2018 Bangla Choti – লক্ষীটি দোহাই তোমায় – ২ (2018 Bangla Choti - Lokkhiti Dohai Tomay - 2)

2018 Bangla Choti – আমার যেন আর তর সইছিল না। মনে হচ্ছিল, প্রতিমা যেন কত ঘন্টা ধরে রান্না করেই যাচ্ছে। আমি এবং প্রতিমা হাতে হাতে রান্নার কাজ সেরে নিলাম।

রান্না সেরে হাত ধুয়েই প্রতিমা পায়জামার উপর দিয়েই আমার বাড়া খপ করে চেপে ধরল এবং খেঁচতে খেঁচতে বলল, “এবার দেখি ত, তোমার ধনে কত জোর! আমায় কিন্তু তোমার বৌয়ের মত শীতল মনে করিওনা! একবার উঠলে কিন্তু কুড়ি মিনিটের আগে নামতে দেবো না!”

আমিও প্রতিমার শাড়ি আর সায়া তুলে বালে ঘেরা গুদে আঙ্গুল ঢুকিয়ে বললাম, “আমিও আধ ঘন্টার আগে তোমার উপর থেকে নামবো না!”

আমি একহাতে প্রতিমার মাই এবং অন্য হাতে প্রতিমার গুদ ধরে আমাদের শোবার ঘরের দিকে এগুলাম। ঘরের লাগোয়া বাথরুম দেখে প্রতিমা বলল, “দাদা, আমার খূব মুত পেয়েছে। আগে আমি একটু মুতে নিই।”

আমি শাড়ির কোঁচায় এবং সায়ার দড়িতে টান দিয়ে শাড়ী এবং সায়া খুলে নিয়ে প্রতিমাকে সম্পূর্ণ উলঙ্গ করে এবং নিজেও উলঙ্গ হয়ে বাথরুমের দিকে এগুলাম। উলঙ্গ হবার পর প্রতিমা হাতের মুঠোয় আমার বাড়া ধরে রেখে ছিল। প্রতিমার হাতের ছোঁওয়ায় আমার বাড়া পুরো ঠাটিয়ে উঠেছিল এবং সামনের ঢাকা গুটিয়ে যাবার ফলে খয়েরী ডগাটা বেরিয়ে এসেছিল।

চোদনে অভিজ্ঞ প্রতিমা আমার বাড়া দেখে বলল, “দাদা তোমার বাড়াটা বেশ বড়! বাড়ার গঠনটাও খূবই সুন্দর! মনে হচ্ছে, তুমি প্রথম দিন থেকেই আমায় চোদার ধান্ধা করে আছো! আচ্ছা বলো ত, তোমার বৌয়ের এবং আমার গুদের মধ্যে আদ্যৌ কি কোনও তফাৎ আছে যার জন্য তুমি আমায় চোদার জন্য ছটফট করছ?”

আমি বললাম, “প্রতিমা, আমি এখনও তোমার গুদ ভাল করে দেখিনি তবে আঙ্গুল ঢুকিয়ে বুঝেছি যে তোমার গুদের কামড় খূব জোরালো! ১৭ বছর বিয়ে এবং দুটো ছেলে পাড়ার পর তুমি যে গুদটা কি করে এত আঁটো সাঁটো রেখেছো, সেটাই আশ্চর্য! তাছাড়া বরের হাতের এতদিন টেপা খেয়ে এবং দুটো ছেলে কে দুধ খাইয়ে তোমার মাইদুটো এই বয়সে এত টানটান যে কি করেই বা আছে, বুঝতেই পারছিনা! তোমার মত শরীরের আকর্ষণ আমার বৌয়ের শরীরের মধ্যে কখনই নেই!”

আমি প্রতিমা কে বাথরুমে নিয়ে এলাম। প্রতিমা বলল, “আমি কিন্তু ছেলেদের মত দাঁড়িয়ে দাড়িয়ে মুততে পারি, তুমিও আমার সামনে দাঁড়িয়ে মুতে দাও তাহলে তোমার ও আমার মুত একসাথে মিশে যাবে!”

