Site icon Bangla Choti Kahini

বাংলা পানু গল্প – চোদন উপহার – ১ (Bangla panu golpo - Chodon Upohar - 1)

মায়ের শোকে কাজের মাসি চোদার বাংলা পানু গল্প প্রথম পর্ব

আমি এক কাম পাগল লোক. যাকে পাই তাকে চুদি, যা পায় তাই চুদি. বুঝলেন না মেয়ে ছেলে কোনটায় বাদ রাখিনা যে দেয় তাকেই চুদি. চোদা মার ধ্যান চোদা আমার জ্ঞ্যান শুধু চোদা আর চুদি. আমি বিবাহিত আমার একটি সুনদ বৌ আছে যে আমাকে খুশি রাখতে যথাসাধ্য চেষ্টা করে তার মন আর শরীর দিয়ে আমার দেহের খুদা মেটাতে. যাই হোক বৌ ছাড়াও আমি অনেক মেয়েদের সাথে শুয়েছি, ছেলেদের সাথেও এমনকি দুজন হিজরার সাথেও.

আজকের যেই ঘটনাটি আপনাদের বলব সেটা হল আমাদের বাড়ির কাজের মাসির সাথে. বর্তমানে আমার বয়স ৩৬ আর এই ঘটনাটা ঘটেছিল আজ থেকে বারো বছর আগে যখন আমার বয়স ২৪. আমার দশ বছর বয়স থেকেই ওকে দেখছি আমাদের বাড়িতে কাজ করতে. কাজের মাসির নাম সরলা, সকাল আটটায় আসতো আর সেই রাত আটটায় যেত. আমার মা প্রায় সব সময়ই অসুস্থ থাকত আর তাই সরলাকে রাখা আমাদের বাড়িতে. আমাদের পরিবারের একজন সদশ্যর মতই থাকত সে কোনদিনও তাকে কাজের লোক মনে করা হত না.

সরলাকে সবসময় বয়সের চেয়ে বেশি বয়স্ক মনে হত প্রথম থেকেই যদিও তার স্লিম ছিমছাম দেহ, তবে চওড়া পাছা দুখানা লম্বার জন্যও অতটা বোঝা যেত না. দেখে মনে হত বয়স প্রায় চল্লিশ হবে অবস্য পরে জানতে পেরেছিলাম আমার থেকে মাত্র দশ বছরের বড় মানে বয়স তার ৩৪ তখন. দুই কন্যা সন্তানের মা এবং স্বামী দশ বছর আগে মারা গেছে যখন তার বয়স ২৪ ছিল.

আমার মা তার দুই মেয়ের পড়াশোনার করছা দিতো মায়না বাদ দিয়ে আর যার দরুন সে আমার মায়ের প্রতি তার ভালাবাসা প্রচুর. তিনি ধর্মভীরুতা এবং খুব শালীন মহিলা ছিলেন এবং পুরুষ মানুষের কাছ থেকে দূরে দূরে থাকতেন, যা তার চালচলন থেকেই বোঝা যেত. স্বভাবত মৃদুভাষীও ছিলেন. আমার সাথেও তার বিশেষ কোনও কথাবার্তা হত না শুধু তার মেয়ের পড়াশোনার কথা বাদ দিয়ে.

আমাকে সে অনেকবার কম্পিউটারে পর্ণ দেখেতে দেখেছে, অনেক মেয়েদের সাথে অশালীন কথাবার্তা বলতেও শুনেছে কি কিন্তু কিছু না বলে হেঁসে ঘর থেকে বেড়িয়ে চলে গেছে. একদিন তো আমাকে বাঁড়া খেঁচতেও দেখতে পেয়ে গিয়েছিল. আমাকে বাঁড়া খেঁচতে দেখে ঘর থেকে চলে যায় তৎক্ষণাৎ. পরে অবস্য যখন আমি তার কাছে ক্ষমা চাইতে যায় তখন সে শুধু আমায় বলল যে আমি এখন বড় হচ্ছি একটু সাবধানে থাকতে হবে সবদিক খেয়াল করে কাজটা করতে হবে. ব্যাস এটুকু বলেই আমার সামনে থেকে চলে যায়.

