Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – কাম পূজারী – ১ (Kam Pujari Part 1)

নিঃসঙ্গ কাম পূজারীর কাজের বৌয়ের সুধারস পানের বাংলা চটি গল্প

 

বিয়ের পর একমাসও পল্লবের সাথে ঘর করতে পারেনি প্রনীতা. এমন পুরুষকে নিয়ে ঘর করা কিছুতেই সম্ভব নয়. পল্লবের টুরুম ফ্ল্যাট ছেড়ে প্রনীতা এখন ওর বাপের বাড়ীতে. ঠিক করেছে আর কোনদিন পল্লবের কাছে ফিরে যাবে না. পল্লব নিঃসঙ্গ জীবন কাটাচ্ছে. প্রনীতা ওর সাথে অ্যাডযাস্ট করতে পারেনি, এখন শুধু ডিভোর্স হওয়াটা বাকী. পল্লবের নোংরা স্বভাবই প্রনীতাকে পল্লবের থেকে বিচ্ছিন্ন করে দিয়েছে. বিয়ের পরও যে অন্য মেয়েছেলে নিয়ে ফুর্তী করে, রাত বিরেতে বাড়ী ফেরে,এমন উশৃঙ্খল জীবন, তার সাথে ঘর না করাই ভাল. প্রনীতা অনেক দূঃখে পল্লবের সঙ্গ ছেড়েছে.

বাড়ীতে পল্লব এখন একা থাকে.আত্মীয় সজন, বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ বিশেষ নেই.কারুর খোঁজ রাখে না. নামকে ওয়াস্তে একটা চাকরী করে.অফিসে যায় আর বাড়ী ফেরে. মাঝে মধ্যে মদ নিয়ে পড়ে থাকে.সাথে ব্লু ফিল্ম আর পর্ণ ম্যাগাজিন.কখনও নিজে রান্না করে আবার কখনও হোটেল থেকে খাবার এনেও খায়. যেন রুটীন মাফিক জীবন.কিন্তু এভাবে জীবন কাটাতে ওর যেন আর ভাল লাগে না. মাঝে মাঝে মনে হয় জীবনটা একটু পাল্টে গেলে হয় না? গতানুগতিক জীবন কাটাতে কার না আর ভাল লাগে? দুতিনদিন ভাড়া করা কয়েকটা মেয়ে এনেও মন ভরছে না. বেশ্যাপল্লীতে দুরাত্রি গিয়ে ভালমতন সুখ করেছে.

পল্লব মনে মনে এমন একটা নারীসঙ্গ খুঁজছিল, যে হবে অন্যদের থেকে একটু আলাদা. ওর সঙ্গে সবসময় থাকবে, ওর নিজস্ব টু রুম ফ্ল্যাটে একসাথে রাত কাটাবে যৌনসঙ্গিনী হয়ে. প্রনীতা যখন নেই,তখন আর কোন বাঁধাও নেই. ওর সঙ্গে ভালমতন সেক্সুয়াল লাইফ যখন গড়ে উঠল না. তখন পরিবর্ত হিসাবে কাউকে যেন চাই.এক অশ্লীল যৌনখেলায় ও মেতে উঠতে চায়. মেয়েটি হবে সুন্দরী আর সেক্সী. পল্লবকে নিয়মিত যৌনসুখ দিতে রাজী আছে. কত তো মেয়ে আছে এই বাজারে. একটু খুঁজলে কি পাওয়া যাবে না?

তবে ঐগুলো সবই এক রাত্রিরের খোরাক, বার বার নিয়ে শুতে ভাল লাগে না. পল্লবের সবসময়ের জন্য একটা নারী দরকার. যে ওকে সব উপড়ে দেবে.পল্লবকে সুখের সাগরে ভাসিয়ে দেবে. যাকে নিয়ে পল্লব যা ইচ্ছে তাই করবে, উদ্দাম ফুর্তী আর সেই সাথে চরম যৌনমস্তি. চোদনের কথা ভাবলেই শরীরে উত্তেজনা এসে যায়. ওফঃ কখন আসবে সেই মূহুর্ত? এক ঘেঁয়ে জীবনটাকে কাটাতেই হবে. একটা মেয়ে চাই. যার সাথে স্থায়ী সম্পর্ক. কারুর পরোয়া নেই,কাউকে নিয়ে মাথাব্যাথাও নেই. শুধু অনাবিল যৌনস্রোতের সুখে ভেসে যাওয়ার অপেক্ষা. কথায় বলে সবুরে মেয়া ফলে. দেখাই যাক কি হয়.

