Site icon Bangla Choti Kahini

কারুর অসুখে কারুর সুখ – ১ (Bangla Choti - Karur Osukhe Karo Sukh - 1)

Bangla choti writer Sumitroy2016 

পঞ্চাশ বছর বয়সী বন্দনাদি, আমার কাজের মাসী, আমি নিজে তার ছেলের বয়সী হওয়া সত্বেও তাকে কি ভাবে রাজী করিয়ে বেশ কয়েকবার ন্যাংটো করে চুদেছিলাম সেটা আমার আগের কাহিনি ‘বুড়ি হয়ে গেল ছুঁড়ি’ তে পাঠকগণ কে বর্ণনা দিয়েছি।

আমার কাছে প্রায়শঃই চোদন খাওয়ার ফলে এই বয়সেও বন্দনাদির মাইগুলো বড় এবং গুদের গর্তটা বেশ চওড়া হয়ে গেছিল। এখন বন্দনাদিকে নিজের গুদে আর শশা ঢোকাতে হত না, কারণ আমার বিশাল শশাটাই ওর যৌনক্ষুধা মিটিয়ে দিচ্ছিল।

বন্দনাদির ভাই হঠাৎ খূব অসুস্থ হয়ে পড়ল। যেহেতু তাকে দেখাশুনা করার কেউ নেই তাই সে বন্দনাদিকে তার বাড়িতে থাকার জন্য অনুরোধ করল। বন্দনাদি ভাইকে খূবই ভালবাসত, তাই বাধ্য হয়ে একমাসের জন্য তার বাড়ি গিয়ে থাকতে রাজী হল।

এই খবর বন্দনাদি যখন আমায় জানাল আমি তখনই বললাম, “বন্দনাদি, তাহলে আমার বাড়ির কাজের কি হবে গো? তাছাড়া এতদিন ধরে আমার বাড়াটা উপোসী থেকে যাবে নাকি? তোমাকে উলঙ্গ করে চোদা আমার নেশার মত হয়ে গেছে। এতদিন ধরে তোমায় না চুদে কি করে থাকবো গো?”

বন্দনাদি হেসে বলল, “তোমার বাড়ির কাজের জন্য চিন্তা করিও না, আমার বড় ছেলের বৌ সুজাতা আমার অনুপস্থিতিতে তোমাদের বাড়ির কাজ করে দেবে। সুজাতা খূবই ছেলেমানুষ, তার মাত্র ছাব্বিশ বছর বয়স, এবং সে খূবই সরল এবং লাজুক। তবে আমার ছেলের নিয়মিত চোদন খেয়ে শারীরক ভাবে খূব ফুলে ফেঁপে উঠেছে। এবং তার গুদ দিয়ে একটা মেয়েও জন্ম নিয়েছে। সুজাতা রোগা হলেও তার মাইগুলো এবং পাছা বেশ বড়, তোমার খূব পছন্দ হবে। তবে তোমাকে খূবই সাবধানে তাকে পটিয়ে চোদার জন্য রাজী করতে হবে। সুজাতাকে চোদনে জন্য একবার রাজী করাতে পারলে তোমার বাড়াকে আর উপোসী থাকতে হবেনা। আগামীকাল আমি নিজেই সুজাতার সাথে তোমার পরিচয় করিয়ে দেব।”

পরের দিনেই বন্দনাদি সুজাতাকে নিয়ে আমাদের বাড়ি এল। বন্দনাদি সুজাতার বিষয়ে যা বলেছিল সবই ঠিক, সুজাতা বেশ লম্বা, ছিপছিপে, গায়ের রং চাপা হলেও মুখশ্রী বেশ সুন্দর, শরীর হিসাবে মাইগুলো বেশ বড়, মনে হয় ৩৪সি সাইজের হবে, তবে ব্রেসিয়ার পরার বিলাসিতা করার সামর্থ্য তার নেই, যদিও মাইগুলো এতই নিটোল, যার জন্য ব্রেসিয়ারের কোনও প্রয়োজনও নেই।

সুজাতা কাঁধের উপর শাড়ির আঁচল দিয়ে মাইগুলো ঢেকে রখার নিষ্ফল প্রয়াস করছে। পাছাটাও বেশ বড়, দেখলেই হাত বুলাতে ইচ্ছে করবে। সুজাতা সত্যি খূব লাজুক, আমার দিকে না তাকিয়ে নীচের দিকেই একভাবে তাকিয়ে আছে।

