Site icon Bangla Choti Kahini

ডাক্তার বাবুর যত্ন দ্বিতীয় পর্ব

সুবলার সেক্স ওঠানোর চেস্টায় আমি সফল হলাম। সুবোলার শীৎকারে তখন ঘর ভরে উঠেছে। ও নিজেই আমার মাথার চুলটা ধরে নিজে বুকে চেপে ধরেছে। আমি প্যান্টের চেইন খুলে বাঁড়াটাকে বের করে নিয়েছি খুব টনটন করছে বলে। হটাৎ সুবলার গরম রস দিয়ে আমার আঙ্গুল ও হাত ভাসিয়ে দিয়ে শান্ত হলো। আমি গুদ থেকে আঙ্গুলটা বের করে ওকে জিজ্ঞাসা করলাম হাতটা কোথায় মুছবো, ও বলল “ছড়ি ডাক্তার বাবু আমি নিজেকে ধরে রাখতে পারলাম না, ভুল হয়ে গেল “বলে আমার বাঁড়ার দিকে চেয়ে রইল।

ওর চোখে কামুক দৃষ্টি, “ডাক্তার বাবু একটা কথা বলবো?”

আমার উত্তর দেওয়ার অপেক্ষা না করেই বললো “আপনার ওটা খুব সুন্দর, আপনার বউ খুব ভাগ্যবান, এরম সবাই পায় না”।

আমার চোদার রাস্তা ক্লিয়ার, আজই চুদবো ওকে ঠিক করে নিয়ে বললাম “আমারতো বউ নেই তোমার ইচ্ছে থাকলে আমি তোমায় সুখ দিতে পারি নেবে?”

“এখনতো নিচে খুব ব্যাথা, ওটা যা বড় খুব লাগবে, আচ্ছা এখন যদি না নিতে পারি পরে দিবেনতো আমাকে”।

“ঠিক আছে তাহলে এখন একটু চুষে দাওনা প্লিস” বলে আমি ওকে খাট থেকে নামিয়ে শায়াটা খুলে দিলাম সুবলা আমার বাঁড়াটা ধরলো, ও মন্ত্র মুগ্ধের মত আমার বাঁড়াটা দেখছে। আমি নিজেও সব প্যান্ট জামা খুলে ল্যাংটো হলাম।

সুবলা হাঁটু মুড়ে মেঝেতে বসে আমার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করল। আরামে চোখ বন্ধ হয়ে গেল আমার। আমি ওর চুলের খোঁপাটা ধরে মুখে ঠাপ দিতে শুরু করলাম। সুবলা মাঝে মাঝে ওক ওক করে আওয়াজ করছিল আবার কখনও উত্তেজনায় আমার বাঁড়াটা কামড়ে দিচ্ছিল, ত আমি মোবাইলে একটা ব্লোজবের ভিডিও চালিয়ে খাটে রেখে ওকে বললাম “এই বউটা যেমন করে চুসছে সেরম করে চোষো”।

ও কিন্তু দেখতে দেখতে ভালো করে চুষতে পারছিলনা। দশ মিনিট মতো বাঁড়া চোষানোর পর আমি ওকে দাঁড় করিয়ে বললাম,” তুমি আমার বাঁড়াটা পোঁদে নাও”

সুবলা অবাক হয়ে বললো “এই টুকু ফুটোতে এতো মোটা ওটা ঢুকবে?”

আমি বললাম “যদি আমার কথা শোনো তাহলে ঢুকবে তবে প্রথমে একটু লাগলেও পরে অনেক আরাম পাবে”।

“কিন্তু আমি কোনোদিন এরম করিনি, খুব ভয় করছেগো ডাক্তার বাবু”।

“ঠিক আছে আমার কাছে আসো বলে সুবলাকে আমার কোলে বসিয়ে নিয়ে ওর হাতে আমার মোবাইলটা দিলাম, তখন ছেলে টা ওই মহিলার পোঁদ মারছে”।

সুবলা বলল, “ওই মেয়েটাত অনেক মোটা আমার চেয়ে আর ছেলেটার বাঁড়াও ছোট আপনার থেকে, আমি পারবনাগো পেছনে নিতে তারচেয়ে গুদের ব্যাথা কমলে আপনি আমায় করবেন, এখন আমি চুষে দিচ্ছি আপনি আমার মুখেই রস ফেলুন”।

মালকে গরম না করলে গাঁড় মারতে কিছুতেই দেবেনা তাই এবার আমি সূবলার চোপসানো মাইগুলোই টিপতে শুরু করলাম সাথে গলায় আর ঘাড়ে কিস করতে লাগলাম পিছন থেকে। কিছুক্ষনেই সুবলা গরম হয়ে গেল আর আমি ওকে আমার দিকে ঘুরিয়ে কোলে বসিয়ে নিলাম। ব্যাথা এখন কিছুটা কমেছে বলাতে আমি সুবলাকে গুদ ফাঁক করে আমার বাঁড়ার উপর বসিয়ে ওর ঠোঁট গুলো চুষতে শুরু করলাম আর আসতে আসতে তলঠাপ দিতে থাকলাম।

