Site icon Bangla Choti Kahini

আবার নতুন করে-১২ (Abar Notun Kore - 12)

আমি মানসীর মাথায় হাত বুলিয়ে বললাম, “চিন্তা কোরোনা মানসী, আমি তোমার কোনও ক্ষতি করবনা। তোমার দিদিও আমার কাছে চুদে আনন্দ পেয়েছে এবং তুমিও পাবে।” মৌমিতা বলল, “কিন্তু কাকু, মানসীর গুদে ঢোকানোর আগে তোমায় প্রতিবারই কণ্ডোম পরতে হবে, তানাহলে কিন্তু বিপদ ঘটে যেতে পারে!”

দুটো ড্যাবকা ছুঁড়ির চাপে আধঘন্টার মধ্যেই আমার বাড়া আবার টনটন করে উঠল এবং আপনা থেকেই ঢাকাটা গুটিয়ে গেল। আমি বিছানায় বসে মানসীর পা দুটো ফাঁক করে সোজাসুজি তার গুদে মুখ ঠেকিয়ে দিলাম। আমার মনে হল যেন নরম মাখনের মধ্যে মুখ ঢুকিয়ে দিয়েছি! কুমারী মেয়ের আচোদা গুদের যে কি অসাধারণ স্বাদ হয়, আমি সেদিনই প্রথম জানলাম।

মৌমিতা আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বলল, “কাকু, আমার বোনের যৌনরস চাটতে তোমার কেমন লাগছে, গো?” আমি হেসে বললাম, “খেজুরের নতুন গুড়ের চেয়েও বেশী সুস্বাদু! তবে মিষ্টি নয়, একটু নোনতা! মৌমিতা, তুমি কিছু মনে কোরোনা, আসলে এই স্বাদ একমাত্র কুমারী মেয়েদের ব্যাবহার না হওয়া তরতাজা গুদেই হয়।

যেহেতু তুমি বিবাহিতা, তাই তোমার যৌনরস যতই সুস্বাদু হউক না কেন, মানসীর মত হবেনা। তবে মানসী আমার কাছে কয়েকবার চোদা খেলেই তার রসে আর এই স্বাদ থাকবেনা। মানসীর কচি পোঁদের গন্ধটাও কিন্তু তোমার পোঁদের গন্ধের মতই মিষ্টি! আসলে না মারালে মেয়েদের পোঁদের গন্ধটাও এমনই মিষ্টি থাকে। আমি গতরাতে তোমার পোঁদের মিষ্টি গন্ধ শুঁকেই বুঝতে পেরেছিলাম অভিষেক কোনওদিনই তোমার পোঁদ মারেনি।

আমি বুঝতেই পারিনা মেয়েদের এত সুন্দর গুদ থাকতে কিছু ছেলে যে কেন তাদের পোঁদ মারতে ভালবাসে। আমি মেয়েদের পোঁদে বাড়া ঢোকাতে একদম পছন্দ করিনা, তাই আমি কোনওদিনই তোমার শাশুড়িমায়েরও এমন ভারী এবং লোভনীয় পোঁদ মারিনি!”

ধীরে ধীরে সেই সময়টা এগিয়ে এল যখন মানসী অনভিজ্ঞ কুমারী থেকে অভিজ্ঞ নারী হয়ে যাবে! আমি বুঝতে পারলাম চোখের সামনে দিদিকে চুদে মজা পেতে দেখে এবং এতক্ষণ ধরে পুরুষের ছোঁওয়া পেয়ে মানসী শারীরিক এবং মানসিক দু ভাবেই আমার চোদন খাবার জন্য তৈরী হয়ে গেছে।

মৌমিতা আমার বাড়ায় কণ্ডোম পরিয়ে দিল। আমি মানসীর মাইদুটো টিপে টিপে তাকে আরো কিছুটা উত্তেজিত করলাম, তারপর তার দুই পায়ের মাঝে দাঁড়িয়ে তার আচোদা গুদের মুখে বাড়া ঠেকিয়ে একটু চাপ দিলাম। মানসীর নরম গুদ ফুঁড়ে আমার ডগটা ঢুকে গেল। মানসী ব্যাথায় ককিয়ে উঠল। মৌমিতা তাকে সাহস দিয়ে বলল, “মানসী, আর একটু সহ্য কর, বোন! এক্ষুণি ব্যাথা কমে যাবে!”

