Site icon Bangla Choti Kahini

আবার নতুন করে-১১

ততক্ষণে মৌমিতা রান্না শেষ করে আমাদের ঘরে ঢুকে বলল, “কি গো কাকু, আমার বোনের সীল খুলেছ ত? মানসী, তোর কেমন লাগল, রে?”

তারপরে সে আমাদের দুজনের শরীরেই পোষাক দেখে বলল, “একি, তোমরা দুজনে এখনও পোষাক খোলনি? উঃফ, কাকু, তোমাকে নিয়ে আর পারা যাবেনা! তোমার মনে আছে ত, যে আজরাতে তোমায় পরপর দুটো যুবতীকে ঠাণ্ডা করতে হবে? এত সময় নষ্ট করলে কি করে হবে?”

আমি মানসীর সামনেই নাইটির উপর দিয়ে মৌমিতার ব্রেসিয়ার হীন মাইদুটো টিপে দিয়ে বললাম, “মৌমিতা, তুমি সম্পূর্ণ অভিজ্ঞ, আর মানসী সম্পূর্ণ অনভিজ্ঞ! তাকে ত একটু বেশী সময় দিতেই হবে, তানাহলে সে ভয় পেয়ে যাবে!”

মৌমিতা বলল, “ঠিক আছে কাকু, তাহলে চলো, আমরা সবাই মিলে খাওয়া দাওয়ার পাট চুকিয়ে দিই। বাচ্ছাটাকেও খাইয়ে দিই, তাহলে শাশুড়িমা তাকে নিয়ে শুয়ে পড়তে পারবে। আর আমরা তিনজনে এই ঘরে খেলা আরম্ভ করতে পারবো।”

ততক্ষণে কারেন্ট চলে আসল। মৌমিতার পরামর্শ অনুযায়ী আমরা সবাই খাওয়া দাওয়া সেরে নিলাম। বেচারি মানসী চাপা উত্তেজনায় ভাল করে খেতেও পারলনা। মৌমিতা খাওয়ার শেষে আনুশাঙ্গিক কাজগুলো সেরে নিল। কৃষ্ণা বাচ্ছাটকে নিয়ে পাশের ঘরে শুয়ে পড়ল এবং মৌমিতা, মানসী ও আমি শোবার ঘরে ঢুকে দরজা ভেজিয়ে দিলাম।

আমি ঘরের সমস্ত আলো জ্বেলে রেখেছিলাম যাতে আমরা সবাই পরস্পরের গুপ্তধন দেখতে পাই। মৌমিতা মানসীকে জোর করে তার সমস্ত জামাকাপড় খুলে পুরো উলঙ্গ করে দিয়ে আমার কোলে বসিয়ে দিল, এবং নিজেও পুরো উলঙ্গ হয়ে আমার কোলের উপর বসে পড়ল।

দিদির এই অকস্মাৎ আক্রমণে মানসী চরম লজ্জায় পড়ে দুটো হাত দিয়ে তার মাইদুটো এবং গুদ আড়াল করার চেষ্টা করতে লাগল। এদিকে তখন আমার কোলের উপর একসাথে দু দুটো নবযুবতীর মোমের মত নরম পাছা! দুটো পাছার চাপে আমার ঠাটিয়ে ওঠা আখাম্বা বাড়া ছটফট করে আরো শক্ত হয়ে গেলো।

আমি দুহাত এগিয়ে দিয়ে দুইজোড়া তরতাজা মাই একসাথে টিপতে লাগলাম। একজোড়া ব্যাবহৃত এবং আরেক জোড়া আনকোরা মাই! গঠন হিসাবে দুটো জোড়াই সমান। শুধু মানসীর মাইদুটো ব্যাবহার না হয়ে থাকার ফলে একটু ছোট এবং তার বোঁটা দুটোও খূব নরম!

মৌমিতাকে সাবলীল ভাবে মাই টেপাতে দেখে মানসী আগের চেয়ে অনেকটাই ফ্রী হয়ে গেল এবং আস্তে আস্তে তার লজ্জাবোধ কমে যেতে থাকল। একটু বাদে আমি দুই হাত দিয়ে দুই বোনের গুদ খামচে ধরলাম। মৌমিতার বাল কামানো গুদ, আর সদ্য গজানো ভেলভেটের মত নরম বালে ঘেরা মানসীর গুদের ছোঁওয়ায়, আমার বাড়া লকলক করে উঠল।

মৌমিতা আমার বাড়া ধরল এবং মানসীকেও সেটা ধরতে বলল। দুটো যুবতীর নরম হাতের চাপে আমার বাড়ার ঢাকা গোটানো ডগ রসে মাখামাখি হয়ে গেল। দুজনে এক সাথে হাতের মুঠোয় ধরার পরেও আমার বাড়ার কিছুটা অংশ তাদের মুঠোর বাইরেই থাকল। মৌমিতা অনুভবী মেয়ে, তাই সে একটু বাদে নিজেই আমার কোল থেকে নেমে মুখে বাড়া নিয়ে চুষতে লাগল।

আমি ভাবলাম মানসীর পক্ষে আজ প্রথম রাতে বাড়া চোষা সম্ভব হবেনা, কিন্তু একটা কিশোরীর ব্যবহার না হওয়া কচি গুদের রসের স্বাদ সম্পূর্ণই ভিন্ন হবে। অতএব সীল খোলার আগে আমায় তার যৌনমধুটা অবশ্যই একবার চেখে দেখতে হবে।