হঠাৎ আমার মা মারা যায় সেই বছর মানে যখন আমার বয়স মাত্র ২৪. মায়ের চলে যাওয়াতে আমি খুব ভেঙে পড়ি. এই অল্প বয়সে মার চলে যাওয়াটা কিছুতেই মেনে নিতে পারছিলাম না. আমি যেন একলা হয়ে পড়ি. মাঝে মাঝেই মায়ের কথা মনে পড়তে আমি কেঁদে ফেলতাম আর সরলা মাসি আমাকে শ্বান্তনা দিতো. মায়ের শোকে আমি আমার নিজের জন্মদিন পর্যন্ত ভুলে গিয়েছিলাম. একদিন সকালে দেখি বাবা এসে আমাকে আমার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটা উপহার দিল আমার হাতে.

এই বয়সেও প্রত্যেক বছর সাধারনত জন্মদিনের দিন আমি আমার বন্ধুদের সাথে পার্টি করি কিন্তু এবার কিছুতেই মন লাগছে না. মন মেজাজ ভালো না তাই এ বছর আর বেরবো না ঠিক করলাম. মায়ের মৃত্যুটা কিছুতেই মেনে নিতে পারছিলাম না. মায়ের কথা চিন্তা করে নিজের বেডরুমে বসে কাঁদছিলাম. আমার চোখ দিয়ে অঝরে কান্না ঝরছে. আমার কাঁদার ফোফানির আওয়াজ শুনে সরলা মাসি রান্নাঘর থেকে এসে আমাকে স্বান্তনা দেবার চেষ্টা করে. প্রায় আধা ঘণ্টা ধরে অনেক কিছু বোঝাল আমার কান্না বন্ধ করার জন্যও. ধীরে ধীরে আমি নিজেকে সামলে নিলাম.

সরলা মাসি আমাকে হঠাৎ তার বুকের মধ্যে টেনে নিয়ে আমার মাথায় হাত বোলাতে লাগল. আমার চুলের মধ্যে দিয়ে তার আঙুল চালাতে লাগল. আমি বিছানার ধারে ওইভাবেই কিছুক্ষন বসে রইলাম আর সরলা মাসি আমার সামনে দাড়িয়ে আমার মাথাটাকে নিজের বুকের মাঝে জড়িয়ে রেখে. আমার দুই গালে তার দুই মাইয়ের স্পর্শ অনুভব করলাম কিন্তু তখন আমার কোনও খারাপ উদ্দেশ্য ছিল না. অনেকক্ষন কাঁদার পর মাসির বুকে মাথা রেখে কিছুটা রিলাক্স বোধ করছিলাম আর তাই দু হাত দিয়ে মাসির পাছা সহ কোমরটা জড়িয়ে ধরে মাথাটাকে যেন মাসির বুকের আরও গভীরে ঢুকিয়ে দিলাম.

কিছুক্ষন পর অনুভব করলাম মাসির নিশ্বাসের গতি যেন বেড়ে গেছে বুকটা একটু দ্রুত বেগেই ওঠা নামা করছে আর শরীরটা মনে হয় মাঝে মাঝে একটু কেঁপে কেঁপে উঠছে. চোখ খুলে তাকাতেই পাসের আল্মিরার আয়নায় দেখতে পেলাম কাজের মাসি আমার মাথাটাকে তার বুকে চেপে রেখে চোখ বন্ধ করে ঠোটে ঠোঁট চেপে তার শরীরের কামনার বেগ চেপে রেখে আমার মাথাটাকে আরও জোরে চেপে ধরছে নিজের বুকের সাথে. চিন্তাশক্তি লোপ পেল শুধু অনুভব করতে পারলাম দুটো নরম মাংসের ডেলার মধ্যে আমার মুখটাকে নিয়ে খেলা করছে. দুটো মাই দিয়ে মনে হল মুখটাকে টিপছে.