পল্লব কদিন ধরেই ভাবছিল, বাইরে কোথাও ঘুরে আসবে. এই শহরের কাছাকাছি কোথাও. ঘরে যেন আর মন টেকে না. যদি কোথাও দ্বারস্থ হওয়া যায়. পর্বত অরণ্যের আদিবাসী রমনীর মতন কোন প্রকৃতি কন্যা যদি খুজেঁ পাওয়া যায়. দৈহিক ক্ষুধা চরিতার্থের জন্য কোন আদিবাসী মেয়ে পেলেই বা মন্দ কি? উদোম ন্যাংটো করে কোন মেয়েকে যদি মোক্ষম ঠাপানো যায়. ভরপুর মস্তি করা যায় তাহলে এর মতন সুখ যেন আর কিছুতে নেই. ও মেয়েছেলেদের শরীর চাটতে ভালবাসে. একটা আলাদা রকম আনন্দ পায় শরীর চাখার মধ্যে. তার উপর উপরি পাওনা সে মেয়ে যদি নিজে থেকে শরীর বিলিয়ে নির্লজ্জের মতন দেহ উপভোগ করতে দেয়. তাহলে তো কথাই নেই. কিন্তু সেই দিনটা কবে আসবে যে ওকে সব উজাড় করে ঢেলে দেবে. অবাধ যৌনজীবন উপভোগ করার জন্য ওতো মুখিয়ে আছে. শুধু একটা সুযোগের অপেক্ষায় দিনগোনা. কাম পূজারী পল্লব সেই নারীর সুধারস কবে পান করবে?

সুটকেশ গুছিয়ে পল্লব মোটামুটি রাতের ট্রেন ধরার জন্য তৈরী. বাঁধ সাধল বৃষ্টি. এক জোড়ে বৃষ্টি যে এখন ঘর থেকে বেরোনোই দায়. পল্লব একটা সিগারেট ধরিয়ে ভাবছে এখন কি করবে. জানলা দিয়ে বৃষ্টিটাকে মাপার চেষ্টা করছিল. যেভাবে মুশল ধারে নেমেছে, সহজে থামবে না.অগত্যা যাওয়া কি তাহলে ক্যানসেল? অভিলাস পূরণ হবে কি করে?

পল্লব মনে মনে ভাবছে আর ওর শরীরের ভেতরটা উসখুস করছে. বৃষ্টিটা যেন নামার সময় পেল না.ঠিক আছে, আজ না হলে কাল. যাওয়া একদিন পেছবে.এর থেকে আর কি হবে? আজকের রাত্রিটা মদ্ আর ব্লুফিল্ম দেখেই কাটিয়ে দেবে, তারপরে কাল খুব ভোরে ট্রেন ধরবে.

মোবাইলটা হাতে নিয়ে নড়াচড়া করছিল পল্লব. হঠাত ওর চোখ পড়ল একটা মিস্ কল.
নম্বরটা মোবাইলে সেভ্ করা নেই. নামটা ওঠে নি. কে হতে পারে? পল্লব কল্ ব্যাক করল.
-কে বলছেন?
-এই অধমকে চিনতে পারছ না. আমি প্রভাকর.
-প্রভাকর?
-আজ্ঞে হ্যাঁ. তোমার খাস দোস্ত. চিনতে পেরেছ?
-তোমার নম্বর তো সেভ করা নেই. বুঝতে পারিনি.
-নতুন মোবাইল নিয়েছি. প্রথম ফোনটা তোমাকেই করলাম.
-বাজে লোকটাকে এতদিন বাদে মনে পড়ল?

-এতদিন আর কোথায়. এই তো মাস চারেক আগে তোমার সাথে দেখা হয়েছিল. শুনলাম,তুমি নাকি বিয়ে করেছ. তারপর আবার বউ ছাড়া ঘর করছ. তা হোল কি?
-ও সব কথা সামনে দেখা হলে বলব. তা তুমি এখন কোথায়?
-আসব না কি? এই বৃষ্টিতে? বলতো ট্যাক্সি নিয়ে চলে আসতে পারি. যদি বল সাথে ওয়াইন এর একটা বড় বোতল.
-অবশ্যই. আজকেই এস. কাল আবার বাইরে কোথাও যাব বলে প্ল্যান করেছি. বৃষ্টিটা না আসলে চলেই যেতাম.
-আসছি তাহলে. ওয়েট কর. আমি একঘন্টায় পৌঁছোচ্ছি.

