2018 Bangla Choti – লক্ষীটি দোহাই তোমায় – ৩ (2018 Bangla Choti - Lokkhiti Dohai Tomay - 3)

2018 Bangla Choti – গুদ থেকে বাড়া বের করতেই গলগল করে বীর্য বেরিয়ে জলে ভাসতে লাগল। জলের ভীতর প্রতিমার গুদ জ্বালামুখী মনে হচ্ছিল যার ভীতর থেকে সাদা লাভা বেরিয়ে আসছিল।

আমি জলের ভীতরেই প্রতিমার সদ্য ব্যাবহৃত গুদের ভীতর আঙ্গুল ঢুকিয়ে ভাল করে পরিষ্কার করে দিলাম। যাতে জল থেকে বেরুনোর পর গুদে মুখ দিয়ে ভাল করে যৌনরস খেতে পারি। জল থেকে তোলার পর আমার তোওয়ালে দিয়ে প্রতিমার সারা শরীর ভাল করে পুঁছিয়ে দিলাম।

প্রতিমা মুচকি হেসে জিজ্ঞেস করল, “দাদা, আমি কি কাপড় পরে নেব, না কি তুমি আমায় আবার চুদবে?” আমি বললাম, “না না ডার্লিং, তুমি এখন ন্যাংটো হয়েই থাকো। আমি তোমায় এখনিই আবার চুদবো!”

প্রতিমা আমার ধন নাড়িয়ে বলল, “উঃফ, ছোকরার ধনে কি জোর রে ভাই! এই সবে চুদলো, আবার বলছে চুদবে!”

আমি উলঙ্গ প্রতিমাকে আমার মুখের উপর এমন ভাবে বসালাম যাতে ওর গুদের ভীতর আমার জীভ ঢুকিয়ে ভাল করে রস খেতে পারি। যেহেতু প্রতিমা অত্যধিক কামুকি, তাই মুহুর্তের মধ্যে ওর গুদটা রসালো হয়ে গেলো এবং তার ঝাঁঝালো গন্ধ আমায় যেন বশীভুত করে নিল।

প্রতিমা আমার মুখের উপর তার কালো বালে ঘেরা চওড়া গুদ ঘষছিল এবং আমি ওর পোঁদে হাত বুলাতে বুলাতে গুদের মধু খেতে থাকলাম। ৩৫ বছর বয়সে দুই ছেলের মায়ের গুদ থেকে যা সুস্বাদু যৌনরস বেরুচ্ছিল, ভাবাই যায়না! কেন জানিনা, কাজের মেয়েদের গুদের রস আমার ভীষণ সুস্বাদু লাগে! না আছে প্রসাধন, না আছে ব্যায়াম, সারাদিন শুধুমাত্র খাটুনি খাটা মাগীদের গুদের মধু কি কারণে যে গাঢ় এবং সুস্বাদু হয়, বুঝতে পারিনা! কোনোদিনই কোনও কাজের বৌয়ের গুদের মধুর স্বাদ আমার অপছন্দ হয়নি। ঘাম মিশে থাকার ফলেই বোধহয় রসের স্বাদটা এত বেশী সুন্দর!

আমি বেশ খানিকক্ষণ প্রতিমার গুদের সুস্বাদু স্বাস্থ্যবর্ধক তাজা রস খেলাম তার পর আমার বাড়াটা ওর মুখে ঢুকিয়ে দিলাম। প্রতিমা বাড়া চুষতে খূবই অনুভবী তাই কিছুক্ষণ বাদে বাড়ার ডগায় এমন ভাবে এক কামড় বসালো, যাতে আমি উত্তেজনায় ছটফট করে উঠলাম এবং আমার মনে হল মুহুর্তেই ওর মুখের ভীতর আমার সমস্ত বীর্য গলগল করে বেরিয়ে যাবে!

