Site icon Bangla Choti Kahini

সুদের পরিবর্তে গুদ-৪ (Suder Poriborte Gud - 4)

প্রতিভা মুচকি হেসে বলল, “দাদা, তুমি আমায় ন্যাংটো দেখতে খূউব ভালবাসো, তাই না? তাহলে ত আমায় আগেই জানাতে পারতে! আমিও বেশ কিছুদিন আগে থেকেই তোমার সিঙ্গাপুররী কলাটা ভোগ করতে পারতাম। ঠিক আছে, আমি তোমার ইচ্ছেমত ন্যাংটো হয়েই রান্না করতে যাচ্ছি। তুমি আমার পাশে বসে আমার শরীরের বিশেষ জায়গাগুলো দেখতে থাকো।”

প্রতিভা রান্নার কাজে হাত দিল এবং আমি তার পাশে বসে তার গোটা শরীরের সৌন্দর্য নিরীক্ষণ করতে লাগলাম। প্রতিভার গোটা শরীরটাই যেন ছাঁচে গড়া, নিয়মিত পরিশ্রম এবং হাঁটাহাঁটি করার ফলে শরীরে এতটুকুও বাড়তি মেদ নেই! অথচ যেখানে মেদ প্রয়োজন, যেমন পাছায় এবং দাবনায়, সেখানে যঠেষ্টই জমে আছে।

আনাজ কাটা এবং খুন্তি নাড়ানোর সময় তার মাইগুলো এমন ভাবে দুলছিল, ঠিক যেন যৌবনের হাওয়ায় দুলছে। নাড়াচাড়া করলেই তার কোমরটা ধনুকের মত বেঁকে যাচ্ছিল।

ভরা যৌবনে প্লাবিত প্রতিভার শরীর একটানা দেখার ফলে আমার শরীরটা আবার চনমন করে উঠল এবং আমার বাড়াটা আবার পুরো ঠাটিয়ে উঠল। আমি আর স্থির থাকতে না পেরে প্রতিভাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম এবং তার বগলের তলায় হাত ঢুকিয়ে মাইগুলো পকপক করে টিপতে লাগলাম। অন্যদিকে আমার বাড়া তার পাছার খাঁজের ভীতর ঢুকে গিয়ে পোঁদের গর্তে গুঁতো মারছিল।

প্রতিভা আমায় অনুনয় করে বলল, “একটু দাঁড়াও না, সোনা! আমি কাজটা একটু সেরে নিই! তারপর তুমি আবার আমায় ভোগ করবে। এখনই তোমার বাড়ার খোঁচা খেয়ে আমার গুদটাও ফুঁসে উঠবে এবং আমি রান্নায় ভুল করে ফেলবো। তখন তোমার বৌ বলবে প্রতিভা কি বাজে রান্না করেছে!”

আমার সাথে কথা বলার সময় প্রতিভার হাত থেকে তেলের শিশির ঢাকাটা মাটিতে পড়ে গেলো। প্রতিভা ঢাকাটা তোলার জন্য সামনের দিকে হেঁট হলো, যার ফলে তার পাছাদুটো ফাঁক হয়ে গেলো। বাল না থাকার ফলে তার পোঁদের এবং গুদের গর্ত আমার সামনে স্পষ্ট হয়ে উঠল।

এত কাছ থেকে প্রতিভার লোভনীয় পোঁদের গর্ত এবং রসে ভর্তি গুদ দেখার ফলে আমার বাড়া চনচন করে উঠল এবং আমি আর থাকতে না পেরে প্রতিভাকে সোজা হয়ে দাঁড়ানোর কোনও সুযোগ না দিয়ে ডগি আসনে পিছন দিয়ে প্রতিভার গুদে পড়পড় করে বাড়া ঢুকিয়ে আবার সজোরে ঠাপ মারতে লাগলাম।

আমি প্রতিভাকে ঠাপাতে ঠাপাতে বললাম, “চোখের সামনে এমন তরতাজা মনমোহিনি সুন্দরীর কামরসে ভর্তি গুদ দেখে আর কতক্ষণই বা চুপ করে বসে থাকতে পারি, বলো?”

প্রতিভা হেঁট হয়ে দাঁড়িয়েই সুখের সীৎকার দিয়ে বলল, “আঃহ সোনা, আর একটু অপেক্ষা করতে পারলেনা! আমায় একেবারে কুকুর চোদা করতে আরম্ভ করে দিয়েছো! আমার অবশ্য হেব্বী মজা লাগছে! তোমার বাড়াটা খূবই লম্বা, তাই পিছন দিয়েও সেটা আমার গুদের গভীরে ঢুকে গেছে। তুমি শুধু বার্ণারটা নিভিয়ে দাও, তানাহলে তরকারীটা পুড়ে যাবে। তারপর জোরে জোরে ঠাপ দাও। তোমার আদুরী প্রতিভার সব ক্ষিদে মিটিয়ে দাও, সোনা! আঃহ! আমি কি সুখ পাচ্ছি গো!”

