Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – কাম পূজারী – ৫ (Kam Pujari Part 5)

কাজের বৌয়ের সাথে আমার সেক্স অভিজ্ঞতার বাংলা চটি গল্প

 

নিজেকে সামলাতে পারছে না. মিনতিকে কাছে পেয়ে চপাচপ চুমু খাচ্ছে ওর ঠোটে. পল্লবকে জড়িয়ে ধরে মিনতিও এমন সোহাগ করছে যে পল্লবও বিভোর হয়ে যাচ্ছে.
-তোমাকে ছেড়ে থাকা এখন থেকে আমার পক্ষে অসহ্য কষ্টকর. আমার কাছেই থাকবে তুমি. এবাড়ীতে.
পল্লব মিনতিকে সাপের মতন পেঁচিয়ে রেখেছে হাত দিয়ে. মিনতি এবার পল্লবের মাথাটা ধরল. নিজের মতন করে পল্লবকে চুমু খেতে শুরু করল. পল্লব বুঝল এই চুম্বনের স্বাদটাই অন্যরকম.
পল্লবের মাথাটা হাত দিয়ে ধরে নিজের বুকদুটোর মাঝখানে চেপে ধরল মিনতি.
-তোমার কষ্টটা আমি বুঝতে পারছি. আমি তোমার কাছেই থাকব.

মিনতি এবার ব্যাগ্র ব্যাকুল চুমু খেতে লাগল পল্লবকে. যেন দেহের ভালবাসা. পল্লবের চোখমুখটাই অন্যরকম হয়ে গেছে. মিনতি নিজের জিভটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিল. পল্লবের জিভটা নিয়ে খেলা করতে লাগল মিনতি.
উলঙ্গ বুকদুটো দিয়ে এমনভাবে পল্লবের বুকের সাথে নিজেকে গেঁথে দিল, যেন মনে হোল পল্লবের শরীরটাকেই ফুটো করে দিল.

মিনতির শরীরের চাপে পল্লবের জামার দুটো বোতাম ছিঁড়ে গেছে. জামার নীচে বুকের চামড়াটার উপর মিনতি এমনভাবে কামড় দিল যে পল্লবও ওভাবে পারবে না মিনতির বুক কামড়াতে. বুকটা যেন চৌচির হয়ে গেল, মিনতি পল্লবের বুকে কামড় দি্যে আবার সেখানে জিভের প্রলেপ লাগাচ্ছে.
মিনতির মতন করে পল্লব মিনতিকে বলল-আমারও খুব ইচ্ছে করছে.

-কি?
-তোমার বুকের স্তনে মুখ রাখতে.
-রাখো. আমি কি চোখ বন্ধ করব?
-না না.

পল্লব কিছু করার আগে, মিনতিই ওকে চেপে ধরল নিজের বুকে. নিজের নিপল্ দুটো পল্লবকে জিভ দিয়ে চাটাতে লাগল. মিনতির দুটো অহংকারী বুকের মধ্যে পল্লবের নাক, মুখ, জিভ ঘসতে ঘসতে যাচ্ছে. পল্লব অনুভব করতে পারছে যৌন সম্পর্কের শুরুয়াতটা কত মধুর হচ্ছে.
অস্ফুট স্বরে ও মিনতিকে বলে উঠল-এটা না করতে পারলে আমার বাকী জীবনটা ব্যর্থ হয়ে যেত মিনতি. আমি লাইফে কিছু চাই না. শূধু চাই তোমাকে.

পল্লব চাইছিল ওকে তখনই বিছানায় নিয়ে যেতে. ওর যেন তর সইছে না. মিনতি ওকে বাঁধা দিয়ে বলল-এই দাঁড়াও. এখন নয়.
-রান্নাঘর থেকে ছুটে তোমার কাছে এসেছি. এতক্ষন কি করছিলাম হুঁশ নেই.তোমার লুচীটী তো ভাজাই হয় নি এখনও. দাঁড়াও তোমার জলখাবারটা আগে করে আনি.
মিনতি নিজেকে পল্লবের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে উঠে দাঁড়াল. ওর উন্মুক্ত বুকের দিকে তাকিয়ে তখনও চোখের পলক পড়ছিল না পল্লবের. এখনও ওর স্তনের বোঁটার স্পর্ষটা ঠোটের উপর জীবন্ত হয়ে আছে.