পল্লব লাইনটা ছেড়ে দিল. হঠাৎ যেন একটা আশার আলো ওর মনটাকে চাগিয়ে দিল. চারমাস পরে প্রভাকরের সাথে যোগাযোগ. তাহলে কি নতুন কিছুর সন্ধান মিলতে পারে? প্রভাকর তো ওর স্বভাবটা জানে. যদি একটা মেয়ে জুটিয়ে দিতে পারে. দেখাই যাক না.
প্রভাকর এক সময়ে পল্লবের মদ খাওয়ার পার্টনার. কত মেয়ে পটানোর ছক হয়েছে বসে বসে. এবারও যদি একটা সুযোগ আসে.
পল্লব খুব পরনারী গমনে ইচ্ছুক. মেয়েটির দিক থেকে যদি কোন বাঁধা না আসে. ওতো শারিরীক উত্তেজনা মেটাতে চরিত্র খুইয়েছে. এবার শুধু উপভোগ করার জন্য একটা সঙ্গী চাই. প্রভাকর কি ওকে সন্ধান দিতে পারবে? পারবে সবসময়ের জন্য একটা নারী এনে দিতে?

পল্লব টিভিটা চালিয়ে প্রভাকরের জন্য ওয়েট করতে লাগল.প্রভাকর এল এক ঘন্টার মধ্যেই. দরজায় কলিং বেল. পল্লব উঠে দরজাটা খুলে দিল. প্রভাকর সামনে দাঁড়িয়ে আছে হাতে মালের বোতল নিয়ে. পল্লব ওকে অভ্যর্থনা করল.
-এসো এসো. তোমার জন্যই অপেক্ষা করছি.
-তাহলে তোমার সাথে দেখা শেষ পর্যন্ত হোল. তা আছ কেমন?
-ভাল.
-কি ব্যাপার বলত. সুটকেশ ফুটকেশ গুছিয়ে কোথায় যাবার প্ল্যান করছিলে?
-সত্যি কথা যদি জানতে চাও, সেভাবে কোন প্ল্যানই করিনি. তোমার ফোন আসার পর আমার সব প্ল্যান ভেস্তে গেছে.
-এ মা. তাহলে কি এসে ভুল করলাম?

-না না. তুমি ঠিক দরকারের সময়ই এসেছ. বস. তোমার সাথে আমার কিছু প্রয়োজনীয় কথা আছে.
-তাহলে মাল খেতে খেতেই শুনব. টিভিটা চালিয়ে দাও. গরম সিডি আছে নাকি? চালিয়ে দাও.
পল্লব আর প্রভাকর দুজনে মুখোমুখি বসে ড্রিংকস্ করা শুরু করল. ওর ফ্ল্যাটটায় একটা বেডরুম আর বাইরে ড্রয়িং রুম. সোফা সেটের দুদিকে বসে ওরা মদ খাচ্ছে. মাঝখানে একটা সেন্টার টেবিল. মদের সাথে বাদাম এনেছে প্রভাকর.

পল্লব কিছুক্ষন বাদে মদ খেতে খেতে ঢোলা চোখে টিভির স্ক্রীনের দিকে তাকাচ্ছিল. একটা গা গরম করা ব্লু ফিল্ম এর সিডি চলছে. পল্লব ওটা উপভোগ করছিল. প্রভাকরকে উদ্দেশ্য করে বলল-এরকম একটা মেয়ে আমার চাই.
প্রভাকর টিভির স্ক্রীনের দিকে তাকালো. ঠোটের কাছে গ্লাসটা ধরে বলল-কি বলছ?
-হ্যাঁ. যা বলছি বুঝতে পারছ না? ঠিক ঐ রকম.
প্রভাকর ভাল করে দেখল. ব্লু ফিল্ম এর হিরোয়িনকে. হাঁসতে হাঁসতে বলল পয়সা ফেললে এক্ষুনি চলে আসবে তোমার কাছে.
-আমি সবসময়ের জন্য চাইছি.
প্রভাকর চোখ বড় করে বলল-সবসময়ের জন্য?

-হ্যাঁ. অসুবিধা কি? তুমি তো জানো এখন আমার কোন প্রবলেম নেই.
-তাহলে তো তোমাকে তাকে কেপ্ট করে রাখতে হয়. রক্ষিতা চাইছ মস্তি করার জন্য?
-অনেকটা তাই.
-বেশী পয়সা ফেললে পাবে.
-তোমার সন্ধানে আছে না কি?

প্রভাকর মাথা নীচু করে মদের গ্লাসে চুমুক দিল. গ্লাসে চুমুক দিতে দিতে কি যেন ভাবল. তারপর মাথা তুলে বলল-কিন্তু তোমার কি একটাতে মন টিকবে গুরু? আমিতো তোমাকে জানি.
-সেরকম দরকার হলে চেঞ্জ. অসুবিধে কি?
-এরকম মেয়ে এক্ষুনি আমার হাতে নেই.
-ন্যাকামো কোর না. তুমি ইচ্ছে করলেই আমাকে আকাশের চাঁদ হাতে এনে দিতে পারো. এর আগে তোমার দৌলতে কত মেয়েই তো পেয়েছি. তোমার সাথে আমার সম্পর্কটা কি আজকের নাকি? কত মেয়েকে নিয়ে গাড়ীতে ঘুরেছি, হোটেলে বারে গেছি. ওদের খাইটা খুব বেশী. আমি ওরকম চাইছি না.
-আমি বুঝতে পারছি না তুমি কি রকম চাইছ?
-আমি যেটা চাইছি সেটা তুমিই এনে দিতে পারো.
-কি রকম?