প্রতিমা মুখে বাড়া নেওয়া অবস্থায় আমার দিকে আড়চোখে এমন ভাবে তাকালো যেন বলছে সে চাইলে এখনিই আমার বিচির গুদাম ফাঁকা করে দিতে পারে! সেজন্য আমি নতুন কোনও ঝুঁকি না নিয়ে ওর মুখ থেকে আস্তে আস্তে বাড়াটা বের করে নিলাম এবং ওকে খাটের ধার ধরে সামনে হেঁট হয়ে দাঁড়াতে বললাম।

ঐভাবে দাঁড়াতেই প্রতিমার কামে থইথই করা পাছাদুটো ফাঁক হয়ে গিয়ে পোঁদের লোভনীয় গর্তটা আমার চোখের সামনে এসে গেল। আমি প্রতিমার পোঁদের গর্তে নাক ঠেকিয়ে কামোত্তেজক গন্ধ শুঁকলাম এবং জীভ দিয়ে ভাল করে পোঁদ চেটে দিলাম। প্রতিমা ছটফট করতে করতে বলল, “ওঃহ দাদা, তুমি কি নোংরা গো! আমার পোঁদের গর্তে মুখ দিচ্ছ কেন? আমার বর না হয় আমার পোঁদে মুখ দিতে পারে। কিন্তু কাজের বৌয়ের পোঁদ চাটতে তোমার ঘেন্না লাগছেনা?”

আমি প্রতিমার স্পঞ্জের মত নরম পাছায় হাত বলিয়ে বললাম, “এই সময় আমিও তোমার বর, কারণ একটু আগেই আমি তোমায় উলঙ্গ করে চুদেছি এবং আবার চুদবো! তাই তোমার পোঁদে মুখ দিতে আমার কোনই অসুবিধা নেই!”

আমি অবস্থাতেই প্রতিমার গুদের এবং পোঁদের চারপাশে বাড়ার ডগা ঘষতে লাগলাম। প্রতিমা একটু সিঁটিয়ে গিয়ে বলল, “ মা দাদা, তুমি অমন করছ কেন? তুমি আমার পোঁদ মারবে না কি?”

আমি হেসে বললাম, “না সোনা, তোমার এত রসালো চওড়া গুদ থাকতে পোঁদ মারবো কেন? আমি এইবার তোমায় কুকুরের মত পিছন দিয়ে চুদবো!”

ওঃহ, তাই বলো, ডগি আসনে চুদবে!” প্রতিমা বলল, “হ্যাঁ গো, পরপুরুষের কাছে ডগি আসনে চুদতে আমার হেব্বী মজা লাগে! দাবনার সাথে বিচির ধাক্কা খূব ভালভাবে উপভোগ করা যায়!”

আমার গোটা বাড়া একধাক্কায় প্রতিমার গরম গুদের ভীতর সেঁটে গেল। প্রতিমা নিজেও পোঁদ সামনে পিছন করে ঠাপ উপভোগ করতে লাগল। আমার বিচি দুটো প্রতিমার তৈলাক্ত দাবনার সাথে বারবার ধাক্কা খেতে লাগল।

আমি লক্ষ করলাম ঝুঁকে থাকার ফলে প্রতিমার ড্যাবকা মাই দুটো প্রচণ্ড ঝাঁকুনি খাচ্ছে! আমি ওর শরীরের দুই দিক দিয়ে হাত বাড়িয়ে দুই হাতে দুটো মাই ধরে ভাল করে টিপতে লাগলাম। প্রতিমা উত্তেজিত হয়ে সীৎকার দিতে লাগল।

প্রতিমার সাথে এইভাবে আমি প্রায় দশ মিনিট খেললাম, তবে ভারী শরীর হবার জন্য এতক্ষণ হেঁট হয়ে দাঁড়াতে তার বেশ কষ্ট হচ্ছিল তাই আমি সোফার হাতলে ওর পাছা রেখে ওকে পিছন দিকে সোফার উপর চিৎ করে শুইয়ে দিলাম।

