Site icon Bangla Choti Kahini

সুদের পরিবর্তে গুদ-৫ (Suder Poriborte Gud - 5)

প্রতিভার পোঁদের নাচন দেখে আমার মাথা আর বাড়া আবার গরম হয়ে গেলো। আমি প্রতিভার মাই ধরে কাছে টেনে নিয়ে বললাম, “তুমি চান করার জন্য বাড়ি যাবেই বা কেন, এসো আমরা দুজনে এখানেই বাথরুমে একসাথে চান করে নিই!”

প্রতিভা মুচকি হেসে বলল, “ওহ, আমি তোমার ধান্ধা সব বুঝতে পেরেছি! তুমি চান করানোর অজুহাতে আমার সারা গায়ে সাবান মাখাবে, তারপর ঐ অবস্থায় আমার মাই, গুদ, পোঁদ এবং দাবনা চটকাবে, তাই তো? তারপর আমি সাবান মাখানোর ফলে যখন তোমার বাড়াটা পুরো ঠাটিয়ে উঠবে, তখন তুমি আমায় অনুরোধ করবে যাতে ঐ অবস্থাতেই আবার তোমার চোদন খাবার জন্য আমি গুদ ফাঁক করে দিই!
অবশ্য গায়ে সাবান মেখে চোদাচুদি করতে হেভী মজা লাগে। তাছাড়া তোমার ত দেখছি, বাড়াটা এখনই বেশ ঠাটিয়ে উঠেছে। ঠিক আছে, আমি তোমার অনুরোধই মেনে নিলাম। চলো, বাথরুমে যাই।”

আমি প্রতিভাকে পাঁজাকোলা করে তুলে বাথরুমে নিয়ে এলাম। এতক্ষণ ধরে রান্না এবং আগেই দুইবার চোদনের ফলে প্রতিভার খূব মূত পেয়ে গেছিল। আমি নিজে স্টূলের উপর বসে প্রতিভাকে আমার কোলে বসিয়ে নিলাম। প্রতিভা ছররর করে মুততে আরম্ভ করল এবং তার মুতের জলে আমার বাড়া এবং বিচি ধুয়ে গেলো।

প্রতিভা আমাকেও ঐ অবস্থাতেই বসে তার গুদে টিপ করে মুততে অনুরোধ করল, যাতে আমার মুত দিয়ে তারও গুদ ধুয়ে যায়, কিন্তু আমার বাড়া পুরো ঠাটিয়ে থাকার ফলে মুত বেরুলো না।

আমি প্রতিভাকে আমার কোলে নিয়েই শাওয়ারের তলায় স্টূলে বসলাম এবং শাওয়ার চালিয়ে দুজনেরই উলঙ্গ শরীর ভিজিয়ে নিলাম। আমি শাওয়ারের জলেই প্রতিভার গুদটা ভালো করে ধুইয়ে দিলাম, যাতে মুত লেগে থেকে তার গুদটা জ্বালা না করে। এরপর তার কপাল থেকে আরম্ভ করে পায়ের পাতা অবধি সারা শরীরে সাবান মাখাতে আরম্ভ করলাম। প্রতিভার শরীরের বিশেষ অংশ অর্থাৎ তার মাই, গুদ, পাছা, পোঁদ ও দাবনায় একটু বেশী সময় ধরেই সাবান মাখালাম।

প্রতিভা আমায় চোখ মেরে বলল, “এই, তোমার হাতদুটো ত আমার শরীরের বিশেষ জায়গাগুলি থেকে সরছেই না! এরপর আমিও কিন্তু তোমার শরীরের বিশেষ জায়গায় অনেকক্ষণ ধরে সাবান মাখাবো! তখন কিন্তু তাড়া দেবেনা!”