-আমি চাইছি ডাগর শরীর. আমার কাছেই সবসময় থাকবে. মেয়েছেলের স্বাদ্ পাওয়ার জন্য আমাকে বাইরে যেতে হবে না. আমাকে দেখভাল করবে. আমার মন খুশ হয়ে যাবে.
-বাঃ. আর?
-সবই থাকবে. তুমি যেগুলো এই ব্লু ফিল্ম এ দেখছ. তার সবই থাকবে. আমি মনে প্রাণে যা চাইব সেটা সে আমাকে দিতে পারবে অনায়াসেই. যৌন-ক্রীড়ার ধরনটা হবে আলাদা. গা গরম করে দেওয়ার মতন. আমাকে সে পাগল করে দেবে.
-ওরে বাবা.
একটা সিগারেট ধরিয়ে বেশ আগ্রহ নিয়ে প্রভাকর পল্লবের কথা শুনতে লাগল. ওর কৌতূহল, আগ্রহ,উত্তেজনার রেশ সবই ফুটে উঠতে লাগল ওর চোখে মুখে.
-আর কি কি আছে মেয়েটার মধ্যে?

-আমায় ও যা জিনিষ দিতে পারবে, আর কেউ দিতে পারবে না. বিছানায় ওর ভূমিকাটা হবে দেখার মতন. শরীরের প্রতিটি রোমকূপ নগ্ন করে ওকে দেখতে পারব. একজন পুরুষকে কত গভীর ভাবে চোদন সুখ দেওয়া যায়, তা জানবে শুধু সেইই.
-সত্যি পল্লব. তোমার চোদন রসনা দেখার মতন.
পল্লব এবার নিজে একটা সিগারেট ধরিয়ে প্রভাকরকে বলল-আছে না কি তোমার সন্ধানে?

প্রভাকর মদের গ্লাসটা হাতে ধরে বলল-আমার চার পেগ চলছে. নেশা হয়নি এখনও. এবার বুঝতে পারছি তুমি কেমন চাইছ. কিন্তু একসাথে এত জিনিষ পাওয়া তো বেশ দুষ্কর.
-সবকিছুই সম্ভব জান. শুধু কামনাটাকে চাগিয়ে রাখতে হবে.

অলরেডী চার রাউন্ড হুইস্কি মারা হয়ে গেছে. এবার একটা রিমঝিম নেশা হচ্ছিল. প্রভাকর এবার বাড়ীর পথে পা বাড়ালো. তখন বাজে রাত্রি দুটো.
পল্লব ঘুমিয়ে পড়েছে. কাল সকাল বেলায় আবার উঠে ট্রেন ধরতে হবে. ও যা প্রভাকরকে বলেছে তা কি অক্ষরে অক্ষরে মিলে যাবে? না কি প্রাপ্তিযোগ তার থেকেও বেশী হবে? পল্লব নিজেও জানে না. এরপরে ওর জীবনে যা ঘটবে তাতে চমকে উঠবে সবাই. হতবাক হয়ে যাবে দুনিয়াটা. আর মাত্র রাত্রিটার অপেক্ষা.

এমন কিছু মেয়েছেলে আছে,যারা পুরুষের শরীরে অনায়াসে ঝড় তুলে দিতে পারে. যাকে বলে কামনার ঝড়. রাত কাটালে মনে হয় শরীরের রক্ত উত্তাল হয়ে যাচ্ছে. শরীরটা চুষে নিংরে নিলে ভাল হয়. মদের নেশার মতন মেয়েমানুষের নেশা তাকে পেয়ে বসে. পল্লবের যেমন হয়েছে. বারে বারে লোভ ওকে আরো একটা ঝড়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রেখেছে. পল্লব জানে না ঠিক কোন মেয়েছেলে ওর রক্তে আগুনের ঝড় তুলতে চলেছে.

আগুনের মোহে ধাবিত হতে চলেছে পল্লব. ভেতরে ভেতরে ছটফট করে মরছে ও. যৌনতার জন্য এরকম একটা মেয়েই ওর সবসময়ের জন্য দরকার. কামনার আগুন দাউ দাউ করে জ্বলছে. চোখের দেখা না পেয়েই এই অবস্থা. জীবন্ত নারীর স্বাদ্ যখন পাবে তখন কি হবে? তাহলে কি কামসূত্রকেও হার মানাবে?

কামসূত্রকেও হার মানাতে পারল কিনা পরের পর্বে বলব ……

Exit mobile version