অনেক্ষন পরে খুব স্বস্তিদায়ক লাগছে নিজেকে. মিনতি যা করল, এটা ওর কাছে অমর হয়ে থাকবে.
-আমার ঠোটের ফাঁকে তোমার স্তনের চিহ্ন যেন রোজ থাকে.
সোফায় হেলান দিয়ে ও মিনতির নগ্নস্তন দুটো তখনও খুঁটিয়ে খুঁটিয়ে উপভোগ করছিল. প্যান্টের ভেতরে লোহার মতন শক্ত হয়ে গেছে পল্লবের সাধের পুরুষাঙ্গটা. আমরা যেটাকে চলতি ভাষায় বাঁড়া বলি. টানটান হয়ে ওটা ফোঁসফোঁস করছে.

মিনতি ব্লাউজ আর ব্রেসিয়ারটা হাতে নিয়ে বুকটাকে ঢাকার চেষ্টা করছিল.
পল্লব যৌনমিশ্রিত সুরে ওকে বলল-থাক না একটু. আমার সামনে তোমার এখন লজ্জা কিসের?
পল্লবের পাশে বসে আবার ওর ঠোটে প্রগাঢ় একটা চুমু দিয়ে মিনতি বলল-এটা এভাবে থাকলে তুমি আরো লোভী হয়ে উঠবে.
মিনতির বুকের উপর আচমকা ডানহাতটা রাখল পল্লব. স্তনের গোলাটা তখনও ওর হাতের করায়েত্বের মধ্যে আসেনি. আঙুলগুলো দিয়ে নাড়াচাড়া করতে করতে মিনতির বিশাল স্তনটা ও হাতের নাগালের মধ্যে নেওয়ার চেষ্টা করছিল. অল্প একটু চাপ. হাতের তালুর মধ্যে মিনতির স্তন ওর টেপানি খাওয়ার জন্য তৈরী.

পল্লব আলতো করে বুকটাকে টিপতে টিপতে মিনতির ঠোটদুটোকে আরও একবার গোগ্রাসে গ্রহণ করল. মিনতির ঠোটে আরও একবার গভীর চুন্বন. যেন এর মতন সুখ আর কিছুতে নেই.
-এই এবার ছাড় বলছি. আমি কিন্তু উঠব. এক ঝটকায় পল্লবকে সোফায় ঠেলে দিয়ে ও উঠে দাঁড়াল.
মিনতি মুচকী মুচকী হাঁসছে পল্লবের দিকে তাকিয়ে. পল্লবও তখন বেশ পরিতৃপ্ত হয়েছে.
রান্নাঘরে মিনতি লুচী ভাজছে. কড়াইতে হিস্ হিস্ শব্দ হচ্ছে. একটু আগে কি হয়েছে পল্লব ভুলে গেছে. যেন নতুন একটা কিছু ঘটার আশায় রয়েছে.

ও তাহলে আমাকে এতক্ষন পরীক্ষা করছিল? আমিই বা কি বোকা. বুঝতেই পারিনি. মিনতি কি তাহলে সব জেনেশুনেই এসব করল. ও তো জানে আমি বিবাহিত, আমার বউ আছে. তাহলে গায়ে পড়ে এসে ধরা দিল? পল্লব হঠাৎ ই প্রশ্ন করছে নিজেকে. তাহলে কি আমি মিথ্যে বলেছি. ওসব ধরে ফেলেছে? আমাকে বুঝতেই দেয় নি মিনতি. ও বেশ চৌখস তো? ও কি তাহলে সব জেনেশুনেই আমার কাছে এসেছে? মিনতির কাছে খুব জানতে ইচ্ছে করছে.

পল্লব নিজের মনে মোবাইল ফোন থেকে কর্লগার্লদের নম্বরগুলো ডিলিট্ করছিল. ওর কাছে আর কোন মূল্য নেই এগুলোর .
মিনতি একটু পরে রান্নাঘরের ভেতর থেকে একবার শুধু বলে উঠল-আমার হয়ে গেছে. তুমি বস. আমি আসছি.