সেই সুযোগে আমি আবার একটু জোরেই চাপ দিলাম। আমার অর্ধেক বাড়া গুদের ভীতরে ঢুকে গেল। মানসী যন্ত্রণায় কাতরাতে লাগল। যদিও মানসীর সীল খুলে গেছিল। মৌমিতা বলল, “বোন, ভেবে দেখ, তুই কিন্তু কুমারী থেকে নারী হয়ে গেছিস! কত আনন্দের কথা, বল!”
মানসী নিজেকে একটু সামলে নিতে আমি আবার একবার জোরে চাপ দিলাম। আমার গোটা বাড়া মানসীর গুদে ঢুকে গিয়ে আটকে গেছিল। মানসী যন্ত্রণায় ছটফট করতে করতে বলল, “কাকু আমায় ছেড়ে দাও, আমি আর নিতে পারছিনা! আমার ভীতরটা জ্বলে পুড়ে যাচ্ছে! তুমি বাড়া বের করে নাও!”

আমি কি আর এতই বোকা, যে বাড়া ঢোকানোর পর একটা আচোদা নবযুবতী কে না চুদে ছেড়ে দেবো! আমি এক ভাবে থেকে মানসীকে সামলে ওঠার জন্য কিছুটা সময় দিলাম এবং ততক্ষণ ওর ফুলের মত মাইদুটো পকপক করে টিপতে থাকলাম। যৌনরস বেরনোর ফলে মানসীর গুদ ধীরে ধীরে হড়হড়ে হতে লাগল এবং ব্যাথাও বেশ কমে গেল।

আমি মানসীকে আস্তে আস্তে ঠাপাতে আরম্ভ করলাম এবং সে আমার ঠাপ উপভোগ করতে লাগল। আমি মানসীর চোখের জল পুঁছিয়ে দিয়ে তার ঠোঁটে ও গালে পরপর চুমু খেয়ে বললাম, “আর চিন্তা নেই মানসী, তুমি তোমার দিদির মতই বড় হয়ে গেছো! আজ থেকে তুমি একটা নতুন জীবনে প্রবেশ করলে!

এরপর খূব সহজেই তোমার বন্ধু এবং হবু বর অর্ণবের বাড়া তোমার গুদে যাতাযাত করতে পারবে। তোমার যেমন শারীরিক গঠন, অর্ণব তোমায় চুদে খূব আনন্দ পাবে। তবে তুমি এই মুহুর্তে অর্ণবের সামনে গুদ ফাঁক করবেনা, তাহলে একবার এই স্বর্গের সুখ পেলে অর্ণবের লেখাপড়া গোল্লায় যাবে! ততদিন আমি তোমায় চোদন সুখ দিতে থাকব।”

মৌমিতা আমার গাল টিপে বলল, “কাকু, আজ তুমি একটা বড় কাজ করলে। আমার অ্রপ্রাপ্তবয়স্কা বোনটিকে প্রাপ্তবয়স্কা বানিয়ে দিল। খূব ভাল হয়েছে। এতক্ষণে মানসী বেশ কিছুটা অভ্যস্ত হয়ে গেছে। এবার তুমি তাকে জোরে জোরে ঠাপ দাও।”

আমার কোমরের গতিবিধি বেশ বেড়ে গেল, এবং বাড়াটাও মানসীর কচি গুদ ফুঁড়ে ফুঁড়ে ঢুকতে বেরুতে লাগল। এতক্ষণে মানসীও নিজেকে বেশ কিছুটা সামলে নিয়ে ছিল, তাই সেও কোমর তুলে তলঠাপ আর মুখে সীৎকার দিতে লাগল।

