কাজের মাসি ফুলু – আমার ছেলেবেলা – পর্ব ২

প্রায় ৬-৭ মাস পরের ঘটনা। আমাদের বাসায় কাজ করত ফুলু মাসি। আমরা ডাকতাম ফুলিদি বলে। বয়স ৩৩-৩৫।
মেয়ে বাচ্চা হওয়ায় ওর স্বামী ওকে খাওয়ায়না। কোলের বাচ্চাটা নিয়ে আমাদের বাসায় আসত। বাচ্চাটা পরেশ এর ঘরে ঘুমাত। বাচ্চাটা কেদে উঠলে মাসি ওকে বুকের দুধ খাইয়ে আসত।
একদিন বাসায় কেউ নাই। আমি পরেশ আর ফুলিদি। আমি টিভিতে কার্টুন দেখছি। কাজের মাসি মেঝের উপর হাতু গেঁড়ে ঘর ঝারু দিচ্ছে। আমি ওনার হাঁটুর চাপে ফুলে উঠা মাই দুইটা দেখতে পেলাম। ভাল লাগছিল দেখতে! বিশাল মাই, যেন দুইটা জাম্বুরা। কাজের মাসি তেমন ফর্শা না হলেও মাইয়ের চামড়া বেশ পরিস্কার। কাজের মাসি একবার দেখে ফেললো আমি ড্যাবড্যাব করে ওনার মাই দেখছি। আমি ছোট বলে কাজের মাসি আমার চেয়ে থাকাটায় তেমন কিছু মনে করল না। এমন সময় বাচ্চাটা কেদে উঠল। কাজের মাসি ছুটে গেল ওকে দুধ দিতে। আমি বিরক্ত হয়ে আবার কার্টুন দেখতে লাগলাম। হঠাত মাথায় একটা বুদ্ধি এল। আমি হাল্কা পায়ে পরেশের ঘরের দিকে রউনা দিলাম। কিন্তু, বারান্দা থেকেই দেখলাম পরেশ ওর ঘরের জানালা দিয়ে উকি দিচ্ছে! তারমানে কি পরেশও ফুলিদির মাই দেখছে? আমি দাড়িয়ে রইলাম। পরেশ হাল্কা পায়ে নিজের ঘরে ঢুকল। আমি দ্রুত জানালার পাশে দাঁড়ালাম। পরেশ ও কাজের মাসির গলার আওয়াজ পেলাম। -কি পরেশ বাবু? কি চাও?

-ফুলিদি আজ তোমায় একটা কথা বলি।
– কি কথা?
-তুমি খুব সুন্দর। আরও সুন্দর তোমার ঐ মাই দুইটা!
-এই কথা! (ফুলিদির গলায় কৌতুক)টা কবে দেখলে?
-না মানে বাবুকে দুধ খাওয়ানোর সময় দেখেছি। আমি জানালা দিয়ে দেখছি ফুলিদি তার একটা মাই বাবুর মুখে তুলে দিয়েছে আরেকটা অন্যান্য দিনের মত আচল দিয়ে না ঢেকে প্রায় পুরোটাই বের করে রেখেছে। আর পরেশ হাঁ করে ঐ মাই এর দিকে তাকিয়ে ফুলিদির সাথে কথা বলছে। -লুকিয়ে দেখার দরকার কি, দেখতে চাও তো দেখ। বলেই কাজের মাসি যা করল পরেশ বা আমি কেউই তার জন্ন্যে প্রস্তুত ছিলামনা। কাজের মাসি তার ঢেকে রাখা মাইটা বের করে দিল। পরেশ ঢোক গিল্ল! আর আমি চোরের মত দেখছি ১৮ বছরের যুবকের সাথে ৩০ ঊর্ধ্ব নারীর গোপন লীলা। কাজের মাসির বিশাল মাই এর মাঝে কাল বড় বোঁটাটা দুধের চাপে ফুলে উঠেছে। এর মধ্যে বাবু দুধ খ্যেয়ে ঘুমিয়ে পরেছে। ফুলিদি বাবুকে কোল থেকে নামিয়ে বিছানায় রাখলেন।
এখন ফুলিদির বিশাল মাই দুইটাই নগ্ন সুন্দরজ্জ নিয়ে পরেশ আর আমার দিকে ড্যাবড্যাব করে তাকিয়ে আছে। -কি তাকাইয়া তাকাইয়া দেখবা না আর কিছু করবা?