বন্দনাদি আমার সাথে আলাপ করিয়ে দেবার জন্য বলল, “সুজাতা, এই হল পুলকদা, বয়সে তোমার চেয়ে সামান্য বড়, প্রায় তোমার বরেরই বয়সী, সেজন্য আমি ওকে পুলক বলেই ডাকি। পুলক খূব ভাল লোক, আমায় খূবই ভালবাসে এবং আমার কোনোও প্রয়োজনে সাহায্য করার আপ্রাণ চেষ্টা করে। তুমি এখানে মন দিয়ে কাজ করো, পুলক পরিতৃপ্ত হলে সে তোমায় সব রকম সাহায্য করবে।”

বন্দনাদির কথায় আমার মনে হল সে যেন অপ্রতক্ষ ভাবে সুজাতাকে আমার কাছে আসার জন্য ইশারা করল। জানিনা এই যুবতী বৌটাকে চোদার জন্য কিভাবে পটাব, কিন্তু একবার পটিয়ে নিয়ে এর ড্যাবকা মাইগুলো টিপতে টিপতে গুদের ভীতর বাড়া ঢোকাতে পারলে হেভী মজা লাগবে।

বন্দনাদি সুজাতাকে কাজ বুঝিয়ে দিতে লাগল। সুজাতা ঝাঁটা দিয়ে সামনের দিকে হেঁট হয়ে আমার ঘর পরিষ্কার করতে আরম্ভ করল। এর ফলে শাড়ির ভীতর সুজাতার পোঁদটা আরো স্পষ্ট হয়ে উঠল। সুজাতার পোঁদের গঠন দেখে আমার জীভে ও বাড়ার ডগায় জল এসে গেল।

বন্দনাদি পিছন থেকে আমায় ইশারায় জিজ্ঞেস করল সুজাতার পোঁদটা আমার কেমন লাগছে। আমিও বন্দনাদি কে চোখের ইশারায় বললাম সুজাতার পোঁদ খূবই সুন্দর, এবং সুজাতাকে চোদার জন্য রাজী করাবার আমি সবরকম চেষ্টাই করব।

পরের দিন বন্দনাদি ভাইয়ের বাড়ি চলে গেল এবং সুজাতা একলাই কাজ করতে এল। সেদিন যেন সুজাতাকে আমার একটু কম লাজুক মনে হল। আগের দিনের মত সুজাতা শাড়ির আঁচল জড়িয়ে মাইগুলো আষ্টে পিষ্টে ঢাকা দেয়নি, যারফলে কাজ করতে করতে শাড়ির আঁচল অনেকবার সরে যাবার জন্য আমি বেশ কয়েকবার সুজাতার ভরা মাই এবং মাইয়ের গভীর খাঁজ দেখার সুযোগ পেলাম।

এছাড়া সুজাতার সাথে বেশ কয়েকবার আমার চোখাচুখি হল, কিন্তু সুজাতা কোনও বারই আমার দিক থেকে চোখ সরিয়ে নিল না। আমি তার মাইয়ের খাঁজের দিকে বারবার তাকাচ্ছি বুঝতে পেরেও সুজাতা বেশ কয়েকবার আঁচল না টেনেই রইল।

তাহলে কি বন্দনাদি সুজাতাকে কিছু বুঝিয়ে দিয়ে গেছে? সুজাতাকে কি বলেছে যে আমি ওর শাশুড়িকে বহুবার চুদেছি এবং আমি ওকেও ন্যাংটো করে চুদতে চাই? মনে তো হয় না। তাহলে সুজাতা নিজেই কি শাশুড়ির সামনে সতী সাধ্বী হয়ে ছিল এবং এখন শাশুড়ির দৃষ্টি আড়াল হতেই তার গুদ চুলকে উঠেছে? তাই বার বার শাড়ির আঁচল সরিয়ে মাইয়ের খাঁজ দেখাচ্ছে? না, আঁচলটা নিছকই সরে গেছে? যাই হউক, ছুঁড়ি নিজেই যখন আমায় খাঁজ দেখিয়েছে তখন ঐগুলো আমি টেপার ধান্ধা করবই করব।