আমি মৌমিতাকে বললাম, “মানসী হয়ত আমার বাড়ার সাইজ দেখে সেটা গুদে নিতে ভয় পাচ্ছে। তাই আমি প্রথমে তার সামনেই তোমায় চুদে দিই। দিদিকে চুদতে দেখলে ওর ভয় কমে যাবে এবং সে নিজেই পা ফাঁক করে সীল কাটাতে রাজী হয়ে যাবে। তাছাড়া যখন মৌমিতার হাইমেন আগেই নষ্ট হয়ে গেছে, তখন প্রথমবার বাড়া নিতে তার এমন কিছু ব্যাথা লাগবেনা।”

মৌমিতা রাজী হয়ে গেল এবং আমার সামনে পা ফাঁক করে শুয়ে পড়ল। আমি ইচ্ছে করেই মানসীকে দেখাবার জন্য চোদার আগে মৌমিতার বালহীন গুদে মুখ দিলাম। মৌমিতার গুদ দেখে মানসী বলল, “দিদি, তোর ফাটলটা কত বড়, রে! সেজন্যই তুই এত সহজভাবে কাকুর বাড়া ঢুকিয়ে নিতে পারছিস!”

মানসী এই প্রথমবার আমার সামনে বাড়া শব্দের উচ্চারণ করল। অর্থাৎ তার লজ্জাবোধটা কমছিল। মৌমিতা হেসে বলল, “না রে বোকা, প্রথমে আমার গুদের ফাটলটাও তোর মতই ছোট ছিল। তোর ভগ্নিপতি রোজ চুদে চুদে আমার এই হাল বানিয়েছে। কাকু ত গতকালই আমায় প্রথমবার চুদল। তুই চিন্তা করিসনি, দিন কয়েক কাকুর চোদন খেলে তোর ফাটলটাও আমার মত বড় হয়ে যাবে। উঃফ কাকু, তুমি ত আমার গুদের মধ্যে তোমার গোটা মুখটাই ঢুকিয়ে দিচ্ছ! আমার নরম গুদে তোমার গোঁফের চুলগুলো ফুটছে ত!”

আমি মৌমিতার গুদে মুখ রেখেই মানসীকে বললাম, “মানসী, তোমার দিদির যৌনমধু ভীষণ সুস্বাদু! তোমার দিদি খূবই উত্তেজিত হয়ে গেছে, তাই তার গুদ দিয়ে প্রচুর পরিমাণে রস বেরুচ্ছে! তুমি ত মৌমিতার চেয়ে ছোট এবং তোমার গুদে এখনও অবধি কিছুই ঢোকেনি, তাই তোমার যৌনমধু আরো বেশী সুস্বাদু হবে। তোমার সীল খোলার আগে আমি কিন্তু তোমারও তরতাজা যৌনমধু খাবো!”

মানসী একটু লাজুক কন্ঠে বলল, “না কাকু, কিছুই ঢোকেনি, তা নয়। কয়েকবার আমি নিজেই সরু বেগুন, ছোট শশা আর মোমবাতি ….!
মৌমিতা মানসীর গাল টিপে দিয়ে তাকে আদর করে বলল, “ওলে বাবা লে, আমার সেই ছোট্ট বোনটা কত্ত বল হয়ে গেল, রে! বেচারা নিজেই নিজের ভীতর …. ঢোকাচ্ছে! যাক, এইবার কাকুর জিনিষটা ঢুকলে তুই আসল মজাটা পাবি! তবে মনে রাখিস, কাকুর জিনিষটা কিন্তু তোর হবু শাশুড়িমায়ের সম্পত্তি! তাই ভবিষ্যতে তার অনুমতি ছাড়া ব্যাবহার করতে পারবি না!”

মৌমিতার কথায় আমরা তিনজনেই হেসে ফেললাম। এইবার আমি মানসীর সামনেই মৌমিতার গুদের চেরায় বাড়া ঠেকিয়ে জোরে চাপ দিলাম। আমার গোটা বাড়াটাই একচাপে ভচ্ করে মৌমিতার রসালো গুদে ঢুকে গেল।

যেহেতু মৌমিতা অভিজ্ঞ, তাই আমি তাকে প্রথম থেকেই জোরে জোরে ঠাপাতে এবং তার মাইদুটো পকপক করে টিপতে লাগলাম।

মিতাকে সুখের সীৎকার দিতে দেখে মানসীও মন দিয়ে আমার আর মৌমিতার চোদাচুদি উপভোগ করতে লাগল।

না, সেইবারে আমি মৌমিতাকে খূব বেশীক্ষণ ঠাপাইনি, কারণ তারপরেই আমার উপর মানসীর সীল ভাঙ্গার দায়িত্ব ছিল। আমি পনেরো মিনিটেই কাজ সেরে ফেলে একটু বিশ্রাম করতে লাগলাম।

মৌমিতা নিজেই আমার বাড়া আর নিজের গুদ পুঁছে পরিষ্কার করে দিল। মানসী এবং মৌমিতা দুজনেই আমায় জড়িয়ে শুয়ে পড়ল। আমার লোমষ বক্ষে দুটো নবযুবতীর দুইজোড়া পূর্ণ বিকসিত স্তন চেপে গেছিল।

মানসী আমার বাড়া আর বিচি ধরে খেলছিল। সে আমায় মাদক কন্ঠে বলল, “কাকু, প্রথমটা একটু আস্তে ঢুকিও, কারণ আমি যে বেগুন বা শশাগুলি ব্যাবহার করেছিলাম, সেগুলো সবকটাই তোমার বাড়ার চেয়ে ছোট ছিল।”

Exit mobile version