একটা কচি মেয়ের সম্পূর্ণ আচোদা গুদে বাড়া ঢুকিয়ে তার কুমারীত্ব নষ্ট করে আমি খূবই গর্বিত বোধ করছিলাম। এই বয়সে নিজের চেয়ে ২৬ বছরের ছোট তরতাজা নবযুবতীর সফল ভাবে শীলহরণ করতে পেরে আমার খূবই মজা লাগছিল। এই চোদনের অন্যই সুখ, যারা একটু বেশী বয়সে কোনও নবযুবতীকে চুদেছেন, তারাই শুধু এই সুখ অনুভব করতে পারবেন। তবে আমি সেইরাতে উঠতি বয়সের ছুঁড়িটাকে বেশী কষ্ট না দেবার উদ্দেশ্যে তাকে খূব বেশীক্ষণ না ঠাপিয়ে দশ মিনিটের মধ্যেই কণ্ডোমের ভীতর কাজ সেরে ফেললাম।
আমার বাড়া যখন ফুলে ফুলে উঠে বীর্য ঢালছিল, তখন মানসী বলে ফেলল, “কাকু, এটা কি হচ্ছে গো? এমন করছো কেন?” মৌমিতা ব্যাপারটা বুঝতে পেরে হেসে বলল, “মানসী, শেষে এইরকমই হয়, রে! তাও ত কাকু কণ্ডোম পরে থাকার জন্য তুই গুদের ভীতর বীর্যস্খলনের মজাটা উপভোগ করতে পারিসনি। আসলে কাকু যেমন চোদু লোক, এই সময় তুই বীর্য টেনে নিলে কাকুর ঔরসেই তোর পেট হবার সম্ভাবনা থেকে যেত। পরের বার তোর মাসিক আরম্ভ হবার ঠিক আগের রাতে আমার বাড়ি চলে আসবি। আমি তোকে শাশুড়িমায়ের সাথে কাকুর বাড়ি পাঠিয়ে দেবো! ঐসময় তুই কাকুর কাছে কণ্ডোম ছাড়াই চুদতে পারবি এবং তাতে তোর পেট হবারও ভয় থাকবেনা।”

কণ্ডোম পরে চুদবার ফলে মানসীর গুদটাও নোংরা হয়নি। তবুও আমি আর মৌমিতা একবার মানসীর গুদ ফাঁক করে দেখে নিলাম সেখানে কোনও আঘাত লেগেছে কিনা। না, তেমন কিছুই হয়নি, শুধু আমার আখাম্বা বাড়ার চাপে গুদটা একটু ফুলে উঠেছিল।

আমি বুঝতেই পারলাম, মানসীর উপর প্রথমবার যা চাপ পড়েছে, তাতে ঐরাতে তাকে আর দ্বিতীয়বার চোদা যাবেনা। আমার আখাম্বা বাড়ার চাপে কচি ছুঁড়িটার গুদে ব্যাথা হয়ে গেছিল। অতএব আগামীকাল সকালে আবার মৌমিতাকেই চোদার ইচ্ছে নিয়ে তিনজনে ন্যাংটো থেকেই জড়াজড়ি করে ঘুমিয়ে পড়লাম।

পরের দিন সকালে মুখের উপর কোনও নরম জিনিষের স্পর্শে আমার ঘুম ভেঙ্গে গেল। আমি চোখ খুলতেই মুখের সামনে দেখলাম মৌমিতার ফর্সা নরম পোঁদ! গতরাতের প্রথম চোদনে মানসীর গুদে কোনও ক্ষত হয়েছে কিনা দেখার জন্যই মৌমিতা আমার দিকে পিছন করে দিনের আলোয় পাশে শুয়ে থাকা মানসীর গুদ ফাঁক করে দেখছিল।

চোখের সামনে মৌমিতার লোভনীয় পোঁদ দেখে আমি থাকতে না পেরে তখনই বিছানা থেকে উঠে পিছন দিয়ে তার গুদে পড়পড় করে বাড়া ঢুকিয়ে প্রথম থেকেই বেদম ঠাপ মারতে লাগলাম। আসলে গতরাতে মানসীকে চুদবার জন্য আমিও মৌমিতাকে বেশীক্ষণ ঠাপাতে পারিনি, তাই মৌমিতারও যৌনক্ষুধা পরিতৃপ্ত হয়নি আর সেজন্যই সে যে কোনও অজুহাতে দিনের আলোয় আমার মুখে পোঁদ ঠেকিয়ে আমায় উত্তেজিত করার চেষ্টা করছিল।

দিদিকে চুদতে দেখে উত্তেজিত হয়ে মানসী আমার পোঁদের তলা দিয়ে হাত ঢুকিয়ে আমার বিচি চটকাতে লাগল। সে আমার বাড়ার গোড়া স্পর্শ করে অনুভব করল যে এই অবস্থাতেও আমার গোটা বাড়া তার দিদির গুদে ঢুকে গেছে। মানসী এই দৃশ্য দেখে বলল, “দিদি, কাকু ত তোকে কুকুরের মত চুদছে, রে! তোর হেঁট হয়ে ঠাপ খেতে অসুবিধা হচ্ছেনা?”