আমি প্রতিভার সাবান মাখা মাইদুটোর খাঁজে আমার ঠাটিয়ে থাকা আখাম্বা বাড়াটা গুঁজে দিয়ে বললাম, “আমি তৈরী আছি, সোনা! তবে আমার ত একটাই যায়গা, মানে বাড়া আর বিচি। তুমি যতক্ষণ চাও সাবান মাখাও!”

প্রতিভা আমার গায়ে সাবান মাখাতে লাগল এবং আমি আমার বাড়ার উপর তার মাইদুটো ডলতে থাকলাম। আমার বাড়ার ঢাকা গুটিয়ে যাবার ফলে খয়েরী মুণ্ডুটা সাবানে মাখামাখি হয়ে হড়হড় করতে লাগল। প্রতিভা আমার সারা গায়ে সাবান মাখানোর পর একটা আঙ্গুলে ভাল করে সাবান মাখিয়ে আমার পোঁদের গর্তের ভীতর পড়পড় করে ঢুকিয়ে দিল। আমি হাল্কা ব্যাথায় ‘ওঁক’ করে উঠলাম।

প্রতিভা ইয়ার্কি করে বলল, “জান দেখো, আমি তোমার পোঁদের ভীতরটাও পরিষ্কার করে দিচ্ছি! তোমার পোঁদের গর্তটা বেশ চওড়া, তাই এত সহজে আমার আঙ্গুল ঢুকে গেলো। তোমার গাঁড়ের বাল কিন্তু খূবই ঘন। এরপর যেদিন সুযোগ পাবো আমি নিজেই তোমার পোঁদের বাল ছেঁটে দেবো।”

প্রতিভা আমার পোঁদে আঙ্গুল ঢোকানোয় আমার খূব মজা লাগছিল। আমিও ইয়ার্কি করে বললাম, “ডার্লিং, এরপর আমিও তোমার পোঁদে ও গুদে আঙ্গুল ঢুকিয়ে ভীতরটা পরিষ্কার করবো, তখন যেন রাগ কোরোনা।”

প্রতিভা আমার পোঁদের গর্তে আঙ্গুল নাড়াতে নাড়াতে মুচকি হেসে বলল, “আমি জানি, তুমিও আমায় ছেড়ে দেবেনা, এই কাজটা করবেই! তুমি ত আমার পোঁদে আগেই আঙ্গুল ঢুকিয়েছো, আবারও নয় ঢোকাবে! তবে আমার গুদে ঢোকার জন্য তোমার যন্ত্রটাই ত ফুলে ফেঁপে তৈরী হয়ে আছে। সাবান মাখা অবস্থায় মালটা আমার গুদে ঢুকলে …. উফ …. হেভী মজা লাগবে!”

আমি ঐ অবস্থাতেই বাথরুম থেকে বাহিরে বেরিয়ে মেঝের উপর একটা মাদুর পেতে দিলাম এবং প্রতিভাকে তার উপর চিৎ হয়ে শুয়ে পড়তে অনুরোধ করলাম। প্রতিভা সাথে সাথেই মাদুরের উপর শুয়ে পড়ল এবং আমায় নিজের উপর তুলে নিল। আমি প্রতিভার উপরে উঠেই আমার সাবানে হড়হড় করতে থাকা ৭” লম্বা যন্ত্রটা প্রতিভার রসসিক্ত গুদে এক ধাক্কায় ঢুকিয়ে দিয়ে পরপর ঠাপ মারতে আরম্ভ করে দিলাম।

প্রতিভার সাবান মাখা লসলসে মাইদুটো টিপতে আমার খূব মজা লাগছিল। মাইগুলো জোরে টিপলেই সেগুলো আমার আঙ্গুলের ফাঁক দিয়ে বেরিয়ে আসছিল। যেহেতু আমাদের দুজনেরই মুখে সাবান মাখা ছিলনা, তাই আমি ওর মুখের মধ্যে আমার মুখ ঢুকিয়ে দিয়ে ঠোঁটগুলো প্রাণ ভরে চুষতে থাকলাম।

