প্রেম দিবসের চোদনোৎসব-১০

This story is part of the প্রেম দিবসের চোদনোৎসব series

    প্রতিমা মুচকি হেসে বলল, “তুমি ত আমায় ভালই চুদলে, গো! আমি ত একবারের জন্যও বুঝতে পারিনি তোমার জিনিষটা ছোট। এখন থেকে আমি আমার মাই গুদ ও পোঁদের সমস্ত অধিকার তোমায়, শুধু তোমায় দিয়ে দিলাম! তোমার যখনই ইচ্ছে বা সুযোগ হবে, এইগুলো ব্যাবহার করবে!”

    হ্যাঁ, আমি টানা আড়াই বছর প্রতিমাকে ন্যাংটো করে চোদার সুযোগ পেয়েছিলাম। কিন্তু তারপর হঠাৎই এমন এক অপ্রিয় ঘটনা ঘটে গেল যে আমার সব আনন্দ ছিঁড়ে ফেটে গেল। আর তার কারণ হল ৫২ বছর বয়সী আমার বাড়ির কাজের মাসী বন্দনাদি!

    বন্দনাদি একদিন আমায় প্রতিমাকে জড়িয়ে ধরে চুমু খেতে দেখে ফেলেছিল। মাগীটা এমনই শয়তান, প্রতিমার সাথে আমার এই ইন্টু শিন্টুর ব্যাপারটা আমার বৌয়ের কানে তুলে দিল। ফলে যা হয়, তাই হল! আমার বৌ চরম অশান্তি করে প্রতিমাকে রান্নার কাজ থেকে তাড়িয়ে দিল!

    যদিও তার পরে আমি প্রতিমার সাথে ফোনে যোগাযোগ করে বৌয়ের অনুপস্থিতিতে বেশ কয়েকবার ন্যাংটো করে চুদে দিয়েছি, কিন্তু আগের সেই ধারাবাহিকতা আর রইল না।

    বন্দনাদির এই কুকৃত্যে তার উপর আমার চরম রাগ এবং ক্ষোভ তৈরী হল। আমি মনে মনে ঠিক করলাম আমার চেয়ে বয়সে দশ বছর বড়, এই মাঝবয়সী আধবুড়ি মাগীটাকে একদিন পুরো উলঙ্গ ধর্ষণ করে তার সতীত্বের গাঁড় মেরে আমার এই চরম ক্ষতির প্রতিশোধ নেব! আমি সবসময় সুযোগের সন্ধান করতে লাগলাম।

    এরপর যখনই বন্দনাদি সামনের দিকে হেঁট হয়ে মেঝে পুঁছত আমি শাড়ির উপর দিয়েই তার পোঁদের খাঁজ দেখে তাকে মনে মনে বলতাম, ‘চিন্তা করিসনি ডাইনি, কিছুদিনের মধ্যেই তোর পাছার ঢাকা খুলে তোর পোঁদে আর গুদে পড়পড় করে বাড়া ঢুকিয়ে তোর সতীপনা ঘুচিয়ে দেবো! সেটা প্রেমে বা ভালবাসায় নয়, সেটা হবে আমার এই চরম ক্ষতির প্রতিশোধ!’ আর যেহেতু সেটা হবে প্রতিশোধ, তাই গোলাপ, আলিঙ্গন, চুম্বন এবং প্রেম দিবসের অপেক্ষারও কোনও প্রয়োজন নেই!

    তবে এই কারণে তাকে ধর্ষণ করলে সে শয়তানী চেঁচামেচি করে লোক জানাজানি করে আমায় আরো বিপদে ফেলে দিতে পারে। তাই আগে তাকে কোনও ফাঁদে ফেলতে হবে। আমি অনুভব করেছিলাম বন্দনাদির একটু হাত টান আছে। কখনও পোষাক পাল্টানোর সময় আমার পকেট থেকে যতই পয়সা বা টাকা পড়ে যাক না কেন, বন্দনাদি সেটা পেলে সোজা নিজের মাইয়ের খাঁজে ঢুকিয়ে নেয়! অতএব তার এই দোষটাকেই ভাঙ্গিয়ে সুযোগ করে নিতে হবে।

