Site icon Bangla Choti Kahini

আবার নতুন করে-১০ (Abar Notun Kore - 10)

আমার হাত আবার মানসীর ব্রেসিয়ারের স্ট্র্যাপের উপরেই ঘোরা ফেরা করতে লাগল এবং আস্তে আস্তে স্ট্র্যাপ ধরে ধরে সামনের দিকে এগুতে থাকল।

আমার হাত তার বগলের তলা অবধি পোঁছতেই মানসী প্রচণ্ড ছটফট করে বলে উঠল, “না কাকু না, এমন করো না, আর এগিয়ে যেও না! প্লীজ আমায় ছেড়ে দাও! আমার ভীষণ লজ্জা করছে!”

মানসী বুঝতেই পারছিল পরের মুহর্তেই তার পদ্মফুলের কচি কুঁড়িদুটোর উপরে আমার থাবা বসতে চলেছে। কিন্তু আমি ইচ্ছে করে সেখনেই থেমে গেলাম এবং তার মাথায় হাত বুলিয়ে বললাম, “ভয় পেওনা মানসী, এইখান থেকেই আরম্ভ হয়, তারপর আস্তে আস্তে তলার দিকে নেমে যায়। এবং তুমি সেজন্যই দিদির সাথে এখানে এসেছো। রাত্রিবেলায় তুমি দেখবে দিদি আমার কাছে কতটা ফ্রী হয়ে গেছে! আমায় একটু এগিয়ে যেতে দাও, মানসী!”

আমি এই বলে ব্রেসিয়ারের উপর দিয়েই তার পদ্মফুলের কুঁড়িদুটোয় থাবা বসালাম। মানসী লজ্জা এবং ভয়ে দাঁতে দাঁত চেপে আমার সোহাগ সহ্য করতে লাগল। সত্যি ঐদুটো পদ্মফুলের কুঁড়িই বটে, যেখানে এখনও অবধি কোনও ভ্রমর মধু খেতে আসেনি! এবং সেজন্যই সেগুলো এত ছোট, তা সত্বেও অতীব সুন্দর গঠন!

মানসী সামান্য কামোত্তেজিত হতেই আমি তার হাত ছেড়ে দিয়ে এক পলকে ব্রেসিয়ারের পিঠের হুকটা খুলে দিলাম। স্ট্র্যাপগুলো ঝুলে পড়ল এবং আমার হাত সরাসরি মানসীর একটা মাই ধরে ফেলল।

মানসীর সারা শরীর কেঁপে উঠল আর সে নিজেকে ছাড়াবার চেষ্টা করতে লাগল, কিন্তু সে আমার হাতের শক্ত বাঁধন থেকে নিজেকে ছাড়াতে পারল না।

আমি একটার সাথে মানসীর দ্বিতীয় মাইতেও সোজাসুজি থাবা বসালাম। মাইদুটো মোমের মত নরম! মানসী ঘামে ভিজে চান করে গেল। তার ঘামের মিষ্টি গন্ধে আমার মন চনমন করে উঠল।

আমি মাই ছেড়ে দিয়ে শরীরের পিছন দিকে লেগিংসের কোমরের অংশের ইলাস্টিক সরিয়ে একটা হাত ঢুকিয়ে দিয়ে প্যান্টির উপর দিয়েই মানসীর নরম পাছায় হাত বুলাতে লাগলাম। মানসী ছটফট করে উঠে বলল “না কাকু, প্লীজ আর এগিও না! আমার ভীষণ অস্বস্তি হচ্ছে!”
আমি মানসীর গালে চকাৎ করে একটা চুমু খেয়ে বললাম, “কিচ্ছু ভেবোনা মানসী, প্রথম প্রথম অস্বস্তি হয়, তারপর সব সয়ে যায়! জীবনটা এভাবেই চলে!”

ঠিক সেইসময় কৃষ্ণা আমাদের ঘরে দু কাপ চা নিয়ে ঢুকল। সে আমায় মানসীর পাছায় হাত বুলাতে দেখে বলল, “হ্যাঁরে, মানসী জিনিষটা কেমন, রে?

আমি বললাম, “আমি ত এখনও ওর সব কিছু দেখিনি বা পরীক্ষা করিনি। তবে যতটুকু দেখেছি এককথায় বলতে পারি অসাধারণ জিনিষ! মানসী কে যে ছেলে ভোগ করতে পাবে তার অসীম সৌভাগ্য হবে!”

কৃষ্ণা বলল, “আমি মানসীর সাথে আমার ছোটছেলে অর্ণবের বিয়ে দেবো ঠিক করেছি। যদিও অর্ণব মানসীর চেয়ে বয়সে দুই বছরের ছোট, কিন্ত তাতে কোনও অসুবিধা নেই। অর্ণব এবং মানসী দুজনে খূবই বন্ধু।

তবে অর্ণব নিজের পায়ে না দাঁড়ানো অবধি ত আমি তার বিয়ে দিতে পারছিনা। তাই বিয়েতে এখনও চার থেকে পাঁচ বছর দেরী আছে। এদিকে মানসী ত নতুন যৌবনের জ্বালায় জ্বলে যাচ্ছে!