মৌমিতা আমার ঠাপ খেতে খেতে হেসেই বলল, “না রে, কোনও অসুবিধাই হচ্ছেনা! এইভাবে চোদাচুদিকে ডগি আসন বলে, এবং এটায় দুজনেই খূব মজা পায়! তুই একটু অভ্যস্ত হয়ে যাবার পর কাকু তোকেও ডগি আসনে চুদবে, তখন তুইও খূব মজা পাবি। শাশুড়িমা ত এই আসনে ঠাপ খেতে পছন্দ করেনা, তাই কাকু আমাকেই চুদে মজা নিচ্ছে!”

শাশুড়িমায়ের কথা বলতেই শাশুড়িমা চার কাপ চা নিয়ে ঘরে ঢুকে বলল, “উঃফ, দুটো কচি মাল পেয়ে মিনসেটা এখনও চুদে যাচ্ছে! (হয়ত মানসীর উপস্থিতির জন্য তখন সে খিস্তি দেয়নি) নে, তাড়াতাড়ি শেষ কর, আমাদের বাড়ি ফিরতে হবে, ত!”

আমি মৌমিতার গুদ থেকে বাড়া বের করে নেবার পর কৃষ্ণা আমায় বলল, “হ্যাঁ রে, মানসী ছুঁড়িটা তোর কেমন লাগল? ওর সীল খুলেছিস, ত? আমার ছোট ছেলে তাকে সামলাতে পারবে ত?”

আমি মানসীর গুদে হাত বুলিয়ে বললাম, “মানসী হেভী, হেভী জিনিষ, রে! সীল ভেঙ্গে দিয়ে ওকে চুদতে হেভী মজা পেয়েছি! শোন, মেয়েরা একটু লম্বা, তবে পুরো শক্ত জিনিষ পছন্দ করে। আমার মত না হয়ে, অর্ণবের বাড়া তার দাদার মত হলেও মানসী পুরো মজা পাবে!”

আমি চায়ের কাপ হাতে নিয়ে সবাইয়ের সামনেই কৃষ্ণার নাইটি তুলে তার বাঁধন মুক্ত গুদে হাত বুলিয়ে বললাম, “এই ত, আমার আসল সিংহদুয়ার খুলে গেছে! আজ রাতেই এখানে আবার আক্রমণ হবে!”

মৌমিতা আমার কথা কেটে দিয়ে বলল, “কাকু, তবে জঙ্গল পরিষ্কার করার পরেই কিন্তু, বুঝেছো?” আমরা চারজনেই হাসিতে ফেটে পড়লাম। আমি মৌমিতা ও মানসীর মাই গুদ ও পোঁদে চুমু খেয়ে তাদের উষ্ণ বিদায় জানালাম। মৌমিতা ও মানসী আমার বাড়ায় চুমু খেয়ে বিদায় নিল।

সেদিন সন্ধ্যায় কৃষ্ণা একলাই আসল। আসার সাথেই আগের মত ঘরে ঢুকে সব জামা কাপড় খুলে ন্যাংটো হয়ে আমার মুখে গুদ ঘষে দিয়ে সামনে চেয়ারের উপর পা ফাঁক করে বসে আদর কাড়িয়ে বলল, “এই ল্যাওড়া, আজ আমার বাল কামিয়ে দিবি, ত? ক্রীম কিনেছিস?”

আমি হেসে বললাম, “ওরে মাগী, ক্রীম আমার বাড়িতেই আছে। তবে এই বয়সে আমার কিন্তু তোর বালে ভর্তি গুদটাই বেশী ভাল লাগছে। মৌমিতা ও মানসী দুজনেরই উঠতি বয়স, ওদরে মন রাখার জন্যই তোর বাল কামাবো বলেছিলাম। কিক্তু না, আমার প্রেমিকার বালে ভর্তি গুদই আমার প্রথম পছন্দ! তাই বাল কামানো ক্যান্সেল!”

কৃষ্ণা একগাল হেসে আমায় জড়িয়ে ধরল। রান্নার আগেই আমরা দুজনে আবার নতুন উদ্যমে মাঠে নেমে পড়লাম!

Exit mobile version