প্রতিমা নির্দ্বিধায় দাঁড়িয়ে দাড়িয়ে মুততে লাগল এবং মোতার জন্য আমার বাড়ায় খোঁচা মারল। আমি প্রতিমার সামনে দাঁড়িয়ে ঠিক এমন ভাবে মুততে আরম্ভ করলাম যে আমাদের দুজনের মুতের ধার এক সাথে পাকিয়ে গিয়ে মেঝের উপর পড়তে লাগল! মুতের আওয়াজে আমাদের দুজনেরই শরীরে এক অন্য ধরনের শিহরণ হচ্ছিল।

আমার বাথরুমে বাথটব আছে। প্রতিমা বাথটব দেখে বলল, “তোমার বৌ ত এখন আসছেনা, তাহলে এই বাথটবে আমরা দুজনে একসাথে চান করলে কেমন হয়?” আমি সাথে সাথেই তার মাই টিপে বললাম, “খূবই ভাল হয়! আমরা দুজনে একসাথে জলের ভীতর গা ভাসিয়ে পরস্পরের জিনিষগুলোয় হাত দেবো, এর থেকে বেশী মজা আর কিসেই বা আছে!”

প্রতিমা মুচকি হসে বলল, “ওঃহ, তোমার মনে খালি দষ্টুমি ঘুরছে, একটাই চিন্তা আমার জিনিষগুলো কি ভাবে ব্যাবহার করবে, তাই না?”

আমি বাথটবে জল ভর্তি করলাম এবং জলে সাবান গুলে দিলাম। মুহুর্তের মধ্যে প্রচুর ফেনা হয়ে গেল। আমি প্রতিমারানীকে বাথটবের ভীতর জলের মধ্যে চিৎ করে শুইয়ে দিলাম এবং জলের মধ্যেই ওর গুদ এবং পোঁদে সাবান রগড়াতে লাগলাম। প্রতিমা উত্তেজনায় সীৎকার দিয়ে উঠল।

প্রতিমার ঘন কালো বাল জলে ভাসছিল। একটু বাদে আমি প্রতিমার মাইদুটোয় সাবান মাখিয়ে পকপক করে চটকাতে লাগলাম। পিচ্ছিল হয়ে যাবার ফলে প্রতিমার মাইগুলো জলের ভীতর আমার হাতের মুঠো থেকে বারবর বেরিয়ে উঁকি মারছিল। প্রতিমা বাথটবের মধ্যে বসে আমাকেও বাথটবের ভীতর বসিয়ে নিল তারপর জলের ভীতর হাতের মুঠোয় আমার বাড়া ধরে খেঁচতে লাগল।

এইবার উত্তেজনায় সীৎকার দেওয়ার পালা আমার ছিল। আমায় সীৎকার দিতে দেখে প্রতিমা বলল, “তোমার মতই আমারও বহুদিনে ইচ্ছে ছিল তোমাকে কাছে পাওয়া এবং তোমার সাথে ….. ঐকাজটা করা! তোমার মত সুন্দর সুপুরুষ চেহারার সমবয়সী ছেলের সিঙ্গাপুরী কলা চটকাতে এবং ব্যাবহার করতে কোন মেয়েরই না ইচ্ছে হয়! সেজন্য তুমি আমার দিকে এক পা এগুতেই আমিও তোমার দিকে দুই পা এগিয়ে গেলাম।

আমি ঠিক করেই নিয়েছিলাম তোমায় আমার সবকিছুই দেবো, তাই তোমার সামনে ন্যাংটো হয়ে থাকতে আমার এতটুকুও লজ্জা করছেনা, সোনা! আমি সেই সময়টার অপেক্ষা করছি যখন তুমি তোমার এই সিঙ্গাপুরী বাদামী কলাটা আমার দুই পায়ের মাঝের গুহায় ঢোকাবে! আমি কাজের মেয়ে, তাই আমাকে লাগাতে ……. তোমার কোনও অসুবিধা নেই ত?”