তুই একটু ভাল করে দেখে নিস, অর্ণব মানসীকে সামলাতে পারবে কিনা। আমি চাইনা বিয়ের পর ভরা যৌবনে আমি যা কষ্ট পেয়েছি, অন্য কোনও মেয়ে সেটা ভোগ করুক।

তাই ততদিন তুই মাঝে মাঝে মানসীর ক্ষিদে মেটাতে থেকে তাকে এমন ভাবে তৈরী করে দে, যাতে আমার ছেলের কোনও অসুবিধা না হয়। তোকে জানিয়ে দিই, মানসী এখন লজ্জা পেলেও সব জেনেশুনেই কিন্তু তোর কাছে এসেছে। এখন লজ্জা ও অস্বস্তি হলেও রাতে সে তার দিদির উপস্থিতি তে তোর সামনে তার সবকিছুই বের করে দিতে রাজী হয়ে যাবে।

মানসী লাজুক হলেও ভীষণ কামুকি, পাছে অর্ণবের পড়াশুনা নষ্ট হয়ে যায়, তাই তাকে আমি অর্ণবকে এখন থেকে তার জিনিষপত্র দেখাতে বা খেলতে দিতে বারন করে রেখেছি। তোরা দুজনে চা খেয়ে নে, মৌমিতা রান্নায় ব্যাস্ত থাকার জন্য আমি তার বাচ্ছাটাকে সামলাতে যাচ্ছি।”

দেখো কাণ্ড! প্রথমে একটা মাঝবয়সী মাগী রাতের পর রাত চোদন খেলো, তারপর শাশুড়ি তার বৌকে পাল খাওয়াতে নিয়ে এল এবং অবশষে হবু শাশুড়ি হবু বৌয়ের সীল খোলাতে নিয়ে এসেছে! মানে কোথা থেকে কোথায়!

আমি অন্ধকারের সুযোগে প্যান্টি আবৃত পাছার উপর থেকে হাত সরিয়ে নিয়ে সামনের দিক দিয়ে প্রথমে লেগিংস এবং তারপরে প্যান্টির ভীতরে হাত ঢুকিয়ে মানসীর শ্রোণি এলাকা স্পর্শ করলাম।

সদ্য গজিয়ে ওঠা মখমলের মত নরম এবং খূবই হাল্কা বালে ঘেরা মানসীর ছোট্ট কচি গুদ! দুপাশে গোলাপের পাপড়ির মত দুটো নরম কোওয়া আর সরু চেরায় আঙ্গুল ঠেকিয়েই বুঝতে পারলাম এই জিনিষ একদম টাটকা, যা কোনওদিনই ব্যাবহার হয়নি।

আমার এই চেষ্টায় মানসী “না কাকু, না …. আমায় ছেড়ে দাও” বলে সীৎকার দিয়ে উঠল কিন্তু আমার হাত সরিয়ে দেবার খূব একটা চেষ্টা করল না। উল্টে তার পা দুটো সামান্য ফাঁক করে দিল। হয়ত কামোদ্দীপনায় আমার স্পর্শ এতক্ষণে তার ভাল লাগছিল।

আমি আমার অপর হাতটা কুর্তির সামনের দিক দিয়ে ভীতরে ঢুকিয়ে দিয়ে মানসীর পদ্মকুঁড়ি দুটোয় হাত বুলাতে লাগলাম। এরফলে মানসী বেশ উত্তেজিত হয়ে গেল এবং আমায় দুহাতে জড়িয়ে ধরল। আমি সেই সুযোগে আমার একটা আঙ্গুল দিয়ে মানসীর গুদের চেরার ভীতরের অংশ স্পর্শ করলাম।

না, হাইমেন ত নেই! তাহলে কি হল? আমি মানসীকে এই কথা জিজ্ঞেস করতে সে আমায় জানালো অনেক বেশী সাইকেল চালানোর ফলে বেশ কয়েক বছর আগেই তার হাইমেন ছিঁড়ে গেছিল।

আঃহ, এই তথ্য জেনে আমি খূব খূশী হলাম, তার মানে সীল খোলার সময় মানসী ততটা কষ্ট ভোগ করবে না, যেটা হাইমেন ছেঁড়ার জন্য তাকে ভোগ করতে হত!

এতক্ষণে মানসীর কামেচ্ছা জেগে উঠল। সে মুখে কিছু না বলে পায়জামার উপর দিয়েই আমার ঠাটিয়ে থাকা সিঙ্গাপুরী কলাটা ধরে চটকাতে লাগল। মানসীর প্রচেষ্টা সফল করার জন্য আমি পায়জামার ভীতর থেকে কলাটা বের করে সোজাসুজি তার হাতে দিলাম।

মানসী জীবনে প্রথমবার কোনও পুরুষের ঠাটিয়ে থাকা বাড়া দেখছিল তাই হাতে নিয়েই সে চমকে উঠে মুখ ফসকে বলে ফেলল, “উঃফ, কত বড়, যেমনিই লম্বা, তেমনিই মোটা আর তেমনিই শক্ত! কি সর্ব্বনাশ হতে চলেছে আমার, আজ রাতে!”

আমি মানসীর মাথায় হাত বুলিয়ে মুচকি হেসে বললাম, “ভয় পেওনা মানসী, ছেলেদেরটা দাঁড়িয়ে গেলে এমনই হয়! তুমি নির্ভয়ে এইটার সামনের ঢাকাটা পুরো গুটিয়ে দাও। আমার একটুও লাগবেনা। তোমার ঐখানে ঢোকার সময় ঢাকাটা পুরো গুটিয়েই থাকবে। তাছাড়া তোমার হাইমেন ত আগেই ছিঁড়ে গেছে, তাই আশি শতাংশ ব্যাথা ত এমনিই কমে গেল!

হ্যাঁ, প্রথমবার একটু ব্যাথা লাগবে ঠিকই, তবে সেটা কখনই অসহ্য নয়। আর তোমার অভিদাও ত বিয়ের পর থেকে তোমার দিদির সাথে এটাই করছে। অথচ এখন দেখ তোমার দিদি তাকে ছেড়ে একরাতও তোমাদের বাড়িতে থাকতে চায়না। এমনকি তোমর হবু শাশুড়িও এটার জন্যই রোজ আমার বাড়িতে আসছে!”

Exit mobile version