে থাকে কিন্তু ওর মেস খুব-এ সিক্যূর্ড কারন বাড়িওয়ালা লেডী দের মেস বলে খুব কেয়ারফুল থাকে সিকিঊরিটি ব্যাপাড়ে. ওদের মেসের ভেতর কোনো পুরুষ ঢুকতে দেওয়া হয় না বাড়িওয়ালা এমন কি ফ্যামিলী মেম্বার হলেও না. তাই কোনো প্রয়োজনে ওর কাছে গেলে বাড়ির বাইরে থেকে দেখা করে আসতে হই.

পূর্ণ চটি গল্পটি পড়তে এখানে ক্লিক করুন!

Exit mobile version