অর্ধেক বাঁড়াও ঢুকলো না সুবলার গুদে অথচ সুবলা কাতরাচ্ছে যন্ত্রণায়। ও যাতে বেশি আওয়াজ না করতে পারে তাই আমি ওকে লিপ কিস করে যাচ্ছি সমানে। মিনিট পাঁচেক ঠাপ খেয়ে সুবলা বলল “খুব লাগছেগো ডাক্তার বাবু, আমি আর পারছিনা আজ ছেড়ে দিন না, একটু ব্যাথা কমলে ভালো করে দিবেন”।

“সুবলা আমার একবারও রস না বেরোলে খুব কষ্ট হয়, তুমি একবার চেষ্টা করে দেখনা যদি পেছনে ঢোকে”।

অনেক ভাবে বোঝানোর পর সুবলা পোঁদে আমার বাঁড়া নিতে রাজি হয়ে খাটে ডগি স্টাইলে বসল। আমি ব্যাগ থেকে একটা কনডম নিয়ে বাঁড়ায় পরে নিলাম। আর একটু ক্যান্ডিদ জেল নিয়ে ওর পুটকিতে লাগিয়ে আস্তে করে আঙ্গুল ঢুকিয়ে ঘোরাতে লাগলাম। টাইট পুটকি আসতে আসতে ঢিলে হতে থাকলো।

বেশ কিছুক্ষণ পর আমি আঙ্গুল টা বের করে সুবলার পুটকিতে আমার বাঁড়াটা চেপে দিলাম। সুবলা গুঁঙিয়ে উঠল, ” ডাক্তারবাবুগো তুমি আর ঢুকিয়না আমার পোঁদ ফেটে যাবে”।

“আরেকটু সহ্য করো মানা এরপর আরাম পাবে”।

সুবলা অনেক কষ্টে শুধু আমার বাঁড়ার তিন ইঞ্চি পোঁদে নিতে পারলো প্রথম বারে। আমি ঠাপ দিতে থাকলাম কিন্তু ঠিক আরাম পাচ্ছিলাম না আর সুবলাও খুব ব্যথায় কঁকিয়ে চলছিল। তাই রস না বেরোলেও ওকে ছেড়ে দিলাম।

সুবোলা বুজলো যে আমি আরাম পাইনি তাই ইতস্তত করে বলল, “ডাক্তার বাবু আরেকদিন আসবেন? আমি আজ আপনাকে সুখী করতে পারলাম না, আপনি দয়া করে আমায় ক্ষমা করে দেন”।

আমি বললাম “তুমি আমার রস খাবে ”

ও বলল “হ্যাঁ দেন”।

এবার ও নিজেই আমার বাঁড়া থেকে কন্ডমটা খুলে নিয়ে চুষতে চুষতে খিঁচতে শুরু করল। আমিও ওর চুলের মুঠি ধরে মুখ চোদা করতে লাগলাম। চার মিনিট পর ওর একেবারে গলায় মাল ঢেলে দিয়ে বললাম “সবটা খেয়ে বাঁড়াটাকে চেটে পরিষ্কার করে দাও”। সুবলাও বাধ্য মেয়ের মত সব করলো।

আমি বললাম “ব্যাথা কমলে বলো, আমি এসে তোমায় চুদবো”।

সেদিন কার মত আমি চলে এলাম। আসার সময় আমার কাছে একটা এক্সট্রা ট্যাব ছিলো, সেটা সূবলাকে দিয়ে এলাম। তাতে অনেক গুলো দেশি থ্রীএক্স ভিডিও ছিলো। আমি বললাম, “এখানে অনেক সিনেমা আছে এগুলো মন দিয়ে দেখবে, পরের দিন আমরা এরম ভাবে করবো”।

দুদিন পরেই সুবলা সকালে আমায় ফোন করে বললো ওর গুদের ব্যাথা আর ফোলা কমে গেছে, আমি কবে আসবো? “আজ রাতে আসবো” আমি বললাম। ও বললো, “ডাক্তার বাবু এখানে আপনি রাতে এলে লোকে সন্দেহ করবে তারচেয়ে আমি যদি আপনার বাড়ি যাই অসুবিধা হবে”?

“এখন আমার বাড়িতে সবাই আছে, বাড়িতে হবে না হোটেলে যাবে?”

ও বলল “না না তারচেয়ে আগের দিনের মতো যদি আপনি দুপুরে আসতে পারেন তাহলে ভালো হয়”।

আমি সব কাজ শেষ করে তিনটের সময় সুবলার ফ্ল্যাটে পৌঁছলাম। ঘরে ঢুকতেই ও আমাকে জড়িয়ে ধরে বলল, “ডাক্তার বাবু আজ আপনি যা বলবেন আমি সব করবো”।

আসতে আসতে কি ভাবে চুদবো সব প্লান করে নিয়ে ছিলাম। আজ সুবোলাকে অনেক ফ্রেশ লাগছে। আমি খাটে বসতেই ও আমার জামার বোতাম খুলতে শুরু করলো। আমিও ওর শাড়ির আঁচল টা সরিয়ে ব্লাউজের হুক গুলো খুলে দিলাম। জামা খোলার পর আমার প্যান্ট আর জাঙ্গিয়াটা ও খুলে নিয়ে বাঁড়াটাকে হাতে ধরে খিঁচতে শুরু করল। আমি বললাম, “কিহলো আজ কিছু বলার আগেই নিজে থেকে সব আরম্ভ করে দেয় দিলে যে”?