আমি প্রতিমার ড্যাবকা মাইদুটো টিপতে টিপতে বললাম, “না সোনা, মিলনের সময় কেউ বড় বা ছোট হয়না। তাছাড়া ঈশ্বর সব ছেলে এবং সব মেয়েকেই এই কাজ করার জন্য একই জিনিষ দিয়ে পাঠিয়েছেন। অবশ্য কয়েকজনের, যেমন তোমার ক্ষেত্রে বিশেষ উদারতা দেখিয়েছেন তাই এত লোভনীয় মাই ও গুদ দিয়ে তোমায় পৃথিবীতে পাঠিয়েছেন! আমারও কপালটা ভাল, তাই আমি তোমার মতন একটা ড্যাবকা কামুকি সুন্দরীকে ন্যাংটো করে চোদার সুযোগ পাচ্ছি!”

বেশ কিছুক্ষণ জলে গা ঘষাঘষি করার ফলে আমাদের যৌনক্ষুধা চরমে পোঁছে গেলো এবং প্রতিমা জলের ভীতরেই চিৎ হয়ে শুয়ে আমায় নিজের উপর তুলে নিল। আমি আমার দুই পা দিয়ে কাঁচি মেরে প্রতিমার পা দুটো ফাঁক করে রাখলাম এবং ঠাটিয়ে থাকা বাড়ার গুটিয়ে থাকা লিঙ্গত্বকের জন্য বেরিয়ে আসা রসালো ডগাটা প্রতিমার বালে ঘেরা গোলাপি গুদের মুখে ঠেকিয়ে এক ঠাপে ভীতরে পুরে দিলাম এবং এক ছন্দে ঠাপ মারতে লাগলাম।

প্রতিমা নিজেও পোঁদ তুলে তুলে তলঠাপ মারতে লাগলো। ঠাপের চাপে বাথটব থেকে জল চলকে পড়তে লাগল এবং ফেনাটাও অধিক ঘন হয়ে গেল। বাথরুমে লাগানো থাকা বিশাল আয়নায় দেখে মনে হচ্ছিল যেন তুলোর বিছানায় দুটো উলঙ্গ শরীর মনের আনন্দে কামক্রীড়া করছে!

সত্যি, জলের ভীতর অর্ধভাসমান অবস্থায় প্রতিমার গদির মত শরীর ও মাখনের মত গুদ চুদতে আমার ভীষণ মজা লাগছিল! বাড়ির কাজের মেয়েদের প্রতি সবসময়েই আমার দুর্বলতা আছে এবং প্রতিমার কামুকি শরীরের প্রতি ত আমার বিশেষ দুর্বলতা ছিল।

আমি প্রায় ২০ মিনিট যুদ্ধ করার পর কামাগ্নি তে দাউদাউ করে জ্বলতে থাকা তন্দুরের মত প্রতিমার গরম গুদের কাছে হার মানলাম এবং ওর মাইগুলো টিপতে টিপতে গুদের ভীতর হড়হড় করে অনেকটা থকথকে বীর্য ঢেলে দিলাম।

প্রতিমা আমার ঠোঁটে চুমু খেয়ে বলল, “এই ত তুমি কিছুক্ষণ আগে বলেছিলে আধ ঘন্টার আগে নামবো না, অথচ কুড়ি মিনিটেই ত মাল ছেড়ে আত্মসমর্পণ করে দিলে!”

আমি প্রতিমাকে আদর করে বললাম, “সোনা, তোমার কথা হিসাবে ২০ মিনিট ধরে ত যুদ্ধ্ চালাতে পারলাম! আসলে আমি তোমার জ্বলন্ত গুদের মোচড়ের কাছে হার মেনে গেলাম। তবে পরের বার আমি আমার কথা রাখার চেষ্টা করবো!”

প্রতিমা আবার ইয়ার্কি মেরে বলল, “পরের চেষ্টাটা আজই করবে নাকি?” আমি সাথে সথেই বললাম, “অবশ্যই সোনা, আজ এবং এখনই করবো। আমার বৌয়ের বাড়ি ফিরতে এখনও দুই ঘন্টা বাকি আছে। তার মধ্যে যতবার পারব, তোমায় চুদবো!”

সঙ্গে থাকুন …