Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – লক্ষী লাভ – ২য় পর্ব (Bangla choti golpo - Lokkhi Lav - 2)

Bangla choti golpo – লক্ষী আমার ধোনের ডগা চেটে চেটে পুরো মালটা খেয়ে নিল।

আমি তো দেখে থ, পরে জেনেছিলাম ও এর আগেও চোদাচুদি করেছে। এরপর ও নিজের ফ্রকটা খুলে ফেললো, এখন ও শুধু একটা প্যান্টি পরে আছে। এর আগে আমি কোনো দিন কোনো মেয়েকে ল্যাংটো দেখিনি। লক্ষী প্যান্টি খুলে ফেলতেই আমি তার কোঁকড়ানো বালে ভর্তি কালো গুদটাকে দেখলাম। প্রমথ গুদদর্শন, এবার আমার ছোট হয়ে যাওয়া বাড়াটা আবার বড় হতে লাগলো। তাই দেখে লক্ষী আবার বাড়াটা হাতে নিয়ে কচলাতে লাগলো।

তাকিয়ে থাকলে হবে, আমি যেমন তোর বাড়া চুষলাম তোকেও আমার গুদ চুষতে হবে।
আমার ওর চুলে ভর্তি কালো গুদ দেখে ঘেন্না লাগছিলো। ছিঃ! আমি চুষবো না। তুই আগে বাল কামিয়ে গুদ পরিষ্কার করবি তারপর চুষবো। তার চেয়ে আয় আসল জিনিস ভরি।
লক্ষী রেগে গেলো –  যা তোকে আর এই নোংরা গুদে ধোন ঢোকাতে হবে না।

আমার তো ধোন ফুলে উঠেছে, এখন না ঢোকাতে দিলে মুশকিল। আমি সঙ্গে সঙ্গে ওর গুদটা হাত দিয়ে চেপে কচলাতে লাগলাম – প্লিজ, রাগ করিস না। এখনই লিসার পড়া হয়ে যাবে আর মাও বাড়িতে চলে আসবে তাই যা করার তাড়াতাড়ি করি। অন্য একদিন তোর গুদ চুষে দেব।

ওর গুদে হাত দিয়ে দেখলাম ভালোই রস কাটছে। তাই ও আর বাঁধা না দিয়ে আমার ধোনটা ধরে ওর গুদের মুখে সেট করে বললো – ‘ঢোকা’। দেরি না করে আমিও জোরে এক ধাক্কা দিলাম। আমার ধোনটা ৭ ইঞ্চি লম্বা র ৫ ইঞ্চি মোটা হওয়ার কিছুদূর গিয়ে আটকে গেলো। লক্ষী ব্যাথায় উঃ করে উঠলো। আমি ধোনটা বার করে গুদের বাইরের রসে ভিজিয়ে নিয়ে আবার দিলাম এক ঠাপ। এবার পুরোটা ঢুকে গেলো আর লক্ষী ব্যাথায় কুঁকড়ে গেলো, মুখে আ আ আ আঃ উ উ উ উঃ করে উঠলো।
ব্যাথ্যা লাগছে? বের করে নেব?

যেটা করছিস ওটা কর রে বোকাচোদা। জোরে ঠাপা।
আমিও জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। কিছুক্ষন পর লক্ষী বলতে লাগলো

কি ই ই সু উ উ উ খ রে এ এ ! এই রকম সুখ আমি আগে পাইনি। তোর ধোন তা বাঁধিয়ে রাখার মতো। এবার থেকে প্রতিদিন তোর ধোনের গুঁতো খেতে চায়।

আমিও এইরকম অনুভূতি আগে কোনোদিন পায়নি। আমিও ঠাপ বাড়িয়ে দিলাম। ৫ মিনিট পর লক্ষী আমাকে জড়িয়ে ধরে কেঁপে কেঁপে উঠলো। আমার ধোনে গরম অনুভূতি হলো, আমিও মাল ধরে রাখতে পারলাম না, ওর দুধ দুটো কামড়ে ধরে গুদের ভিতর মাল ছেড়ে দিলাম।

কিছুক্ষন ল্যাংটো অবস্থায় দুজন দুজনকে আঁকড়ে ধরে পরে থাকলাম। হঠাৎ লিসা লক্ষী লক্ষী বলে ডাকাতে আমরা তাড়াতাড়ি জামা-কাপড় পরে নিলাম। লক্ষী দৌড়ে ওদের ছাদে চলে গেলো আমি আস্তে আস্তে উঠে নীচে চলে এলাম। এইভাবেই লক্ষীর কাছে আমার প্রথম চোদনের হাতেখড়ি হলো।

কাজের মেয়ের কাছে আমার প্রথম চোদনের হাতেখড়ি হওয়ার Bangla choti golpo

 

চোদার সুখ যে কি সে প্রথম চোদার পরে বুঝতে পারে। আমার ও অবস্থা একই আবার কবে লক্ষীকে চুদবো এই ভেবে সময় যেন আর কাটতেই চাইছে না। পড়তে বসে বারবার লক্ষীকে চোদার দৃশ্যগুলো চোখের সামনে ভেসে উঠতে লাগলো। আমি আবার চোদার জন্য ব্যাকুল হয়ে উঠলাম।