    একদিন বৌয়ের অনুপস্থিতিতে আমি ড্রেসিং ঘরে ক্যামেরা লাগিয়ে একটা পাঁচশো টাকার নোট মেঝেতে এমন ভাবে ফেলে দিলাম যেন সেটা আমার পকেট থেকে পড়ে গেছে। আমি পাসের ঘরে বসে কম্প্যুটারে লক্ষ রাখছিলাম। বন্দনাদি ঘরে ঢুকতেই আমি রেকর্ডিং চালু করে দিলাম।

    বন্দনাদি ঘর পরিষ্কার করতে গিয়ে পাঁচশো টাকার নোটটা পেয়ে খুব খুশী হয়ে সেটা চুপিচুপি নিজের ব্লাউজের ভীতর মাইয়ের খাঁজে ঢুকিয়ে নিয়ে আঁচল চাপা দিয়ে আবার কাজ করতে লাগল। এই কীর্তি করে সে অজান্তেই নিজের ধর্ষণের ফাঁদ তৈরী করে ফেলল।

    আমি জানতাম ঘর পোঁছার পর, প্রতিদিনই বন্দনাদির জোরে মুত পেয়ে যায় এবং সে বাসন মাজার পূর্ব্বে অবশ্যই একবার টয়লেটে মুততে যায়। আমি ইচ্ছে করে টয়লেটের আলো না জ্বালিয়ে দরজাটা শুধু ভেজিয়ে দিয়ে পুরো ন্যাংটো হয়ে চুপ করে কমোডের উপর বসে রইলাম।

    কয়েক মূহুর্তের মধ্যেই বন্দনাদি প্রায় দৌড়িয়ে দরজা অবধি পৌঁছানোর আগেই কোমর অবধি শাড়ি ও সায়া তুলে টয়লেটের ভীতর ঢুকে প্রায় কমোড অবধি চলে এল। ততক্ষণে তার কাঁচা পাকা হাল্কা বালে ঘেরা গোলাপি গুদ আমার দেখা হয়ে গেছে!

    বন্দনাদি স্বপ্নেও ভাবেনি যে আমি টয়লেটে থাকব! আমায় দেখে সে টয়লেট থেকে বেরুবার চেষ্টা করল কিন্তু মুতের প্রবল চাপে তার টয়লেট থেকে না মুতে বেরুনোর ক্ষমতাই ছিল না। আমি সুযোগ বুঝে কমোড ছেড়ে উঠে দাঁড়িয়ে তাকে মুততে বললাম। ঐসময় আমার বাড়া অর্ধেক ঠাটিয়ে ছিল।

    ন্দনাদি এক মুহুর্ত ইতস্তত করে আর থাকতে পারল না এবং দাঁড়িয়ে দাঁড়িয়েই কমোডে ছরছর করে মুততে লাগল। সে আমায় টয়লেট থেকে বেরিয়ে যাবার ইশারা করল কিন্তু আমি না বেরিয়ে ইচ্ছে করেই পিছনে দাড়িয়ে তার পাছার খাঁজে বাড়া ঠেকিয়ে দিয়ে মুচকি হেসে বললাম, “বন্দনাদি, আমি তোমার গুদ ধুয়ে দেবো কি? চিন্তা কোরোনা, আমি খূবই যত্ন করে পরিষ্কার করে দেবো!”

    পেচ্ছাব শেষ হতেই বন্দনাদি চরম রেগে গিয়ে আমায় বলল, “ছোটলোক ছেলে! অসভ্য কোথাকার! টয়লেট থেকে বেরিয়ে না গিয়ে বলছ ‘ধুয়ে দেব’? এত বড় স্পর্ধা তোমার? আমি কিন্তু প্রতিমা নই যে তোমার সামনে পা ফাঁক করে দেবো! আজ আসুক বৌদি, সব বলব! সমস্ত পাড়ায় জানিয়ে দেব তুমি কি মাল!”

    আমি নির্লজ্জের হাসি হেসে বললাম, “আরে, সে নয় জানিয়ে দেবে, কিন্তু এখন ত দাও, তোমার গুদটা ভাল করে ধুয়ে দিই, তা নাহলে তোমার শাড়ি ও সায়ায় মুত লেগে যাবে!”