কালকে রাত্রিরে প্রভাকর যাওয়ার পর থেকে আর ফোন করেনি. এখন যদি ও ফোন করে? কি বলবে পল্লব তাই ভাবছে. প্রভাকর যদি এখানে এসে মিনতিকে দেখে? ভূমিকম্প হবে. পল্লব মনে মনে ভাবছিল, আর মুচকী মুচকী হাঁসছিল. আমার জন্য খুব চিন্তায় পড়ে গেছে ব্যাচারা. কোথায় খুঁজবে সেই নারী? প্রভাকর শেষ পর্যন্ত হাঁফিয়ে উঠবে. ওকে আমি বলব-ইউরেকা, ইউরেকা. ম্যাজিক. ম্যাজিকের মতন একটা মেয়ে আমার কাছে চলে এসেছে.

থালা ভর্তি লুচী নিয়ে ঘরে ঢুকল মিনতি. অদ্ভূত একটা জিনিষ লক্ষ্য করল পল্লব. ও বুকের উপর ব্লাউজটা চাপিয়েছে বটে কিন্তু ভেতরে ব্রেসিয়ারটা পড়েনি. কারনটা কি গরমের জন্য? না অন্যকিছু?
রান্নাঘরের ভেতরটা বেশ গরম. মিনতি ঘামে বেশ ভিজে গেছে. কিন্তু বোতামগুলো তো লাগায় নি?

আবার সেই চুলকানির দৃশ্য. ভগবানকে শুয়ে শুয়ে জিজ্ঞাসা করব, এ কেমন মেয়ে বানিয়েছ? খালি প্রলোভন দেখায়.
-তুমি খাবে না আমি খাইয়ে দেব?
পল্লব মুখটা হাঁ করে বলল-খাইয়ে দাও.

মিনতি নাও বলে লুচীটা ওর মুখের দিকে বাড়িয়ে দিতেই পল্লব ওর আঙুল শুদ্ধু মিনতির লুচীটা মুখে পুরে নিল. লুচীর সাথে সাথে ও মিনতির দুটো আঙুল কামড়ে ধরে চুষতে আরম্ভ করল.
আবার ওকে জড়িয়ে ধরে কাছে আনার চেষ্টা.
মিনতি বলল-লুচীটা ঠান্ডা হবে. আগে এটা খেয়ে নাও.

পল্লব খেতে খেতে মিনতিকে দেখেই যাচ্ছে. একটার পর একটা লুচীর টুকরো পল্লবের ঠোটের কাছে মেলে ধরছে আর লুচীর সাথে সাথে মিনতির সরু সরু আঙুল গুলোও চাটতে ভুলছে না. পল্লবের যেন আঁশ মিটছে না. এই ছেলেমানুষি চোখে দেখা যায় না. মিনতি ওকে হেঁসে বলল-এই তুমি কি পাগল হলে?
-আমি তো পাগলই আমার সোহাগিনী.

পল্লব মিনতিকে কাছে টেনে নিয়ে বলল-আমার ভেতরে একটা ঘোড়া ছুটছে. এ ঘোড়া রেসের ঘোড়ার থেকেও ভয়ঙ্কর. তুমি একে বশে আনতে পারছ না.
চকাস করে ওর ঠোটে একটা চুমু খেয়ে ওর থুতনীটা দুটো আঙুল দিয়ে ধরল পল্লব. চোখে চোখ রেখে ওর ঠোটের উপর নিজের ঠোটটা শূন্যে ঝুলিয়ে রেখে বলল-এত সুন্দর মেয়েমানুষের ঠোট কখনও শুকনো রাখতে নেই. ভিজে ঠোট ভিজে অবস্থাতেই ভাল লাগে. আমি এটাকে ভিজিয়ে দিতে চাই.