গায়ে সাবান মাখা অবস্থায় মাদুরের উপর চোদাচুদি করা আমাদের দুজনেরই নতুন অভিজ্ঞতা হচ্ছিল এবং আমরা দুজনেই চুটিয়ে উপভোগ করছিলাম। প্রতিভা ঠাপের তালে তাল মিলিয়ে তলঠাপ দিতে দিতে বলল, “সত্যি সোনা, এই বয়সে তোমার যে এত স্ট্যামিনা এবং ক্ষিদে হবে, আমি ভাবতেই পারিনি! ডেঢ় ঘন্টায় তুমি আমায় তিনবার চুদে দিলে! তুমি অনেকদিন ধরেই আমায় চোদার ধান্ধায় ছিলে, আজ সুযোগ পেতেই আমার ভীতরে তোমার সব গরম ঢেলে দিয়েছো!”

না, এইবারে আমি আর বেশীক্ষণ ধরে রাখতে পারিনি। দশ মিনিটের মধ্যেই প্রতিভার গুদের ভীতর আমার সমস্ত মাল বেরিয়ে গেলো। প্রতিভা হেসে বলল, “জান, তুমি কি আমার গুদের ভীতরটা তোমার গাঢ় লিকুইড সোপ দিয়ে পরিষ্কার করবে?”

আমি বললাম, “হ্যাঁ ঠিক তাই, এবং ঐটা দিয়েই তোমার পোঁদের গর্তটাও পরিষ্কার করব!” এই বলে আমি প্রতিভার গুদে আঙ্গুল ঢুকিয়ে বীর্য মাখিয়ে নিলাম তারপর সেই আঙ্গুলটা ওর পোঁদের গর্তে ঢুকিয়ে দিলাম। এটাই হল প্রতিভার পোঁদ মারার আমার প্রথম পদক্ষেপ!

অবশ্য এরপর আমি খূবই যত্ন করে প্রতিভার গুদ এবং পোঁদের ভীতরটা পরিষ্কার করে দিয়েছিলাম। প্রতিভাও আমার পোঁদে আঙ্গুল ঢুকিয়ে ভীতরটা পরিষ্কার করেছিল। এরপর আমরা দুজনে পরস্পরকে খূব ভাল করে চান করালাম। আমি প্রতিভার মাইদুটো টিপে টিপে সমস্ত সাবান তুলে দিয়ে ছিলাম।

চান করার পর প্রতিভা কে আমি নিজে হাতেই ব্লাউজ এবং সায়া পরিয়ে দিলাম। প্রতিভা শাড়ি পরতে পরতে বলল, “জান, আজ আমায় পরপর তিনবার চুদে দেবার ফলে তোমার খূবই পরিশ্রম হয়েছে, তাই না? আসলে আমরা দুজনেই আজ প্রথমবার মেলামশা করতে গিয়ে এতটাই গরম হয়ে গেছিলাম যে চোদাচুদি করার সময় আমরা কেউই ভাবিনি যে ব্যাপারটা একটু বেশী হয়ে যাচ্ছে।

আমি ত আমার শরীর আজ থেকে তোমাকেই দিয়ে দিলাম, তাই পরের বার থেকে আমরা একদিনে এত বেশী চোদাচুদি করবোনা যে ক্লান্ত হয়ে পড়ি। তবে একটা কথা, তোমার বাড়ার ঠাপ আমি ভীষণ ভীষণ উপভোগ করেছি। আজ আমার বাইশ বছর বিয়ে হয়ে গেছে কিন্তু চুদতে গিয়ে কোনওদিনই আমি এতটা আনন্দ পাইনি যেটা আজ পেলাম।”

এরপর থেকে আমি সুযোগ পেলেই প্রতিভাকে ন্যাংটো করে চুদছি। তার শরীরের প্রতিটি ভাঁজ ও খাঁজ আমি ভাল করে দেখেছি এবং হাত বুলিয়েছি।

Exit mobile version