ফুলিদির কথায় পরেশ সাহস পেল। খাটে বসল তার সামনে। এতদিন যে মাই জোড়া লুকিয়ে লুকিয়ে দেখেছে তা মাত্র এক হাত সামনে বিশ্বাস করতে কষ্ট হচ্ছে পরেশের। পরেশের দেরি দেখে কাজের মাসি ওর দুইহাত দিয়ে পরেশের দুই হাত ধরে ওর মাই দুটো ধরিয়ে দিল।
-আহ! কি নরম। -টেপ টেপ জোরে জোরে টেপ। আহ!
ফুলিদির সম্মতি পেয়ে পরেশ খপ খপ করে দুই হাতের সব শক্তি দিয়ে মাই দুটো তিপ্তে লাগল। ফিনকি দিয়ে বোঁটা থেকে গরম সাদা দুধ বেড়িয়ে পরেশের পাঁচ আঙ্গুল ভিজিয়ে দিল। পরেশ আয়েশ করে টিপছে আর কাজের মাসি “আহ” “উহ” করছে।
-নে টেপা রেখে একটু চুষে দে।
পরেশ মেঝেতে হাঁটু গেঁড়ে বসে কাজের মাসির এক তা মাই এর বোঁটা মুখে নিল। কোঁত কোঁত করে চোষার শব্দ পেলাম। আরেকটা মাই ইচ্ছে মত টিপছে আর ওর বোঁটাটা তিন আঙ্গুলে মোচড়াচ্ছে। -আহ! পরেশ তুই এতদিন কই ছিলি? খুব আরাম হচ্ছে রে। আরও জোরে জোরে চোষ। বাবুর চোষা আর মর্দ পোলার চোষাই আলাদা! আহ!
পরেশ একবার ডান মাই চোষে একবার বাম মাই। চোষা আর টেপায় মাই দুইটা লাল হয়ে গেল। আমি লক্ষ্য করলাম, ধুতির ফাঁক দিয়ে পরেশের বিশাল বাঁড়াটার (ওর কাছ থেকে ধন কে বাড়া বলে জেনে গেছি) মুন্ডীটা উকি মারছে। বাঁড়াটা একটু একটু কাঁপছে টের পেলাম। আমারও প্যান্টের ভেতর নুনুতে সুরসুরি লাগছে। আমি জিপার খুলে নুনু বের করে কচলাতে শুরু করলাম। অবাক হয়ে টের পেলাম আমার লিঙ্গ বেশ শক্ত হয়ে উঠেছে। পেশাব পাওয়া ছাড়া এই প্রথম ওটা যে শক্ত হয় দেখতে পেলাম। ওটা ধরতে বেশ ভাল লাগছিল।
ঐ দিকে ফুলিদি পরেশকে বিছানার পাশে দাড় করিয়ে একটানে পরেশের ধুতিটা খুলে ফেললো। লাফ দিয়ে বেড়িয়ে এল ওর ঠাটান বাড়া। পরেশের বাঁড়াটা আজ অনেক বড় লাগছে! গোলাপি মুণ্ডীটা বের হয়ে চকচক করছে। ধনের মুখ থেকে জল গড়াচ্ছে। ফুলিদি হাঁটু গেড়ে বসে খপ করে ওর বাঁড়াটা ধরে মুখে নিয়ে নিল। তারপর চপচপ করে চুষতে লাগল।
-আহ ফুলিদি! চোষ, আরও জোড়ে চষো। কিছু পরে দেখি ফুলিদির কাপড় উঠে পাছা বেড়িয়ে পরেছে। আমি এই প্রথম কোন নারীর সুডৌল পাছা দেখলাম। একটু পর দেখলাম ফুলিদি নিজের কাপড় খুলছে। কমলা শাড়ী পড়া ছিল, আর সবুজ ব্লাউস। আস্তে আস্তে কিসব গুনগুন করতে করতে শাড়ী খুলে এক পাশে রাখল। অফ হওয়াইট একটা পেটিকোট পড়া। সেটাও খুলে পুরো নেংটা হয়ে গেল। এতটুকু দেখেই আমার নুনু ফুলে বেথা করতে লাগল! ঝোলা ঝোলা বিশাল দুইটা দুধেল মাই পরেশ তিপ্তে লাগল দুই হাতে। এরপর ফুলিদি মেঝেতে শুয়ে পড়ল। এই প্রথম ওর পেশাবের জায়গাতা চোখ পরল। কালো ঘন বালে ছেয়ে ছিল পুরা ভোদা। একদম থাইয়ের নিচ থেকে প্রায় নাভি পর্যন্ত বাল। কুচকুচে কালো বাল ও ভোদা। ভোদার মাঝখানটায় লাল চেরা। কেমন ভেজা ভেজা।