গাঢ চুম্বনে ওর ঠোটটা মিনতির ঠোটের সাথে মিলে মিশে একাকার হয়ে গেল. পল্লব এমনভাবে মিনতিকে চুমু খেল যেন অনেকদিন কাউকে না পাওয়ার চুম্বন. এত গভীর ভাবে দুজনে দুজনকে চুমু খেতে লাগল যে মনে হোল বাইরের ঘরের সোফাটার উপর একটা ঝড় উঠেছে. মিনতিও পল্লবের কানের পাশটা আঙুল বুলিয়ে আদর করছে. দুজনকে দূর থেকে দেখে মনে হবে দুটো চুম্বক. যেন একসাথে মিলে মিশে দুজনের শক্তি যাচাই করছে. দুজনে চুম্বনের পারদর্শীতা দেখিয়ে দিচ্ছে. দুজনের দুটো ঠোট যেন দুজনের দুটো ঠোটের পরিপূরক.
পল্লবের মনে হোল মিনতির মুখটা কেমন অন্যরকম হয়ে গেছে. হঠাত পুলক জাগলে যেমন হয়. পুরুষমানুষের ছোঁয়া পেলে নারীদের যেমন হয়.

ও মিনতির ব্লাউজের মধ্যে হাত ঢুকিয়ে ব্লাউজটা পুরো খুলে ফেলার চেষ্টা করতে লাগল. ও চোখটা বন্ধ করে রয়েছে. এখন বুঝতে পারছে পল্লবের মধ্যে কামের পিপাসাটা কত তীব্র. এতক্ষন বাদে মিনতিকে নিজের জাত চিনিয়ে দিতে পারছে পল্লব. যৌনতাড়নায় মিনতিকে আরো বাহুবলে বন্দী করেছে পল্লব. ওর বুকের ব্লাউজ বুক থেকে খসে পড়েছে এবার. মিনতি বুঝতে পারছে,পল্লব যেখানে মুখ রাখতে চাইছে সেখানে মুখ রাখলে পুরুষমানুষের কি অবস্থা হয়. এর এই বুকের সাইজ দেখেই তো ঘায়েল হয়ে গেছে পল্লব.

মাইদুটো মুখে নেওয়ার জন্য শুধু মরিয়া হয়ে ওঠা. ফোলা স্তনের মনমাতানো দুটি বোঁটা. কামার্ত চোখদুটোকে লোলুপ করার মতন এক জোড়া খাঁড়া খাঁড়া বুক. শরীরটাকে একটু ধনুকের মতন বেঁকিয়ে বুকদুটোকে প্রশস্ত করেছে মিনতি. হাত দুটো রেখেছে পল্লবের কাঁধে. হাতের চেটোতে একটা মাই তুলে নিয়ে পল্লবের ওর উপর মুখটা রাখতে ইচ্ছে করছে. স্তন মুখে নিলেই যেন কত রাশি রাশি আনন্দ. দুদ্ধর্ষ দুই স্তনে পিপাসার যন্ত্রনা. এমন কামনাপূরক স্তনই কামের আভাস এনে দেয়.

হঠাত পল্লবের মনে হোল শারীরিক ক্ষুধার এক নিষিদ্ধ তাড়না পল্লবকে মিনতির প্রতি আকৃষ্ট করেছে.
স্তনদুটো এত কাছে তবু পল্লব বুঝে উঠতে পারছে না কোথা থেকে শুরু করবে? গলা থেকে আসতে আসতে নীচের দিকে নেমে, বোঁটাটাকে বাঁচিয়ে রেখে শুধুই স্তনদুটোর উপর চুমুর বর্ষন এঁকে দেওয়া.চারপাশে জিভের প্রলেপ, একদম শেষে স্তনবৃন্ত.
পল্লব মিনতির বুকে মুখ রেখে চুমুর বৃষ্টিপাত শুরু করল.

মিনতি মুখ নীচু করে পল্লবকে বলল-আমাকে তোমার শোবার ঘরে নিয়ে যাবে?
ধৈর্যের বাঁধটা যেন ভেঙে দিল ওই. পল্লব ওর পুরুষাঙ্গটা নিয়ে মিনতির শরীরের ভেতর ঢোকার জন্য ঝাঁপ দেওয়ার জন্য তৈরী. ও মিনতিকে কোলে তুলে নিয়ে শোবার ঘরে নিয়ে এল.

শোবার ঘরে নিয়ে আসার পর কি হল পরের পর্বে বলব ……

Exit mobile version