এর ফলে প্রতিমার গুদটা উঁচু হয়ে গিয়ে আরো যেন ফাঁক হয়ে গেল। আমি অহেতুক সময় নষ্ট না করে এই অবস্থায় প্রতিমার রসালো গুদে আমার ঢাকা ছাড়ানো বাড়া পুনরায় ঢুকিয়ে দিলাম এবং সামনে ঝুঁকে ওর মাইদুটো কচলাতে কচলাতে পুরোদমে ঠাপাতে আরম্ভ করলাম। প্রতিমার গুদ উঁচু হয়ে থাকার ফলে আমার বাড়া অনেক গভীরে ঢুকে গেল। জরায়ুতে বাড়ার ডগা স্পর্শ হবার ফলে প্রতিমার কামোত্তেজনা ভীষণ বেড়ে গেল এবং সে লাফিয়ে লাফিয়ে তলঠাপ দিতে লাগল।

প্রতিমা গোঙ্গাতে আরম্ভ করল, “ওরে আমার নতুন বর ….. কি চোদন চুদছিস রে ….. আমায়! ……. আমার গুদ ফাটিয়েই ছাড়বি নাকি …… দেখে মনে হয়নি ……. তোর বাড়াটা এত লম্বা এবং এত মোটা! উঃহ, …. আমার মাইগুলো …… ছিঁড়ে নিবি না কি? ল্যাওড়া চোদা, পরের মাল ভেবে ….. এত জোরে জোরে টিপছিস কেন?

আমারও প্রচণ্ড সেক্স বেড়ে গেছিল তাই আমিও হাঁফাতে হাঁফাতে বললাম, “হ্যাঁ মাগী ….. আজ আমি চুদে চুদে ….. তোর গুদ দরজা বানিয়ে দেবো ……. তোর কপালে ….. সিন্দূরের জায়গায় ….. বীর্য মাখিয়ে দেবো! কত দিন ধরে ….. তুই আমাকে তড়পাচ্ছিস! কত দিন ধরে ….. দূর থেকে …… তোর এই ডাঁসা মাই দুটো ….. টেপার জন্য ছটফট করেছি ….. আজ এগুলো টিপে টিপে ….. সব রস বের করে নেবো!”

চরম কামোত্তেজনায় কখন যে দুজনে দুজনকে তুইতোকারি করে কথা বলতে আরম্ভ করেছি মনে নেই! তবে রান্নার বৌয়ের মুখে তুই এবং খিস্তি শুনতে আমার খূব ভাল লাগছিল! প্রতিমা ঐসময় আমার নাং হয়ে গেছিল।
আমি প্রতিমার গুদটা একটানা চল্লিশ মিনিট ধরে দুরমুশ করলাম! শেষে প্রতিমা বলেই ফেলল, “পরের বৌকে আর কতক্ষণ চুদবি রে, শালা? তোর বাড়ার গাদন খেয়ে খেয়ে আমার গুদে ব্যাথা হয়ে গেল!”

যাক, প্রতিমা আমার কাছে চুদে তৃপ্ত হয়েছে জেনে খুশী হলাম। প্রতিমার উলঙ্গ কামুকি শরীর দেখে একসময় আমার ভয় হয়েছিল, মাগীকে চুদে আমি আদ্যৌ ঠাণ্ডা করতে পারব ! প্রতিমা যা জিনিষ, তাকে চুদে সন্তুষ্ট না করতে পারলে সে আমার পোঁদে লাথি মেরে ছেড়েই চলে যাবে!

আমি প্রতিমাকে আরো বেশ কয়েকটা রামগাদন দিলাম তারপর ওর গুদে খুঁচিয়ে খুঁচিয়ে মাল ভরতে লাগলাম। বীর্য পড়ার সময় প্রতিমা পোঁদ তুলে তুলে গুদের ভীতর বীর্য টেনে নিচ্ছিল। প্রতিমা হেসে বলল, “ভাগ্যিস, আমার বন্ধ্যাকরণ অপারেশান করা আছে, তা নাহলে তুই আমায় যে ভাবে ঠাপালি, আজই আবার আমার পেট হয়ে যেত!”

প্রতিমার সাথে আমার প্রথম শারীরিক মিলন আমি কোনও দিনই ভুলতে পারবোনা। প্রতিমা এখনও আমার বাড়িতে রান্নার কাজ করছে এবং সুযোগ পেলেই আমি ওকে ন্যাংটো করে চুদছি। এখন আমরা পরস্পরের শরীরের সমস্ত গোপন তথ্য জেনে গেছি

সমাপ্ত …