আমি হেঁট হয়ে থাকার ফলে প্রতিভার দুলতে থাকা মাইদুটি হাতের মুঠোয় নিয়ে বেশ জোরেই টিপতে লাগলাম। প্রতিভা আরো বেশী ছটফট করে উঠল এবং “জোরে … আরো জোরে …. আরো বেশী জোরে …. আরো অনেক জোরে ….” বলে আমার দাবনার সাথে তার মাখনের মত নরম পাছাদুটি চেপে ধরল, যাতে আমার বাড়ার ডগা তার গুদের আরো গভীরে ঢুকতে পারে।

প্রতিভার গুদের ভীতর আমার ৭” লম্বা বাড়া গোটা পর্যন্তই ঢুকে গেছিল। শুধু আমার বিচিদুটো বাইরে ঝুলছিল। রান্নার বৌকে রান্না ঘরেই উলঙ্গ অবস্থায় পোঁদ উচু করিয়ে কুকুরচোদা করার মজাটাই যেন আলাদা, সেইটা আমি সেদিনই প্রথম অনুভব করতে পারলাম।

প্রতিভার নরম পাছাদুটি আমার দাবনার সাথে বারবার ধাক্কা খাচ্ছিল। তার সুখের সীৎকারে আমার রান্নাঘরটা গমগম করে উঠল। আমি বললাম, “প্রতিভা, তুমি কি কোনওদিন পোঁদ মারিয়েছো?”

প্রতিভা আমার দাবনায় পাছা চেপে দিয়ে বলল, “তোমায় ত আগেই বললাম, আজই প্রথমবার আমার পোঁদে কিছু ঢুকেছে এবং সেটা হল তোমার আঙ্গুল! অতএব বুঝতেই পারছো, আমার পোঁদ মারানোর কোনও অভিজ্ঞতাই নেই। এরপর সেখানে কোনওদিন তোমার বাড়া ঢুকবে কি না, জানিনা! তবে আমার পোঁদের সরু গর্তে তোমার ঐ আখাম্বা বাড়া নিতে আমার বেশ কষ্ট হবে। তাই তুমি প্রথমে বেশ কয়েকবার আমার পোঁদে আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে গর্তটা বড় করে দাও তারপর ইচ্ছে হলে আমার পোঁদটাও মেরে দিও। আমারও এক নতুন অভিজ্ঞতা হবে!”

আমি পনেরো মিনিট ধরে প্রতিভাকে একটানা ঠাসলাম। মাথা নিচু করে একটানা দাঁড়িয়ে থাকার ফলে প্রতিভা একটু ক্লান্ত হয়ে পড়ছিল তাই আমি তাড়াতাড়ি কাজ সেরে ফেলার জন্য আরো কয়েকটা রামগাদন দিয়ে মাল খালাস করে দিলাম।

প্রতিভার গুদের ভীতরটা আমার বীর্যে খূবই হড়হড় করছিল এবং আমি বাড়া বের করতেই টপটপ করে বীর্য মাটিতে পড়তে লাগলো। আমি প্রতিভার গুদ পুঁছে দিয়ে তাকে আমার বিছানায় বিশ্রাম করতে পাঠিয়ে দিয়ে রান্নাঘরের মেঝে নিজেই বীর্যমুক্ত করে দিলাম।

আমি শোবার ঘরে ঢুকে দেখলাম প্রতিভা পা দুটো ফাঁক করে গুদ কেলিয়ে শুয়ে আছে। আমি হেসে বললাম, “সোনা, তোমায় দেখে মনে হচ্ছে তুমি এখনই আবার চুদতে চাইছো। এত তাড়াতাড়ি আমি আবার তোমায় কি করে চুদবো? আমায় আরো একটু সময় দাও!”

প্রতিভা নকল রাগ দেখিয়ে বলল, “উঃফ, ছোঁড়ার এনার্জি ত কম নয়! এই সবে আমায় পরপর দুবার চুদলো, আবার ঢোকানোর ধান্ধা করছে! এখন আর একদম চুদতে দেবো না, বাড়া! আমি খানকি নাকি বাড়া, যে পরপর পরপুরুষের বাড়ার গাদন খাবো? আমি এইবার রান্না সারবো আর তুমি আমায় একদম জ্বালাতন করবেনা, বলে দিলাম!”

প্রতিভাকে মুখ খিস্তি করতে শুনে আমি হেসে বললাম, “না সোনা, এখন আমি আর তোমায় জ্বালাতন করবো না। তুমি রান্না করার সময় আমি পিছন দিয়ে শুধু তোমার মাইদুটো চটকাবো, আর কিচ্ছু করবো না!”

প্রতিভা মুচকি হেসে উলঙ্গ হয়েই পুনরায় রান্নার কাজে হাত দিল। না, আমি তাকে আর বিরক্ত করিনি। রান্নার শেষে প্রতিভা আমার সামনে পোঁদ নাচিয়ে বলল, “আমার খূব গরম লাগছে, আমি এবার বাড়ি গিয়ে চান করবো!”

Exit mobile version