    আমার কথায় বন্দনাদি তেলে বেগুনে জ্বলে উঠে বলল, “না, ধুতে হবে না!” এই বলে সে অবস্থাতেই শাড়ি চাপা দিয়ে টয়লেট থেকে বেরিয়ে যেতে চেষ্টা করল।

    আমি সাথে সাথেই তার ব্লাউজের ভীতরে হাত ঢুকিয়ে মাইয়ের খাঁজ থেকে পাঁচশো টাকার নোটটা বের করে দেঁতো হাসি হেসে বললাম, “বাঃহ, এখানে দুধের বদলে টাকা তৈরী হয়, বুঝি? ভালই হল, যখনই আমার দরকার হবে, এখানে হাত ঢুকিয়ে টাকা বের করে নেবো!”

    আমার এই চেষ্টায় বন্দনাদি রাগে গরগর করে উঠল। সে সবে চেঁচামেচি আরম্ভ করবে তখনই আমি তুরুপের তাসটা ছাড়লাম, “বন্দনাদি, আমি কিন্তু জানি এই টাকাটা তোমার মাইয়ের খাঁজে কি করে ঢুকেছিল, কারণ ঘরে ক্যামেরা চলছিল এবং পুরো ঘটনাটাই রেকর্ড হয়েছে! তুমিও চাইলে দেখতে পারো!

    আচ্ছা, এই ফিল্মটা আমি যদি বৌদিকে, এবং তুমি যে বাড়িগুলোতে কাজ করো, দেখাই; তাহলে তোমার কি হবে? আর কি তোমায় কেউ কাজে রাখবে? আর যদি ছবিটা থানায় জমা দিই, তাহলে? তোমায় ত তোমার বাড়ি থেকেই হাতকড়া পরিয়ে নিয়ে যাবে, গো! ইঃস, কি বাজে ব্যাপার হল!”

    বন্দনাদির অত রাগ পরমুহুর্তেই ফিউজ হয়ে গেল এবং সে ভয়ে ঘামতে ঘামতে বলল, “না না না, এই ছবি তুমি কাউকে দেখিওনা! আমি শেষ হয়ে যাবো! জানাজানি হলে আমার জন্য আমার ঘরের দরজাও বন্ধ হয়ে যাবে! আমি কাউকে কিছু বলব না আর তুমি যা বলবে আমি তাই করব!”

    আমি আবার হেসে বললাম, “ওঃহ তাই? তাহলে ত ….. তাহলে ত তোমায় আমার জীবনে প্রতিমার অভাব মিটিয়ে দিতে হবে! তুমি পারবে ত?”

    বন্দনাদি আমার কথার অর্থ বুঝতে পেরে কাঁদো কাঁদো হয়ে অনুনয় করে বলল, “আমি তোমার চেয়ে বয়সে অনেক বড়! আমার এত বয়স হয়েছে, তাছাড়া আমার স্বামী আছে, পরিবার আছে! তুমি আমার অপরাধ ক্ষমা করে দাও! আমায় নষ্ট করে দিওনা!”

    আমি মুচকি হেসে বললাম, “একদিন এভাবেই প্রতিমা চোখের জল ফেলে আমার বাড়ি থেকে বেরিয়ে গেছিল, আর সেদিন তুমি হেসেছিলে! আর আজ, তোমার চোখে জল? তুমি আমার চেয়ে বড়, আর তোমার এত বয়স হয়েছে ত কি হয়েছে! প্রতিমার মত তোমারও ত সামনে আর পিছনে দুটো ফুটো আছে! তুমি যেটা চাও বা দুটোই আমায় দিতে পারো! তাছাড়া তোমার বর তোমার সাথে যা করে আমি সেটাই করব! তাতে তুমি নষ্ট হবে কেন?”

    আমি বন্দনাদির শাড়ির আঁচল ধরে টান মেরে খুলে দিয়ে বিদ্রুপ করে বললাম, “মাগী, প্রতিমার সঙ্গে আমার সম্পর্কের ব্যাপারে নাক গলিয়ে খূব সতীত্ব দেখিয়ে ছিলি, তাই না? এবার দেখ, আমি কি ভাবে তোকে ঠাপিয়ে তোর সতীত্ব নষ্ট করি! তোকে ন্যাংটো করে চুদে আমি প্রতিমার অপমান এবং বদনামের প্রতিশোধ নেব! মনে রাখিস, মুখ খুললেই কিন্তু জেলে যাবি!”