হঠাৎ করে লোডশেডিং হয়ে গেলো। তখন ছিল গরমকাল, আর একবার লোডশেডিং হলে দুই ঘণ্টার কমে লাইট আসবে না। আমি ছাদে চলে গেলাম। পাশের ছাদে লক্ষী আর লিসা আগেই চলে এসেছে। লক্ষীকে দেখে আমার ধোন নেচে উঠলো। দেরি না করে ওদের ছাদে গেলাম। লিসা থাকাতে লক্ষী আমাকে বেশি পাত্তা দিচ্ছে না। আমিও বুঝতে পারলাম। প্রায় আধ ঘন্টা পর লিসা বাথরুম করতে নীচে গেলো। আমি সঙ্গে সঙ্গে লক্ষীকে জড়িয়ে ধরে মাই দুটো টিপতে লাগলাম। লক্ষীও প্যান্টের উপর দিয়ে আমার ধোনে হাত বুলাতে লাগলো।

আর একবার চুদতে ইচ্ছা করছে তোকে।
আমারও তোর ধোন গুদে নিতে ইচ্ছা করছে। কিন্তু এখনই লিসা দিদিমণি চলে আসবে।

এই বলতে বলতে সিঁড়িতে পায়ের আওয়াজ পেয়ে আমরা স্বাভাবিক অবস্থায় ফিরে এলাম। তখন লক্ষী ফিসফিস করে বলল আজ রাতে সবাই ঘুমালে ছাদে এসো। তার কিছুক্ষন পর লাইট চলে আসলো আমি নিচে চলে এলাম। তারপর খেয়েদেয়ে অপেক্ষা করতে লাগলাম কখন সবাই ঘুমাবে।

মা- বাবার ঘরের লাইট অফ হয়ে যাওয়ার কিছুক্ষন পর প্রায় বারোটার সময় আমি ছাদে উঠলাম। কেউ নেই, ভাবলাম লক্ষী ভুলে যায়নি তো বা ঘুমিয়ে পড়েনি তো। এইসব চিন্তা করছি এমন সময় দেখি ওদের ছাদে কে আসলো। অন্ধকারে ঠিক মতো বোঝা যাচ্ছে না। আমি একটু আঁড়ালে লুকালাম, যদি লক্ষী না হয় অন্য কেউ হয়, পরের দিন মাকে বলে দেবে ওতো রাতে তোমার ছেলে ছাদে কি করছিলো। আমাদের ছাদে আসতে বুজলাম লক্ষী।

কিরে, আমাকে দেখে ভয়ে লুকালি কেন?
বুজতে পারিনি, ভাবলাম তুই ঘুমিয়ে গেছিস।

চোদার লোভে ঘুমাতে পারিনি, দুইবার উপরে এসে ঘুরে গেছি। এবার না আসলে সত্যিই ঘুমিয়ে পড়তাম।

আমি একটা হাফ প্যান্ট পড়েছিলাম, টান মেরে প্যান্টটা খুলে দিলো। আমি পুরো ল্যাংটো, ও আমার ধোন মুখে ভরে চুষতে আরম্ভ করে দিল। আমি ওর দুধ নিয়ে মচলাতে লাগলাম, বোঁটা গুলো নিয়ে খেলতে লাগলাম। আমি আগে থেকেই উত্তেজিত ছিলাম, ওর চোষণের ফলে আবার মাল ফেলে দিলাম, লক্ষী চেটে খেয়ে নিল। এবার লক্ষী তার প্যান্টি তা নামিয়ে দিয়ে আমার মুখটা জোর করে ওর ভোদাতে চেপে ধরলো।

ছাড়, আমার নিঃশ্বাস বন্ধ হয়ে যাচ্ছে। তুই বাল কামিয়েছিস?

তোর কাছ থেকে চোদন খেয়েই বাথরুমে গিয়ে বালগুলো কামিয়ে ফেললাম আর গুদটাও ভালো করে সাবান ঘষলাম। এবার চোষ ভালো করে।
আমার প্রথম গুদ চোষা, গুদের চারপাশে জিভ বুলাতে লাগলাম।
এটা চোষা হচ্ছে বোকাচোদা, জিভটা ফুটোতে ঢোকা, গুদের সব রসগুলো চুষে খা।

আমি ওর কথা মতন চুষতে লাগলাম। কিছুক্ষন পর লক্ষী আমার ধোন তার গুদে ঢোকাতে বললো। আমি ধোনটা গুদে সেট করে ঠাপ মারতে লাগলাম। ঠাপ মারতে মারতে লক্ষীকে কিস করছি, ওর মাই গুলো টিপছি।
আরও জোরে, আঃ কি আরাম, টেপ রে হারামি জোরে টেপ।

প্রায় ১২-১৫ মিনিট পর দুইজনেরই মাল আউট হয়ে গেলো। আমরা একে অপরকে কিছুক্ষন জোরাজোরি করে শুয়ে থাকলাম। তারপর উঠে নীচে গিয়ে শুয়ে পড়লাম।

এইভাবে রাতে অথবা বিকালে বেশ ভালোই চলছিল আমাদের চোদনলীলা। কিন্তু ….

…..(চলবে)

Bangla choti kahinir সঙ্গে থাকুন ….

Bangla choti golpo গল্প লিখে পাঠান …

কিভাবে লিসাকে চুদলাম তা পরের পর্বে। কেমন লাগছে বন্ধুরা! জানাতে ভুলবেন না।

Exit mobile version