“ডাক্তার বাবু দুদিন আমি ভালো করে ঘুমোতে পারিনি গো, যখনই চোখ বন্ধ করছি দেখছি আপনি আমায় চুদছেন, যখন সিনেমা দেখছি মনে হচ্ছে আমি আর আপনি এগুলো করছি। যতবার ওষুধ টা লাগাচ্ছিলাম ততবার জল ভেঙেছে তাই আজ ব্যাথা কমতেই আপনাকে আসতে বললাম। আজ আপনি আমার সামনে পেছনে যতবার খুশি করবেন আমি আর কাঁদবো না”।

এই বলে সুবলা আমার বাঁড়া চুষতে শুরু করেছে। মিনিট পাঁচেক মতো ওর মুখে ঠাপিয়ে বাঁড়াটাকে বের করে নিলাম। রস বেরবো বুঝতে পারলাম। “এখনই রস খাবে না গুদে নেবে?”

জিজ্ঞেস করাতে ও বললো “আপনার যা ইচ্ছা”।

আমি ওকে বুকে টেনে নিয়ে কিস করলাম এবার অনেক ভালো করে সুবলা ও কিস করল, আমি ওর শায়াটা খুলে দিলাম। আগের দিন গুদে যেটুকু লোম ছিল আজ তাও নেই। কিস করতে করতেই আমি ওর গুদে আঙ্গুল ঢুকিয়ে দেখি গুদ একবারে রসে জবজব করছে। ঠোঁট ছেড়ে আমি ওর গলায় ঘাড়ে কিস করতে গিয়ে দেখলাম আজ
গা থেকে আর ঘেমো গন্ধ ছাড়ছে না বরং লাক্স সাবানের সুন্দর গন্ধ ছাড়ছে, চুল থেকেও শ্যাম্পুর সুন্দর গন্ধ আসছে।

আমার কাছে চোদা খাবে বলে আমি আসার আগে থেকেই সুবলা নিজেকে তৈরি করে রেখেছে। আমি ওর গলায় বুকে পিঠে মাঝে মাঝে কামড় দিতে দিতে কিস করলাম আর দুদু দুটোকে ভালো করে টিপলাম, আগের দিনের চেয়ে আজ বোঁটা গুলো যেন খাঁড়া হয়ে আছে। আমি বোঁটা গুলো বেশ ভাল করে চুষলাম, তাতে ও শীৎকার করতে শুরু করলো। আমি এবার ওকে কোলে তুলে খাটে ফেলে পা দুটোকে ফাঁক করে গুদের আছে মুখ নিয়ে যেতে সুবলা বলে উঠলো, “আজ আর লাগবে না গো ডাক্তার বাবু, ব্যাথা আর ফোলা কমে গেছে”।

“ব্যাথা নয়গো সোনা তোমার আরাম লাগবে” বলে আমি ওর গুদের কোয়া দুটো দুহাত দিয়ে গুদের ভিতর জিভ ঢুকিয়ে নিচে থেকে উপর পর্যন্ত টানলাম। সুবলা খাটের চাদর খামচে ধরে জোরে জোরে শীৎকার করতে লাগলো। আমি ওর গুদ আংলি করতে করতে চেটে খেতে লাগলাম।

“ডাক্তার বাবু তুমি মুখ সরিয়ে নাও নইলে তোমার মুখে রস বেরিয়ে যাবে গো। উফ্ আমি আর পারছিনা ধরে রাখতে”।

রস বেরুবে বুঝে আমি জিভটা আরো গুদের ভেতরে চেপে দিলাম। সুবলা আমার মুখটা সরানোর বৃথা চেষ্টা করতে করতেই জোরে শীৎকার করে রস ঢেলে শান্ত হলো। আগের দিন একটু ঘেন্না লাগলেও আজ একটুও ঘেন্না লাগলোনা আমি পরম তৃপ্তি করে সুবলার গুদের রস চাটলাম।

“ডাক্তার বাবু আপনি আমার গুদে মুখ দিলেন, আমি আপনার চেয়ে অনেক নিচু জাতের মানুষ। এরম কেউ করে ওটা নোংরা জায়গা না। তারপর আপনি আবার সেগুলো চেটে খেলেন”। এগুলো বলে সুবলা খুব লজ্জা পেল।

“এত লজ্জা পেতে হবেনা, এখন আমি আর তুমি দুজনেই সমান, আমি তোমার গুদ না চেটে দিলে তুমি আমার বাঁড়াটাকে ভালো করে গুদে নিতে পারবে না, নাও এখন চুপ করে শোও আমি বাঁড়াটা ঢোকাই”।

Exit mobile version