আমি সুজাতার পিছনে দাঁড়িয়ে ইচ্ছে করে ওর পোঁদে একবার হাত ঠেকিয়ে দিলাম। ও মা, সুজাতা যেন সিঁটিয়ে উঠল এবং পাছাটা নিচের দিকে নামিয়ে নিল। যাঃ বাবা, আবার কোথা থেকে লজ্জা ফিরে এল? আমি সুযোগ পেয়ে পুনরায় সুজাতার পাছায় হাত ঠেকিয়ে দিলাম।

সুজাতা লাজুক মুখে বলল, “এ কি দাদা, আপনি এইরকম কেন করছেন? আমি তো আপনার প্রায় সমবয়সী, আপনার এরকম করায় আমি খূব লজ্জা পাচ্ছি। তাছাড়া আমার খূব ভয় করছে, আমার শাশুড়িমা জানতে পারলে আমায় মেরেই ফেলবে। প্লীজ, এই সব করবেন না।”

আমি মুচকি হেসে বললাম, “সুজাতা, তুমি তো নিজেই বললে আমি তোমার সমবয়সী। ভেবে দেখ, আমি তোমার স্বামীরই বয়সী। স্বামীকে যখন লজ্জা পাওনা তখন আমাকেই বা লজ্জা পাচ্ছ কেন? তাছাড়া বন্দনাদিকে ভয় পাবার তোমার কোনও কারণ নেই। আমি এবং বন্দনাদি ভীষণ কাছে এসে গেছি এবং অনেকবার ….”

সুজাতা চমকে উঠল, “কি বলছেন আপনি?? অনেকবার কি? তার গায়ে হাত দিয়েছেন? আপনিও তো শাশুড়িমার ছেলের বয়সী! এই বয়সে শাশুড়িমা আপনার সাথে ….? না, এটা হতেই পারেনা!!”

আমি বললাম, “সুজাতা, তুমি বিশ্বাস করো, আমি বন্দনাদির গায়ে শুধুমাত্র হাতই দিইনি, আমি এবং বন্দনাদি বহুবার শারীরিক মিলনে …..।”

সুজাতা চেঁচিয়ে উঠল, “একদম বাজে কথা! শাশুড়িমা আপনার সাথে …? কখনই সম্ভব নয়! তাছাড়া আমার শ্বশুর মশাই এখনও যঠেষ্ট ক্ষমতাবান। তাকে ছেড়ে আপনার কাছে ….? না, আমি কিছুতেই মানতে পারছি না।”

আমি বললাম, “আচ্ছা সুজাতা, তুমি কি কখনও বন্দনাদিকে উলঙ্গ দেখেছ?”

সুজাতা বলল, “হ্যাঁ, একবার যখন সে ভীষণ অসুস্থ হয়েছিল, তখন আমিই তাকে চান করিয়েছি এবং জামা কাপড় পরিয়ে দিয়েছি।”

আমি বললাম, “তাহলে তখন তুমি নিশ্চই লক্ষ করেছ বন্দনাদির ডান মাইয়ের তলায় বুকের উপর একটা তিল, যেটা মাই সরালে তবেই দেখা যায়, ডান পাছার ডান দিকে একটা ক্ষতের দাগ এবং বাম দাবনার উপর দিকে একটা তিল আছে। তাছাড়া বন্দনাদির যোনির ঠিক পাশে কুঁচকির উপরে একটা ছোট্ট তিল আছে এবং যেটা তার বাল সরালে তবেই দেখা যায়, সেটা তুমি নিশ্চই লক্ষ করতে পার নি। কি, আমি ঠিক বলছি তো?”

সুজাতা আমার কথায় স্তম্ভিত হয়ে বলল, “সত্যি তো! সব ঠিক বলছেন! কুঁচকির উপরের তিল তো আমিও জানিনা! কিন্তু আপনি এত কিছু কি করে জানলেন? তাহলে সত্যি কি শাশুড়িমা এবং আপনার মাঝে …..? তা নাহলে তো এত বিশদ বিবরণ আপনি দিতেই পারতেন না। সেজন্যই কি বেশ কিছুদিন শাশুড়িমাকে বেশী উৎফুল্ল দেখছি! ইস, আমি তো ভাবতেই পারছিনা!”

চলবে …. Bangla Choti Kahinii পড়ুন পড়ান

Exit mobile version