-আয় পরেশ। তর বাঁড়াটা আমার ভোদার ফুটায় দিয়ে আমার অনেক দিনের আচোদা ভোদার পাড় ভেঙ্গে দে। চোদ আমাকে। আমি ঠিক বুঝলামনা ফুলিদি পরেশ কে কি করতে বলছে। ফুলিদি দুই পা ফাঁক করে তার কালো বাল ভর্তি ভোদাটা কেলিয়ে ধরল। পরেশ ওর উপর হাঁটু গেড়ে ওর ৭” ধনটা ভোদার মুখ বরাবর সেট করল। বুঝলাম, পরেশ এই বেপারটায় নতুন। বেপারটা জানলেও কখনো নিজে করেনি।
পরেশের বাড়া ভোদা স্পর্শ করতেই ফুলিদি পরেশ কে চার হাত পায়ে জড়িয়ে ধরল। পরেশ হুম্রি খেয়ে ফুলিদির শরীরের উপর পরে গেল। আর ওর বাঁড়াটা ফুলিদির ভোদার নরম ফুতর ভেতর ধুকে গেল।
প-উ-চ! একটা ভিন্ন ধরনের শব্দ হল।
-আহ! এবার ঠাপাতে থাক।
নরম আর গরম ভোদার ছোঁয়ায় পরেশকে আর বলে দিতে হলনা কি করতে হবে।ও পাকা চোদনদারের মত ঠাপাতে লাগল। হোত হোত করে শব্দ হতে লাগল, দেহের সাথে দেহের আছড়ে পরার শব্দ। প-কা-ত প-কা-ত করে চুদে চলল পরেশ আমার ফুলিদিকে। সুখে ফুলিদি গোঙাতে লাগল, আহ আহাহ!
এভাবে কতক্ষন গেল জানিনা। তবে দুই জনই বেশ ঘেমে উঠেছে দেখলাম। পরেশের পীঠের ঘাম ওর পাছার মাঝখান দিয়ে গরিয়ে ওর দ্রুত দুলতে থাকা বিচি ভিজিয়ে দিল। এরপর ওর ভেজা বিচি থেকে ফোটা ফোটা ঘাম ফুলিদির পোঁদের উপর পরতে লাগল। পরেশের চোদেনের গতি বেরে গেল।
-দে দে আমার ভোদার ভেতর তোর মাল দে। তোর মাল দিয়ে আমার ভোদার গরম ঠান্ডা কর।
পরেশ কয়েকটা রাম ঠাপ দিয়ে হঠাৎ সমস্ত কোমর নিয়ে খুব জোরে ঠা-প দিল।
-আআআহ!
-দে দে আমার ভোদায় তোর মাল দে। (পরে বুঝেছিলাম পরেশ ফুলিদির শরীরের ভেতর তার পৌরুষ ঢেলে দিল)
ওভাবেই ওরা একজন আরেকজনের উপর আরও ৫ মিনিট পরে রইল। এক সময় পরেশ উঠে দাঁড়াল। আমি দেখলাম ওর ধন আর ভোদার রসে মাখামাখি ধনটা অনেক ছোট। কিন্তু বেশ যুদ্ধ ক্লান্ত। ফুলিদির ভোদা থেকে কলকল করে দুইজনের কাম রস বেড়িয়ে ওর দুই উরু ভিজিয়ে দিল। উনি তা আচল দিয়ে মুছে নিলেন। পরেশ তার ধুতি পরে নিল, উনি ওনার পেটিকোট ও শাড়ি পরে নিলেন। ওনার চোখে মুখে প্রশান্তি আর সুখ সুখ ভাব।
-পরেশ তুই আজ থেকে যখুনি সুযোগ পাবি আমার ভোদার পাড় ভেঙ্গে দিবি। আজ থেকে আমি তোর কামরানী হয়ে থাকব। এই বলে ফুলিদি পরেশের ঠোঁটে চুমু খেল। পরেশ ওনার মাইতে চাপ দিয়ে বল্ল,
-তুমি আমার পৌরুষের ফুল ফুটালে, আমিও আজ থেকে তোমার কাম গোলাম হয়ে থাকলাম। আমি দ্রুত জানালা থেকে সরে এক দৌরে আমাদের টিভি ঘরে চলে গেলাম। সেদিন রাতে ঘুমের মাঝে আমি ফুলিদিকে দেখলাম। “আমি ওনার মাই চুষছি!”