ধীরে ধীরে আমার হাত তার নরম পাছার উপর ঘোরাফেরা করতে শুরু করল. মনে হাতটা যেন কাজের মাসির পাছার আকারটা হাত দিয়ে অনুভব করতে চাইছে. ঘাড়টা সামান্য ঘুরিয়ে আবার আয়নায় চোখ রাখতে দেখতে পেলাম কাজের মাসি যেন হাপাচ্ছে আর ধির লয়ে গোঙাচ্ছে তার পাছায় আমার হাত ঘোরাঘুরি করতেই. আমি আমার মাথাটা একটু তুলে তার মুখটা দেখার চেষ্টা করলাম আর চেষ্টা করতে করতে আমার ঠোঁট দুটো সরলার ঠোটের কাছে পোঁছে গেল.

হঠাৎ কাজের মাসি আমার ঠোটে ঠোটে ছোঁয়াল. মনে হয় কাজের মাসি জানেনা চুমু কাকে বলে. চুমু নয় ঠোটে ঠোটে ছোঁয়া লাগতেই আমার আর সরলার দেহ কেঁপে উঠল মনে হল যেন ওর শিড়া উপশিড়া দিয়ে গরম লাভা বয়ে গেল আর সেই গরম লাভার স্রোতের সাথে আমিও বয়তে শুরু করলাম. ধীরে ধীরে আমার হাত দুটোও ওপরের দিকে উঠতে লাগল, সরলার মাইদুটো আমার হাত দুটো আঁকড়ে ধরল আর তাতে সরলা মুখের বাঁধ ভেঙে জোরে শীৎকার দিয়ে উঠল – আহহহহহহহহ. আমার ডান হাতটা দিয়ে আমার হাতের ওপর দিয়ে নিজের মাইটা আরও জোরে চেপে ধরল.

মনে তার দারানর ক্ষমতা চলে গেছে আর তাই সে আমার পাশে বিছানায় বসে পড়ল. ঠোটে ঠোটে লাগা অবস্থায় আমার হাতে তার মাই টেপার আনন্দ উপভোগ করতে লাগল আর প্রতিটা টেপনে কেঁপে কেঁপে উঠল. তার মাই গুলো বেশি বড় না আগেও বলেছি আমার গার্ল ফ্রেন্ডের চেয়েও ছোট তবে গার্ল ফ্রেন্ডের মত টাইট আছে বটে. তার হাতের বাঁধন ছাড়িয়ে তার মাই দুটো স্বাধীন ভাবে টিপতে লাগলাম.

ধীরে ধীরে তাকে বিছানায় শুইয়ে দিলাম আর সে নির্দ্বিধায় চোখ বন্ধ করে গা এলিয়ে দিল. কাজের মাসির ব্লাউজটা খুলতে একটু সময় লাগল কারন প্রথমে একটু বাঁধা দিলেও পরে হাল ছেড়ে দেয়. ভেতরে কোনও ব্রা পড়া ছিল না তাই মুখটা সোজা তার মাইয়ের কালো বোঁটায় নিয়ে গিয়ে মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম. সারা শরীর আবারো কেঁপে উঠল শিহরনে আর গোঙাতে লাগলো. একটা মাই মুখে নিয়ে চোষতে আর একটা মাই টেপাতে ছটফট করতে লাগলো কাজের মাসি. মাসি এখন প্রায় অর্ধ উলঙ্গ.

ধীরে ধীরে হাতটা নিয়ে গেলাম তার গুদের ওপর, শাড়ির ওপর দিয়েই হাতাতে লাগলাম গুদটা. মাসি আমার হাতটা চেপে ধরল. শাড়িটা হাঁটু অব্দি গুটিয়ে তুলে দিলাম. হাঁটু পার করতেই মাসি তার পা দুটো ভাঁজ করে দু হাত দিয়ে বাঁধা দিতে লাগলো. কিন্তু তখন আমি অন্য জগতে একটু জোড় প্রয়োগ করেই মাসির হাত দুটো ছারিয়ে শাড়িটা কোমর অব্দি তুলে দিলাম. খয়েরী রঙের একটা ছেঁড়া প্যান্টি বেড়িয়ে এলো.

বাকিটা একটু পরেই পোস্ট করছি …..

Exit mobile version